কম্পিউটার

HP স্ট্রীম 7 স্বাক্ষর সংস্করণ ট্যাবলেট পর্যালোচনা

আইফোনের পরে, এটি অন্য একটি ডিভাইস যা আমি পেয়েছি শুধুমাত্র কারণ এতে কোনও আর্থিক জরিমানা জড়িত ছিল না। ফোনটি বিনামূল্যে থাকাকালীন, HP Steam 7 ট্যাবলেটটি মাত্র USD75-এর মূল্যে খুব ছাড় পাওয়া গেছে, যা এটিকে একটি ইন্সটা-বাই করে তোলে৷

এবং তাই, আমরা এখানে অন্য একটি পণ্য পরীক্ষা করছি যা আমি কখনই ব্যবহার করার কথা ভাবিনি, এইবার উইন্ডোজ 8.1 সহ একটি ট্যাবলেট, যার অর্থ প্রচুর পরিমাণে স্পর্শ। কৌতূহলবশত, এবং আসুন বেছে নেওয়া যাক, এটি উইন্ডোজ 8 চালিত স্ট্রিম 7, তবে কিছু মনে করবেন না। গুরুত্বপূর্ণ বিষয় হল, আমি সত্যিই উইন্ডোজ ফোন পছন্দ করি, কিন্তু আমি নিশ্চিত নই যে এই জিনিসটি কীভাবে তুলনা করে। তোমার সাথে কোন কিছুর তুলনা হয় না। এর চেক করা যাক.

স্পেসিফিকেশন

HP Stream 7 Signature Edition Tablet হল সেই সমস্ত পণ্যগুলির মধ্যে একটি যেগুলি Microsoft সম্ভবত ক্ষতির মুখে পড়ে, শুধুমাত্র আপনাকে এর প্রভাবের ক্ষেত্রে আবদ্ধ করতে এবং আপনাকে বোঝাতে যে একটি টাচ ডিভাইসে Windows তেমন খারাপ নয়৷ এবং সত্য এটি, ফোনের জন্য, উইন্ডোজ অনেক অর্থবহ করে তোলে। মূর্খতা শুধুমাত্র ডেস্কটপে বহন করতে আসে। যা একটি ট্যাবলেট, উভয়ের মধ্যে কিছু, একটি বড় জুয়া তৈরি করে।

সাধারণত, HP Stream 7-এর দাম কমপক্ষে USD99.99, এবং এটি এক বছরের জন্য Office 365 সাবস্ক্রিপশন সহ আসে, যার দাম আরও USD69.99 বলে দাবি করা হয়। এর মানে হল যে আপনি যদি এই ছোট ট্যাবলেটটি 25-33% ছাড়ের সাথে কিনতে পারেন, তাহলে আপনি সম্ভবত এটি করতে যাচ্ছেন, এমনকি যদি আপনি এটির জন্য কোন প্রয়োজন অনুভব করেন না। সবাই একটি করে জিতেছে।

প্রযুক্তিগত বৈশিষ্ট্য আকর্ষণীয়. আপনি একটি 800x1200px HD IPS টাচস্ক্রিন, একটি চার-কোর ইন্টেল অ্যাটম প্রসেসর (Z3735G), 1GB RAM এবং 32GB অভ্যন্তরীণ স্টোরেজ পাবেন। একটি 2MP ব্যাক ক্যামেরাও রয়েছে, যা ইতিমধ্যেই চমৎকার দর কষাকষিতে ভলিউম যোগ করার জন্য একরকম। ওয়্যারলেস শুধুমাত্র 2.4GHz পরিসরে কাজ করে, এবং স্ক্রীনটি প্রায় 7 ইঞ্চি পরিমাপ করে, যা ট্যাবলেট মান অনুসারে বেশ ছোট।

যাইহোক, ট্যাবলেটটি বরং বড়, চঙ্কি, সমস্ত প্লাস্টিক এবং খুব ভারী। এটা বিশাল মনে হয়. এটি তুলনামূলকভাবে মার্জিত এবং একটি এল-সস্তা ডিভাইসের মতো গন্ধ পায় না। আসলে, এটি একটি বর্ধিত স্মার্টফোনের মতো দেখায়, তবে এটি একটি নয়, যা আপনি এটি চালু করার সাথে সাথেই স্পষ্ট হয়ে যায়।

