কম্পিউটার

এই ক্রিসমাস $100 এর নিচে গ্যাজেটস কেনার জন্য

ক্রিসমাস কোণার কাছাকাছি এবং তাই পরিবারের মিলন হয়. আমরা বুঝতে পারি যে আপনাদের মধ্যে কেউ কেউ নিশ্চয়ই এত ব্যস্ত ছিলেন যে উপহারের জন্য কেনাকাটা করতে বেরিয়েছেন এবং এই মুহূর্তে, সময় খুব মূল্যবান কারণ খুব কমই দিন বাকি!

আপনার সময় এবং সম্পদ বাঁচাতে আমরা এই ক্রিসমাসে উপহার দেওয়ার জন্য $100-এর নিচে সেরা গ্যাজেটগুলি বেছে নিয়েছি। এবং ভাল! আপনি যদি কিছু পছন্দ করেন তবে আপনি নিজেকে এর মধ্যে একটি উপহার দিতে পারেন।

Amazon Echo

এই ক্রিসমাস $100 এর নিচে গ্যাজেটস কেনার জন্য

আমাজন ইকো টক অফ দ্য টাউন। তাছাড়া, All-New Echo (2nd Generation) এর চেয়ে আকর্ষণীয় আর কিছু নেই। এটি এমন উপহার যা সমস্ত বয়সের দ্বারা ব্যবহার করা যেতে পারে এবং পছন্দ করতে পারে। এটি একটি দরকারী গ্যাজেট যা আপনার আঙুলের ডগায় আপনার ক্যালেন্ডার, আবহাওয়া, ট্র্যাফিক, খেলার স্কোর এবং আরও অনেক কিছু পরীক্ষা করতে সঙ্গীত বাজানোর জন্য, স্মার্ট হোম ডিভাইসগুলিকে নিয়ন্ত্রণ করতে, কল, অ্যালার্ম, টাইমার সেট আপ করতে আপনাকে দ্রুত আলেক্সার সাথে সংযোগ করতে দেয়৷ আসলে, আপনি একটি উবারের অনুরোধ করতে পারেন এবং এটির সাথে একটি পিজ্জা অর্ডার করতে পারেন, এটি কি দুর্দান্ত নয়? এটি যেকোন প্রযুক্তি-বুদ্ধিমান বন্ধু বা পরিবারের সদস্যদের জন্য একটি স্মার্ট পছন্দ।

এটি এখানে পান

এছাড়াও পড়ুন: এই ক্রিসমাসে সেরা টেক উপহার

ওয়্যারলেস হেডফোন

এই ক্রিসমাস $100 এর নিচে গ্যাজেটস কেনার জন্য

আপনি যখন উপযুক্ত উপহার খুঁজছেন তখন স্কালক্যান্ডির হেশ 2 ওয়্যারলেস হেডফোন ভুল হতে পারে না। পরবর্তী স্তরে শোনার অভিজ্ঞতা দিতে এটি 15 ঘন্টা পর্যন্ত দীর্ঘ সঙ্গীতের ব্যাটারি লাইফ সহ আসে৷ সর্বোপরি, এটি নরম সিন্থেটিক চামড়ার ইয়ার কুশনের সাথে আসে যা সারাদিন কানে আরাম দেয়। আপনার দীর্ঘতম প্লেলিস্টের সাথে যাতায়াতের সময় এটি দৈনন্দিন জীবনের জন্য উপযুক্ত। সর্বোপরি, এটি মাত্র $49.99-এ উপলব্ধ, প্রকৃতপক্ষে এটি একটি নিখুঁত ক্রিসমাস উপহার৷

এটি এখানে পান

পোর্টেবল ওয়াটারপ্রুফ ব্লুটুথ স্পিকার

এই ক্রিসমাস $100 এর নিচে গ্যাজেটস কেনার জন্য

এটি একটি আশ্চর্যজনক উপহার যা প্রায় সবাই তাদের দৈনন্দিন জীবনে ব্যবহার করতে চায়। আপনি আপনার উদ্বেগ এবং চাপ থেকে মুক্তি দিতে ঝরনার মধ্যে একটি পোর্টেবল ওয়াটারপ্রুফ ব্লুটুথ স্পিকার দিয়ে গান শুনতে পারেন। যেহেতু এই পোর্টেবল স্পিকারটি 100 ফুট (30M) দূরে বাজতে থাকে, আপনি ছোট পার্টি এবং পারিবারিক সমাবেশে আপনার প্রিয় ট্র্যাকে নাচতে এটি ব্যবহার করতে পারেন। এটি একটি চার্জে 10 ঘন্টা পর্যন্ত আপনার প্লেলিস্ট চালাতে থাকে যাতে আপনি অবশ্যই এটিকে আপনার শপিং ব্যাগে যোগ করতে পারেন।

