কম্পিউটার

RedisDays San Francisco 2022-এর জন্য নিবন্ধন করুন

RedisDays, তিন-ভাগের ভার্চুয়াল রোডশো যা Redis-এ সর্বশেষ রিয়েল-টাইম ডেটা উদ্ভাবনগুলিকে স্পটলাইট করে, বুধবার, 23শে মার্চ সান ফ্রান্সিসকো, CA-এ প্রথম স্টেটসাইড স্টপ করে .

আমাদের সান ফ্রান্সিসকো দিবস 100% ডেভেলপারদের জন্য নিবেদিত হবে। দিনের বেলায়, আপনি সর্বশেষ ডেভেলপার রেডিস ঘোষণাগুলি নিজেই শুনতে পাবেন, আপনি ফায়ারসাইড চ্যাট, লাইভ ডেমোনস্ট্রেশন, এবং নতুন চালু হওয়া Redis টুলগুলির সাহায্যে Redis-ভিত্তিক অ্যাপ তৈরির বাস্তব কর্মশালা দেখতে পারবেন।

এছাড়াও, কিছু অবিশ্বাস্য পুরস্কার জিততে অংশগ্রহণকারীদের স্বয়ংক্রিয়ভাবে প্রবেশ করানো হয়। আমরা প্রতিটি RedisDays এর উপসংহারে Oculus Quest 2™ VR সিস্টেম এবং Nintendo Switches™ বন্ধ করে দিচ্ছি, এছাড়াও আপনি যখন মূল বক্তব্য বা গ্রাহক সেশন দেখার পরে একটি ইভেন্ট সমীক্ষা সম্পূর্ণ করবেন তখন উপহার কার্ড ($5 থেকে $500 পর্যন্ত রহস্যের পরিমাণ সহ) জিতে নিচ্ছি। নীচে নির্ধারিত সেশনগুলি সম্পর্কে আরও জানুন এবং বৃহস্পতিবার, 31শে মার্চ তারিখে অনুষ্ঠিত RedisDays নিউ ইয়র্ক সিটির জন্য নিবন্ধন করতে ভুলবেন না .

RedisDays সান ফ্রান্সিসকো সেশন

কখন:বুধবার, মার্চ 23  | সময়:9:00 AM PT

কীনোট:
রিয়েল-টাইম ডেটা অ্যাপ তৈরি করা এখন (অনেক) সহজ

RedisDays San Francisco 2022-এর জন্য নিবন্ধন করুন RedisDays San Francisco 2022-এর জন্য নিবন্ধন করুন RedisDays San Francisco 2022-এর জন্য নিবন্ধন করুন

Redis এর সহ-প্রতিষ্ঠাতা এবং CTO, Yiftach Shoolman-এর সাথে যোগ দিন, কারণ তিনি এবং অন্যান্য Redis অতিথিরা Redis বিকাশকারী সম্প্রদায়ের জন্য তৈরি পণ্য আপডেটগুলির সাথে Redis-এর বিবর্তনের সাম্প্রতিক উন্নয়নগুলি ভাগ করে নেন৷

সেশন 2:
Redis 7.0 আনপ্যাকড

RedisDays San Francisco 2022-এর জন্য নিবন্ধন করুন

প্রায় এক বছর এবং 160 জন ডেভেলপারের কঠোর পরিশ্রম পরে, Redis 7.0 অবশেষে অবতরণ করেছে! Redis 7.0 স্টোরে থাকা সমস্ত ক্ষমতার প্রতি আগ্রহী? রেডিসের ইতামার হ্যাবার, ম্যাডেলিন ওলসন এবং ওরান আগ্রার টিউন ইন করুন এবং শুনুন রেডিস ফাংশন, অ্যাক্সেস কন্ট্রোল লিস্ট (ACL), স্কেলযোগ্য পাব/সাব এবং আরও অনেক কিছু থেকে সবকিছু আনপ্যাক করুন।

