কম্পিউটার

ঠিক করুন:দুঃখিত, ইনস্টাগ্রামে আপনার অনুরোধের সাথে একটি সমস্যা ছিল

Instagram একটি অনলাইন ফটো এবং ভিডিও শেয়ারিং সামাজিক নেটওয়ার্কিং পরিষেবা। এটি এমন একটি প্ল্যাটফর্ম যেখানে ব্যবহারকারীরা তাদের ফোনে ছবি, ভিডিও তুলতে এবং তাদের অনুসরণকারীদের সাথে শেয়ার করতে পারে। কিন্তু কখনও কখনও ব্যবহারকারী একটি ত্রুটি পেতে পারে এবং অ্যাপ্লিকেশন ব্যবহার করতে অক্ষম হয়ে ওঠে. দেখা দিতে পারে এমন একটি ত্রুটি হল “দুঃখিত আপনার অনুরোধে একটি সমস্যা ছিল৷ ”, এটি বেশিরভাগই ঘটে যখন ব্যবহারকারীরা তাদের অ্যাকাউন্টে লগইন করার চেষ্টা করে।

ঠিক করুন:দুঃখিত, ইনস্টাগ্রামে আপনার অনুরোধের সাথে একটি সমস্যা ছিল

ইন্সটাগ্রামে 'আপনার অনুরোধে একটি সমস্যা ছিল' ত্রুটির কারণ কী?

আমাদের তদন্ত অনুসারে, এই বিশেষ সমস্যার কারণ নির্দিষ্ট নয় এবং এটি বিভিন্ন কারণে ঘটতে পারে। সবচেয়ে উল্লেখযোগ্য কিছু হল:

  • সার্ভার ডাউন :সাধারণ এবং মৌলিক সমস্যা হবে ইনস্টাগ্রাম সার্ভার ডাউন। এই সমস্যাটি অস্থায়ী এবং কয়েক মিনিটের জন্য হতে পারে৷
  • ডিভাইস বা নেটওয়ার্ক :আপনার ডিভাইসে ব্যবহৃত প্রতিটি অ্যাপ্লিকেশনের ডেটা রাখে। কখনও কখনও দূষিত তথ্য আপনাকে অ্যাপ্লিকেশনগুলিতে লগ ইন করার সাথে বিশৃঙ্খলা করতে পারে। আপনার নেটওয়ার্কের ক্ষেত্রেও একই কথা।
  • লগইন ডেটা :এটি অন্তত ঘটতে পারে, আপনার লগইন তথ্যের সাথে একটি বাগ বা সমস্যা যা Instagram পরিষেবাগুলির সাথে যোগাযোগ করছে না৷

এখন যেহেতু আপনি সমস্যার প্রকৃতি সম্পর্কে প্রাথমিক ধারণা পেয়েছেন, আমরা পদ্ধতিগুলির দিকে এগিয়ে যাব। এটি সুপারিশ করা হয় যে আপনি এই সমাধানগুলিকে নির্দিষ্ট ক্রমে চেষ্টা করুন যাতে কোনও বিরোধ এড়াতে সেগুলি সরবরাহ করা হয়৷

পদ্ধতি 1:সার্ভার ডাউন হচ্ছে কিনা তা পরীক্ষা করুন

অন্য কিছু চেষ্টা করার আগে, আপনার Instagram সার্ভারগুলি পরীক্ষা করা উচিত। আপনি "DownDetector" দ্বারা এটি অনলাইনে পরীক্ষা করতে পারেন, অথবা আপনি আপনার বন্ধুদের জিজ্ঞাসা করতে পারেন, তারা কোন সমস্যার সম্মুখীন হচ্ছে কিনা। এটি প্রায়শই ঘটে না তবে Instagram পরিষেবা সমস্যা পেতে পারে, যা ব্যবহারকারীদের জন্য লগইন সমস্যা সৃষ্টি করতে পারে। তাই এই ক্ষেত্রে অপেক্ষা করা ভালো হবে।

