কম্পিউটার

অ্যান্ড্রয়েডে ইনস্টল না হওয়া অ্যাপের ত্রুটি কীভাবে ঠিক করবেন

অ্যান্ড্রয়েডে ইনস্টল না হওয়া অ্যাপের ত্রুটি কীভাবে ঠিক করবেন

অ্যান্ড্রয়েড বিশ্বজুড়ে লক্ষ লক্ষ ব্যবহারকারীর জন্য একটি জনপ্রিয় অপারেটিং সিস্টেম প্ল্যাটফর্ম৷ ব্যবহারকারীরা গুগল প্লে স্টোর থেকে তাদের ফোনে বিভিন্ন অ্যাপ্লিকেশন ইনস্টল করতে পারেন। এই অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশনগুলির বেশিরভাগই অ্যান্ড্রয়েড ফোন ব্যবহারকারীদের অভিজ্ঞতা বাড়ায়। যাইহোক, কিছু কিছু সময়, যখন আপনি আপনার অ্যান্ড্রয়েড ফোনে একটি অ্যাপ্লিকেশন ইনস্টল করার চেষ্টা করেন, আপনি একটি বার্তা প্রম্পট পান যা বলে যে 'অ্যাপ ইনস্টল করা হয়নি' বা 'অ্যাপ্লিকেশন ইনস্টল হয়নি।' এটি এমন একটি ত্রুটি যা বেশিরভাগ অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা কিছু ইনস্টল করার সময় সম্মুখীন হন। তাদের ফোনে অ্যাপ্লিকেশন। আপনি যদি এই 'অ্যাপ ইনস্টল করা হয়নি' ত্রুটির সম্মুখীন হন, তাহলে সেই নির্দিষ্ট অ্যাপ্লিকেশনটি আপনার ফোনে ইনস্টল হবে না। তাই, আপনাকে সাহায্য করার জন্যAndroid-এ অ্যাপ ইনস্টল করা হয়নি এমন ত্রুটি ঠিক করতে , আমাদের কাছে একটি নির্দেশিকা রয়েছে যা আপনি এই ত্রুটির কারণগুলি জানতে পড়তে পারেন৷

অ্যান্ড্রয়েডে ইনস্টল না হওয়া অ্যাপের ত্রুটি কীভাবে ঠিক করবেন

Android-এ অ্যাপ ইনস্টল না করা ত্রুটির সমাধান করুন

অ্যান্ড্রয়েডে অ্যাপ ইনস্টল না হওয়ার কারণ

অ্যান্ড্রয়েডে অ্যাপ ইনস্টল না হওয়ার পেছনে বেশ কিছু কারণ থাকতে পারে। অতএব, আমরা এটি সমাধান করার পদ্ধতিগুলি উল্লেখ করা শুরু করার আগে এই সমস্যার পিছনে কারণটি জানা গুরুত্বপূর্ণ। এই ত্রুটির সম্ভাব্য কিছু কারণ এখানে রয়েছে:

ক) দূষিত ফাইলগুলি

আপনি অজানা উৎস থেকে ফাইল ডাউনলোড করছেন, তাহলে সম্ভাবনা আছে যে আপনি দূষিত ফাইল ডাউনলোড করছেন। এই দূষিত ফাইলগুলির কারণ হতে পারে যে আপনি আপনার অ্যান্ড্রয়েড ফোনে অ্যাপ ইনস্টল না করা ত্রুটির সম্মুখীন হচ্ছেন। তাই বিশ্বস্ত উৎস থেকে ফাইল ডাউনলোড করা গুরুত্বপূর্ণ। অতএব, আপনি আপনার কম্পিউটারে কোনো ফাইল ডাউনলোড করার আগে, নিশ্চিত করুন যে আপনি মন্তব্য বিভাগ থেকে লোকেদের পর্যালোচনা পড়েছেন। তদুপরি, কিছু অজানা ভাইরাস আক্রমণের কারণে ফাইলটিও নষ্ট হয়ে যেতে পারে। একটি দূষিত ফাইল সনাক্ত করতে, আপনি ফাইলের আকার পরীক্ষা করার বৈশিষ্ট্যগুলি দেখতে পারেন কারণ একটি দূষিত ফাইলের আকার একটি আসলটির তুলনায় ছোট হবে৷

