কম্পিউটার

অ্যাপল ডিভাইসগুলি এই বছর একটি আপগ্রেড সহ আসে

অ্যাপল ডিভাইসগুলি এই বছর স্বতন্ত্র বৈশিষ্ট্যগুলির সাথে আসছে বলে জানা গেছে। একজন বিশ্বস্ত অ্যাপল গবেষক মিং-চি কুওর মতে, অ্যাপল দ্বিপাক্ষিক চার্জিং এবং আপগ্রেড করা ফেস আইডি, নতুন 16-ইঞ্চি ম্যাকবুক প্রো এবং একটি 31-ইঞ্চি 6K মনিটর সহ iPhones প্রকাশ করতে চলেছে৷ এটা নয়, আরো আছে!

আইফোনে কী পরিবর্তন প্রত্যাশিত হতে পারে?

Kuo-এর মতে, 2019 সালে আসা iPhone মডেলগুলির স্ক্রীনের আকার iPhone XR এবং iPhone XS-এর মতোই হবে, অর্থাৎ 6.5 ইঞ্চি, 5.8 ইঞ্চি এবং 6.1 ইঞ্চি। এছাড়াও, সমস্ত মডেল লাইটনিং কানেক্টিভিটির সাথে আসবে।

এর পাশাপাশি, আইফোনে ফ্রস্টেড গ্লাস কেসিং, আল্ট্রা-ওয়াইডব্যান্ড ইনডোর পজিশনিং এবং নেভিগেশন কানেক্টিভিটি, উচ্চ ক্ষমতাসম্পন্ন ফ্লাড ইলুমিনেটর সহ উন্নত ফেস আইডি, ট্রিপল ক্যামেরা ডিজাইন, বৃহত্তর ব্যাটারি সহ অন্যান্য ডিভাইস চার্জ করার জন্য দ্বিপাক্ষিক ওয়্যারলেস চার্জিং সহ আসবে। .

তা সত্ত্বেও, Kou-এর রিপোর্ট স্পেসিফিকেশন মডেল অনুযায়ী স্পষ্ট করে না

আইপ্যাড এবং ম্যাকবুক প্রো এর সংযোজন কি?

আইপ্যাডে উন্নত প্রসেসর সহ নতুন আইপ্যাড প্রো মডেল থাকবে। 9.7-ইঞ্চি আইপ্যাড এখন 10.2-ইঞ্চি হবে, যা বেজেলের আকার হ্রাস করে। এছাড়াও, আইপ্যাড মিনির একটি নতুন মডেলের একটি উন্নত প্রসেসর রয়েছে বলে জানা গেছে৷

Kou-এর রিপোর্ট অনুসারে, MacBook Pro 16-ইঞ্চি বা 16.5 ইঞ্চি স্ক্রীন সহ একটি নতুন ডিজাইনের সাথে বেরিয়ে আসবে। এছাড়াও, ডিসপ্লে বাজারে ফিরে আসার জন্য অ্যাপল 31.6-ইঞ্চি 6k3k মনিটর প্রকাশ করবে। মনিটরের একটি ব্যাকলাইট ডিজাইন থাকবে যা মিনি এলইডির মতো হবে এটি "অসামান্য ছবির গুণমান।"

এছাড়াও, ম্যাক প্রো "উপকরণ আপগ্রেড করা সহজ সহ আসতে পারে৷ ” 2019 সালে। 13-ইঞ্চি স্ক্রীন সহ একটি MacBook Pro 32GB RAM এর বিকল্প সহ আসতে পারে। এখন পর্যন্ত, MacBook Pro শুধুমাত্র 16GB  RAM পর্যন্ত আপগ্রেড করা যাবে এবং 15 ইঞ্চি 32 GB-এর সাথে সামঞ্জস্যপূর্ণ।

এয়ারপড, অ্যাপল ওয়াচ এবং আইপড টাচ সম্পর্কে কী?

AirPods 2 ওয়্যারলেস চার্জিং বৈশিষ্ট্য এবং উন্নত ব্লুটুথ সংযোগ সহ আসবে। এছাড়াও, 2019 সালের প্রথম ছয় মাসে AirPower পাঠানো হবে। দ্বিপাক্ষিক ওয়্যারলেস চার্জিং সমর্থনকারী iPhones সহ, ​​আপনি অন্যান্য ডিভাইসগুলিকে ওয়্যারলেসভাবে চার্জ করতে পারেন, বাস্তবিক অর্থে, আপনি iPhone ব্যবহার করে AirPods চার্জ করতে পারেন।

যদি প্রতিটি অ্যাপল পণ্য একটি আপগ্রেড পাচ্ছে, তবে কেন অ্যাপল ওয়াচ নয়। Kuo আরও উল্লেখ করেছে যে Apple Watch 201 সালে অতিরিক্ত দেশে ECG ফাংশন নিয়ে আসবে। এছাড়াও, একটি নতুন সিরামিক কেসিং মডেল প্রকাশ করা হবে।

অ্যাপল ওয়াচ সিরিজ 3 এর সাথে সিরামিক ডিজাইন দেওয়া হয়েছিল তবে সিরিজ 4 রিলিজে বন্ধ হয়ে গেছে। iPod touch একটি আপগ্রেডেড প্রসেসরের সাথে আসবে।

অনেক সংযোজন এবং আপগ্রেডের সাথে, অ্যাপল সামনের একটি ব্যস্ত বছর পরিকল্পনা করেছে। আশা করি, এটি অ্যাপলের ফ্যান বেস এবং ব্যবহারকারীর সংখ্যা বাড়াবে।


  1. WWDC 2020 এর হাইলাইটস:অ্যাপল এই বছর কী অফার করবে?

  2. একটি অ্যান্ড্রয়েড স্মার্টফোনের সাথে এলটিই অ্যাপল ওয়াচ কীভাবে ব্যবহার করবেন?

  3. অ্যাপল আইফোন 8 এর সাথে ফেস স্ক্যানিং প্রযুক্তি সংহত করতে পারে

  4. অ্যাপল থেকে এই বছর নতুন কি?