কম্পিউটার

একটি নিখুঁত কফি কিকের জন্য 6টি পকেট-বান্ধব গ্যাজেট!

এক কাপ কফি দিয়ে শুরু হওয়া দিনের চেয়ে ভাল আর কিছুই নেই, তাই না? এটি আমাদের দিন শুরু করার জন্য নিখুঁত সূচনা দেয় যা সতেজ এবং উজ্জীবিত বোধ করে। তা ভোরবেলা হোক বা মধ্যরাতে, একটি সুস্বাদু গন্ধযুক্ত কাপ কফি যে কোনো সময় যেতে ভালো।

সুতরাং, যদি আপনার কফি পান করার ক্রিয়াকলাপ অভ্যাসের পরিবর্তে একটি আচারের মতো হয় তবে আমরা নিশ্চিত যে আপনি সত্যিই এই অভিজ্ঞতাটি নষ্ট করতে চান না। এই সত্যটি বিবেচনা করে আমরা আপনার কফির অভিজ্ঞতা বাড়াতে কিছু সাশ্রয়ী মূল্যের গ্যাজেট সংগ্রহ করেছি। (সেখানে সমস্ত কফিহোলিকদের ভালবাসার জন্য!)

আসুন আপনার কফি তৈরির অভিজ্ঞতাকে আরও মজাদার, অদ্ভুত এবং আনন্দদায়ক করে তুলি।

1. টেক টুলস স্মার্ট কফি মগ

একটি নিখুঁত কফি কিকের জন্য 6টি পকেট-বান্ধব গ্যাজেট!

হ্যাঁ, আমরা বুঝতে পারি সকালের ভিড় যখন আপনি সময়মতো আপনার কর্মস্থলে পৌঁছতে দেরি করেন। এই যুগে যেখানে সময় এত দ্রুত চলছে এবং এক কাপ কফি তৈরি করা কঠিন, একটি স্মার্ট তাত্ক্ষণিক কফি মগ পাওয়া কি দুর্দান্ত হবে না? আমাদের সকালের কফি যাতে মিস না হয় এবং সারাদিন ক্ষুধার্ত বোধ না করি সেজন্য আমাদের সম্ভবত এটিই প্রয়োজন। টেক টুলস স্মার্ট কফি মগ স্টেইনলেস স্টিল ফিনিশে তৈরি এবং একটি অন্তর্নির্মিত তাপমাত্রা নিয়ন্ত্রণ বৈশিষ্ট্য সমর্থন করে যা আপনার কফিকে 85 এবং 160 ডিগ্রি ফারেনহাইটের মধ্যে রাখবে। আপনার কফি পছন্দসই তাপমাত্রায় পৌঁছে গেলে গ্যাজেটটি একটি সতর্কতাও পপ আপ করে যাতে এটি অতিরিক্ত গরম না হয়৷

এটি এখানে পান

আশ্চর্যজনকভাবে শান্ত, তাই না? তাই শুধুমাত্র Amazon থেকে এই তাত্ক্ষণিক কফি মগটি কিনুন এবং দিনের নিখুঁত শুরুর জন্য এটি আপনার গাড়ির 12V সকেটে প্লাগ করুন৷

2. ইউএস কিচেন স্টেইনলেস স্টিল মিল্ক ফ্রদার

একটি নিখুঁত কফি কিকের জন্য 6টি পকেট-বান্ধব গ্যাজেট!

কফি সম্পর্কে কথা বলার সময়, ফ্রোড দুধের কথা উল্লেখ না করা কিছুটা অন্যায়, তাই না? সুতরাং, আপনি যদি সেই বারিস্তা স্টাইলের ফ্রোথিংয়ের বড় অনুরাগী হন তবে সেই আনন্দ পাওয়ার জন্য এখানে একটি সহজ বিকল্প রয়েছে। আপনি যদি নিখুঁত ফেনাযুক্ত দুধের সাথে আপনার কফি মিশ্রিত করার জন্য উন্মুখ হন তবে এই স্টেইনলেস স্টিল মিল্ক ফ্রদারটি খুব সহজেই কাজটি সম্পন্ন করতে পারে। আপনাকে সেই সুস্বাদু এসপ্রেসো স্টাইলের কফি দেওয়ার জন্য ডিভাইসের ছোট হুইশ হেড 12,000 RPM গতিতে ঘুরছে৷

এটি এখানে পান

3. মিনিপ্রেসো জিআর এসপ্রেসো মেকার

একটি নিখুঁত কফি কিকের জন্য 6টি পকেট-বান্ধব গ্যাজেট!