খ) স্টোরেজ কম

আপনার ফোনে কম স্টোরেজ থাকার সম্ভাবনা রয়েছে এবং সেই কারণেই আপনি অ্যান্ড্রয়েডে অ্যাপ ইনস্টল না করা ত্রুটির সম্মুখীন হচ্ছেন। একটি অ্যান্ড্রয়েড প্যাকেজে বিভিন্ন ধরনের ফাইল রয়েছে। তাই, যদি আপনার ফোনে স্টোরেজ কম থাকে, তাহলে প্যাকেজ থেকে সমস্ত ফাইল ইনস্টল করতে ইনস্টলারের সমস্যা হবে, যার ফলে অ্যান্ড্রয়েডে অ্যাপ ইনস্টল করা হয়নি এমন ত্রুটি দেখা দেয়।

গ) অপর্যাপ্ত সিস্টেম অনুমতি  

অ্যান্ড্রয়েডে অ্যাপ ইনস্টল না হওয়া ত্রুটির সম্মুখীন হওয়ার জন্য অপর্যাপ্ত সিস্টেম অনুমতিগুলি প্রধান কারণ হতে পারে। আপনি আপনার ফোনের স্ক্রিনে ত্রুটির সাথে একটি পপ আপ পেতে পারেন৷

d) স্বাক্ষরবিহীন আবেদন

অ্যাপগুলি সাধারণত একটি কীস্টোর দ্বারা স্বাক্ষরিত হতে হবে। একটি কীস্টোর মূলত একটি বাইনারি ফাইল যা অ্যাপ্লিকেশনগুলির জন্য ব্যক্তিগত কীগুলির একটি সেট অন্তর্ভুক্ত করে। অতএব, আপনি যদি অফিসিয়াল গুগল প্লে স্টোর থেকে ফাইলগুলি ডাউনলোড না করেন তবে কীস্টোর থেকে স্বাক্ষরটি অনুপস্থিত হওয়ার সম্ভাবনা রয়েছে। এই অনুপস্থিত স্বাক্ষরের কারণে অ্যান্ড্রয়েডে অ্যাপ ইনস্টল না হওয়া ত্রুটির কারণ হয়৷

ই) অসঙ্গত সংস্করণ

আপনার নিশ্চিত হওয়া উচিত যে আপনি সঠিক অ্যাপ্লিকেশন ডাউনলোড করছেন যা আপনার Android সংস্করণগুলির সাথে সামঞ্জস্যপূর্ণ, যেমন ললিপপ, মার্শম্যালো, কিটক্যাট বা অন্যান্য। অতএব, আপনি যদি আপনার অ্যান্ড্রয়েড স্মার্টফোনে ফাইলটির একটি বেমানান সংস্করণ ইনস্টল করার চেষ্টা করেন, তাহলে আপনি সম্ভবত অ্যাপটি ইনস্টল করা হয়নি এমন ত্রুটির সম্মুখীন হবেন৷

অ্যান্ড্রয়েডে ইনস্টল না হওয়া অ্যাপের ত্রুটি ঠিক করার ৭ উপায়

আমরা কিছু পদ্ধতি উল্লেখ করছি যা আপনি আপনার অ্যান্ড্রয়েড স্মার্টফোনে এই ত্রুটিটি ঠিক করার চেষ্টা করতে পারেন এবং তারপরে আপনি সহজেই আপনার ফোনে অ্যাপটি ইনস্টল করতে সক্ষম হবেন:

পদ্ধতি 1:সমস্যা সমাধানের জন্য অ্যাপ কোড পরিবর্তন করুন

আপনি 'APK পার্সার' নামের একটি অ্যাপের সাহায্যে অ্যাপ কোড পরিবর্তন করে Android-এ অ্যাপ ইনস্টল করা হয়নি এমন ত্রুটি ঠিক করতে পারেন।

1. প্রথম ধাপ হল Google Play স্টোর খুলুন৷ এবং ‘APK পার্সার’ অনুসন্ধান করুন।

অ্যান্ড্রয়েডে ইনস্টল না হওয়া অ্যাপের ত্রুটি কীভাবে ঠিক করবেন

2. ইনস্টল করুন এ আলতো চাপুন৷ আপনার অ্যান্ড্রয়েড স্মার্টফোনে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে।

3. আপনার ফোনে অ্যাপ্লিকেশনটি চালু করুন এবং ‘অ্যাপ থেকে Apk নির্বাচন করুন এ আলতো চাপুন ' অথবা 'একটি Apk ফাইল নির্বাচন করুন৷ আপনি যে অ্যাপ্লিকেশনটি সম্পাদনা করতে চান সে অনুযায়ী আপনি একটি উপযুক্ত বিকল্পে ট্যাপ করতে পারেন।

অ্যান্ড্রয়েডে ইনস্টল না হওয়া অ্যাপের ত্রুটি কীভাবে ঠিক করবেন

4. অ্যাপ্লিকেশনগুলির তালিকার মধ্য দিয়ে যান এবং আপনার পছন্দসই অ্যাপ্লিকেশনটিতে আলতো চাপুন৷ . কিছু বিকল্প পপ আপ হবে যেখানে আপনি সহজেই আপনার পছন্দ মতো অ্যাপটি সম্পাদনা করতে পারবেন।

5. এখন আপনাকে আপনার নির্বাচিত অ্যাপ্লিকেশনটির জন্য ইনস্টল করার অবস্থান পরিবর্তন করতে হবে৷ ‘কেবল অভ্যন্তরীণ-এ আলতো চাপুন ' অথবা যেটি আপনার ফোনের জন্য প্রযোজ্য। তাছাড়া, আপনি অ্যাপটির সংস্করণ কোডও পরিবর্তন করতে পারেন। অতএব, নিজের জন্য জিনিসগুলি অন্বেষণ করার চেষ্টা করুন৷

6. আপনি সমস্ত প্রয়োজনীয় সম্পাদনা করার পরে, আপনাকে নতুন পরিবর্তনগুলি প্রয়োগ করতে হবে৷ এর জন্য, আপনাকে ‘সংরক্ষণ করুন-এ ট্যাপ করতে হবে 'নতুন পরিবর্তনগুলি প্রয়োগ করার জন্য।

7. অবশেষে, আপনার অ্যান্ড্রয়েড স্মার্টফোনে অ্যাপটির সম্পাদিত সংস্করণ ইনস্টল করুন। যাইহোক, 'APK পার্সার থেকে পরিবর্তিত সংস্করণ ইনস্টল করার আগে আপনি আপনার অ্যান্ড্রয়েড স্মার্টফোন থেকে অ্যাপটির পূর্ববর্তী সংস্করণটি মুছে ফেলছেন তা নিশ্চিত করুন। .’

পদ্ধতি 2:অ্যাপ পছন্দগুলি রিসেট করুন

Android-এ অ্যাপ ইনস্টল করা হয়নি এমন ত্রুটি ঠিক করতে আপনি অ্যাপ পছন্দগুলি রিসেট করার চেষ্টা করতে পারেন: 

1. সেটিংস খুলুন৷ আপনার অ্যান্ড্রয়েড স্মার্টফোনে৷

2. এখন 'অ্যাপস-এ যান৷ সেটিংস থেকে ' ট্যাব তারপর 'অ্যাপগুলি পরিচালনা করুন এ আলতো চাপুন৷ আপনার ইনস্টল করা সমস্ত অ্যাপ দেখতে।