জিনিস প্রস্তুত করা হচ্ছে

এটি একটি বিশুদ্ধ মাইক্রোসফ্ট ডিভাইস, এটি শূন্য বাজে কথার সাথে আসে, যা এর স্মার্টফোনেও সত্য। উদাহরণস্বরূপ, আমার সম্প্রতি অর্জিত Lumia 535 গ্যাজেট্রির একটি সুন্দর অংশ, এবং এটি দুর্দান্ত কাজ করে। এই ট্যাবলেটটি একই প্রশ্ন জিজ্ঞাসা করে যা আপনি ডেস্কটপে পান, আপনি করতে পারেন কিন্তু আপনাকে একটি অনলাইন অ্যাকাউন্ট সেটআপ করতে হবে না, তারপরে আপনি কিছু গোপনীয়তা সেটিংস পরিবর্তন করবেন এবং শীঘ্রই আপনি একটি মেট্রো ইন্টারফেসে লগ ইন করবেন। ঠিক উইন্ডোজ ফোন নয়, আরও ডেস্কটপ সংস্করণের মতো, শুধুমাত্র আপনার কাছে ডিফল্টভাবে কোন কীবোর্ড নেই এবং আপনার একটি মাইক্রো-ইউএসবি সংযোগকারীর প্রয়োজন হবে।

এখন, এই জিনিস দিয়ে কেউ কি করবে? ঠিক আছে, আপনি যদি এটি একটি ফোনের মতো ব্যবহার করতে চান তবে আপনি কিছুটা হতাশ হবেন। ফোনের জন্য উপলব্ধ মেট্রো অ্যাপের মানের মধ্যে পার্থক্য রয়েছে তাদের ছদ্ম-ডেস্কটপ সমকক্ষের সাথে, বাস্তব, সঠিক ডেস্কটপ প্রোগ্রামগুলির কিছুই বলার নেই, যা মেট্রো জিনিসের এক ধাপ উপরে। তারপরে, ফোনে, আপনি তাত্ক্ষণিক ভোক্তাবাদ পাবেন, যা ভাল। ডেস্কটপে এমন নয়, যেখানে আপনি দীর্ঘ, অবিচ্ছিন্ন কাজগুলি করার আশা করেন এবং তারপরে, ট্যাবলেটে, এটি ডেস্কটপ সময়কাল সহ স্মার্টফোনের আরাম। আপনি ডিভাইসটি ধরে রাখার পাশাপাশি এর ক্ষুদ্র স্ক্রিন ব্যবহার করে ক্লান্ত হয়ে পড়েন। তাছাড়া স্টার্ট লোগো ছাড়া আর কোনো বোতাম নেই, তাই আপনার নেভিগেশন আইফোনের মতো।

ডেস্কটপ বুদ্ধিমান, এটা একটি দুঃস্বপ্ন. উইন্ডোজ 8 কখনই সঠিক ডেস্কটপ ব্যবহারের জন্য ভালভাবে ডিজাইন করা হয়নি এবং ট্যাবলেটে, এটি আসলে আরও খারাপ। একটি কীবোর্ড এবং মাউস ছাড়া আপনার উইন্ডোজ ব্যবহার করার কল্পনা করুন। জটিল, কষ্টকর, এবং ইন্টারফেসটি একটি ছোট 7-ইঞ্চি স্ক্রিনে ফিট করার জন্য কোনওভাবেই ডিজাইন, স্কেল বা টুইক করা হয়নি। আপনার প্রয়োজন হবে সুচের মতো নির্ভুলতা, প্লাস প্রচুর স্টাফের জন্য ডাবল-ক্লিক করা প্রয়োজন। এটি স্পর্শের মূল নীতির বিরুদ্ধে যায়। অনুভূমিকভাবে, এটি অনেক ভাল, কিন্তু এখনও। চুষতে চুষতে এর টাইলস দিয়ে নরম করে চুষছি। অথবা অন্যকিছু.

