কম্পিউটার

Redis সহ AWS সামিট 2022:অংশগ্রহণের শীর্ষ 5টি কারণ৷

Redis AWS সামিট 2022-এ থাকবে এবং আমরা ডেভেলপার, আর্কিটেক্ট, DevOps, এবং IT টিমের সাথে আবার একের পর এক মিথস্ক্রিয়া করতে পেরে উত্তেজিত। এই বছর আপনি আমাদের 12 এপ্রিল প্যারিসে খুঁজে পেতে পারেন৷ ,  সান ফ্রান্সিসকো (এপ্রিল 20-21), ভারতে ভার্চুয়াল সামিটে (25-26 মে), এবং নিউ ইয়র্ক সিটিতে (জুলাই 12-13)।

AWS-এ রেডিস এন্টারপ্রাইজ ক্লাউডের সাথে, আপনার কাছে 1ms কর্মক্ষমতা, অসীম স্কেলেবিলিটি, সত্যিকারের উচ্চ প্রাপ্যতা এবং সর্বোত্তম-শ্রেণির সহায়তার জন্য হাজার হাজার গ্রাহকের দ্বারা বিশ্বস্ত একটি সম্পূর্ণরূপে পরিচালিত ডেটাবেস-এ-পরিষেবা রয়েছে৷ এই বছরের AWS সামিটে রেডিস পরিদর্শন করার জন্য আপনার সময়সূচীতে কেন সময় করা উচিত তা এখানে শীর্ষ পাঁচটি কারণ রয়েছে৷

#1 এঙ্গেজ

রেডিস সলিউশন আর্কিটেক্টরা ডেমো শেয়ার করতে এবং আপনার প্রযুক্তিগত প্রশ্নের উত্তর দিতে প্রতিটি AWS সামিটে থাকবেন। সরাসরি বিশেষজ্ঞদের কাছ থেকে তথ্য পান এবং আপনার ব্যবহারের ক্ষেত্রে যাই হোক না কেন, উপলব্ধ সম্ভাবনার মধ্যে ডুব দিন।

#2 উদ্ভাবন

উদ্ভাবন হল একটি শেষ না হওয়া প্রক্রিয়া, এবং Redis-এ, আমরা ক্রমাগত এমন পণ্য তৈরি এবং উন্নত করার জন্য কাজ করছি যা আজকের DevOps, স্থপতি এবং রিয়েল-টাইম ডেটা লিডারদের আরও উচ্চতায় পৌঁছে দেয়। একজন রেডিস বিশেষজ্ঞের সাথে একটি ব্যক্তিগতকৃত মিটিং বুক করুন এবং কীভাবে রিয়েল-টাইম অভিজ্ঞতা প্রদান করতে হয়, কীভাবে লেটেন্সি সমস্যা ছাড়াই বিশ্বব্যাপী স্কেল করা যায় এবং আমাদের প্রতিযোগীদের খরচের একটি অংশে পারফরম্যান্স সর্বাধিক করা যায় তা শিখুন। এছাড়াও, 2022 সালের জন্য আমাদের পরিকল্পনা করা সর্বশেষ উদ্ভাবনগুলি সম্পর্কে সমস্ত কিছু জানতে এই বছরের AWS সামিটে আমাদের সাথে যোগ দিন।

এখনই শুরু কর! AWSSUMMIT300 কুপন ব্যবহার করুন AWS-এ Redis-এর জন্য $300 ক্রেডিট পেতে।

#3 কীভাবে জালিয়াতিকে বিদায় জানাতে হয় তা জানুন

আমাদের প্রযুক্তিগত অধিবেশনে যোগ দিন, "গ্রাহকের অভিজ্ঞতাকে বলিদান ছাড়াই প্রতারণার বিরুদ্ধে লড়াই করুন।" আমাদের সমাধানের স্থপতিরা ব্যবহারিক কৌশল এবং কৌশলগুলি ভাগ করবেন যা আপনি Redis Enterprise-এর সাথে মিথ্যা ইতিবাচকতা কমাতে এবং লেটেন্সি সমস্যাগুলি কমিয়ে নিতে পারেন৷ (শুধুমাত্র প্যারিস এবং ভারত)

#4 অভিজ্ঞতা

রেডিস এন্টারপ্রাইজ ক্লাউড এবং এডব্লিউএস একত্রে কাজ করে কতটা ভাল তা দেখার জন্য AWS সামিট হল উপযুক্ত জায়গা। আপনার Redis যাত্রাকে আরও শক্তিশালী করার জন্য অন-ডিমান্ড টেকনিক্যাল ডেমোগুলি দেখুন এবং ইভেন্ট-পরবর্তী লভ্যাংশে এটিকে পরিশোধ করতে দেখুন। একটি সিমুলেটেড ব্যাঙ্কিং অ্যাপের মাধ্যমে রেডিসকে কার্যকর দেখতে আমাদের ডেমো ব্যবহার করে দেখুন।

#5 জয়

এই বছর, রেডিস এডব্লিউএস সামিটে অংশগ্রহণকারীদের জন্য অফারে বেশ কয়েকটি উপহার রয়েছে।

  • আমাদের সাথে AWS সামিটে যোগ দিচ্ছেন? আমাদের সাথে একটি 1:1 মিটিং বুক করুন এবং আপনি একটি $100 উপহার কার্ড পাবেন . যে শহরে আপনি আমাদের সাথে যোগ দেবেন সেখানে ক্লিক করুন এবং এখানে মিটিং বুক করুন।
  • কুপন AWSSUMMIT300 ব্যবহার করুন AWS-এ Redis-এর জন্য $300 ক্রেডিট পেতে।
  • আমাদের বুথে খুঁজুন এবং আপনার নিজস্ব Oculus Quest 2™* VR সিস্টেম জিততে আমাদের র‌্যাফেলে প্রবেশ করুন। এছাড়াও, বাড়িতে একটি Redis Geek শার্ট এবং আরও অনেক কিছু নিয়ে যান!

AWS সামিটে রেডিসে যোগ দিন।

*Oculus হল Facebook Technologies, LLC এর ট্রেডমার্ক। শর্তাবলী প্রযোজ্য৷


  1. Redis সহ SvelteKit TODO অ্যাপ

  2. রেডিসের সাথে TODO অ্যাপ রিমিক্স করুন

  3. এজ ক্যাশিং সহ 5 ms গ্লোবাল রেডিস লেটেন্সি

  4. ক্লাউডফ্লেয়ার কর্মীদের সাথে রেডিস @ এজ