অ্যান্ড্রয়েডে ইনস্টল না হওয়া অ্যাপের ত্রুটি কীভাবে ঠিক করবেন অ্যান্ড্রয়েডে ইনস্টল না হওয়া অ্যাপের ত্রুটি কীভাবে ঠিক করবেন

3. অ্যাপগুলি পরিচালনা করতে, আপনাকে তিনটি উল্লম্ব বিন্দু-এ ট্যাপ করতে হবে৷ স্ক্রিনের উপরের ডানদিকে কোণায়।

অ্যান্ড্রয়েডে ইনস্টল না হওয়া অ্যাপের ত্রুটি কীভাবে ঠিক করবেন

4. এখন 'অ্যাপ পছন্দগুলি রিসেট করুন-এ আলতো চাপুন৷ পপ আপ হওয়া কয়েকটি বিকল্প থেকে। একটি ডায়ালগ বক্স পপ আপ হবে, যেখানে আপনি ‘অ্যাপস রিসেট করুন এ আলতো চাপবেন .’

অ্যান্ড্রয়েডে ইনস্টল না হওয়া অ্যাপের ত্রুটি কীভাবে ঠিক করবেন অ্যান্ড্রয়েডে ইনস্টল না হওয়া অ্যাপের ত্রুটি কীভাবে ঠিক করবেন

5. অবশেষে, আপনি অ্যাপ পছন্দগুলি পুনরায় সেট করার পরে, আপনি আপনার পছন্দসই অ্যাপটি ইনস্টল করতে পারেন।

যাইহোক, যদি এই পদ্ধতিটি না পারে Android-এ অ্যাপ ইনস্টল করা হয়নি ত্রুটিটি ঠিক করতে, আপনি পরবর্তী পদ্ধতিটি ব্যবহার করে দেখতে পারেন।

পদ্ধতি 3:Google Play Protect অক্ষম করুন

অ্যান্ড্রয়েডে অ্যাপ ইনস্টল না হওয়ার আরেকটি কারণ হতে পারে আপনার গুগল প্লে স্টোর। প্লে স্টোর এমন অ্যাপগুলি সনাক্ত করতে পারে যা প্লে স্টোরে উপলব্ধ নয় এবং এর ফলে ব্যবহারকারীদের আপনার ফোনে সেগুলি ইনস্টল করার অনুমতি দেয় না। অতএব, আপনি যদি এমন একটি অ্যাপ্লিকেশন ইনস্টল করার চেষ্টা করছেন যা Google প্লে স্টোরে উপলব্ধ নেই, তাহলে আপনি আপনার ফোনে অ্যাপটি ইনস্টল করা হয়নি এমন ত্রুটির সম্মুখীন হতে পারেন। যাইহোক, আপনি যদি গুগল প্লে সুরক্ষা নিষ্ক্রিয় করেন তবে আপনি যে কোনও অ্যাপ্লিকেশন ইনস্টল করতে পারেন। এই পদ্ধতির জন্য এই পদক্ষেপগুলি অনুসরণ করুন।

1. Google Play স্টোর খুলুন৷ আপনার স্মার্টফোনে।

2. তিনটি অনুভূমিক রেখা-এ আলতো চাপুন৷ অথবা হ্যামবার্গার আইকন যা আপনি স্ক্রিনের উপরের বাম দিকে দেখতে পাচ্ছেন।

অ্যান্ড্রয়েডে ইনস্টল না হওয়া অ্যাপের ত্রুটি কীভাবে ঠিক করবেন

3. 'Play Protect সনাক্ত করুন এবং খুলুন৷ .’

