কম্পিউটার

GoPro HERO3+ সিলভার সংস্করণ পর্যালোচনা

হ্যালো বন্ধুরা. হ্যাঁ, GoPro HERO4 আউট হয়ে গেছে, যার মানে হল এই অত্যন্ত বহুমুখী উচ্চ-পারফরম্যান্স লাইফ ক্যাপচার [sic] ক্যামেরার পুরানো সংস্করণ পর্যালোচনা করা একটি ভুল ধারণার মতো শোনাতে পারে। বিপরীতে, আপনি একটি নতুন মডেলে প্রতিশ্রুতিবদ্ধ হওয়ার সিদ্ধান্ত নেওয়ার আগে প্রযুক্তির নমুনা নেওয়ার এটি একটি দুর্দান্ত উপায়, এবং দামগুলি কমতে বাধ্য।

আমি কেন একটি GoPro কিনেছি তার কারণ অনেক। এক, আমি আমার গাড়ির পর্যালোচনা এবং অন-ট্র্যাক সেশনের জন্য এই ক্যামেরাটি ব্যবহার করব। দুই, কেন নয়। তিন, আপনি হাস্যরস এবং এইরকম লাইক দিয়ে সজ্জিত আরেকটি কিকাস নিবন্ধ উপভোগ করবেন। তো চলুন তাহলে শুরু করি।

GoPro HERO3+ সিলভার সংস্করণ পর্যালোচনা

ক্যামেরার বৈশিষ্ট্য এবং বৈশিষ্ট্য

মাত্র কয়েক বছরের মধ্যে, GoPro একটি পরিবারের নাম হয়ে উঠেছে যখন এটি ওয়াইড-অ্যাঙ্গেল এক্সট্রিম স্পোর্টস, রেসিং এবং অন্যান্য #YOLO কার্যকলাপগুলি ক্যাপচার করার ক্ষেত্রে আসে। অবশ্যই, আপনি যদি স্নোবোর্ডে মুগ্ধ করার মতো বাচ্চাদের উপেক্ষা করেন এবং লোকেরা তাদের বিয়ের জন্য আইলে হাঁটার সময় বা পাহাড়ের নিচে বাইকে চড়ে এবং প্রচুর হাঁপাচ্ছেন, তাহলে GoPro-এর কাছে বেশ কিছু মূল্য আছে।

আমার ক্ষেত্রে, এটি HERO3+ সিলভার মডেল, স্লিম, মজবুত এবং উচ্চ মানের হতে ডিজাইন করা হয়েছে। এটি একটি মূল্যে আসে, যা আপনার বসবাসের দেশের উপর নির্ভর করে পরিবর্তিত হবে। এটি মার্কিন যুক্তরাষ্ট্রে সবচেয়ে সস্তা, প্রায় USD299.99 এ, এবং USD450 বা অন্য কোথাও আরোহণ করছে৷

এই ধরনের অর্থের জন্য, আপনি একটি 170-ডিগ্রী লেন্স প্লাস ফার্মওয়্যার সহ 1080p 60FPS-এ ভিডিও রেকর্ড করতে বা 10MP 3680x2760px এ আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল স্টিল নিতে সক্ষম ক্যামেরার একটি ছোট টুকরো পাবেন। এছাড়াও আপনি 10টি ফটো/সেকেন্ডের বার্স্ট রেটে ফটো ক্যাপচার করতে পারেন।

চঙ্কি 1180mAH, 3.7V, 4366mWh লিথিয়াম-আয়ন ব্যাটারি 90 থেকে 180 মিনিটের মধ্যে চলবে, আপনি ওয়াই-ফাই এবং অন্যান্য আনুষাঙ্গিক যেমন ডেডিকেটেড অ্যাপ, রিমোট কন্ট্রোল ইত্যাদি ব্যবহার করছেন কিনা তার উপর নির্ভর করে।

যতদূর পেরিফেরালগুলি যায়, ক্যামেরাটি কানেক্টিভিটি এবং চার্জিংয়ের জন্য একটি মিনি-ইউএসবি পোর্ট, একটি HDMI সকেট এবং ক্লাস 10 বা আরও ভাল মাইক্রো-এসডি কার্ডের জন্য 64GB পর্যন্ত ক্ষমতার জন্য একটি একক স্লট সহ আসে৷ আপনি Wi-Fi ব্যবহার করে ক্যামেরার সাথে ইন্টারফেসও করতে পারেন, যা সম্ভবত ডিভাইস পরিচালনার সর্বোত্তম উপায়। এটি এর নিজস্ব ছোট ওয়েব সার্ভার এবং অ্যাক্সেস পয়েন্ট সহ আসে, তাই আপনি এটির সাথে সংযোগ করতে ট্যাবলেট বা স্মার্টফোনের মতো অন্যান্য গ্যাজেটগুলি ব্যবহার করতে পারেন এবং তারপর একটি GoPro অ্যাপ ব্যবহার করে এটিকে দূরবর্তীভাবে নিয়ন্ত্রণ করতে পারেন৷ আকর্ষণীয় শোনাচ্ছে, এবং আমরা অবশ্যই এটি পরীক্ষা করব।

