কম্পিউটার

কিভাবে Aloha-News.net পপ আপ ব্রাউজিং থেকে পরিত্রাণ পেতে?

ইন্টারনেট একটি নিরাপদ স্থান নয় এবং একটি একক অজ্ঞতা একজন ব্যবহারকারীকে অনেক সমস্যায় ফেলতে পারে। Aloha-News.net পপ-আপগুলির ক্ষেত্রেও এমনটি হয়৷ Aloha-News.net একটি ছায়াময় ওয়েবসাইট এবং এটি একটি দূষিত বিজ্ঞাপন নেটওয়ার্কের অংশ বলে মনে করা হয়৷ সমস্যাটি দেখা দেয় যখন একজন ব্যবহারকারী ওয়েবসাইট ভিজিট করে বা রিডাইরেক্ট করা হয় এবং ওয়েবসাইটটি বিজ্ঞপ্তিগুলি দেখানোর অনুমতি চায়, যা ব্যবহারকারী অনুমতি দেয় (অজান্তে সে কী বিশৃঙ্খলায় প্রবেশ করছে)।

কিভাবে Aloha-News.net পপ আপ ব্রাউজিং থেকে পরিত্রাণ পেতে?

Aloha-News.net সংক্রমণ আপনার সিস্টেমের বিভিন্ন স্তরে নিম্নরূপ প্রবেশ করতে পারে:

  • ওয়েব ব্রাউজারে সাইটের অনুমতি
  • ব্রাউজারটি সংক্রমিত হয়েছে
  • Aloha-News.net নিজেকে সিস্টেমের স্টার্টআপ আইটেমগুলিতে ইনজেক্ট করে
  • Aloha-News.net পপ আপ সম্পূর্ণ সিস্টেমকে সংক্রামিত করেছে

Aloha-News.net থেকে পরিত্রাণ পেতে আমরা আপনাকে ধাপে ধাপে গাইড করার চেষ্টা করব। আপনি যদি আলোচিত কোনো ক্রিয়া সম্পাদন করতে সমস্যার সম্মুখীন হন, তাহলে আপনার সিস্টেমের নিরাপদ মোডে একই চেষ্টা করুন৷

আপনার সিস্টেমের স্টার্টআপ আইটেম থেকে Aloha-News.net সরান

  1. স্টার্টআপ আইটেমগুলি থেকে Aloha-News (বা অন্য কোন অবাঞ্ছিত প্রক্রিয়া/ পরিষেবা/ অ্যাপ্লিকেশন) সরাতে আপনার Windows 10 পিসি ক্লিন বুট করুন৷
  2. তারপর স্টার্টআপ ফোল্ডার (ব্যবহারকারী এবং সমস্ত ব্যবহারকারী) পরীক্ষা করুন যদি সেখানে কোনো আইটেম পপ-আপগুলিকে ট্রিগার করে।
  3. এখন দেখুন আপনার সিস্টেম Aloha-News.net পপ-আপ থেকে পরিষ্কার কিনা।

অ্যাপস এবং বৈশিষ্ট্যগুলি থেকে যেকোনো অবাঞ্ছিত অ্যাপ্লিকেশন আনইনস্টল করুন

যদি সমস্যাটি থেকে যায়, তাহলে অবাঞ্ছিত অ্যাপ্লিকেশন আনইনস্টল করলে সমস্যাটি সমাধান হতে পারে।

  1. Windows-এ ডান-ক্লিক করুন এবং অ্যাপস এবং বৈশিষ্ট্য নির্বাচন করুন .
  2. এখন ইনস্টল করা অ্যাপ্লিকেশনগুলির তালিকা পরীক্ষা করুন এবং যদি আপনি Aloha-News.net খুঁজে পান (অথবা সেখানে অন্য কোন সন্দেহজনক প্রবেশ), এটিতে ক্লিক করুন।
  3. তারপর আনইন্সটল নির্বাচন করুন এবং অনুসরণ করুন অ্যাপ্লিকেশন আনইনস্টল করার জন্য আপনার স্ক্রিনে প্রম্পট।
  4. এখন উইন্ডোজ ডান-ক্লিক করুন এবং চালান নির্বাচন করুন . কিভাবে Aloha-News.net পপ আপ ব্রাউজিং থেকে পরিত্রাণ পেতে?
  5. তারপর নেভিগেট করুন নিম্নলিখিত:
    %ProgramFiles%
    কিভাবে Aloha-News.net পপ আপ ব্রাউজিং থেকে পরিত্রাণ পেতে?
  6. এখন মুছুন৷ যেকোনো ফোল্ডার Aloha-News.net এর সাথে সম্পর্কিত অথবা একটি সন্দেহজনক ফোল্ডার (তবে খুব সতর্ক থাকুন , কোনো অপরিহার্য সিস্টেম ফোল্ডার মুছে ফেলবেন না)।
  7. তারপর পুনরাবৃত্তি করুন একইভাবে নিম্নলিখিত অবস্থানগুলি থেকে Aloha-News.net ফোল্ডারগুলি মুছে ফেলতে হবে:
    %ProgramFiles(x86)%
    
    %AppData%
    
    %LocalAppData%
  8. একবার হয়ে গেলে, তারপর দেখুন Aloha-news.net পপ-আপ সমস্যা সমাধান হয়েছে কিনা।

ব্রাউজার থেকে Aloha-news.net-এর সাইট পারমিশন সরিয়ে দিন এবং সন্দেহজনক এক্সটেনশন আনইনস্টল করুন

