কম্পিউটার

চারটি নতুন প্রশিক্ষণ কোর্সের সাথে RedisConf 2021-এ আপনার Redis দক্ষতা তৈরি করুন

RedisConf এই বছর 20-21 এপ্রিল থেকে ফিরে এসেছে! 60টিরও বেশি ব্রেকআউট সেশন এবং মূল নোটে হাজার হাজার Redis উত্সাহীদের সাথে যোগ দিন, $100K হ্যাকাথনে নিজেকে চ্যালেঞ্জ করুন এবং চারটি নতুন (এবং বিনামূল্যে!) প্রশিক্ষণ কোর্সে আপনার Redis দক্ষতা তৈরি করুন:

  • স্কেলে রেডিস চলছে
  • রেডিস এবং স্প্রিং:হাই পারফরম্যান্স RESTful API তৈরি করা
  • Redis এবং .NET:উচ্চ কর্মক্ষমতা RESTful API তৈরি করা
  • The Node.js Redis Crash Course

আপনি নীচের এই প্রতিটি কোর্স সম্পর্কে পড়তে পারেন. শুধু জেনে রাখুন যে সমস্ত প্রশিক্ষণ কোর্স খোলা হবে 12 এপ্রিল , RedisConf সপ্তাহ আগে. প্রতিটি প্রশিক্ষণ কোর্সে একটি ভিডিও-ভিত্তিক, অন-ডিমান্ড উপাদান এবং প্রশিক্ষকের সাথে লাইভ সেশন অন্তর্ভুক্ত থাকবে। লাইভ সেশন ঐচ্ছিক, কিন্তু উপস্থিতি অত্যন্ত সুপারিশ করা হয়. আপনি একটি ডিসকর্ড চ্যানেলে অ্যাক্সেসও পাবেন, যেখানে আপনি প্রশ্ন জিজ্ঞাসা করতে, প্রতিক্রিয়া জানাতে এবং সহ ছাত্রদের সাথে নেটওয়ার্ক করতে পারেন।

RedisConf সাইটে লাইভ সেশনের সময়সূচী দেখুন।

আমরা আপনাকে একটি মানসম্পন্ন প্রশিক্ষণের অভিজ্ঞতা আনতে প্রতিশ্রুতিবদ্ধ, আপনি Redis-এ একেবারেই নতুন হোন বা আপনার দক্ষতা বাড়াতে চাইছেন, আপনার কোনো খরচ ছাড়াই। এখানে আমাদের চারটি প্রশিক্ষণ কোর্সের ঘনিষ্ঠ দৃষ্টিভঙ্গি রয়েছে:

স্কেলে রেডিস চলছে

প্রশিক্ষক: কার্ট মোলার এবং এলেনা কোলেভস্কা

চারটি নতুন প্রশিক্ষণ কোর্সের সাথে RedisConf 2021-এ আপনার Redis দক্ষতা তৈরি করুন চারটি নতুন প্রশিক্ষণ কোর্সের সাথে RedisConf 2021-এ আপনার Redis দক্ষতা তৈরি করুন

Redis হল প্রত্যেক ডেভেলপারের প্রিয় ডাটাবেস, কিন্তু পদচিহ্ন বৃদ্ধির সাথে সাথে উৎপাদনে Redis পরিচালনা করা চ্যালেঞ্জিং হয়ে উঠতে পারে। অনেক স্থাপনার বিকল্প ছাড়াও (রেডিস ক্লাস্টার থেকে রেডিস সেন্টিনেল থেকে রেডিস এন্টারপ্রাইজ), আপনাকে সক্ষমতা পরিকল্পনা, পর্যবেক্ষণ, এবং নিরাপত্তার বিষয়ে বৈধ প্রশ্নগুলির সমাধান করতে সক্ষম হতে হবে। এই সমস্ত উদ্বেগ রেডিসকে স্কেলে চালানোর ছত্রছায়ায় পড়ে৷

আমাদের সম্মানিত কারিগরি সক্ষম স্থপতিদের দ্বারা শেখানো এই কোর্সটি, উচ্চ উপলব্ধতা এবং সর্বোত্তম নিরাপত্তা, পর্যবেক্ষণযোগ্যতা এবং অপারেবিলিটি নিশ্চিত করার সাথে সাথে উচ্চ থ্রুপুটের জন্য কীভাবে কার্যকরভাবে Redis চালাতে হয় তা শেখাবে।

হ্যান্ডস-অন অ্যাক্টিভিটি এবং ডেমোগুলির একটি সিরিজের মাধ্যমে, আপনি ওপেন সোর্স Redis (ACLs) এবং Redis Enterprise (RBAC এবং LDAP)-এ Redis এর সর্বশেষ নিরাপত্তা বৈশিষ্ট্যগুলি সম্পর্কে জানতে পারবেন, পাশাপাশি রিয়েল-টাইম ডেটা মনিটরিং, সতর্ক করার বিকল্পগুলিও অন্বেষণ করবেন। এবং দুর্যোগ পুনরুদ্ধার।

রেডিস এবং স্প্রিং:হাই পারফরম্যান্স RESTful API তৈরি করা

প্রশিক্ষক:ব্রায়ান স্যাম-বোডেন

চারটি নতুন প্রশিক্ষণ কোর্সের সাথে RedisConf 2021-এ আপনার Redis দক্ষতা তৈরি করুন

আরও বেশি করে, রেডিস স্প্রিং অ্যাপ্লিকেশন স্ট্যাকের একটি মূল উপাদান হয়ে উঠছে। ক্যাশে করার ক্ষেত্রে এটি স্পষ্টতই সত্য, কিন্তু কাস্টম-উদ্দেশ্য মাইক্রোসার্ভিসের ক্ষেত্রেও এটি।

