কম্পিউটার

বাবা দিবসে বাবাকে পেতে 5টি গ্যাজেট

বাবা দিবসে বাবাকে পেতে 5টি গ্যাজেট

বাবা দিবস ঠিক কোণে, এবং আপনার বাবাকে সম্ভাব্য সেরা প্রযুক্তি উপহার দেওয়ার সময় এসেছে। সে ইতিমধ্যেই একজন গ্যাজেট প্রেমী হোক বা তার প্রথম গ্যাজেট উপভোগ করার জন্য অপেক্ষা করুক, বাবা এমন একটি ডিভাইস পাওয়ার যোগ্য যা তাকে তার জীবনকে আরও ভালোভাবে সংগঠিত করতে সাহায্য করবে৷ আপনি বাবার কাছে একটি ট্যাবলেট, একটি স্মার্টফোন, হেডফোন এবং এমনকি একটি ড্রোনও পেতে পারেন৷

সেখানে অনেকগুলি বিকল্পের সাথে এটি সেই অন্তহীন বিকল্পগুলির মধ্য দিয়ে খুঁজতে একটি সত্যিকারের মাথাব্যথা হতে পারে। এটি সময়সাপেক্ষও হতে পারে। এখানে কিছু গ্যাজেট রয়েছে যা বাবা অবশ্যই পছন্দ করবেন।

1. Samsung Galaxy S8

বাবা দিবসে বাবাকে পেতে 5টি গ্যাজেট

বাবাকে বাজারে সেরা স্মার্টফোনগুলির একটি পান; তাকে $729-এ Samsung Galaxy S8 কিনুন। S7 এর বিপরীতে, S8 এর 5.8-ইঞ্চি বাঁকা ডিসপ্লে সহ আরও অল-স্ক্রিন লুক রয়েছে। ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারটি এখন পিছনে রয়েছে এবং আপনি খুব কমই বেজেলগুলি দেখতে পাচ্ছেন৷

এছাড়াও এটি 1440 x 2960 QHD এর একটি ভাল রেজোলিউশন, 5:9 এর একটি অনুপাতের বৈশিষ্ট্যও রয়েছে৷ এছাড়াও আপনি HDR কন্টেন্ট, 4GB RAM, 2.35GHz এ ক্লক করা একটি অক্টা-কোর চিপসেট, একটি 8MP ফ্রন্ট-ফেসিং ক্যামেরা, একটি 12MP রিয়ার-ফেসিং ক্যামেরা, একটি 3,000Ah ব্যাটারি এবং জল/ধুলো প্রতিরোধী এর জন্যও সমর্থন পাবেন বুট আপনি যখন ব্যাটারি-সাশ্রয়ী বৈশিষ্ট্যগুলি ব্যবহার করেন তখন Galaxy S8ও দেড় দিনের মাইলফলক ছুঁতে পারে৷

2. Bose QuietComfort 35 হেডফোন

বাবা দিবসে বাবাকে পেতে 5টি গ্যাজেট

বাবা কি গান শুনতে পছন্দ করেন? যদি তাই হয়, Bose QuietComfort 35 ওয়্যারলেস হেডফোন একটি চমৎকার পছন্দ। আপনি তারযুক্ত সংযোগ সহ বা ছাড়া হেডফোনগুলি ব্যবহার করতে পারেন এবং সেগুলি দেখতেও দুর্দান্ত।

তারা একটি ওয়্যারলেস ব্লুটুথ সংযোগকে সেরা সক্রিয়-শব্দ-বাতিল প্রযুক্তির সাথে মিশ্রিত করে। এটির ফোল্ড-আপ ডিজাইন কল রিসিভ করার জন্য ব্যবহার করার পরে সহজে পুট-অ্যাওয়ে করতে সাহায্য করবে এবং ডিজিটাল ইকুয়ালাইজিং সিস্টেম যেকোনো স্তরে শব্দের ভারসাম্য বজায় রাখে।

হেডফোন 20-ঘন্টা ব্যবহারের জন্য ভাল, এবং শুধুমাত্র 15-মিনিট চার্জে, আপনি 2.5 ঘন্টা ব্যবহার করতে পারেন। হেডফোন $349.95 এ বিক্রি হয়।

3. Fitbit Flex 2

বাবা দিবসে বাবাকে পেতে 5টি গ্যাজেট

বাবা যদি বলতে থাকেন যে তিনি যথেষ্ট ব্যায়াম করছেন যখন আপনি জানেন যে তিনি সত্যিই নন, তাহলে Fitbit Flex 2 এর মাধ্যমে প্রমাণ পান। $60-এর জন্য আপনি দূরত্বের ধাপ, সক্রিয় মিনিট, এবং ক্যালোরি পোড়ানোর ট্র্যাক করেন এবং এটি অতি পাতলা।

