কম্পিউটার

3টি কারণ আপনার স্মার্টওয়াচে বিনিয়োগ করা উচিত

স্মার্টওয়াচগুলি অসংখ্য কারণের জন্য আমাদের আধুনিক যুগের সবচেয়ে জনপ্রিয় প্রযুক্তি ডিভাইস। এই ডিভাইসটির জন্য, ফ্যাশন এবং প্রযুক্তি হাতে-কলমে চলে যা আপনাকে একটি একক প্রযুক্তির অংশ অফার করে যা দক্ষতার সাথে প্রচুর দৈনন্দিন কার্যক্রম পরিচালনা করতে সাহায্য করতে পারে।

স্মার্টওয়াচগুলি পরিধানযোগ্য যা আপনার স্মার্টফোনের একটি এক্সটেনশন হিসাবে বিবেচনা করা যেতে পারে। আপনার পোশাকের সাথে মানানসই ব্যান্ডের সাথে আপনার কব্জিতে আপনার স্মার্টফোনের একটি মিনিয়েচার রক করা ছাড়াও, এই স্মার্ট ডিভাইসগুলি প্রচুর সমন্বিত বৈশিষ্ট্য এবং ফাংশন সহ আসে৷

এই স্মার্টওয়াচগুলি সেন্সর, স্মার্টফোন, টাইমপিস এবং আরও অনেক কিছু হিসাবে ব্যবহার করা যেতে পারে। যেকোনো কেনাকাটা করার আগে, আপনার টাকা খরচ করা উচিত কি না সে বিষয়ে একটি গণনাকৃত সিদ্ধান্ত নেওয়ার জন্য ভালো-মন্দ বিবেচনা করা গুরুত্বপূর্ণ।

3টি কারণ আপনার স্মার্টওয়াচে বিনিয়োগ করা উচিত

এই সিদ্ধান্তটি সহজ করতে আপনাকে সাহায্য করার জন্য, আমাদের কাছে তিনটি কারণ রয়েছে যে কেন আপনার একটি স্মার্টওয়াচে আপনার টাকা বিনিয়োগ করা উচিত।

1. তারা আপনাকে আরও উত্পাদনশীল হওয়ার সুযোগ দেয়

আপনার সংগ্রহে আরেকটি প্রযুক্তিগত অংশ যোগ করা সম্ভবত আপনি শেষ কাজটি করতে চান, বিশেষ করে আপনার উৎপাদনশীলতা . যাইহোক, স্মার্টফোনের বিপরীতে যেখানে আপনার কাছে TikTok এবং YouTube-এ অসংখ্য ভিডিও উপভোগ করার বিকল্প রয়েছে, স্মার্টওয়াচগুলি আসলে আরও কিছু করার জন্য আপনার টিকিট হতে পারে।

বিভ্রান্তিতে পূর্ণ বিশ্বে, আপনার স্মার্টওয়াচ ইমেলের প্রতিক্রিয়া, গুরুত্বপূর্ণ বিজ্ঞপ্তিগুলির সাথে আপ টু ডেট থাকা, গুরুত্বপূর্ণ কল গ্রহণ এবং আরও অনেক কিছুতে দুর্দান্ত সহায়তা দিতে পারে৷ একটি স্মার্টওয়াচ থাকা আরও ভাল কারণ আপনি আপনার ফোনের তুলনায় অ্যাপ্লিকেশানের বিস্তৃত সংগ্রহ এবং গুরুত্বহীন নোটিফিকেশনগুলিতে অ্যাক্সেস না করেই এই সবগুলি করতে পারেন৷

একটি স্মার্টফোনের মাধ্যমে, আপনি আপনার স্মার্টফোনে একটি টেক্সট বা একটি ফোন কলে সাড়া দেওয়ার একটি সম্পূর্ণ প্রক্রিয়ার মধ্য দিয়ে যান। এর মধ্যে রয়েছে আপনার ফোন অনুসন্ধান করা, আনলক করা এবং শত শত ফাঁদের মধ্য দিয়ে আপনার পথ খুঁজে বের করা যা আপনার দৃষ্টি আকর্ষণ করার জন্য অপেক্ষা করছে।

বিপরীতে, একটি স্মার্টওয়াচের জন্য শুধুমাত্র আপনার নতুন বার্তা বা ইনকামিং কল দেখতে নিচের দিকে তাকাতে হবে। শুধুমাত্র সঠিক সেটিংসের সাথে, এই স্মার্টওয়াচগুলি আপনাকে অবাক করে দেবে যে আপনি কতটা সময় বাঁচাতে পারবেন।

