কম্পিউটার

DirecTV এখন 'ত্রুটি 70' ঠিক করুন

একটি মুভি বা প্রোগ্রাম স্ট্রিম করার সময় সাধারণত DirecTV Now পরিষেবাতে ত্রুটি 70 দেখা যায় এবং এই ত্রুটিটি সম্ভবত দুর্নীতিগ্রস্ত ক্যাশে সমস্যা বা ইন্টারনেট সংযোগে সমস্যার কারণে ঘটেছে। এটাও সম্ভব যে ফায়ার টিভি এর কারণ হতে পারে।

DirecTV এখন  ত্রুটি 70  ঠিক করুন

ডাইরেকটিভি এখন "ত্রুটি 70" এর কারণ কী?

আমরা এর অন্তর্নিহিত কারণগুলি খুঁজে পেয়েছি:

  • দুর্নীতিগ্রস্ত ক্যাশে:  বেশিরভাগ ক্ষেত্রে, টিভি দ্বারা লঞ্চ কনফিগারেশনের দুর্নীতির কারণে ত্রুটিটি ট্রিগার হয়। এই লঞ্চ কনফিগারেশনগুলি লোড হওয়ার সময় কমাতে এবং ব্যবহারকারীদের অভিজ্ঞতাকে মসৃণ করতে টিভি দ্বারা ক্যাশে করা হয়। যাইহোক, সময়ের সাথে সাথে এই কনফিগারেশনগুলির কিছু নষ্ট হয়ে যেতে পারে এবং স্ট্রিমিং করার সময় পরিষেবার অবনতি ঘটাতে পারে৷
  • অস্থির ইন্টারনেট:  কিছু ক্ষেত্রে, ইন্টারনেট সংযোগ স্থিতিশীল না হলে ত্রুটিটি ট্রিগার হতে পারে। ইন্টারনেট সংযোগ প্রায়শই বিঘ্নিত হতে পারে এবং গতিতে বিকল্প হতে পারে যার কারণে ব্যবহারকারীদের প্রান্তে অস্থিরতা শুরু হয়।
  • ফায়ার স্টিক: অ্যামাজনের ফায়ার টিভি স্টিকও এই ত্রুটির কারণ হতে পারে। কখনও কখনও, ডিভাইসটি ভুল হয়ে যেতে পারে এবং এটি স্ট্রিমিং প্রক্রিয়া চলাকালীন বাধা সৃষ্টি করতে পারে। বিষয়বস্তু স্ট্রিম করতে সক্ষম হওয়ার জন্য DirecTV Now এর ইন্টারনেট সংযোগ স্থিতিশীল হওয়া প্রয়োজন৷
  • ব্ল্যাকআউট:  কিছু ক্ষেত্রে, যদি আপনি একটি স্পোর্টস গেম দেখার সময় ত্রুটিটি ট্রিগার করা হয়, তাহলে ম্যানেজমেন্ট গেমটির সম্প্রচার বন্ধ করার উদ্দেশ্যে এই ব্ল্যাকআউটটি শুরু করতে পারে। এই ধরণের বিষয়বস্তু ব্লকেজের অনেক উদাহরণ রয়েছে এবং এই ত্রুটিটি স্ক্রিনে দেখানোর কারণ হতে পারে।

সমাধান 1:পাওয়ার সাইক্লিং ডিভাইস

ডিভাইসগুলিকে পাওয়ার-সাইক্লিং করা মেমরি মডিউলগুলির স্ট্যাটিক ইলেক্ট্রিসিটির নিষ্কাশনের মাধ্যমে দূষিত ক্যাশে পরিষ্কার করতে সাহায্য করতে পারে যা এটিকে পরিষ্কার করে। যাইহোক, ডিভাইসের কোন কার্যকারিতার উপর কোন প্রভাব নেই।

  1. আনপ্লাগ করুন ওয়াল সকেট থেকে ইন্টারনেট রাউটার এবং টিভি। DirecTV এখন  ত্রুটি 70  ঠিক করুন
  2. "পাওয়ার" টিপুন এবং ধরে রাখুন অন্তত 15 ডিভাইসগুলির জন্য বোতাম সেকেন্ড।
  3. প্লাগ যন্ত্রগুলি আবার প্রবেশ করুন এবং পাওয়ার বোতাম টিপুন৷
  4. অপেক্ষা করুন যন্ত্রগুলি চালু করার জন্য এবং সমস্যাটি অব্যাহত আছে কিনা তা পরীক্ষা করে দেখুন৷

সমাধান 2:ফায়ার স্টিক ক্যাশে পরিষ্কার করা

ফায়ার স্টিক হল অ্যামাজন দ্বারা সরবরাহ করা একটি ডিভাইস যা অনেক ব্যবহারকারী দ্বারা স্ট্রিমিংয়ের জন্য ব্যবহৃত হয়। এই ধাপে, আমরা DirecTV Now অ্যাপের জন্য ক্যাশে এবং ডেটা সাফ করব। এটি লগইন ডেটা থেকে মুক্তি পাবে তবে এটি অ্যাপের কোনও বিষয়বস্তু মুছে ফেলবে না। এটি করার জন্য:

  1. সেটিংস -এ ক্লিক করুন এবং তারপর অ্যাপস -এ বিকল্প।
  2. এর পরে, "ইনস্টল করা অ্যাপগুলি পরিচালনা করুন" নির্বাচন করুন৷ বিকল্প DirecTV এখন  ত্রুটি 70  ঠিক করুন
  3. “DirecTV Now” নির্বাচন করুন অ্যাপ বা “AT&T TV অ্যাপ (কিছু ব্যবহারকারীর জন্য)" বিকল্প।
  4. ক্যাশে সাফ করুন”-এ ক্লিক করুন এবং “ডেটা সাফ করুন”  বোতাম DirecTV এখন  ত্রুটি 70  ঠিক করুন
  5. লঞ্চ করুন৷ অ্যাপটি এবং চেক করুন সমস্যাটি থেকে যায় কিনা তা দেখতে।

সমাধান 3:ব্ল্যাকআউটের জন্য পরীক্ষা করা হচ্ছে

আপনি যদি এখনও সমস্যাটি ঠিক করতে না পারেন তবে সবচেয়ে সম্ভবত কারণটি হল পরিষেবা প্রদানকারীর প্রান্তে একটি ব্ল্যাকআউটের কারণে এটি হতে পারে। রক্ষণাবেক্ষণ বিরতির কারণে বা কখনও কখনও বিনোদন প্রদানকারীদের প্রান্তে বাধার কারণে এই ধরণের ব্ল্যাকআউটগুলি সর্বদা ঘটে। আপনার মতো একই সমস্যার মুখোমুখি অন্য কেউ আছে কিনা তা অনলাইনে চেক করার পরামর্শ দেওয়া হয় এবং তাদের হেল্পলাইনে কল করে পরিষেবা প্রদানকারীর সাথে কোনও সমস্যা নেই কিনা তা যাচাই করাও বাঞ্ছনীয়৷


  1. 0x0000c1f5 ত্রুটির সমাধান

  2. 0x0000c1f5 ত্রুটি সংশোধন

  3. ক্রেডএসএসপির কারণে RDP প্রমাণীকরণ ত্রুটি কীভাবে ঠিক করবেন

  4. MULTIPLE_IRP_COMPLETE_REQUESTS ত্রুটি ঠিক করুন