সেশন 3
বাকল আপ:দ্য ওয়াইল্ড রাইড ইনটু দ্য নিউ ওয়ার্ল্ড অফ রেডিস ডেভেলপমেন্ট

RedisDays San Francisco 2022-এর জন্য নিবন্ধন করুন

একটি দ্রুত, দক্ষ, এবং সহজ-থেকে-ব্যবহারের উপায়ে রিয়েল-টাইম ডেটা অ্যাপগুলি বিকাশ করতে Redis-এর শক্তিকে কাজে লাগানোর বিষয়ে আগ্রহী? এলেনা কোলেভস্কা কীভাবে অ্যাপ্লিকেশান তৈরি করতে হয় তা দেখান, যেমন জালিয়াতি সনাক্তকরণ ইঞ্জিন এবং অ্যানালিটিক্স ইঞ্জিন, একেবারে নতুন রেডিস ক্ষমতা ব্যবহার করে – এক ঝটকায়।

সেশন 4:
ডেটাবেস এবং বিকাশকারীর অভিজ্ঞতা

RedisDays San Francisco 2022-এর জন্য নিবন্ধন করুন

ঐতিহ্যগতভাবে, ডেভেলপারদের যেকোন সংখ্যক পরিষেবা ব্যবহার করে অবকাঠামো তৈরি করার দায়িত্ব দেওয়া হয় - এই পণ্যটি ডেটাবেসের জন্য, এই পণ্যটি ক্যাশ করার জন্য, ইত্যাদি। এটি অত্যধিক জটিল সিস্টেমকে পথ দিয়েছে, যা গতির উপর টোল নেয়। তাহলে কীভাবে বিকাশকারীরা একটি সুবিন্যস্ত এবং সম্পূর্ণ সংহত রিয়েল-টাইম ডাটাবেস প্ল্যাটফর্মে পিভট করতে পারে? RedMonk-এর স্টিভ ও'গ্র্যাডি কীভাবে ডাটাবেসের বাজার পরিবর্তিত হয়েছে এবং বর্তমান ডেভেলপারদের জন্য এর অর্থ কী তা শেয়ার করে শুনুন।

সেশন 5:
সৌন্দর্যের জগতে একটি ডিজিটাল পেশী তৈরি করা

RedisDays San Francisco 2022-এর জন্য নিবন্ধন করুন RedisDays San Francisco 2022-এর জন্য নিবন্ধন করুন

সৌন্দর্য শিল্পের মধ্যে ইট-এন্ড-মর্টার এবং ডিজিটাল স্টোরগুলিতে অনন্য কেনাকাটার অভিজ্ঞতা তৈরিতে ওপেন সোর্স কীভাবে উদ্ভাবন চালাতে সহায়তা করে? Redis' Udi Gotlieb এবং Ulta Beauty-এর ই-কমার্স এবং ডিজিটাল সিস্টেমের IT ডিরেক্টর ওমর কনকোবোর মধ্যে এই ফায়ারসাইড চ্যাটে বসুন।

সেশন 6:
বুটিফুল স্প্রিং ডেটা রিডিস

RedisDays San Francisco 2022-এর জন্য নিবন্ধন করুন RedisDays San Francisco 2022-এর জন্য নিবন্ধন করুন

কীভাবে রেডিস তার বিকাশকারী অফার বাড়িয়েছে? এটি আপনার ডেটা প্রকারের সাথে আরও নমনীয় হয়ে দ্রুত তৈরি করার জন্য প্রয়োজনীয় সরঞ্জামগুলি সরবরাহ করার বিষয়ে। আপনার ডেটা সংশ্লেষিত করার জন্য আরও ভাল স্কিমা তৈরি করতে সাহায্য করার জন্য কীভাবে অনুসন্ধান, JSON নথি, মূল-মান ডেটা, স্ট্রিম, গ্রাফ ডেটা এবং আরও অনেক কিছু পেতে হয় সে সম্পর্কে VMware-এর জোশ লং এবং রেডিসের ব্রায়ান স্যাম-বোডেনের কাছ থেকে শুনুন। পি>

নিবন্ধন করুন৷ RedisDays সান ফ্রান্সিসকো

এর জন্য
  1. REDIS (রিমোট ডিরেক্টরি সার্ভার) - Redis টিউটোরিয়াল

  2. 2022 সালে ম্যাকের জন্য সেরা 7 সেরা ফ্রি ডেটা রিকভারি টুল

  3. 2022 সালে উইন্ডোজের জন্য 11 সেরা ডেটা পুনরুদ্ধার সফ্টওয়্যার

  4. 16 ম্যাকের জন্য সেরা ডেটা পুনরুদ্ধার সফ্টওয়্যার 2022