এটা সাঁতার নিতে; ঝরনা এবং পুল এটি পরেন. কোন পরিমাণ জল Fitbit ক্ষতি করবে না. ফিটবিটের স্মার্টট্র্যাকিং বৈশিষ্ট্যের জন্য ধন্যবাদ এটি স্বয়ংক্রিয়ভাবে নির্দিষ্ট কিছু ওয়ার্কআউট চিনতে পারে এবং সেগুলিকে ডিভাইসের অ্যাপে সংরক্ষণ করে৷

এছাড়াও আপনি একটি স্বতন্ত্র কম্পন প্যাটার্ন এবং রঙ-কোডেড LED লাইট সহ পাঠ্য এবং কল বিজ্ঞপ্তি পেতে পারেন। Fitbit বাবা কতটা ঘুমিয়েছেন তার ট্র্যাক রাখতে পারে এবং দেখতে পারে যে তিনি পর্যাপ্ত ঘুম পাচ্ছেন কি না।

4. আইপ্যাড প্রো

বাবা দিবসে বাবাকে পেতে 5টি গ্যাজেট

কারণ বাবা এটা মূল্যবান, সরল এবং সরল। iPad Pro ($745) যথাক্রমে একটি 12.9- বা 9.7-ইঞ্চি ডিসপ্লে এবং একটি 2048 x 1536 বা 2732 x 2048 রেজোলিউশনের মতো বৈশিষ্ট্যগুলি অফার করে৷ A9X 64-বিট চিপ সহ 10-ঘন্টা ব্যাটারি লাইফ সহ iPad Pro-এর জন্য "ধীর" শব্দটি বিদ্যমান নেই৷

iPad Pro এর রেটিনা ডিসপ্লেতে 4K ভিডিও অফার করে এবং iPad Air 2 এর তুলনায় গ্রাফিক্সের কার্যক্ষমতা দ্বিগুণ করে। iPad এর পেন্সিল দিয়ে মাস্টারপিস তৈরি করুন এবং সংবেদনশীল এবং পিক্সেল-নিখুঁত নির্ভুলতা উপভোগ করুন।

আরেকটি দুর্দান্ত বৈশিষ্ট্য হল এর 12Mp iSight এবং 5MP FaceTime HD ক্যামেরা। 12.9-ইঞ্চি iPad Pro একটি 8MP iSight ক্যামেরা এবং একটি 1.2MP ফেসটাইম ক্যামেরা সহ আসে। আপনি WiFi, 4G LTE, এবং টাচ আইডি-তেও গণনা করতে পারেন৷

5. Syma X8HG 8.0 MP ক্যামেরা ড্রোন

বাবা দিবসে বাবাকে পেতে 5টি গ্যাজেট

যদি বাবাও ড্রোনের মধ্যে থাকেন, আপনি Syma X8HG 8.0 MP ড্রোনের সাথে ভুল করতে পারবেন না। বিশ্বকে এর দুই-গতি মোড এবং হেডলেস মোড দিয়ে সম্পূর্ণ ভিন্ন কোণ থেকে দেখুন। এই শেষ বৈশিষ্ট্যটি সামনের দিকটিকে রিমোট কন্ট্রোলারের মতো করে তোলে।

Syma ড্রোন আপনাকে স্থির ফ্লাইট সিস্টেমের জন্য অস্পষ্ট-মুক্ত ছবি দেবে। এটি সর্বশেষ 6-অক্ষের গাইরো ফ্লাইট কন্ট্রোল সিস্টেম, 70-মিটার নিয়ন্ত্রণ দূরত্ব এবং 2.4G ফ্রিকোয়েন্সি সহ আসে। এটি আপনাকে শুধুমাত্র $120 ফেরত দেবে।

উপসংহার

নিদ্রাহীন রাত, ক্ষোভ আর কি কে জানে। বাবা সারা বছর ধরে অনেক কিছু সহ্য করেছেন, এবং তিনি সম্ভাব্য সেরা উপহার পাওয়ার যোগ্য। আপনি বাজি ধরতে পারেন যে তিনি উপরে তালিকাভুক্ত যেকোনো বিকল্প পছন্দ করবেন এবং তাকে বেশ কিছু সময়ের জন্য ব্যস্ত রাখতে কিছু থাকবে। বাবা দিবসে আপনি আপনার বাবাকে কী প্রযুক্তি উপহার পাবেন? মন্তব্যে আপনার চিন্তা শেয়ার করুন.


  1. পেশাদারদের জন্য স্মার্ট গ্যাজেট

  2. একটি নিখুঁত কফি কিকের জন্য 6টি পকেট-বান্ধব গ্যাজেট!

  3. তার জন্য ভ্যালেন্টাইন্স ডে টেক গিফট গাইড

  4. ভ্যালেন্টাইন ডে স্পেশাল:যখন টেক আপনার "কেবল ভ্যালেন্টাইন" (কঠোরভাবে অবিবাহিতদের জন্য)