আনুষাঙ্গিক ডিফল্ট সেট এবং মাউন্ট মোটামুটি পাতলা। আপনি একগুচ্ছ ফ্ল্যাট এবং বাঁকা আঠালো মাউন্ট, দ্রুত রিলিজ বাকল, একটি 3-ওয়ে পিভট আর্ম, একটি USB কেবল এবং একটি জলরোধী আবাসন পাবেন৷ শেষ আইটেমটি 40 মিটার পর্যন্ত গভীরতায় রেট করা হয়েছে, আপনি যদি ক্যামেরাটি পানির নিচে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন। আপনি যদি শুষ্ক অবস্থায় ক্যামেরা ব্যবহার করতে চান তবে আবাসনের জন্য একটি সেকেন্ড ওপেন-ব্যাক পাবেন, কারণ এটি অডিও রেকর্ডিংয়ে সাহায্য করতে পারে।

আপনি যদি সাকশন কাপ চান তবে আপনাকে এটি আলাদাভাবে কিনতে হবে। এখন, বিভিন্ন মাউন্টগুলি কীভাবে ইন্টারঅ্যাক্ট করতে পারে তার সমস্ত উপায় খুঁজে বের করা কিছুটা জটিল। তদুপরি, যখন আপনি অনুমিতভাবে তিন ডিগ্রি স্বাধীনতা পান, আপনি কোনও একটি প্লেনে ক্যামেরা ঘোরানোর ক্ষমতা পান না। তাই হ্যাঁ, আপনি পিচ, ইয়াও এবং জেড টিল্ট সেট করতে পারেন, তবে আপনি মাউন্ট থেকে ক্যামেরাটি অক্ষের বাইরে ঘোরাতে পারবেন না, যা একটু বিরক্তিকর, এবং এটির জন্য আপনাকে আগে থেকেই প্লেসমেন্টের পরিকল্পনা করতে হবে, বিশেষ করে যদি আপনার সীমিত সংখ্যা থাকে মাউন্ট বা স্তন্যপান কাপ স্থাপন অপশন স্ল্যাশ পৃষ্ঠতল.

GoPro HERO3+ সিলভার সংস্করণ পর্যালোচনা

Wi-Fi নিয়ন্ত্রণ

আমি সমস্ত বিভিন্ন বিকল্প এবং বৈশিষ্ট্য দ্বারা একটু ভয় পেয়েছিলাম, কিন্তু একবার আপনি ক্যামেরা ব্যবহার শুরু করলে, এটি তুচ্ছ হয়ে যায়। সত্যিই. অ্যাপটি কীভাবে প্রাপ্ত এবং ইনস্টল করতে হয় এবং তারপরে কীভাবে এটি ব্যবহার করতে হয় তা সহ সবকিছু বের করতে আমার সম্ভবত তিন মিনিট সময় লেগেছে।

সমস্ত ব্যবহারিক উদ্দেশ্যে, আপনি একবার Wi-Fi চালু করলে, GoPro ক্যামেরাটি একটি ওয়্যারলেস অ্যাক্সেস পয়েন্ট হয়ে যায়। ডিফল্ট ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড ব্যবহার করে এটির সাথে সংযোগ করুন, আপনাকে দ্বিতীয়বার এটি পরিবর্তন করার জন্য অনুরোধ করা হবে, অ্যাপটি চালু করতে হবে, যা আপনাকে আলাদাভাবে ইনস্টল করতে হবে এবং তা নিয়ে বিশৃঙ্খলা শুরু করতে হবে। সহজ কিছু.