ফোনে টাইল ডিজাইন অসাধারণ। সরল, সংক্ষিপ্ত, সরাসরি। ট্যাবলেটে, এটি ঠিক যা হওয়া উচিত তা ঠিক নয়, কারণ মূলত, আপনার পর্দার পিছনে একটি সত্যিকারের ডেস্কটপ রয়েছে এবং এর জন্য একটি বড় স্ক্রীন, একটি আসল কীবোর্ড এবং একটি বাহ্যিক মাউস পয়েন্টার প্রয়োজন যাতে ভাল জিনিসগুলি বহন করা যায়৷

শেষ কিন্তু অন্তত না, বিষয়বস্তু. এটা চুষে থাকে. আপনি প্রথম যে জিনিসটি দেখছেন তা হল কিছু পেওয়্যার অ্যাপ বা গেম, রাজনীতি এবং এলোমেলো খেলাধুলার খবরের জন্য একটি অফার। আপনাকে ধন্যবাদ, আবার, আমাকে সবচেয়ে অকেজো খবর এবং সফ্টওয়্যার অফার করার জন্য যা সম্ভবত এই গ্রহে বিদ্যমান থাকতে পারে। হাঙ্গেরির সামুদ্রিক আইন সম্পর্কে পড়লে আমি আরও খুশি হব।

প্রথম স্ক্রিনশট পেতে 147 মিনিট

বিশ্বাস করুন বা না করুন, আমার আইফোন অভিজ্ঞতার পুনরাবৃত্তি ছিল, যেখানে আমি আইটিউনস ব্যবহার না করেই ডিভাইসে একটি একক মিউজিক ফাইল অনুলিপি করার চেষ্টা করার জন্য প্রায় তিন ঘন্টা লড়াই করেছি। এখানে, আমি যা চেয়েছিলাম তা হল ট্যাবলেটের বিভিন্ন ইন-ওএস কার্যকলাপের কয়েকটি স্ক্রিনশট ক্যাপচার করা। একমাত্র পার্থক্য হল যে অবশেষে আমি সফল হয়েছি।

কিন্তু এটি নিম্নরূপ যায়. হোম বোতাম + ভলিউম ফোনের মতো স্ক্রিনশট তৈরি করে না। আপনি চার্মস মেনু (ডান থেকে বাম সোয়াইপ) ব্যবহার করতে পারেন বা অবশ্যই ব্যবহার করতে পারেন, একটি সবচেয়ে অজ্ঞাত শেয়ার বিকল্প নির্বাচন করুন, তারপর আপনার ডেস্কটপ স্ক্রিনশট করুন এবং উপলব্ধ প্রোগ্রামগুলির একটিতে ছবিটি খুলুন। বেশ কয়েকটি উপলব্ধ অ্যাপ্লিকেশন দিয়ে এটি করার চেষ্টা করা হয়েছে, এবং কেউই কাজটি করবে না। ফ্রেশ পেইন্ট ফাইল সংরক্ষণ করতে অস্বীকার করেছে। OneNote প্রথমবার হেঁচকি করেছিল, এবং এটিকে সক্রিয় করার জন্য আমাকে আলাদাভাবে প্রোগ্রামটি চালু করতে হয়েছিল, এবং তারপরে এটি কাজ করেছিল, আমার নোটগুলি সংরক্ষণ করা হয়নি, এবং বাইনারি বিন্যাসটি যাইহোক অকেজো।

বাম সোয়াইপ ব্যবহার করে ফিরে যাওয়ার চেষ্টা করলে অ্যাপ মেনু খুলবে, আমার যা প্রয়োজন তা নয়। এবং তাই আমি কিছুক্ষণের জন্য একটি লুপে আটকে গিয়েছিলাম, কোন প্রোগ্রামটি আমার সাধারণ প্রয়োজন অনুসারে হবে তা বের করার চেষ্টা করছি। শেষ পর্যন্ত, আমি দোকান চেষ্টা করার সিদ্ধান্ত নিয়েছে.