ঠিক করুন:দুঃখিত, ইনস্টাগ্রামে আপনার অনুরোধের সাথে একটি সমস্যা ছিল

পদ্ধতি 2:অন্যান্য নেটওয়ার্ক এবং ডিভাইস চেক করা

এখন যেহেতু সমস্যাটি ইনস্টাগ্রাম সার্ভার থেকে হয়নি, পরবর্তী জিনিসটি আপনার সম্ভবত পরীক্ষা করা উচিত; ব্রাউজার এবং বিভিন্ন ডিভাইসে লগ ইন করতে। কখনও কখনও কেস শুধুমাত্র আপনার জন্য হতে পারে, কারণ আপনার ফোন. অন্য ডিভাইসগুলি চেষ্টা করে অন্তত আপনাকে বলবে যে সমস্যাটি আপনার ডিভাইসের সাথে নয়। এবং বিভিন্ন নেটওয়ার্ক চেষ্টা করুন কারণ কখনও কখনও আইপি ঠিকানার কারণে সমস্যা হতে পারে। কিন্তু আপনি যদি অন্য উপায়ে লগ ইন করতে না পারেন, তাহলে পরবর্তী পদ্ধতি চেক করার চেষ্টা করুন।

পদ্ধতি 3:আপনার ফোন নম্বর রিসেট করুন

এই কৌশলটি বেশ কয়েকটি ব্যবহারকারীর জন্য কাজ করেছে, এটি করতে কিছুটা ঝামেলা কিন্তু এটি আপনার সমস্যার সমাধান করতে পারে। আপনাকে শুধু আপনার অ্যাকাউন্টে সংরক্ষিত ফোন নম্বরটি পুনরায় সেট করতে হবে৷ যদি আপনার কোন নম্বর না থাকে বা আপনার যদি ইতিমধ্যেই একটি অ্যাকাউন্টে একটি নম্বর থাকে তবে আপনি এই পদক্ষেপগুলি অনুসরণ করতে পারেন:

  1. একটি কম্পিউটারে আপনার Instagram অ্যাকাউন্টে লগ ইন করুন৷
  2. প্রোফাইল সম্পাদনা করুন এ যান ”, এবং আপনার ফোন নম্বর যোগ করুন বা পরিবর্তন করুন ঠিক করুন:দুঃখিত, ইনস্টাগ্রামে আপনার অনুরোধের সাথে একটি সমস্যা ছিল

    দ্রষ্টব্য :যদি আগে থেকেই থাকে, কিছুক্ষণের জন্য অন্য রাখার চেষ্টা করুন৷

    ঠিক করুন:দুঃখিত, ইনস্টাগ্রামে আপনার অনুরোধের সাথে একটি সমস্যা ছিল
  3. এখন, আপনার Instagram অ্যাপে যান
  4. পাসওয়ার্ড ভুলে গেছি বেছে নিন
  5. ফোন নম্বর ব্যবহার করে সেন্ড লগইন লিঙ্ক নির্বাচন করুন
  6. টেক্সট মেসেজ থেকে কোড লিখুন
  7. এই চেক করার পরে, আপনি যদি লগ ইন করতে পারেন

পদ্ধতি 4:অ্যাপ্লিকেশন ক্লোন করুন

তৃতীয় পক্ষের অ্যাপ্লিকেশন ব্যবহার করে, আপনি Instagram ক্লোন করতে পারেন এবং তারপরে লগ ইন করার চেষ্টা করতে পারেন। কখনও কখনও আপনার ডিভাইসে এই অ্যাপের জন্য সংরক্ষিত সেটিংস এই ধরনের ত্রুটির কারণ হতে পারে। তাই অ্যাপ ক্লোন করা আপনাকে সাহায্য করতে পারে। এখানে আপনি কিভাবে এটি করবেন:

  1. অনুসন্ধান করুন “সমান্তরাল স্থান "গুগল প্লে স্টোরে
  2. অ্যাপ্লিকেশনটি ইনস্টল করুন এবং এটি খুলুন
  3. তারপর, এটি আপনার ডিভাইসে সমস্ত অ্যাপ্লিকেশন লোড করবে
  4. ক্লোনিংয়ের জন্য Instagram নির্বাচন করুন এবং "সমান্তরাল স্থান যোগ করুন এ আলতো চাপুন ”
  5. এখন সেখানে এটি খুলুন এবং লগ ইন করার চেষ্টা করুন ঠিক করুন:দুঃখিত, ইনস্টাগ্রামে আপনার অনুরোধের সাথে একটি সমস্যা ছিল

  1. আপনার পিসি রিসেট করতে একটি সমস্যা হয়েছে [সমাধান]

  2. হোয়াটসঅ্যাপের সাধারণ সমস্যাগুলি সমাধান করুন

  3. দুঃখিত সমাধান করুন ইনস্টাগ্রামে আপনার অনুরোধের সাথে একটি সমস্যা ছিল

  4. আপনার পিসি রিসেট করার সাথে একটি সমস্যা ছিল [Windows 10 এ ফিক্সড পিসি রিসেট করুন]