কম্পিউটার

এই ৩টি RedisConf 2021 সেশনে রিয়েল-টাইম ডেটা পুনরায় আবিষ্কার করুন

RedisConf 2021-এ রিয়েল-টাইম ডেটার শক্তি পুনরায় আবিষ্কার করুন। আমাদের বার্ষিক রিয়েল-টাইম ডেটা কনফারেন্স 20-21 এপ্রিল থেকে আবার ভার্চুয়াল হতে চলেছে, যেখানে আপনি সর্বশেষ পণ্য অভিজ্ঞতায় ডুব দেওয়ার সুযোগ পাবেন, হাতে-কলমে প্রশিক্ষণ পাবেন, অন্যান্য Redis পেশাদারদের সাথে নেটওয়ার্ক করুন এবং $100,000 হ্যাকাথনে অংশগ্রহণ করে আপনার দক্ষতা দেখান।

RedisConf 2021 হোস্ট করবে 60টির বেশি ব্রেকআউট সেশন , 25% রেডিস এন্টারপ্রাইজ গ্রাহকদের নেতৃত্বে। আপনি তিনটি ট্র্যাক জুড়ে বাস্তব-বিশ্ব ব্যবহারের ক্ষেত্রে জানতে সক্ষম হবেন:

  • Redis দিয়ে তৈরি করুন , বিকাশকারীদের জন্য একটি ট্র্যাক।
  • স্কেলে রেডিস পরিচালনা করুন , DevOps, IT Ops, এবং স্থপতিদের জন্য।
  • রেডিস ইন্ডাস্ট্রি সলিউশন , যা খুচরা, আর্থিক পরিষেবা, গেমিং, প্রযুক্তি এবং IoT দোকানে সমস্যা সমাধানের জন্য কীভাবে Redis ব্যবহার করা হয় তা অন্বেষণ করবে।

প্রত্যেকের জন্য কিছু না কিছু আছে, এবং এখানে আপনার তিনটি RedisConf 2021 সেশনের প্রথম চেহারা রয়েছে:  

ক্যাপিটাল ওয়ান :পরবর্তী প্রজন্মের ডিজিটাল পেমেন্ট

এই ৩টি RedisConf 2021 সেশনে রিয়েল-টাইম ডেটা পুনরায় আবিষ্কার করুন

স্পীকার:মাইক লি, ক্যাপিটাল ওয়ানে এন্টারপ্রাইজ পেমেন্ট আর্কিটেকচারের প্রধান

ক্যাপিটাল ওয়ান একটি পরবর্তী প্রজন্মের ডিজিটাল পেমেন্ট প্ল্যাটফর্ম তৈরি করছে, যা অটোমেটিক ক্লিয়ারিং হাউস (ACH), ওয়্যার ট্রান্সফার এবং আরও অনেক কিছুতে বিলিয়ন লেনদেন প্রক্রিয়া করবে। এই সেশনে, ক্যাপিটাল ওয়ানের এন্টারপ্রাইজ পেমেন্ট আর্কিটেকচারের প্রধান মাইক লি আলোচনা করবেন কেন ক্যাপিটাল ওয়ান এই ইভেন্ট-চালিত পেমেন্ট-প্রসেসিং কর্মপ্রবাহের জন্য রেডিস এন্টারপ্রাইজ বেছে নিয়েছে।

রেডিস এন্টারপ্রাইজ কীভাবে তার রিয়েল-টাইম ডেটা পারফরম্যান্স এসএলএ প্রদান করেছে, প্ল্যাটফর্মের প্রতিটি স্তরে ক্লাউড নেটিভ উচ্চ প্রাপ্যতা প্রদান করেছে এবং ক্যাপিটাল ওয়ানের ব্যবসায়িক ধারাবাহিকতার চাহিদা মেটাবে, তা নিয়ে আলোচনা করবে মাইক, দ্বন্দ্ব-মুক্ত, সক্রিয়-সক্রিয়। আঞ্চলিক পদচিহ্ন জুড়ে স্থাপনা।

SitePro :রিয়েল-টাইম আইওটি ডেটা অ্যানালিটিক্সকে স্কেলে স্ট্রীমলাইন করার জন্য টাইমসিরিজ মডিউলের সাথে রেডিস এন্টারপ্রাইজের ব্যবহার

