কম্পিউটার

ঠিক করুন:IL2CPP দ্বারা প্রয়োজনীয় সংস্থানগুলি বের করতে ব্যর্থ৷

আপনি ত্রুটি নিষ্কাশন করতে ব্যর্থ সম্মুখীন হতে পারেন৷ অ্যাপের দূষিত ক্যাশে বা আপনার ফোনের দূষিত ক্যাশে পার্টিশনের কারণে। তাছাড়া, অ্যাপলিকেশনের দূষিত ইনস্টলেশনের কারণেও সমস্যা হতে পারে।

এই ত্রুটি একটি একক অ্যাপ্লিকেশনের মধ্যে সীমাবদ্ধ নয়, তবে এটি বিভিন্ন অ্যাপ যেমন পোকেমন গো, ডুয়েল লিঙ্কস, ব্যাং ড্রিম ইত্যাদিতে ঘটতে পারে বলে জানা গেছে। এটি Android OS-এর বিভিন্ন সংস্করণেও ঘটতে পারে বলে জানা গেছে। IL2CPP অ্যাপটির একটি প্রকল্প নির্ভরতা এবং ব্যাকএন্ড (সাধারণত ইউনিটিতে তৈরি)।

ঠিক করুন:IL2CPP দ্বারা প্রয়োজনীয় সংস্থানগুলি বের করতে ব্যর্থ৷

সমাধানগুলি নিয়ে এগিয়ে যাওয়ার আগে, নিশ্চিত করুন যে আপনার ডিভাইসটিতে পর্যাপ্ত সঞ্চয়স্থান রয়েছে৷ উপলব্ধ তাছাড়া, অনেক ক্ষেত্রে, শুধুমাত্র একটি সাধারণ পুনঃসূচনা ফোনের সমস্যার সমাধান হতে পারে।

সমাধান 1:সমস্যাযুক্ত অ্যাপটিকে জোর করে বন্ধ করুন এবং এর ক্যাশে সাফ করুন

কার্যক্ষমতা বাড়াতে এবং ব্যবহারকারীর অভিজ্ঞতা উন্নত করতে প্রায় প্রতিটি অ্যাপই একটি ক্যাশে ব্যবহার করে। খারাপ ইনস্টলেশনের কারণে বা ভুল কনফিগারেশনের কারণে অ্যাপের ক্যাশে দূষিত হলে আপনি আলোচনার অধীনে ত্রুটির সম্মুখীন হতে পারেন। এই প্রসঙ্গে, অ্যাপের ক্যাশে সাফ করলে সমস্যার সমাধান হতে পারে। উদাহরণের জন্য, আমরা Pokemon Go-এর প্রক্রিয়া নিয়ে আলোচনা করব।

  1. সেটিংস খুলুন আপনার ফোনের।
  2. তারপর অ্যাপস/অ্যাপ্লিকেশন ম্যানেজার-এ আলতো চাপুন . ঠিক করুন:IL2CPP দ্বারা প্রয়োজনীয় সংস্থানগুলি বের করতে ব্যর্থ৷
  3. এখন সমস্যাযুক্ত অ্যাপে ট্যাপ করুন, যেমন পোকেমন গো . ঠিক করুন:IL2CPP দ্বারা প্রয়োজনীয় সংস্থানগুলি বের করতে ব্যর্থ৷
  4. এখন ফোর্স স্টপ এ আলতো চাপুন এবং তারপরে অ্যাপটিকে জোর করে বন্ধ করতে নিশ্চিত করুন। ঠিক করুন:IL2CPP দ্বারা প্রয়োজনীয় সংস্থানগুলি বের করতে ব্যর্থ৷
  5. এখন স্টোরেজ -এ আলতো চাপুন এবং তারপরে ক্যাশে সাফ করুন এ আলতো চাপুন৷ . ঠিক করুন:IL2CPP দ্বারা প্রয়োজনীয় সংস্থানগুলি বের করতে ব্যর্থ৷
  6. এখন পুনরায় শুরু করুন আপনার ফোন এবং তারপর অ্যাপটি ঠিকঠাক কাজ করছে কিনা তা পরীক্ষা করুন৷

সমাধান 2:আপনার ফোনের ক্যাশে পার্টিশন মুছুন

অ্যাপের ক্যাশে ছাড়াও, অ্যান্ড্রয়েড ওএস অস্থায়ী সিস্টেম ফাইলগুলি সংরক্ষণ করতে ক্যাশে পার্টিশন ব্যবহার করে। ক্যাশে পার্টিশনের ডেটা দূষিত বা ভুল কনফিগার করা হলে আপনি ত্রুটির সম্মুখীন হতে পারেন। এই ক্ষেত্রে, আপনার ফোনের ক্যাশে পার্টিশন সাফ করলে সমস্যাটি সমাধান হতে পারে।

  1. আপনার ফোনের ক্যাশে পার্টিশন মুছে দিন।
  2. তারপর অ্যাপটি ত্রুটিমুক্ত কিনা তা পরীক্ষা করে দেখুন।

সমাধান 3:অভ্যন্তরীণ সঞ্চয়স্থানকে ডিফল্ট হিসাবে করুন এবং অ্যাপটিকে অভ্যন্তরীণ সঞ্চয়স্থানে সরান