আমি প্রথমে আমার Nokia Lumia 520 ডিভাইসে GoPro অ্যাপটি ইনস্টল করার চেষ্টা করেছি, কিন্তু দেখা যাচ্ছে প্রোগ্রামটির জন্য 1GB RAM প্রয়োজন, যা আমার ফোনে নেই। অতএব, আমি আমার স্যামসাং নোট ট্যাবলেটে অ্যান্ড্রয়েড সংস্করণ ব্যবহার করেছি এবং এটি ঠিক কাজ করেছে। প্রায় তিন থেকে চার সেকেন্ডের ভিডিও প্রতিক্রিয়ায় দেরি আছে এবং প্রিভিউ ডিসপ্লেতে ভিডিওর গুণমান ভুল দেখাতে পারে, কিন্তু আপনি ভিডিও রেকর্ড করার পরে, আপনি একটি মসৃণ প্লেব্যাক দেখতে পাবেন। এটি সম্ভবত ব্যান্ডউইথ সংরক্ষণ করতে এবং সফ্টওয়্যারটিকে আরও প্রতিক্রিয়াশীল হতে দেয়।

GoPro HERO3+ সিলভার সংস্করণ পর্যালোচনা

GoPro ব্যবহার করা

ভাল এখন আকর্ষণীয় অংশ আসে. আপনি ইতিমধ্যেই আমার Renault Clio Cup অভিজ্ঞতা থেকে ফুটেজ দেখেছেন, কিন্তু সেটি 720p-এ ক্যামেরার একটি পুরানো সংস্করণে রেকর্ড করা হয়েছে। আপনি টার্বো ড্রাইভিং ক্লিপটিও দেখেছেন এবং এটি একটি অনেক সস্তা DVR-027 ড্যাশ ক্যামেরা দিয়ে ক্যাপচার করা হয়েছে৷ তাই এখন, আমাদের কিছু নতুন এবং উত্তেজনাপূর্ণ জিনিস দরকার।

এখানে সার্কিট ডি স্পা-ফ্রাঙ্করচ্যাম্পস, বিখ্যাত রেসিং ট্র্যাক থেকে কিছু দুর্দান্ত জিনিস রয়েছে, যেখানে আমি গাড়ি চালাচ্ছি এবং ক্যামেরা আমার মহৎ কার্যকলাপ রেকর্ড করছে। হ্যাঁ, এই বিষয়ে একটি নিবন্ধ শীঘ্রই আপনার পথে আসছে। উভয় স্ক্রিনশট আসলে ক্যাপচার করা ভিডিও থেকে ফ্রেম, কিন্তু তবুও, গুণমান সত্যিই ভাল। খুব ঝরঝরে.

উপসংহার

GoPro HERO3+ সিলভার একটি খুব সুন্দর ছোট খেলনা। এটা উচ্চ মানের বোধ. এটি স্থায়ী এবং অপব্যবহার সহ্য করার জন্য নির্মিত বোধ করে। প্রতিটি সামান্য বিশদটি ভালভাবে চিন্তা করা হয় এবং ডিভাইসটি ব্যবহার করা বেশ আনন্দদায়ক। এছাড়াও, এটি সত্যিই একটি খুব শালীন অডিও এবং ভিডিও ফুটেজ অফার করে, যা গণনা করে।

অবশ্যই, এটি একটি নিখুঁত পণ্য, এবং এর একমাত্র আসল উদ্দেশ্য হল আপনার ইতিমধ্যেই উচ্চ মূল্যবোধ এবং অহংবোধকে উন্নত করা, যা USI সিন্ড্রোম নামেও পরিচিত। কিন্তু তারপরে, যদি আপনি সত্যিই অবশ্যই চান, তবে এটি সম্ভবত নিজেকে প্রশ্রয় দেওয়ার জন্য সবচেয়ে বুদ্ধিমান পছন্দ। ক্যামেরা যা করতে পারে তা নিয়ে আমি বেশ খুশি, এবং আমাদের কাছে অনেক আকর্ষণীয় নতুন ভিডিও ক্লিপ আসছে। GoPro HERO3+ সিলভার 9.5/10 পেয়েছে, আমি সত্যিই কোন বড় সমস্যা বা ত্রুটি খুঁজে পাচ্ছি না। কুষ্টি। ওহ, এবং আমি নায়ক শব্দটি সমন্বিত গানের কোনো উল্লেখ বা ব্যবহার বাদ দিয়েছি, যা সম্ভবত আরও প্রশংসনীয়। যাওয়া. প্রো.

চিয়ার্স।


  1. Apple TV দ্রুত পর্যালোচনা

  2. DVR-027 ড্যাশবোর্ড ক্যামেরা পর্যালোচনা

  3. এবং এখন আমরা Samsung Galaxy S4

  4. ওপেনপ্যান্ডোরা পর্যালোচনা, দ্বিতীয় পর্ব