কম্পিউটার

RedisDays লন্ডন 2022-এর জন্য নিবন্ধন করুন

রিয়েল-টাইম ডেটার সর্বশেষ বিবর্তনের বিষয়ে আজকের প্রযুক্তি নেতারা কীভাবে আপ-টু-ডেট থাকেন? 2022 এবং তার পরেও প্যাক থেকে এগিয়ে থাকার জন্য আধুনিক ডিজিটাল ব্যবসার কোন উন্নয়ন, পণ্য এবং সর্বোত্তম অনুশীলনগুলি ব্যবহার করা উচিত? এই বছরের RedisDays-এ আপনার উত্তর খুঁজুন, তিন-অংশের ভার্চুয়াল রোডশো যা Redis সম্প্রদায়ের সদস্যদের সাথে গ্রাহক এবং ডেটা বিশেষজ্ঞদের সাথে তথ্যপূর্ণ সেশন সমন্বিত করে, পণ্যগুলি এবং ব্যবহারের ক্ষেত্রে হাইলাইট করে যা আজকের ডিজিটাল ল্যান্ডস্কেপ আধুনিকীকরণে ব্যবসাগুলিকে শক্তিশালী করে৷

RedisDays লন্ডনে তার তিন-ভাগের বিশ্বব্যাপী সফর শুরু করেছে মঙ্গলবার, ১৫ মার্চ , তারপর সান ফ্রান্সিসকো-এ স্টপ বুধবার, 23শে মার্চ , নিউ ইয়র্ক সিটিতে শেষ হয়৷ বৃহস্পতিবার, 31শে মার্চ। তাই অংশগ্রহণকারীরা যুক্তরাজ্যের RedisDays এর প্রথম স্টপে কী দেখার আশা করতে পারে? নীচে RedisDays লন্ডনের বর্তমান শো-এর উপর নজর রাখুন।

RedisDays লন্ডন সেশন

WHEN :মঙ্গলবার, মার্চ 15  | TIME :9:00 AM GMT / 14:30 IST

কীনোট:
রিয়েল-টাইমের যুগ এখন। ত্বরান্বিত করুন বা ব্যাহত করুন

RedisDays লন্ডন 2022-এর জন্য নিবন্ধন করুন

রেডিসের সহ-প্রতিষ্ঠাতা এবং সিইও অফের বেঙ্গল হিসাবে টিউন ইন করুন কিভাবে Redis-এর প্রযুক্তি আধুনিক এন্টারপ্রাইজের সমস্ত দিককে রূপান্তরিত করছে এবং বিশ্বব্যাপী ডিজিটাল নেতাদের সূচকীয় বৃদ্ধির সম্মুখীন বাজারের চাপের চাহিদা মেটাতে সাহায্য করছে সে সম্পর্কে তার অভ্যন্তরীণ দৃষ্টিকোণ। গৃহস্থালী নামের অ্যাপ্লিকেশনগুলি তৈরি করতে আগ্রহী রেডিস ব্যবহারকারীরা কীভাবে আমাদের প্রযুক্তি ব্যবহার করছেন? দেখুন এবং শিখুন।

সেশন 2:
Redis থেকে রিয়েল-টাইম JSON ডকুমেন্ট স্টোরের সাথে আপনার অ্যাপগুলিকে ত্বরান্বিত করুন

স্পীকার

RedisDays লন্ডন 2022-এর জন্য নিবন্ধন করুন RedisDays লন্ডন 2022-এর জন্য নিবন্ধন করুন

লক্ষণীয় লেটেন্সি সমস্যাগুলিকে পিছনে ফেলে এবং আপনার গ্রাহক, ব্যবহারকারী এবং ক্লায়েন্টদের সাব-মিলিসেকেন্ড প্রতিক্রিয়াগুলির সাথে আপনার অ্যাপ্লিকেশনগুলির অভিজ্ঞতা নেওয়ার কৌশল কী? RedisJSON ডকুমেন্ট স্টোরের মতো পণ্যগুলির জন্য এটি নতুন বাস্তবতা। আমাদের পণ্যগুলি কীভাবে দলগুলিকে ডিজিটাল পাইপ-স্বপ্নকে বাস্তবে পরিণত করতে সহায়তা করছে সে সম্পর্কে Redis-এর পণ্য দলের কাছ থেকে শুনুন৷

সেশন 3:
আপনার ডেটা আর্কিটেকচারকে আধুনিক করার সর্বোত্তম অনুশীলনগুলি

স্পীকার

RedisDays লন্ডন 2022-এর জন্য নিবন্ধন করুন RedisDays লন্ডন 2022-এর জন্য নিবন্ধন করুন

আর্থিক পরিষেবা শিল্পে উত্তরাধিকার প্রযুক্তির পিছনে একটি সত্যিকারের আধুনিক ডেটা আর্কিটেকচার তৈরি করা কি সম্ভব? আপনার ডেটা স্তর কি আপনাকে প্রযুক্তির অগ্রভাগে রাখছে, নাকি আপনার সম্পূর্ণ সম্ভাবনাকে বাধা দিচ্ছে? রেডিস এন্টারপ্রাইজের মতো একটি মাল্টি-মডেল রিয়েল-টাইম ডাটাবেস দিয়ে আপনি যখন আপনার আর্কিটেকচার ওভারহল করেন তখন কী হয়? নলেজ ইন্টিগ্রিটি ইনকর্পোরেটেডের প্রেসিডেন্ট, ডেভিড লোশিন, ডেটা ম্যানেজমেন্ট এবং ব্যবসায় বুদ্ধিমত্তার একজন সুপরিচিত চিন্তিত নেতা এবং রেডিসের সিনিয়র সলিউশন মার্কেটিং ম্যানেজার হেনরি ট্যামের কাছ থেকে সর্বোত্তম অভ্যাস এবং বিপর্যয়ের সাথে তাল মিলিয়ে চলার ক্ষেত্রে ব্যবহার সম্পর্কে শুনুন আধুনিক ডিজিটাল আর্থিক পরিষেবাগুলিতে গ্রাহকদের গতি, স্কেল এবং চাহিদা।

সেশন 4:
রিয়েল-টাইম ডেটা পাইপলাইন:NLP + Redis

স্পীকার

RedisDays লন্ডন 2022-এর জন্য নিবন্ধন করুন RedisDays লন্ডন 2022-এর জন্য নিবন্ধন করুন

রিয়েল-টাইম ন্যাচারাল ল্যাঙ্গুয়েজ প্রসেসিং (এনএলপি) ডেটা পাইপলাইন ডিজাইন এবং তৈরি করতে কী লাগে? এই ফায়ারসাইড চ্যাটে অংশ নিন এবং আমাদের স্পিকাররা কৃত্রিম বুদ্ধিমত্তা এবং মেশিন লার্নিং এর গভীরে ডুব দেওয়ার সাথে সাথে শুনুন।

নিবন্ধন করুন৷ RedisDays লন্ডনের জন্য


  1. REDIS (রিমোট ডিরেক্টরি সার্ভার) - Redis টিউটোরিয়াল

  2. 2022 সালে ম্যাকের জন্য সেরা 7 সেরা ফ্রি ডেটা রিকভারি টুল

  3. 2022 সালে উইন্ডোজের জন্য 11 সেরা ডেটা পুনরুদ্ধার সফ্টওয়্যার

  4. 16 ম্যাকের জন্য সেরা ডেটা পুনরুদ্ধার সফ্টওয়্যার 2022