এখানে, একটি বড় বড় সমস্যা হল যে অনুসন্ধান ক্ষেত্রটি ফোকাস চুরি করে না, এবং এমনকি আপনি যদি ছোট লুপ আইকনে ক্লিক করেন, তবুও আপনার পাঠ্য অনুসন্ধান বাক্সের ভিতরে প্রদর্শিত হবে না। আপনাকে আবার ক্লিক করতে হবে (আপনার আঙুল দিয়ে) এবং তারপর টাইপ করুন। এটা বেশ বোকামি।

HP স্ট্রীম 7 স্বাক্ষর সংস্করণ ট্যাবলেট পর্যালোচনা

তার উপরে, আপনি যদি 'স্ক্রিনশট' বা অনুরূপ কিছুর জন্য অনুসন্ধান করেন, আপনি প্রথমে কিছু তাত্ক্ষণিক সুপারিশ পাবেন, যেখানে প্রতারণামূলক উইন্ডোজ-এর মতো আইকনগুলি রয়েছে, যখন অ্যাপগুলি নিজেই বিশুদ্ধ আবর্জনা। প্রকৃতপক্ষে, এটি উইন্ডোজ স্টোরের একটি দুর্দান্ত ত্রুটি। এটা অকাজের. এখানে খুব কম মূল্যবান সামগ্রী নেই, যদিও আপনি অ্যাপ স্টোরের চেয়ে বেশি স্বাধীনতার সাথে আপনার অনুসন্ধানটি সূক্ষ্ম-টিউন করতে পারেন।

কিন্তু স্বাধীনতা একদিকে, ফলাফলগুলি কম, পর্যালোচনাগুলি কম, রেটিংগুলি অত্যধিক, এবং প্রকৃত কার্যকারিতা হিমশীতল ঠান্ডায় আপনার স্তনবৃন্তের উপর একটি পনির গ্রেটার রোল করার মতো মনোরম। আমার যা প্রয়োজন তা করবে এমন একটি স্ক্রিনশট অ্যাপ ছিল না। আমার গ্যালাক্সি নোট ট্যাবলেট সহ অন্যান্য সমস্ত পরিস্থিতিতে স্ক্রিনশট নেওয়া কতটা সহজ তা ভেবে দেখুন।

শেষ পর্যন্ত, আমি ইরফানভিউ ইন্সটল করেছি, যেটি উইন্ডোজের জন্য আমার প্রিয় ইমেজ প্রোগ্রাম, এবং ট্যাবলেট অ্যাক্টিভিটি ধরতে এর টাইমড স্ক্রিনশট বৈশিষ্ট্য ব্যবহার করেছি। প্রতি পাঁচ সেকেন্ড বা তার পরে, এটি একটি নতুন পিএনজি ফাইল তৈরি করবে, এবং তারপরে আমি সেগুলির অনেকগুলি সংরক্ষণ করেছি, সমস্ত জাঙ্ক এবং সদৃশগুলি মুছে ফেলেছি এবং অবশেষে এই পর্যালোচনার জন্য সবচেয়ে মৌলিক সেটটি উপলব্ধ ছিল। 2015 সালে, উইন্ডোজে একটি স্ক্রিনশট ক্যাপচার করতে একজন প্রযুক্তি জাঙ্কির প্রায় 2.5 ঘন্টা সময় লেগেছিল৷ এবং লিনাক্সের ক্ষেত্রে আমি মাঝে মাঝে কতটা কঠোর মনে করি। তাই হ্যাঁ, 2015, আদর্শ কপি এবং পেস্ট ব্যবহার করে একটি Apple স্মার্টফোনে সঙ্গীত অনুলিপি করার কোন উপায় নেই, বা এই ধরণের কোন কিছু ব্যবহার করে, এবং আপনার কাছে একটি আসল কীবোর্ড না থাকলে, একটি উইন্ডোজ ট্যাবলেটে স্ক্রিন নেওয়ার কোন সহজ উপায় নেই৷ রক্তাক্ত জাহান্নাম. নির্বোধতা আমার প্রত্যাশার চেয়ে অনেক তাড়াতাড়ি শুরু হয়েছে।