অ্যান্ড্রয়েডে ইনস্টল না হওয়া অ্যাপের ত্রুটি কীভাবে ঠিক করবেন

4. ‘Play Protect-এ ' বিভাগ, সেটিংস খুলুন গিয়ার আইকনে আলতো চাপার মাধ্যমে স্ক্রিনের উপরের ডানদিকে কোণায়।

অ্যান্ড্রয়েডে ইনস্টল না হওয়া অ্যাপের ত্রুটি কীভাবে ঠিক করবেন

5. এখন আপনাকে অক্ষম করতে হবে বিকল্প 'প্লে সুরক্ষা সহ অ্যাপগুলি স্ক্যান করুন৷ .’ অক্ষম করার জন্য, আপনি টগল বন্ধ করতে পারেন৷ বিকল্পের পাশে।

অ্যান্ড্রয়েডে ইনস্টল না হওয়া অ্যাপের ত্রুটি কীভাবে ঠিক করবেন

6. অবশেষে, আপনি কোন ত্রুটি ছাড়াই আপনার পছন্দসই অ্যাপ্লিকেশন ইনস্টল করতে পারেন।

যাইহোক, নিশ্চিত করুন যে আপনি ‘প্লে সুরক্ষা দিয়ে অ্যাপ স্ক্যান করুন-এর জন্য টগল চালু করেছেন 'আপনার অ্যাপ্লিকেশন ইনস্টল করার পরে।

পদ্ধতি 4:SD-কার্ড থেকে অ্যাপ ইনস্টল করা এড়িয়ে চলুন

আপনার SD কার্ডে বেশ কিছু দূষিত ফাইল থাকতে পারে, যা আপনার স্মার্টফোনের জন্য বিপজ্জনক হতে পারে। আপনাকে অবশ্যই আপনার SD কার্ড থেকে অ্যাপ্লিকেশন ইনস্টল করা এড়াতে হবে কারণ আপনার ফোন ইনস্টলার অ্যাপ্লিকেশন প্যাকেজটিকে সম্পূর্ণরূপে পার্স নাও করতে পারে৷ অতএব, আপনি সর্বদা অন্য বিকল্প চয়ন করতে পারেন, যা আপনার অভ্যন্তরীণ সঞ্চয়স্থানে ফাইলগুলি ইনস্টল করছে। এই পদ্ধতিটি ব্যবহারকারীদের জন্য যারা অ্যান্ড্রয়েড ফোনের পুরানো সংস্করণ ব্যবহার করছেন।

পদ্ধতি 5:একটি তৃতীয় পক্ষের অ্যাপ ব্যবহার করে একটি অ্যাপ্লিকেশন স্বাক্ষর করুন

অ্যাপগুলি সাধারণত একটি কীস্টোর দ্বারা স্বাক্ষরিত হতে হবে। একটি কীস্টোর মূলত একটি বাইনারি ফাইল যা অ্যাপ্লিকেশনগুলির জন্য ব্যক্তিগত কীগুলির একটি সেট অন্তর্ভুক্ত করে। যাইহোক, যদি আপনি যে অ্যাপটি ইনস্টল করছেন তাতে কীস্টোর স্বাক্ষর না থাকে, আপনি 'APK স্বাক্ষরকারী ব্যবহার করতে পারেন অ্যাপ্লিকেশনে স্বাক্ষর করার জন্য অ্যাপ।

1. Google Play স্টোর খুলুন৷ আপনার ফোনে.

2. ‘APK স্বাক্ষরকারী অনুসন্ধান করুন৷ এবং প্লে স্টোর থেকে ইন্সটল করুন।

অ্যান্ড্রয়েডে ইনস্টল না হওয়া অ্যাপের ত্রুটি কীভাবে ঠিক করবেন

3. ইনস্টল করার পরে, অ্যাপটি চালু করুন এবং অ্যাপের ড্যাশবোর্ডে যান .