এই ৩টি RedisConf 2021 সেশনে রিয়েল-টাইম ডেটা পুনরায় আবিষ্কার করুন

স্পীকার:ডাস্টিন ব্রাউন, SitePro এ টেকনোলজির পরিচালক 

SitePro তেল এবং গ্যাস গ্রাহকদের জন্য তাদের পরিবেশগত প্রভাব কমাতে এবং বৃহত্তর অপারেশনাল সচেতনতার সাথে কাজ করার জন্য একটি এন্ড-টু-এন্ড সিস্টেম হিসাবে তৈরি করা হয়েছিল। এর মিশন-সমালোচনামূলক IoT প্ল্যাটফর্ম তেলক্ষেত্রের অবকাঠামো নিয়ন্ত্রণ ও পর্যবেক্ষণের জন্য দায়ী। তার বক্তৃতায়, SitePro-এর প্রযুক্তি পরিচালক ডাস্টিন ব্রাউন ব্যাখ্যা করবেন কেন SitePro তার গ্রাহকদের জন্য রিয়েল-টাইম অ্যাকশনেবল ডেটা প্রদানের জন্য RedisTimeSeries-এর উপর নির্ভর করে৷

ডাস্টিন একটি বাস্তব-বিশ্বের কেস স্টাডি এবং মডিউলটির গভীর বিশ্লেষণ অফার করবে, ব্যাখ্যা করবে যে কেন এটি আইওটি সেন্সর থেকে ডেটা সংগ্রহকে সমর্থন করার জন্য, কম খরচে প্রান্তে রেডিস ব্যবহার করা এবং প্রক্রিয়াকরণের সময় হ্রাস করার পাশাপাশি চলার জন্য একটি প্রাকৃতিক উপযুক্ত। একটি সফল উত্পাদন বাস্তবায়নের জন্য টিপস এবং প্রত্যাশা।

Verizon :5G এজ রিডিস:মোবাইল এজ কম্পিউটিংয়ের জন্য ব্যবহারিক পরামর্শ 

এই ৩টি RedisConf 2021 সেশনে রিয়েল-টাইম ডেটা পুনরায় আবিষ্কার করুন

স্পীকার:রবার্ট বেলসন, ভেরিজন-এর কর্পোরেট কৌশলবিদ

উচ্চ-গতির 5G নেটওয়ার্কগুলি নিমজ্জিত অভিজ্ঞতার একটি নতুন বিশ্বকে আনলক করবে, তবে তাদের বিকাশ একটি অ্যাপ্লিকেশনের আর্কিটেকচারের মধ্যে চ্যালেঞ্জ তৈরি করতে পারে। এই সেশনে, রবার্ট বেলসন আলোচনা করবেন কীভাবে আপনি ওয়েভলেংথ জোন ব্যবহার করার আগে থেকে আপনার ব্যবহারকারীদের কাছে ভৌগলিকভাবে কম্পিউট রিসোর্স স্থাপন করতে Verizon-এর 5G এজ অবকাঠামো ব্যবহার করতে পারেন।

আপনার মোবাইল এজ কম্পিউটিং আর্কিটেকচারের অংশ হিসাবে রেডিস এন্টারপ্রাইজ কীভাবে একটি অতি-লো লেটেন্সি ক্যাশিং সলিউশন সক্ষম করে সে বিষয়েও এই জুটি ডুব দেবে। এছাড়াও, বেলসন একাধিক Verizon 5G এজ জোনে একটি ক্লাস্টার স্থাপন করবে এবং মূল অঞ্চলের ঐতিহ্যবাহী প্রাপ্যতা জোনে পারফরম্যান্সকে বেঞ্চমার্ক করবে৷

আপনি Redis-এ একেবারে নতুন বা একজন অভিজ্ঞ, RedisConf 2021 আপনাকে রিয়েল-টাইম ডেটার শক্তি পুনরায় আবিষ্কার করার সুযোগ দেবে। আমাদের বার্ষিক রিয়েল-টাইম ডেটা কনফারেন্সে এই ব্রেকআউট সেশনগুলি এবং আরও ডজন খানেক — এছাড়াও একচেটিয়া নতুন প্রশিক্ষণ কোর্স এবং $100K হ্যাকাথন — মিস করবেন না৷ রেজিস্ট্রেশন এখন খোলা!


  1. RedisDays San Francisco 2022-এর জন্য নিবন্ধন করুন

  2. RedisDays লন্ডন 2022-এর জন্য নিবন্ধন করুন

  3. বিঘ্ন ছাড়াই কীভাবে একটি রেডিস এসকিউএল কোয়েরি চালাবেন

  4. REDIS (রিমোট ডিরেক্টরি সার্ভার) - Redis টিউটোরিয়াল