এই কোর্সটি স্প্রিং ডেভেলপারদের রেডিস এবং স্প্রিং এর সাথে পূর্ণাঙ্গ RESTful API তৈরি করার জন্য একটি ব্যাপক ভূমিকা প্রদান করে৷

সফ্টওয়্যার সিস্টেম তৈরির 20 বছরেরও বেশি অভিজ্ঞতার সাথে, রেডিস ডেভেলপার অ্যাডভোকেট ব্রায়ান স্যাম-বোডেন একটি আধুনিক ইকমার্স প্ল্যাটফর্ম, Redi2Read বুকস্টোরের জন্য ব্যাকএন্ড API তৈরির মাধ্যমে আপনাকে গাইড করবে। ক্যাশিং, সেশন ক্যাশিং, এবং রেট-লিমিটিং-এর মতো API ডেভেলপমেন্টের অ-কার্যকর দিকগুলি অন্বেষণ করার আগে স্টোরের কার্যকরী দিকগুলি বিকাশ করতে শিখুন—যেমন স্টোরের ডোমেন মডেলিং এবং ইন্ডেক্সিং৷

Redis এবং .NET:হাই পারফরম্যান্স RESTful API তৈরি করা

প্রশিক্ষক: DaShaun কার্টার

চারটি নতুন প্রশিক্ষণ কোর্সের সাথে RedisConf 2021-এ আপনার Redis দক্ষতা তৈরি করুন

Redis পার্টনার সলিউশন আর্কিটেক্ট DaShaun Carter .NET ডেভেলপারদের শেখাবেন কিভাবে ASP.NET Core এবং .NET Redis ক্লায়েন্ট লাইব্রেরির সাথে সম্পূর্ণ RESTful API তৈরি করতে হয়। স্প্রিং কোর্সের মতো, আপনি একটি বইয়ের দোকানের পিছনের প্রান্তের জন্য API তৈরি করবেন। ডোমেন মডেলিং, ইন্ডেক্সিং, ক্যাশিং, সেশন স্টোরেজ এবং আরও অনেক কিছু এক্সপ্লোর করুন!

The Node.JS Redis Crash Course

প্রশিক্ষক: সাইমন প্রিকেট

চারটি নতুন প্রশিক্ষণ কোর্সের সাথে RedisConf 2021-এ আপনার Redis দক্ষতা তৈরি করুন

Redis, Node.js, এবং Express এর সাথে একটি সামাজিক চেক-ইন ব্যাকএন্ড তৈরি করুন! কারিকুলাম সফ্টওয়্যার ইঞ্জিনিয়ার সাইমন প্রিকেট দ্বারা শেখানো এই কোর্সটি অ্যাপ্লিকেশন ডেভেলপমেন্ট এবং ডেটা মডেলিং সম্পর্কে আপনার হাতে-কলমে জ্ঞান বৃদ্ধি করবে। সাইমনের নির্দেশের অধীনে, আপনি শিখবেন কীভাবে মূল রেডিস ডেটা স্ট্রাকচার এবং রেডিস ব্লুম এবং রেডিসজেএসএন-এর মতো রেডিস মডিউল ব্যবহার করে একটি ব্যাক-এন্ড অ্যাপ্লিকেশন তৈরি করতে হয়। পরিবর্তে, আপনি যে অ্যাপটি তৈরি করেন তা একটি সামাজিক চেক-ইন মোবাইল অ্যাপকে শক্তিশালী করবে, যা মোবাইল ব্যবহারকারীদের বিভিন্ন ধরনের অবস্থানে তাদের অভিজ্ঞতার জন্য তারকা রেটিং দিতে দেয়।

কীভাবে নিবন্ধন করবেন

RedisConf সাইটে প্রশিক্ষণের জন্য নিবন্ধন করুন এবং লাইভ সেশনের সময়সূচী প্রকাশের জন্য সাথে থাকুন। এবং আপনি সাইন আপ করার সময়, হ্যাকাথনে নথিভুক্ত করার কথাও বিবেচনা করুন, যেখানে আপনি $100,000-এর মোট 52টি পুরস্কারের মধ্যে একটি জেতার সুযোগ পাবেন। আপনার হ্যাকাথন অ্যাপ্লিকেশনে কিছু কোর্স শেখার অনুশীলন এবং বাস্তবায়নের জন্য কলম রাখুন!

Kurt, Elena, Brian, DaShaun, এবং Simon একটি অনলাইন কনফারেন্স প্রশিক্ষণ কি হতে পারে তা পুনরায় কল্পনা করতে এবং আপনাকে সর্বোত্তম সম্ভাব্য প্রশিক্ষণের অভিজ্ঞতা প্রদান করার জন্য সত্যিই কঠোর পরিশ্রম করেছেন। আমরা ক্লাসে আপনাকে দেখতে আশা করি! নীচে সাইন আপ করুন, এবং আপনার যদি প্রশ্ন থাকে, আমাদের সাথে Discord-এ সংযোগ করতে দ্বিধা করবেন না।


  1. ক্লাউডফ্লেয়ার ওয়ার্কার এবং সার্ভারলেস রেডিস দিয়ে আপনার ওয়েব সাইটের জন্য আপনার নিজস্ব ওয়েটিং রুম তৈরি করুন

  2. ক্লাউডফ্লেয়ার কর্মীদের সাথে রেডিস @ এজ

  3. OS X টিপসের 31 দিন:আপনার নতুন ম্যাক দিয়ে শুরু করুন

  4. আপনার নতুন অ্যান্ড্রয়েড ফোনের সাথে 15টি জিনিস