4. ড্যাশবোর্ডে, আপনি তিনটি বিকল্প দেখতে পাবেন সাইন করা, যাচাই করা এবং কীস্টোর . আপনাকে সাইনিং-এ আলতো চাপতে হবে৷ ট্যাব

অ্যান্ড্রয়েডে ইনস্টল না হওয়া অ্যাপের ত্রুটি কীভাবে ঠিক করবেন

5. এখন, 'একটি ফাইল সাইন করুন এ আলতো চাপুন৷ ' আপনার ফাইল ম্যানেজার খুলতে স্ক্রিনের ডানদিকে নীচে।

অ্যান্ড্রয়েডে ইনস্টল না হওয়া অ্যাপের ত্রুটি কীভাবে ঠিক করবেন

6. একবার আপনার ফাইল ম্যানেজার খোলে, আপনাকে অ্যাপ্লিকেশনটি নির্বাচন করতে হবে যেটিতে আপনি অ্যাপটি ইনস্টল না করা ত্রুটির সম্মুখীন হচ্ছেন।

7. আপনার পছন্দসই অ্যাপ্লিকেশন নির্বাচন করার পরে, 'সংরক্ষণ করুন এ আলতো চাপুন৷ ' পর্দার নীচে।

8. আপনি যখন 'সংরক্ষণ করুন'-এ আলতো চাপবেন, APK অ্যাপটি স্বয়ংক্রিয়ভাবে আপনার অ্যাপ্লিকেশনে স্বাক্ষর করবে এবং আপনি আপনার ফোনে স্বাক্ষরিত অ্যাপ্লিকেশনটি ইনস্টল করতে পারবেন।

পদ্ধতি 6:ডেটা এবং ক্যাশে সাফ করুন

Android-এ অ্যাপ ইনস্টল করা হয়নি এমন ত্রুটির সমাধান করতে , আপনি আপনার প্যাকেজ ইনস্টলারের ডেটা এবং ক্যাশে সাফ করার চেষ্টা করতে পারেন। যাইহোক, প্যাকেজ ইনস্টলারের ডেটা এবং ক্যাশে সাফ করার বিকল্প কিছু পুরানো ফোনে উপলব্ধ।

1. আপনার ফোন সেটিংস খুলুন৷ .

2. নীচে স্ক্রোল করুন এবং ‘অ্যাপস খুলুন৷ ' বিভাগ।

অ্যান্ড্রয়েডে ইনস্টল না হওয়া অ্যাপের ত্রুটি কীভাবে ঠিক করবেন

3. প্যাকেজ ইনস্টলার সনাক্ত করুন৷ .

4. প্যাকেজ ইনস্টলারে, আপনি সহজেই ডেটা এবং ক্যাশে সাফ করার বিকল্পটি খুঁজে পেতে পারেন .

5. অবশেষে, আপনি অ্যাপ্লিকেশানটি চালাতে পারেন অ্যাপ ইনস্টল করা হয়নি তা পরীক্ষা করতে।

পদ্ধতি 7:অজানা উৎস ইনস্টলেশন চালু করুন

ডিফল্টরূপে, কোম্পানিগুলি সাধারণত অজানা উৎস ইনস্টলেশন নিষ্ক্রিয় করে। সুতরাং আপনি যদি অ্যান্ড্রয়েডে অ্যাপটি ইনস্টল না করা ত্রুটির সম্মুখীন হন, তবে এটি সম্ভবত অজানা উত্স ইনস্টলেশনের কারণে যা আপনাকে সক্ষম করতে হবে। অতএব, একটি অজানা উত্স থেকে একটি অ্যাপ্লিকেশন ইনস্টল করার আগে, নিশ্চিত করুন যে আপনি অজানা উত্স ইনস্টলেশন চালু করছেন৷ আপনার ফোনের সংস্করণ অনুযায়ী বিভাগের অধীনে পদক্ষেপগুলি অনুসরণ করুন৷

Android Oreo বা উচ্চতর

যদি আপনার অপারেটিং সিস্টেম হিসাবে Oreo থাকে, তাহলে আপনি এই পদক্ষেপগুলি অনুসরণ করতে পারেন:

1. একটি অজানা উত্স থেকে আপনার পছন্দসই অ্যাপ্লিকেশন ইনস্টল করুন৷ স্বাভাবিকভাবে আমাদের ক্ষেত্রে, আমরা Chrome থেকে একটি অ্যাপ্লিকেশন ডাউনলোড করছি।