অনেক অ্যাপ বিভিন্ন ধরনের ত্রুটি দেখাতে পারে, যখন অ্যাপগুলি এক্সটার্নাল স্টোরেজে (SD কার্ড) ইনস্টল করা থাকে বা ডিফল্ট স্টোরেজ এক্সটার্নাল স্টোরেজে সেট করা থাকে। আলোচনায় ত্রুটির পেছনেও একই কারণ থাকতে পারে। এই প্রসঙ্গে, অভ্যন্তরীণ স্টোরেজ ডিফল্ট সেট করা এবং অ্যাপটিকে অভ্যন্তরীণ সঞ্চয়স্থানে সরানো সমস্যার সমাধান করতে পারে। ব্যাখ্যার জন্য, আমরা Pokemon Go অ্যাপের প্রক্রিয়া নিয়ে আলোচনা করব।

  1. সেটিংস খুলুন আপনার ফোনের এবং তারপরে স্টোরেজ-এ আলতো চাপুন বিকল্প।
  2. এখন, পছন্দের ইনস্টল লোকেশন-এ আলতো চাপুন এবং তারপর অভ্যন্তরীণ ডিভাইস স্টোরেজ নির্বাচন করুন . সাধারণত, "সিস্টেমকে সিদ্ধান্ত নিতে দিন" বিকল্পটি ব্যবহার করা ভাল, তবে এই ক্ষেত্রে, আপনার অভ্যন্তরীণ ডিভাইস স্টোরেজ চেষ্টা করা উচিত। ঠিক করুন:IL2CPP দ্বারা প্রয়োজনীয় সংস্থানগুলি বের করতে ব্যর্থ৷
  3. আবার, আপনার ফোনের সেটিংস খুলুন এবং অ্যাপস/অ্যাপ্লিকেশন ম্যানেজার-এ আলতো চাপুন .
  4. এখন খুঁজুন এবং ট্যাপ করুন সমস্যাযুক্ত অ্যাপে, যেমন, Pokemon Go .
  5. তারপর স্টোরেজ-এ আলতো চাপুন বিকল্প।
  6. তারপর পরিবর্তন করুন অভ্যন্তরীণ সঞ্চয়স্থানে অবস্থান . ঠিক করুন:IL2CPP দ্বারা প্রয়োজনীয় সংস্থানগুলি বের করতে ব্যর্থ৷
  7. ডিফল্ট স্টোরেজ সেট করার পরে এবং অ্যাপের স্টোরেজের অবস্থান পরিবর্তন করার পরে, অ্যাপটি অ্যাপ থেকে পরিষ্কার কিনা তা পরীক্ষা করুন।

সমাধান 4:সমস্যাযুক্ত অ্যাপটি পুনরায় ইনস্টল করুন

যদি এখনও পর্যন্ত কিছুই আপনাকে সাহায্য না করে, তাহলে আপনি যে সমস্যার সম্মুখীন হচ্ছেন সেটি অ্যাপটির একটি দূষিত ইনস্টলেশনের কারণে হয়েছে। এই প্রেক্ষাপটে, অ্যাপটি আনইনস্টল এবং পুনরায় ইনস্টল করলে সমস্যার সমাধান হতে পারে। উদাহরণের জন্য, আমরা Pokemon Go-এর প্রক্রিয়া নিয়ে আলোচনা করব।

  1. জোর বন্ধ করুন অ্যাপ এবং এর ক্যাশে সাফ করুন (যেমন সমাধান 1 এ আলোচনা করা হয়েছে)।
  2. সেটিংস খুলুন আপনার ফোনের। এখন অ্যাপস/অ্যাপ্লিকেশন ম্যানেজার-এ আলতো চাপুন .
  3. তারপর খুঁজুন এবং ট্যাপ করুন পোকেমন গো -এ (বা সমস্যাযুক্ত অ্যাপ)।
  4. এখন, আনইন্সটল-এ আলতো চাপুন বোতাম এবং তারপর নিশ্চিত করুন অ্যাপটি আনইনস্টল করতে। ঠিক করুন:IL2CPP দ্বারা প্রয়োজনীয় সংস্থানগুলি বের করতে ব্যর্থ৷
  5. তারপর ক্যাশে পার্টিশনটি মুছুন (যেমন সমাধান 2 এ আলোচনা করা হয়েছে)।
  6. এখন, পুনরায় ইনস্টল করুন অ্যাপটি দেখুন এবং এটি ত্রুটি থেকে পরিষ্কার কিনা তা পরীক্ষা করুন৷

আপনার যদি এখনও সমস্যা হয়, তাহলে আপনাকে আপনার ফোন ফ্যাক্টরি রিসেট করতে হতে পারে। তবে মনে রাখবেন যে Huawei P9 Lite-এর মতো কিছু সাম্প্রতিক অ্যান্ড্রয়েড ডিভাইসের ক্যাশে পার্টিশন আপনার ফোন ফ্যাক্টরি রিসেট করার পরেও স্বয়ংক্রিয়ভাবে পরিষ্কার হয় না এবং আপনাকে ম্যানুয়ালি ক্যাশে পার্টিশনটি সাফ করতে হতে পারে।


  1. Twitch অ্যাপ অ্যান্ড্রয়েডে কাজ করছে না তা ঠিক করুন

  2. ফিক্স অ্যান্ড্রয়েড 1টির মধ্যে 1 অ্যাপটি অপটিমাইজ করা শুরু করছে

  3. লগইন ত্রুটি Pokemon GO ঠিক করুন

  4. Windows 10-এ ডিসকর্ড ইনস্টলেশন ব্যর্থ হয়েছে (সমাধান করার জন্য 5টি সমাধান)