HP স্টিম ব্যবহার করা

আমি একটু আরাম করার পরে, আমি ডিভাইসের সাথে খেলতে শুরু করলাম। ডেস্কটপ মোডে, এটি মোটামুটি শালীন, কিন্তু খুব দ্রুত নয়। সেখানে বিভিন্ন পর্যালোচনার মত কিছুই নেই। আমি মনে করি আমাকে ডিফেন্ডারকে প্রথম এবং সর্বাগ্রে ছাঁটাই করতে হবে। তারপরে, মাঝারি প্রতিক্রিয়া উপেক্ষা করে, জিনিসগুলি খারাপ নয়। একটি ডেস্কটপ একটি ডেস্কটপ, এটি উপভোগ করার জন্য আপনার কেবল সঠিক ফর্ম ফ্যাক্টর প্রয়োজন। জীবনের অন্যান্য দিকগুলিতে সাত ইঞ্চি চিত্তাকর্ষক হতে পারে, কিন্তু কন্টেন্ট দেখার জন্য বা নোংরা ছোট ইঞ্জিনিয়ারের আঙুল ব্যবহার করে এর সাথে ইন্টারঅ্যাক্ট করার জন্য নয়।

আধুনিক হোয়াটনোট মোড সত্যিই অর্থহীন। আবার, আমি কেবল উইন্ডোজ ফোন পছন্দ করি, এবং আমি মনে করি মাইক্রোসফ্ট এটিকে সেখানে পেরেক দিয়েছে। একটি প্যারাডক্স। এবং এক জিনিস তারা সাধারণত ভাল, যা ডেস্কটপ, তারা সম্পূর্ণরূপে borked. অথবা প্রকৃতপক্ষে, এটি নিখুঁত বোধগম্য করে, কারণ আপনি এলিয়েন ধারণাকে বিয়ে করতে এবং অলৌকিক ঘটনা আশা করতে পারবেন না। অথবা যেমন তারা আমার গ্রামে বলে, যখন আপনি একটি টায়ারের সাথে প্র্যান্সিং কোল্টের সাথে সঙ্গম করেন, তখন আপনি ফেরারির বাচ্চা পাবেন না। তারা তা বলে না, আমি এটি তৈরি করেছি। আমার গ্রামে কেউ কখনও ফেরারি দেখেনি।

সামগ্রিকভাবে, এটি উইন্ডোজ 8-এ নেমে আসে শুধু ফোন ছাড়া সব অর্থেই যথেষ্ট ভাল নয়। এটি ডেস্কটপ হিসাবে অকেজো, ট্যাবলেট হিসাবে এটি অকেজো। এটি কাজ করে যখন আপনি স্পর্শ উপাদানটিকে সমীকরণের বাইরে ফেলে দেন এবং স্ক্রীনটিকে একটি সঠিক আকারে উড়িয়ে দেন এবং এটিকে আপনি অন্য কোনও স্ট্যান্ডার্ড ডেস্কটপের মতো ব্যবহার করেন। কিন্তু তারপর, এটি একটি বিশেষ নাম এবং তার নিজস্ব অনন্য সংখ্যায়ন স্কিম প্রয়োজন নেই.

তাই, আমি এখনও খুঁজে বের করার চেষ্টা করছি যে HP Stream 7 এর জন্য আমার কোন ব্যবহার হবে কি না। সস্তায় কেনার পাশাপাশি, আমি কোনো মূল্য দেখছি না। এখন, কিছু অন্যান্য বিকল্প এবং বৈশিষ্ট্য অন্বেষণ করা যাক. যে ধরনের স্বাভাবিক মানুষের প্রয়োজন হবে, সাজানোর.