  2. কিকস্টার্ট আপনার ফিটনেস জার্নি

স্মার্টওয়াচগুলি আপনার ব্যবসা এবং ব্যক্তিগত বিষয়গুলি পরিচালনা করার জন্য গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্যগুলি বহন করে, তবে তারা ফিটনেস ট্র্যাকিংয়ের জন্য চিত্তাকর্ষক ডিভাইসও। আপনি যখন আপনার স্মার্টফোনটি বহন না করেই আপনার সকালের হাঁটার সময় গান শুনতে সক্ষম হবেন তখন, স্মার্টওয়াচগুলি সাধারণত প্রাক-প্রোগ্রাম করা ট্র্যাকার এবং সেন্সরগুলির সাথে আসে যা আপনাকে দেখায় যে আপনি প্রতিদিন কতগুলি পদক্ষেপ নেন এবং আপনার হৃদয় নিরীক্ষণ করেন। https://findyoursmartwatch.com থেকে অভিজ্ঞ পর্যালোচক আপনার প্রয়োজনের জন্য সেরাটি বেছে নিতে আপনাকে সাহায্য করার জন্য প্রথমে গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্যগুলি এবং একটি স্মার্টওয়াচ কেনার পিছনে প্রাথমিক কারণ নির্ধারণ করার সুপারিশ করুন৷

যাইহোক, বেশিরভাগ স্মার্টওয়াচগুলি এখনও আপনাকে প্রচুর ওয়ার্কআউট ভিডিওগুলিতে অ্যাক্সেস দেয় যা আপনি আপনার ফিটনেস শাসনের শীর্ষে আছেন তা নিশ্চিত করতে আপনি সহজেই অনুসরণ করতে পারেন। হাই-এন্ড ঘড়িগুলি শুধুমাত্র আপনার হৃদপিণ্ডের উপর নজর রাখে না, তবে তারা আপনাকে গুরুত্বপূর্ণ তথ্য যেমন আপনার রক্তচাপ এবং BMI প্রদান করার বিকল্পের সাথে আসে। আপনি যদি আকৃতি পেতে, ওজন কমাতে বা সক্রিয় থাকার চেষ্টা করেন তবে এই বৈশিষ্ট্যগুলি ব্যাপকভাবে সাহায্য করতে পারে৷

  3. তারা সূক্ষ্ম

এটি এমন লোকেদের জন্য একটি বাস্তব সংগ্রাম যারা ব্যস্ত জীবনধারা চালান এবং গুরুত্বপূর্ণ টেক্সট বা কল চেক করার জন্য তাদের ফোনে কতবার পৌঁছাতে হয় তার কারণে তাদের অভদ্র বা অ-পেশাদার বলে মনে করা হয়। বন্ধুদের সাথে কথোপকথন বা পরিবারের ডিনারের মাঝখানে অভদ্র না দেখে গুরুত্বপূর্ণ বার্তা এবং ফোন কলগুলি পরীক্ষা করার কোন উপায় নেই৷

ব্যবসায়িক মিটিং এবং সাক্ষাত্কারের সময় আপনার ফোন চেক করা আরও খারাপ, এবং এটি তখনই যখন স্মার্টওয়াচগুলি উদ্ধারে আসে। একটি স্মার্টওয়াচের আসল সৌন্দর্য হল প্রতি পাঁচ সেকেন্ডে আপনার ক্লায়েন্ট, বন্ধুবান্ধব বা পরিবারের সদস্যদের সামনে আপনার স্মার্টফোন ফ্ল্যাশ না করে গুরুত্বপূর্ণ নোটিফিকেশন, ফোন কল এবং টেক্সট আপডেট করার সময় অনেক কিছু করার বিকল্প। অন্য সবার কাছে, মনে হচ্ছে আপনি সময় পরীক্ষা করছেন যদিও আপনি আপনার ইমেল বা টেক্সট দিয়ে যাচ্ছেন।

3টি কারণ আপনার স্মার্টওয়াচে বিনিয়োগ করা উচিত

স্মার্টওয়াচগুলি তাদের দুর্দান্ত ডিজাইন, আশ্চর্যজনক ব্যান্ড এবং প্রচুর গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য এবং ফাংশনের কারণে কিছু সময়ের জন্য প্রযুক্তি জগতের সবচেয়ে জনপ্রিয় প্রবণতা। সিদ্ধান্ত নেওয়ার আগে, আপনার প্রয়োজনীয়তা, আপনি যে পরিমাণ অর্থ ব্যয় করতে ইচ্ছুক এবং আপনি যে বৈশিষ্ট্যগুলি খুঁজছেন সে সম্পর্কে সিদ্ধান্ত নেওয়া গুরুত্বপূর্ণ। আপনার একটি নতুন স্মার্টওয়াচের সঠিক কারণ নির্ধারণ করা আপনার জন্য সেরা বিকল্পটি নির্ধারণ করতে আপনার সময় বাঁচাবে।


  1. 5টি কারণ কেন ব্রাউজ করার জন্য আপনার ছদ্মবেশী মোড ব্যবহার করা উচিত

  2. যে কারণে আপনার সম্ভবত iPhone XS কেনা উচিত নয়

  3. কারণ কেন আপনার ম্যাক কেনা উচিত বা করা উচিত নয়

  4. 5 কারণের কারণে কাজগুলি সম্পন্ন করার জন্য আপনার স্ল্যাক ব্যবহার করা উচিত