Aloha-News.net সমস্যাটি শুধুমাত্র একটি ব্রাউজারে সীমাবদ্ধ থাকলে, ব্রাউজার থেকে বিজ্ঞপ্তি পাঠানোর অনুমতি সরিয়ে দিলে সমস্যাটি সমাধান হতে পারে। উদাহরণের জন্য, আমরা Chrome ব্রাউজারের জন্য ওয়েবসাইটের বিজ্ঞপ্তির অনুমতি অপসারণের বিষয়ে আলোচনা করব।

  1. Chrome চালু করুন ব্রাউজার এবং এর মেনু খুলুন ব্রাউজার উইন্ডোর উপরের ডানদিকে 3টি উল্লম্ব উপবৃত্তে ক্লিক করে।
  2. এখন সেটিংস নির্বাচন করুন এবং বাম ফলকে, গোপনীয়তা এবং নিরাপত্তা-এ যান৷ ট্যাব কিভাবে Aloha-News.net পপ আপ ব্রাউজিং থেকে পরিত্রাণ পেতে?
  3. তারপর, ডান প্যানেলে, সাইট সেটিংস নির্বাচন করুন , এবং অনুমতি এর অধীনে , বিজ্ঞপ্তি-এ ক্লিক করুন . কিভাবে Aloha-News.net পপ আপ ব্রাউজিং থেকে পরিত্রাণ পেতে?
  4. এখন নীচে স্ক্রোল করুন পৃষ্ঠার নিচ পর্যন্ত এবং তারপর বিজ্ঞপ্তি পাঠানোর অনুমতি দেওয়া হয়েছে এর অধীনে , আলোহা-নিউজ কিনা তা পরীক্ষা করুন নেট ওয়েবসাইট (বা অন্য কোন সন্দেহজনক ওয়েবসাইট) সেখানে উপস্থিত আছে, যদি তাই হয়, তাহলে তিনটি উল্লম্ব উপবৃত্তে ক্লিক করুন ওয়েবসাইটের সামনে, এবং Block -এ ক্লিক করুন (বা সরান)। কিভাবে Aloha-News.net পপ আপ ব্রাউজিং থেকে পরিত্রাণ পেতে?
  5. এখন এক্সটেনশন-এ ক্লিক করুন আইকন (Chrome-এর মেনু বোতামের কাছে) এবং এক্সটেনশন পরিচালনা করুন নির্বাচন করুন . কিভাবে Aloha-News.net পপ আপ ব্রাউজিং থেকে পরিত্রাণ পেতে?
  6. তারপর সরান যেকোনো Aloha-News.net (বা অন্য কোনো সন্দেহজনক) এক্সটেনশন। কিভাবে Aloha-News.net পপ আপ ব্রাউজিং থেকে পরিত্রাণ পেতে?
  7. তারপর পুনরায় লঞ্চ করুন ব্রাউজার এবং তার পরে, ব্রাউজারটি Aloha-News.net পপ-আপগুলি থেকে পরিষ্কার কিনা তা পরীক্ষা করুন৷

ডিফল্টে ব্রাউজার রিসেট করুন

যদি বিজ্ঞপ্তির অনুমতিগুলি সরানো কাজ না করে, তাহলে ব্রাউজারটিকে ডিফল্টে রিসেট করা আপনার জন্য কৌশলটি করতে পারে। ব্যাখ্যার জন্য, আমরা Chrome ব্রাউজারের রিসেট প্রক্রিয়া নিয়ে আলোচনা করব।

  1. Chrome চালু করুন ব্রাউজার এবং Chrome মেনু খুলুন (ব্রাউজার উইন্ডোর উপরের ডানদিকে তিনটি উল্লম্ব উপবৃত্তে ক্লিক করে)।
  2. এখন সেটিংস নির্বাচন করুন এবং উন্নত প্রসারিত করুন (উইন্ডোর বাম অর্ধেক)।
  3. তারপর রিসেট নির্বাচন করুন এবং পরিষ্কার করুন৷ ট্যাব এবং উইন্ডোর ডান অর্ধেক, সেটিংস তাদের আসল ডিফল্টে পুনরুদ্ধার করুন এ ক্লিক করুন . কিভাবে Aloha-News.net পপ আপ ব্রাউজিং থেকে পরিত্রাণ পেতে?
  4. এখন নিশ্চিত করুন৷ ব্রাউজার রিসেট করতে এবং তারপর পুনরায় লঞ্চ করুন Aloha-News.net পপ-আপগুলি সাফ হয়েছে কিনা তা পরীক্ষা করার জন্য ব্রাউজার৷

আপনার সিস্টেমের একটি ম্যালওয়্যার স্ক্যান করুন

সবশেষে কিন্তু অন্তত নয়, Aloha-news.net পপ-আপগুলির অবশিষ্টাংশগুলিকে মুছে ফেলার জন্য একটি ম্যালওয়্যার স্ক্যান (সম্ভবত ম্যালওয়্যারবাইট দিয়ে) এবং অ্যাডওয়্যার স্ক্যান (বিশেষত AdwCleaner দিয়ে) করা একটি ভাল ধারণা হবে৷

আপনি যদি নিশ্চিত করতে চান যে আপনার সিস্টেম ম্যালওয়্যারের অবশিষ্টাংশ থেকে পরিষ্কার, তাহলে একটি Windows-এর পরিষ্কার ইনস্টল সম্পাদন করুন একমাত্র বিকল্প বাকি।


  1. কিভাবে ম্যাকে অ্যাডওয়্যার থেকে মুক্তি পাবেন

  2. কীভাবে আইফোনে ফাঁপা তীর থেকে মুক্তি পাবেন

  3. এমএস গেমিং ওভারলে পপআপ থেকে কীভাবে মুক্তি পাবেন

  4. কীভাবে ক্রোমিয়াম ম্যালওয়্যার থেকে মুক্তি পাবেন