মাল্টিমিডিয়া সমর্থন

সমস্যা, আবার. বেশ তাদের অনেক. এবং তারা সকলেই মেট্রো বাস্তবায়নে নেমে আসে। বুদ্ধিমত্তার জন্য, আমি সঙ্গীত এবং ভিডিও, একটি MP3 ফাইল এবং একটি WEBM ফাইল চালানোর চেষ্টা করছিলাম। এটি দেখা যাচ্ছে, উইন্ডোজ জানে না পরবর্তীটির সাথে কী করতে হবে। উইন্ডোজ মিডিয়া প্লেয়ার তার সমস্ত স্বাদে খারাপভাবে ব্যর্থ হয়েছে।

এক্সবক্স হোয়াটনোট মেট্রো প্রোগ্রামটি আমাকে মিডিয়ার আনন্দ দেওয়ার কথা, তবে এটি তেমন কিছুই করেনি। এটি একটি MP3 ফাইল চালায়, কিন্তু এটি বিশৃঙ্খল, এটি বিভ্রান্তিকর, এবং আপনি যদি আমার উইন্ডোজ 10 পর্যালোচনাগুলি মনে রাখেন তবে এটি বগি এবং আমাকে সাইন আপ করতে দেবে না৷ এখন কি?

HP স্ট্রীম 7 স্বাক্ষর সংস্করণ ট্যাবলেট পর্যালোচনা

কিছুক্ষণ পরে, আমি VLC (মেট্রো সংস্করণ) ইনস্টল করেছি, এবং স্টোরটি ব্যতীত এটি সূক্ষ্ম কাজ করেছে, যা একটি জেনেরিক সম্পর্কিত অ্যাপস ব্যানারের অধীনে অনেকগুলি সামান্য পেওয়্যার জিনিস অফার করেছিল। অনুগ্রহ করে এটি বন্ধ করুন, আমাকে আপনার উপর আস্থা রাখার সুযোগ দিন। সম্পর্কগুলি সাধারণত স্টেডিয়ামে বেলেল্লাপনা দিয়ে শুরু হয় না। যাইহোক, ডিফল্টরূপে, অফিসিয়াল সফ্টওয়্যার কাজ করেনি। এটা কি সাংঘাতিক. কিন্তু ভিএলসিও নিখুঁত নয়; আপনি যখন স্ক্রীন লক করেন তখন এটি সঙ্গীত বাজানো বন্ধ করে দেয়। Xbox MP3 বাজানো চালিয়ে যাবে, কিন্তু এর মেটাডেটা পুনরুদ্ধার এবং এই ধরনের খারাপ, তাই আপনি যদি একটি উন্নত অভিজ্ঞতা খুঁজছেন, আপনি কোনটি পেতে যাচ্ছেন না।

HP স্ট্রীম 7 স্বাক্ষর সংস্করণ ট্যাবলেট পর্যালোচনা

এখন, নেটওয়ার্কগুলিতে আমার অন্যান্য উইন্ডোজ মেশিনের সাথে ডেটা ভাগ করার জন্য এইচপি স্ট্রিম এবং এর উইন্ডোজ 8.1 পাওয়া খুব ভাল কাজ করেনি। আমি কোন সমস্যা ছাড়াই উইন্ডোজ 7 এর সাথে এবং থেকে সংযোগ করতে সক্ষম হয়েছিলাম, কিন্তু উইন্ডোজ 8 এবং 10 এর সাথে তা নয়। এটি বরং নির্বোধ। তবে অন্তত, আমি ফাইল এক্সপ্লোরার ব্যবহার করে ডেটা অনুলিপি করতে সক্ষম হয়েছি, যা আপনি অন্য কিছু বিক্রেতার স্মার্টফোনের সাথে তুলনা করলে প্রায় জাদুর মতো মনে হয়।

অফিস 365

আমি একটি বিরক্তিকর পপআপ পেয়েছি - অফারটি দাবি করার জন্য সীমিত সময় - সেপ্টেম্বর 2015। কিছু মনে করবেন না, আমি আমার বিনামূল্যে এক বছরের অনুলিপি সক্রিয় করার চেষ্টা করার সিদ্ধান্ত নিয়েছি। এটি একটি ইন্টারনেট এক্সপ্লোরার পৃষ্ঠা খোলে, ছোট ছোট লাল চিহ্নে পূর্ণ যা আমাকে বলে যে কীভাবে iFrames প্রদর্শন করা যায় না এবং এরকম। মেজর ব্যর্থ। আমি যদি ডেস্কটপে সাইন ইন করে থাকি, তাহলে কেন এটাকে একটি নিরবচ্ছিন্ন অভিজ্ঞতা বানাব না?

