কম্পিউটার

অবাঞ্ছিত ছবি লুকিয়ে জিমেইলকে আরও কীভাবে ডিক্লাটার করা যায়

Gmail ডিফল্টরূপে আপনার ইমেলে ছবি প্রদর্শন করে। আপনি যদি এই ছবিগুলিকে বিভ্রান্তিকর মনে করেন, মোবাইল ডেটা সংরক্ষণ করতে চান বা আপনার ধীর গতির ইন্টারনেট সংযোগকে কিছুটা স্বস্তি দিতে চান, আপনি সেগুলি লুকিয়ে রাখতে পারেন এবং শুধুমাত্র যখন আপনার প্রয়োজন হয় তখনই সেগুলি প্রদর্শন করতে পারেন৷

অবাঞ্ছিত ছবি লুকিয়ে জিমেইলকে আরও কীভাবে ডিক্লাটার করা যায়

1. কেস বাই কেস ভিত্তিতে ছবিগুলি প্রদর্শন করুন৷

এটি করা বেশ সহজ। আপনি সেটিংস> সাধারণ এ যান৷ , বাহ্যিক ছবি প্রদর্শনের আগে জিজ্ঞাসা করুন এর পাশে রেডিও বোতামটি চেক করুন৷ ছবিগুলিতে:৷ বিভাগ, এবং পরিবর্তনগুলি সংরক্ষণ করুন টিপুন . এটি একটি নীচে চিত্র প্রদর্শন করে প্রতিটি ইমেলে লিঙ্ক, আপনাকে নির্বাচিত ইমেলের জন্য ছবি দেখানোর বিকল্প দেয়।

অবাঞ্ছিত ছবি লুকিয়ে জিমেইলকে আরও কীভাবে ডিক্লাটার করা যায়

২. সমস্ত-এ ছবি প্রদর্শন করুন একটি নির্দিষ্ট প্রেরকের থেকে ইমেল৷

নীচের ছবিগুলি প্রদর্শন করুন এর ঠিক পাশে আমরা উপরে লিঙ্কটি দেখেছি, আপনি অন্য একটি খুঁজে পাবেন যা সর্বদা এর থেকে চিত্রগুলি প্রদর্শন করে . এটি আপনাকে সেই প্রেরকের কাছ থেকে প্রাপ্ত প্রতিটি ইমেলে স্বয়ংক্রিয়ভাবে ছবি প্রদর্শন করতে দেয়৷

3. নির্দিষ্ট প্রেরকদের থেকে ছবিগুলি পুনরায় লুকান৷

ধরা যাক যে আপনি সর্বদা এর থেকে ছবি প্রদর্শন করুন ব্যবহার করেছেন৷ একটি নির্দিষ্ট ইমেল ঠিকানা থেকে স্বয়ংক্রিয়ভাবে চিত্র প্রদর্শনের জন্য আমরা উপরে আলোচনা করেছি এমন বিকল্প। কিন্তু এখন আপনি আর সেভাবে কাজ করবেন না। আপনি কিভাবে ফিরে যাবেন?

অবাঞ্ছিত ছবি লুকিয়ে জিমেইলকে আরও কীভাবে ডিক্লাটার করা যায়

এটা বেশ সহজ. সেই প্রেরকের যেকোন ইমেল খুলুন, আপনার ইমেল ঠিকানার পাশের ছোট নিচের তীরটিতে ক্লিক করুন এবং প্রদর্শিত পপআপে এখন থেকে প্রদর্শন করবেন না-এ ক্লিক করুন লিঙ্ক।

নিউজলেটার এবং ফরোয়ার্ড করা ইমেলে ছবি লুকানো আপনার ইনবক্সে ভিজ্যুয়াল বিশৃঙ্খলা কমানোর একটি কার্যকর উপায়। এটি একটি শট দিন!

আপনি কি আপনার ইমেলগুলিতে ছবিগুলি প্রদর্শন করার আগে আপনাকে জিজ্ঞাসা করার জন্য Gmail সেট করেছেন? অথবা আপনি কি এটি একটি অপ্রয়োজনীয় পদক্ষেপ বলে মনে করেন?


  1. কিভাবে জিমেইল ইমেইল আনআর্কাইভ করবেন?

  2. কিভাবে Gmail এ আর্কাইভ করা ইমেল খুঁজে পাবেন?

  3. কিভাবে Gmail এ একটি ইমেল পাঠানোর সময়সূচী করবেন?

  4. কীভাবে Gmail এ পরিচিতিগুলির একটি গ্রুপ তৈরি করবেন