কম্পিউটার

5 কারণে আপনার RedisConf 2021 এ যোগ দেওয়া উচিত

RedisConf 2021 এ রিয়েল-টাইম ডেটার শক্তি পুনরায় আবিষ্কার করুন! রেজিস্ট্রেশন এখন আমাদের বার্ষিক রিয়েল-টাইম ডেটা কনফারেন্সের জন্য উন্মুক্ত, যা 20-21 এপ্রিল কার্যত অনুষ্ঠিত হবে . বিশ্বজুড়ে হাজার হাজার ডেভেলপার, ক্লাউড আর্কিটেক্ট, ডেভপস পেশাদার এবং আইটি নেতারা Redis পণ্যের নেতা, স্থপতি, অংশীদার এবং বিশেষজ্ঞদের সাথে যোগ দেবেন সর্বশেষ Redis ক্ষমতা এবং সর্বোত্তম অনুশীলনে ডুব দিতে।

খুচরো বিক্রেতাদের জন্য রিয়েল-টাইম ইনভেনটরিতে আর্থিক পরিষেবাগুলির জন্য জালিয়াতি সনাক্তকরণের মাধ্যমে গেমিং লিডারবোর্ডের মতো গুরুত্বপূর্ণ ব্যবহারের ক্ষেত্রে যে কোনও স্কেলে রিয়েল-টাইম ডিজিটাল অভিজ্ঞতা প্রদানের মাধ্যমে প্রতিযোগিতামূলক সুবিধা তৈরি করতে আপনাকে সাহায্য করার জন্য ডিজাইন করা ডেমো, প্রো টিপস এবং নতুন বৈশিষ্ট্যগুলি অন্বেষণ করুন৷ আমাদের প্রশিক্ষণ কোর্সের মাধ্যমে আপনার রেডিস দক্ষতা বৃদ্ধি করুন বা আমাদের হ্যাকাথনে Redis এর সাথে তৈরি করে আপনি যা জানেন তা প্রদর্শন করুন, যেখানে আমরা মোট $100,000 পুরস্কার দিচ্ছি! এবং এই সব জুড়ে, আপনি অন্য Redis উত্সাহীদের সাথে দেখা করবেন এবং একে অপরের কাছ থেকে শিখতে আগ্রহী।

RedisConf 2021-এ অংশগ্রহণ করার জন্য এখানে পাঁচটি বাধ্যতামূলক কারণ রয়েছে:

1. একচেটিয়া লাইভ কীনোটগুলি শুনুন এবং কয়েক ডজন ব্রেকআউট সেশনে মূল্যবান অন্তর্দৃষ্টি অর্জন করুন

এই বছর আমরা তিনটি প্রধান ট্র্যাক অফার করছি:

  • Redis দিয়ে তৈরি করুন , বিকাশকারীদের জন্য একটি ট্র্যাক
  • স্কেলে রেডিস পরিচালনা করুন DevOps, IT Ops, এবং স্থপতিদের জন্য
  • রেডিস ইন্ডাস্ট্রি সলিউশন , খুচরো, আর্থিক পরিষেবা, গেমিং, টেক, এবং IoT দোকানে সমস্যা সমাধানের জন্য কীভাবে Redis ব্যবহার করা হয় তা অন্বেষণ করা হচ্ছে

প্রত্যেকের জন্য কিছু করে, আপনি আপনার Redis অ্যাপ্লিকেশনগুলির জন্য একটি নতুন বৈশিষ্ট্য, প্রো টিপ বা সেরা অনুশীলন শিখতে ভুলবেন না। সমস্ত ব্রেকআউট সেশন অন-ডিমান্ড দেখার জন্য উপলব্ধ হবে, কিন্তু শিল্পের আলোকিত ব্যক্তিদের সাথে ফায়ারসাইড চ্যাট দ্বারা অনুসরণ করা মূল সেশনগুলি সরাসরি সম্প্রচার করা হবে। নিশ্চিত করুন যে আপনি আপনার ক্যালেন্ডারগুলি চিহ্নিত করেছেন, কারণ সেগুলি হল মূল নোট যা আপনি মিস করতে চান না! আমাদের স্পিকারের সম্পূর্ণ তালিকার জন্য সাথে থাকুন!