ব্যাটারি লাইফ

সত্যিই চিত্তাকর্ষক. আমার খারাপ বলার কিছু নেই। পুরো দিন ব্যবহারের পরে, এবং এর মধ্যে রয়েছে সেট আপ করা, বিভিন্ন সেটিংসের সাথে খেলা, স্টোর ব্যবহার করা, ব্রাউজিং এবং হোয়াটনোট, এবং এমনকি একটি চার্জ ছাড়াই, ব্যাটারিটি প্রায় 63% হ্রাস পেয়েছে। এর অর্থ সম্ভবত দুই বা তিন দিনের জন্য যথেষ্ট রস আছে। আমি জানি না কেন সরকারী সংখ্যা শুধুমাত্র 8 ঘন্টা বলে, কারণ আমি এর থেকে অনেক বেশি পাচ্ছি।

ক্যামেরা

এটা করতে হবে. এটা খুব মহিমান্বিত কিছুই না, কিন্তু এটা কাজ করে. আপনি যুক্তিসঙ্গত অপেশাদার মানের সঙ্গে ছবি বা ভিডিও নিতে পারেন. কম-আলোর অবস্থায়, ছবিগুলি বেশ দানাদার হয় যতক্ষণ না ঝাপসা হয়ে যায় এবং রঙগুলি রক্তাক্ত হয়ে যায়। আপনি যদি লেন্সটিকে সরাসরি আলোর উত্সে নির্দেশ করেন তবে আপনি কিছু আকর্ষণীয় নিদর্শন পাবেন। সব মিলিয়ে, আপনি এটিকে ভালো, উজ্জ্বল দিনের আলোতে, স্ট্যাটিক বস্তুর বিরুদ্ধে ব্যবহার করলে ভালো থাকবেন। এর বাইরে, আপনার এইচপি স্ট্রিম ফটো এবং ভিডিও শুটিংয়ে খুব বেশি সুখ হবে না। প্রাথমিক কিন্তু USD75 এর জন্য ভালোর চেয়ে বেশি। আসলে, আশ্চর্যজনকভাবে ভাল।

HP স্ট্রীম 7 স্বাক্ষর সংস্করণ ট্যাবলেট পর্যালোচনা

অন্যান্য জিনিস

ওয়েল, কিছু জিনিস শান্ত. আপনি বুট করার সময় পাওয়ার বোতাম (ভলিউম) ধরে রাখলে, এটি বুট মেনু খুলবে। চমৎকার আপনি আসলে BIOS/UEFI অ্যাক্সেস করতে পারেন এবং সেটিংসের সাথে খেলতে পারেন। সুদৃশ্য তারপরে, একটি SD-এর মতো স্লট রয়েছে, তবে আপনাকে ডিভাইসটি পাওয়ার বন্ধ করতে হবে এবং এটি সন্নিবেশ করার জন্য পিছনের কভারটি সরাতে হবে। এখন, সমস্ত বাজে কথা উপেক্ষা করে, এটি একটি আদর্শ উইন্ডোজ 8। একটি কীবোর্ডে হুক করুন এবং আপনি সম্ভবত খুশি হবেন। টাচ মোডে এটি ব্যবহার করার চেষ্টা করুন, এবং আপনি ক্ষতিগ্রস্ত হবেন।

