কম্পিউটার

COVID-19:অ্যাপল কার্ড হোল্ডারদের এই এপ্রিল মাসে মাসিক পেমেন্ট বিলম্বিত করার অনুমতি দেয়

COVID-19-এর মধ্যে, অ্যাপল অন্যান্য অনেক ক্রেডিট কার্ড কোম্পানির মতো তাদের গ্রাহকদের এই এপ্রিলেও মাসিক পেমেন্ট বিলম্বিত করার অনুমতি দেয়। গত মাসে, অ্যাপল তার গ্রাহকদের তাদের মার্চ পেমেন্ট এড়িয়ে যাওয়ার অনুমতি দিয়েছে, কোনো সুদ ছাড়াই। এটি বেশ স্বস্তিদায়ক তথ্য কারণ অনেক দেশ লকডাউনের অধীনে রয়েছে এবং ব্যবসা সর্বকালের সর্বনিম্ন পর্যায়ে রয়েছে, অনেক লোক তাদের দৈনন্দিন চাহিদা পূরণ করতে অক্ষম।

অ্যাপলের এই তথ্য অ্যাপল কার্ড হোল্ডারদের পেনাল্টি চার্জ ছাড়াই মাসিক পেমেন্ট এড়িয়ে যেতে দিচ্ছে, বুধবার অ্যাপল এবং গোল্ডম্যান শ্যাক্সের পাঠানো একটি ইমেলে বলা হয়েছে।

ইমেলটি ঠিক কী বলে?

COVID-19:অ্যাপল কার্ড হোল্ডারদের এই এপ্রিল মাসে মাসিক পেমেন্ট বিলম্বিত করার অনুমতি দেয়

ইমেলটিতে বলা হয়েছে, “আমরা বুঝতে পারি যে দ্রুত-বিকশিত COVID-19 পরিস্থিতি প্রত্যেকের জন্য অনন্য চ্যালেঞ্জ তৈরি করে এবং কিছু গ্রাহকদের তাদের মাসিক অর্থপ্রদান করতে অসুবিধা হতে পারে। অ্যাপল কার্ড আপনাকে একটি স্বাস্থ্যকর আর্থিক জীবনযাপনে সহায়তা করতে প্রতিশ্রুতিবদ্ধ।”

ইমেলটিতে আরও উল্লেখ করা হয়েছে যে একটি "গ্রাহক সহায়তা প্রোগ্রাম" রয়েছে এবং গ্রাহকদের অবশ্যই এপ্রিলের জন্য অর্থপ্রদান স্থগিত করতে প্রোগ্রামে নিবন্ধন করতে হবে, যদি তারা মার্চ মাসে এর জন্য নথিভুক্ত করে থাকে।

অ্যাপল গত বছর অ্যাপল কার্ড চালু করেছে, এটি iOS ব্যবহারকারীদের জন্য ডিজাইন করা হয়েছে, কোন ফি নেই এবং প্রতিদিন নগদ-ব্যাক পুরস্কারের সাথে আসে। তাছাড়া, এটি অ্যাপল পে এর সাথে কাজ করে। এটি আইফোনের জন্য দায়ী কোম্পানির ট্যাগের বাইরে প্রবেশ এবং প্রসারিত করার এবং গ্রাহকদের কাছে পৌঁছানোর এবং মাসিক অর্থপ্রদান থেকে পুনরাবৃত্ত অর্থ উপার্জন করার জন্য অ্যাপলের পদক্ষেপ বলে মনে হচ্ছে।

কাস্টমার অ্যাসিস্টেন্স প্রোগ্রামের জন্য কীভাবে আবেদন করবেন?

গ্রাহক সহায়তা প্রোগ্রামে নথিভুক্ত করতে, ব্যবহারকারীদের অবশ্যই একটি একক পদক্ষেপ অনুসরণ করতে হবে। তাদের আইফোনে তাদের Wallet অ্যাপটি খুলুন এবং প্রতিনিধিকে সমর্থন করার জন্য একটি বার্তা পাঠান, গ্রাহক সহায়তা প্রোগ্রামে নথিভুক্ত হওয়ার অনুরোধ জানিয়ে৷

করোনাভাইরাস প্রাদুর্ভাবের পর থেকে, অ্যাপল এবং অন্যান্য শিল্প জায়ান্টরা ভোক্তাদের পরিস্থিতি সহজ করার জন্য প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। যেহেতু আমরা COVID-19 ধীর হওয়ার কোনও লক্ষণ দেখি না, অ্যাপল ব্যবহারকারীদের মে মাসের জন্য অর্থপ্রদান পিছিয়ে দেওয়ার অনুমতি দিতে পারে।

এই বিষয়ে আরো আপডেটের জন্য, এই স্থান দেখুন!

আপনি এগুলি পড়তে চাইতে পারেন: 

iMessage অ্যাপল পে ক্যাশ পায়:iOS 11 এ টাকা পাঠান এবং পান

কিভাবে iMessage

দিয়ে Apple Pay ক্যাশ ব্যবহার করে পেমেন্ট ট্রান্সফার করবেন
  1. কীভাবে অ্যাপল আইডি থেকে ক্রেডিট কার্ড সরাতে হয়

  2. অ্যাপল পে-তে একটি কার্ড যোগ করতে পারছেন না? ঠিক করার ৮টি উপায়

  3. একটি Apple ক্রেডিট কার্ড পর্যালোচনা:এটি কি একটি ভাল চুক্তি?

  4. অ্যাপল থেকে এই বছর নতুন কি?