2. একচেটিয়া প্রশিক্ষণের মাধ্যমে আপনার Redis জ্ঞান প্রসারিত করুন

আমরা চারটি একেবারে নতুন প্রশিক্ষণ কোর্স অফার করছি, প্রতিটিতে একটি ভিডিও-ভিত্তিক, চাহিদার উপাদানের সাথে ঐচ্ছিক, কিন্তু সুপারিশকৃত, প্রশিক্ষকের সাথে ভার্চুয়াল লাইভ সেশনের সমন্বয়। লাইভ সেশনগুলি ছাড়াও, আপনার শেখার সমর্থন করার জন্য আপনার একটি ডেডিকেটেড ডিসকর্ড চ্যানেলে একচেটিয়া অ্যাক্সেস থাকবে। চারটি কোর্স হল:

  • স্কেলে রেডিস চলছে
  • রেডিস এবং স্প্রিং:উচ্চ-পারফরম্যান্স RESTful API তৈরি করা
  • Redis এবং .NET:উচ্চ-পারফরম্যান্স RESTful API তৈরি করা
  • The Node.JS Redis Crash Course

কোর্স এবং লাইভ সেশনগুলি RedisConf-এর এক সপ্তাহ আগে পরিচালিত হবে, সোমবার, এপ্রিল 12 তারিখ থেকে শুরু হবে, তবে কোর্সগুলি সমস্ত সম্মেলনের বাকি সময়ে চাহিদা অনুযায়ী উপলব্ধ থাকবে৷

3. হ্যাকাথনে "বিল্ড অন রেডিস" করার জন্য নিজেকে চ্যালেঞ্জ করুন

রেডিস শুধুমাত্র দ্রুতই জ্বলছে না, এটি অবিশ্বাস্যভাবে বহুমুখীও - আপনি একাধিক ডাটাবেসের উপর নির্ভর করার পরিবর্তে রেডিসের সাহায্যে যেকোনো কিছু এবং সবকিছু তৈরি করতে পারেন। হ্যাকাথনের থিম "বিল্ড অন রেডিস"। বিলিয়ন ইভেন্ট (Redis স্ট্রিম) সংগ্রহ করা, JSON (RedisJSON) সংরক্ষণ করা, অনুসন্ধান করা (RediSearch), বিশ্লেষণ করা (RedisTimeSeries), সুপারিশ করা (RedisGraph), প্রক্রিয়াকরণ ইভেন্ট (RedisGears), বা জালিয়াতি সনাক্ত করা (RedisAI), আপনি Redis এর সাথে এটি করতে পারেন। সব-এবং দক্ষতার সাথে এবং শৈলীতে এটি করুন।

মোট $100,000 বড় পুরস্কার জেতার সুযোগের জন্য আপনি Redis-এ কী তৈরি করতে পারেন তা আমাদের দেখানোর জন্য হ্যাকাথনে যোগ দিন! হ্যাকাথনের জন্য নিবন্ধনও রয়েছে এখন খুলুনএবং 15 এপ্রিল বৃহস্পতিবার থেকে হ্যাকিং শুরু হয়৷

4. চমক স্টোরে আছে

গত বছর আমরা ভার্চুয়াল রেডিস ওয়ার্ল্ড অন্বেষণ করার জন্য অংশগ্রহণকারীদের আমন্ত্রণ জানিয়েছিলাম, যেখানে প্রায় 4,000 রেডিস প্রেমী কাস্টম অবতার তৈরি করেছেন, থিমযুক্ত গ্রুপ-আলোচনা কক্ষে আড্ডা দিয়েছেন, লাউঞ্জে অন্যান্য অংশগ্রহণকারীদের সাথে কথা বলেছেন এবং রেডিস পং-এর 1,500টিরও বেশি গেম খেলেছেন।

আমরা 2021-এর জন্য আরও ভাল কনফারেন্সের পরিকল্পনা করছি, যেখানে আপনার সহকর্মীদের সাথে সংযোগ স্থাপন এবং উত্তেজনাপূর্ণ পুরস্কার জেতার প্রচুর সুযোগ রয়েছে। সাথে থাকুন কারণ আপনি সব মজা মিস করতে চান না!

5. এটা বিনামূল্যে!

সিরিয়াসলি—আমরা আমাদের প্রশিক্ষণ কোর্স, মূল নোট, ব্রেকআউট সেশন, নেটওয়ার্কিং সুযোগ এবং আরও অনেক কিছু সম্পূর্ণ বিনামূল্যে প্রদান করছি। এমনকি আপনি যদি মঙ্গলবার এবং বুধবার, এপ্রিল 20-21তে RedisConf লাইভে উপস্থিত হতে না পারেন , যখনই আপনার জন্য সেরা হবে তখন আপনি চাহিদা অনুযায়ী সমস্ত সেশনে অ্যাক্সেস পাবেন৷


  1. 11টি কারণ আপনার লিনাক্স ব্যবহার করতে শিখতে হবে

  2. 2021 সালে আপনার কি পাবলিক ওয়াই-ফাই নেটওয়ার্ক ব্যবহার করা উচিত?

  3. এখানে কোন RedisConf 2021 সেশনগুলি আপনার দেখা উচিত

  4. এই ৩টি RedisConf 2021 সেশনে রিয়েল-টাইম ডেটা পুনরায় আবিষ্কার করুন