এটি এখানে পান

Google Daydream View VR হেডসেট

এই ক্রিসমাস $100 এর নিচে গ্যাজেটস কেনার জন্য

Google Daydream View হল একটি ভার্চুয়াল রিয়েলিটি হেডসেট যা শুধু বিশ্বকে দেখে না বরং আমাদেরকে এটির অভিজ্ঞতা নিতে দেয়৷ এটি আরেকটি উন্নত প্রযুক্তি যা দিন দিন উন্নতি করছে। এটি একটি উচ্চ-মানের ডিভাইস যা আপনাকে সম্পূর্ণ 360-ডিগ্রি প্যানোরামিক দৃশ্যে যেকোনো খেলাধুলা এবং কনসার্টের অভিজ্ঞতা নিতে দেয়। এটি স্মার্ট, সাশ্রয়ী মূল্যের এবং সেরা ক্রিসমাস উপহার যা কিশোর বাচ্চাদের মধ্যে বেশ জনপ্রিয়৷

এটি এখানে পান

এছাড়াও পড়ুন:Google সান্তা ট্র্যাকারের সাথে এই ক্রিসমাসে আরও মজা যোগ করুন

ফিটনেস এবং স্লিপ ট্র্যাকার

এই ক্রিসমাস $100 এর নিচে গ্যাজেটস কেনার জন্য

আজকাল, আমাদের বেশিরভাগই ফিটনেস এবং ঘুমের সময় নিয়ে উদ্বিগ্ন। সুতরাং, ফিটনেস এবং স্লিপ ট্র্যাকার নির্বাচন করা ছাড়া বড়দিনের জন্য নির্বাচন করার আর কিছু নেই। এটি একটি স্মার্ট ডিভাইস যা আপনার পদচিহ্ন, ক্যালোরি এবং ঘুমের সময় ট্র্যাক করতে পারে। তাছাড়া, এটি টেক্সট বিজ্ঞপ্তি এবং কলের জন্য সতর্কতার সাথে ভাইব্রেট করে। যেহেতু এটি একটি সুইম প্রুফ গ্যাজেট আপনার হাত থেকে কোনো কিছুর জন্য খুলে নেওয়ার দরকার নেই। অবশ্যই, এটিকে ক্রিসমাস উপহার হিসাবে বিবেচনা করা যেতে পারে যা $80 এর নিচে আসে।

এটি এখানে পান

ওয়্যারলেস চার্জিং প্যাড

এই ক্রিসমাস $100 এর নিচে গ্যাজেটস কেনার জন্য

একটি ওয়্যারলেস চার্জিং প্যাড শুধুমাত্র আপনার ফোনকে সহজে চার্জ করে না বরং আপনার টেবিলের চেহারাও বাড়িয়ে দেয়। এই চার্জারটি Apple-এর সহযোগিতায় ডিজাইন করা হয়েছে এবং আপনার iPhone 8, iPhone 8 Plus এবং iPhone X ফোনের জন্য দ্রুত চার্জ হয়ে যায়৷ বেলকিন হিসাবে, ওয়্যারলেস চার্জিং প্যাড হল আরেকটি উপহার যা $100 এর নিচে আসে, আপনি এটি আপনার সেরা বন্ধুকে অবাক করে দিতে পারেন৷

এটি এখানে পান

এছাড়াও পড়ুন:এই ক্রিসমাস এবং নতুন বছরের সেরা ছুটির পরিকল্পনা করার জন্য মোবাইল অ্যাপস

ইনস্ট্যান্ট পট

এই ক্রিসমাস $100 এর নিচে গ্যাজেটস কেনার জন্য

ইনস্ট্যান্ট পট একটি বহু-ব্যবহারের প্রোগ্রামেবল প্রেসার কুকার যা উন্নত প্রযুক্তি ব্যবহার করে তৈরি করা হয়েছে। প্রতিবার আপনার পছন্দসই ফলাফল পেতে তাপমাত্রা নিরীক্ষণ করা, গরম করার তীব্রতা এবং সময়কাল সামঞ্জস্য করা দরকারী। এটি একটি গ্যাজেট উপহার দেওয়ার সেরা সেরা পছন্দগুলির মধ্যে একটি যা আপনার মা এবং নানীও কোনও ঝামেলা ছাড়াই ব্যবহার করতে পারেন৷ এটি 14টি স্মার্ট প্রোগ্রামের সাথে আসে এবং আপনাকে স্যুপ, মাংস, ভাত এবং আরও অনেক কিছু প্রস্তুত করার জন্য তাত্ক্ষণিক পাত্র ব্যবহার করতে দেয়৷

এটি এখানে পান

যেহেতু, বড়দিন হল বড় ব্র্যান্ডের কাছ থেকে ভারী ছাড় পাওয়ার সময়, তাই বন্ধুবান্ধব এবং পরিবারের জন্য উপহার কেনার এবং তাদের প্রতি আপনার ভালবাসা জানানোর জন্য এটি উপযুক্ত সময়। সুতরাং, আমরা আশা করি আপনি উপরের তালিকায় আপনার কাছের এবং প্রিয়জনকে অবাক করার মতো কিছু খুঁজে পাবেন।

শুভ বড়দিন!


  1. এই ক্রিসমাস $100 এর নিচে গ্যাজেটস কেনার জন্য

  2. একটি নিখুঁত কফি কিকের জন্য 6টি পকেট-বান্ধব গ্যাজেট!

  3. এই ক্রিসমাস এড়ানোর জিনিস

  4. বড়দিনের জন্য জনপ্রিয় প্রযুক্তিগত উপহারের দুর্দান্ত বিকল্প