আপনি কি এসপ্রেসো কফির বড় ভক্ত? যদি হ্যাঁ হয়, তাহলে MiniPresso GR Espresso Maker দিনের যে কোনো সময়ে আপনাকে সেই নিখুঁত কাপ কফি দেওয়ার জন্য বাজেটের মধ্যে পড়ে। এবং বিশেষত যদি আপনি ভ্রমণ করেন তবে আপনি হাইকিং এ নদীর তীরের দৃশ্য উপভোগ করার সময় নিখুঁত কফিতে চুমুক দেওয়ার জন্য এই পোর্টেবল গ্যাজেটটি আপনার হ্যান্ডব্যাগে বা ব্রিফকেসে বহন করতে পারেন। শুধু গ্রাউন্ড কফি যোগ করুন এবং গরম জল সরবরাহ করুন এবং গ্যাজেটটি যেতে ভাল! আপনাকে আর সংকুচিত বায়ু বা চাপের মাত্রা নিয়ে চিন্তা করতে হবে না।

এটি এখানে পান

4. ফেয়ারট্রি কফি শেকার

একটি নিখুঁত কফি কিকের জন্য 6টি পকেট-বান্ধব গ্যাজেট!

সমস্ত গ্যাজেট তাপমাত্রা নিয়ন্ত্রণ এবং এলইডি লাইটের সাথে আসে না, চলুন! কখনও কখনও মজা করাই গুরুত্বপূর্ণ। শুরু করতে শুধুমাত্র গুঁড়া কফি, দারুচিনি বা কোকো সিফটারে রাখুন এবং কফি পাউডারের সেই নিখুঁত সুবাস পেতে আপনার কফি মগের উপর ডিভাইসটি ঝাঁকান। আরও মজার জন্য আপনি একটি স্টেনসিল রাখতে পারেন যাতে আপনার দিন শুরু করার জন্য সেই নিখুঁত কফি আর্ট পেতে পারেন!

এটি এখানে পান

5. সাইকেল হ্যান্ডেলবার কাপ

একটি নিখুঁত কফি কিকের জন্য 6টি পকেট-বান্ধব গ্যাজেট!

আপনি যদি কঠিন সাইকেল প্রেমিক হন যারা একটি সুস্বাদু কফি মগ দিয়ে তাদের সাইকেল চালানোর অভিজ্ঞতাকে লালন করতে ভালোবাসেন তাহলে আপনার যা দরকার তা হল। বুকম্যানের স্টেইনলেস স্টীল সাইকেলের হ্যান্ডেলবার কাপ আপনার কফিকে ঠেলাঠেলি বা ঝরে পড়া থেকে বিরত রাখতে পারে যখন আপনি আপনার কাজে যাত্রা উপভোগ করেন। এটি সুপার পোর্টেবল এবং যেকোন সাইকেলের হ্যান্ডেলের সাথে সংযুক্ত করা যেতে পারে যাতে আপনি যাতায়াতের সময় আপনার কফিতে চুমুক দিতে পারেন।

এটি এখানে পান

6. আপস্টাইল স্টেইনলেস স্টীল থার্মোস (10$)

একটি নিখুঁত কফি কিকের জন্য 6টি পকেট-বান্ধব গ্যাজেট!

যদি আপনার বেশিরভাগ সময় বাইরে ব্যয় করা হয় তবে একটি থার্মোতে বিনিয়োগ করা এমন সিদ্ধান্ত যা আপনি কখনই অনুশোচনা করবেন না। এই স্টেইনলেস স্টীল ট্র্যাভেল মগ আপনার কফিকে উষ্ণ বা ঠান্ডা রাখতে পারে ঠিক যেমন আপনি চান! এর ভ্যাকুয়াম স্টিল প্রযুক্তি এবং ডবল প্রাচীর নির্মাণের জন্য ধন্যবাদ যা আপনার কফিকে 24 ঘন্টা ধরে রাখার মতোই রাখে।

এটি এখানে পান

তাই কফিহোলিকদের জন্য আমাদের যা ছিল তা এখানে। আশা করি আপনি এই আশ্চর্যজনক জিনিসপত্র পছন্দ করেছেন যা আপনার কফি তৈরির অভিজ্ঞতাকে আরও আনন্দদায়ক করে তুলতে পারে! এই ধরনের আরও আপডেটের জন্য এই স্থানটি দেখুন।

একটি নিখুঁত কফি কিকের জন্য 6টি পকেট-বান্ধব গ্যাজেট!


  1. পেশাদার ফটোগ্রাফারদের জন্য 20 গ্যাজেট- পার্ট 2

  2. পেশাদার ফটোগ্রাফারদের জন্য 20টি গ্যাজেট- পার্ট 1

  3. এই ক্রিসমাস $100 এর নিচে গ্যাজেটস কেনার জন্য

  4. একটি নিখুঁত কফি কিকের জন্য 6টি পকেট-বান্ধব গ্যাজেট!