HP স্ট্রীম 7 স্বাক্ষর সংস্করণ ট্যাবলেট পর্যালোচনা

আমি এখনও কোন খেলা চেষ্টা করেনি. যে আমার করণীয় তালিকা অবশেষ. একইভাবে, আমি এই জিনিসটিকে একটি বড় পর্দায় আটকানোর চেষ্টা করব, এবং সঠিক পরিস্থিতিতে এটি কতটা ভাল কাজ করে তা দেখতে আসল মাউস এবং কীবোর্ড ব্যবহার করব। এবং আমাদের কাছে আরও বেশি শেয়ারিং এক্সপ্লোরেশন রয়েছে এবং এর সাথে ট্যাবলেটটিকে যতটা সম্ভব সুগমিত এবং দ্রুত করার জন্য টুইক করা। সেখানে।

উপসংহার

ঠিক আছে. ভালো জিনিস দিয়ে শুরু করা যাক। এইচপি স্ট্রিম 7 হল একটি মার্জিত ডিভাইস, ভাল বৈশিষ্ট্য, অসাধারণ দাম এবং ব্যাটারি, শালীন গোপনীয়তা সহ, এবং আপনি আপনার প্রয়োজন অনুসারে বেশিরভাগ জিনিস কাস্টমাইজ করতে পারেন, কারণ এটি উইন্ডোজ। অন্যদিকে, ট্যাবলেটের ব্যবহার হাইলাইট করে যে স্মার্টফোনের জন্য উইন্ডোজ টাচ কতটা খারাপ, যেখানে এটি সত্যিই উজ্জ্বল এবং উৎকৃষ্ট। প্রকৃতপক্ষে, দুটি ধারণাকে বিয়ে করা কখনই ভাল ধারণা ছিল না। একপাশে ডেস্কটপ, একপাশে ফোন.

ট্যাবলেটগুলি তাই দ্বিগুণ বেশি ক্ষতিগ্রস্থ হয়, কারণ তাদের একটি ছোট ফর্ম ফ্যাক্টর এবং ডেস্কটপ অ্যাক্সেসযোগ্যতা নেই, তবে তারা স্মার্টফোনের মতো সুবিন্যস্ত নয়, সামগ্রিক কাজের প্রবাহকে বেশ অদ্ভুত করে তোলে। আপনার একটি কীবোর্ড এবং একটি মাউস প্রয়োজন, এবং তারপরে আপনি আপনার বিনিয়োগের জন্য চমৎকার মূল্য পাবেন। একটি সঠিক উইন্ডোজ, এবং এটি আপনি যেভাবে চান ঠিক সেভাবে কাজ করে। এটি একটি শক্তিশালী বিক্রয় বিন্দু হতে পারে, তবে এটি সমস্ত অস্বস্তিকর আঙুলের স্পর্শের মধ্যে হারিয়ে গেছে।

একটি ডিভাইস হিসাবে, HP স্ট্রিম 7 একটি চমৎকার ছোট গ্যাজেট, এবং এটি প্রচুর দরকারী জিনিস নিয়ে আসে। যদিও অপারেটিং সিস্টেমটি একটি পরিচয় সংকটে ভুগছে এবং আপনি কি করবেন তা সত্যিই নিশ্চিত নন। এটি একটি স্পর্শ ডিভাইস হিসাবে ব্যবহার? না, একটি লুমিয়া কিনুন। ডেস্কটপ? না, ল্যাপটপ কিনুন। এবং তাই, এটি কখনই পুরোপুরি কাজ করে না। এবং এখনও, এর দামের জন্য, আমি নিশ্চিত যে আপনি কোথাও এটির জন্য কিছু ভাল ব্যবহার খুঁজে পেতে পারেন। যা আমি আগামী সপ্তাহ এবং মাসগুলিতে করার চেষ্টা করতে যাচ্ছি। নীচের লাইন, USD75 আপনাকে এটির জন্য অনুশোচনা করবে না, তাই আপনি একটি পেয়েও খেলতে পারেন।

চিয়ার্স।


  1. GoPro HERO3+ সিলভার সংস্করণ পর্যালোচনা

  2. DVR-027 ড্যাশবোর্ড ক্যামেরা পর্যালোচনা

  3. ওপেনপ্যান্ডোরা পর্যালোচনা, দ্বিতীয় পর্ব

  4. XenServer + XenCenter পর্যালোচনা