2. ডাউনলোড সম্পূর্ণ হওয়ার পরে, অ্যাপ্লিকেশানে আলতো চাপুন৷ , এবং অজানা উত্স অ্যাপ্লিকেশন সম্পর্কিত একটি ডায়ালগ বক্স পপ আপ হবে, যেখানে আপনাকে সেটিংসে আলতো চাপতে হবে।

3. অবশেষে, সেটিংসে, চালু করুন৷ ‘এই উৎস থেকে অনুমতি দিন-এর জন্য টগল .’

অ্যান্ড্রয়েডে ইনস্টল না হওয়া অ্যাপের ত্রুটি কীভাবে ঠিক করবেন

Android Nougat বা কম

যদি আপনার অপারেটিং সিস্টেম হিসাবে Nougat থাকে, তাহলে আপনি এই পদক্ষেপগুলি অনুসরণ করতে পারেন:

1. আপনার ফোন সেটিংস খুলুন৷ আপনার ফোনে.

2. 'নিরাপত্তা সনাক্ত করুন এবং খুলুন৷ ' বা তালিকা থেকে অন্যান্য নিরাপত্তা বিকল্প. এই বিকল্পটি আপনার ফোনের উপর নির্ভর করে পরিবর্তিত হতে পারে।

3. নিরাপত্তাহীনতা, চালু করুন৷ 'অজানা উত্স বিকল্পের জন্য টগল করুন ' এটি সক্ষম করতে।

অ্যান্ড্রয়েডে ইনস্টল না হওয়া অ্যাপের ত্রুটি কীভাবে ঠিক করবেন

4. অবশেষে, আপনি আপনার ফোনে অ্যাপ ইনস্টল করা হয়নি এমন ত্রুটির সম্মুখীন না হয়ে যেকোনো তৃতীয় পক্ষের অ্যাপ ইনস্টল করতে পারেন।

প্রস্তাবিত:

  • Android-এ WhatsApp কল রিং হচ্ছে না তা ঠিক করুন
  • কিভাবে আপনার অ্যান্ড্রয়েড ফোনে কম্পাস ক্যালিব্রেট করবেন?
  • অ্যান্ড্রয়েড ফোনে কলের ভলিউম বাড়ানোর ১০টি উপায়
  • Android ডিভাইসে USB OTG কাজ করছে না তা ঠিক করুন

আমরা আশা করি এই নির্দেশিকাটি সহায়ক ছিল এবং আপনি অ্যান্ড্রয়েডে ইনস্টল করা হয়নি এমন অ্যাপের ত্রুটি ঠিক করতে সক্ষম হয়েছেন৷ যাইহোক, যদি উপরে উল্লিখিত পদ্ধতিগুলির কোনওটিই কাজ না করে, তাহলে সমস্যাটি হতে পারে যে আপনি যে অ্যাপ্লিকেশনটি ইনস্টল করার চেষ্টা করছেন সেটি দূষিত, অথবা আপনার ফোনের অপারেটিং সিস্টেমে কিছু সমস্যা হতে পারে। অতএব, একটি শেষ সমাধান হতে পারে একজন পেশাদারের কাছ থেকে কিছু প্রযুক্তিগত সহায়তা নেওয়া। আপনি যদি গাইডটি পছন্দ করেন তবে আপনি নীচের মন্তব্যে আমাদের জানাতে পারেন।


  1. Android Auto কাজ করছে না তা কিভাবে ঠিক করবেন

  2. অ্যান্ড্রয়েড স্পিকার কাজ করছে না তা কীভাবে ঠিক করবেন

  3. Twitch অ্যাপ অ্যান্ড্রয়েডে কাজ করছে না তা ঠিক করুন

  4. অ্যান্ড্রয়েডে স্ন্যাপচ্যাট লগইন ত্রুটি কীভাবে ঠিক করবেন