কম্পিউটার

Amazon Prime Error 7017 ‘ভিডিও প্রত্যাশিত সময়ের চেয়ে বেশি সময় নিচ্ছে’ সমাধান

কিছু অ্যামাজন প্রাইম ব্যবহারকারীরা রিপোর্ট করছেন যে তারা নিয়মিত স্ট্রিমিং বিলম্ব (ত্রুটি 7017) দেখতে পান যখন তাদের সাবস্ক্রিপশনের অংশ হিসাবে একটি চলচ্চিত্র বা শো স্ট্রিম করার চেষ্টা করা হয়। এই সমস্যাটি PC/macOS ব্রাউজার এবং স্মার্ট টিভি উভয় ক্ষেত্রেই ঘটতে পারে বলে রিপোর্ট করা হয়েছে৷

Amazon Prime Error 7017 ‘ভিডিও প্রত্যাশিত সময়ের চেয়ে বেশি সময় নিচ্ছে’ সমাধান

এই বিশেষ সমস্যাটি পুঙ্খানুপুঙ্খভাবে তদন্ত করার পরে, এটি দেখা যাচ্ছে যে বিভিন্ন অন্তর্নিহিত সমস্যা রয়েছে যা 7017 ত্রুটি কোডের আবির্ভাব হতে পারে। এখানে সম্ভাব্য অপরাধীদের একটি তালিকা রয়েছে যা ত্রুটির জন্য দায়ী হতে পারে:

  • ব্রাউজার সংস্করণটি DRM প্রয়োজনীয়তাগুলি পাস করে না৷ – আপনি যদি আপনার ব্রাউজার থেকে সামগ্রী স্ট্রিম করার চেষ্টা করার সময় শুধুমাত্র এই সমস্যাটি দেখতে পান, তাহলে সম্ভবত আপনি এই ত্রুটিটি দেখতে পাচ্ছেন কারণ আপনার ব্রাউজারটি সর্বশেষ DRM প্রয়োজনীয়তাগুলি পাস করার জন্য আপডেট করা হয়নি৷ এই ক্ষেত্রে, আপনি আপনার ব্রাউজার সংস্করণটি সর্বশেষে আপডেট করে সমস্যাটি সমাধান করতে সক্ষম হবেন৷
  • স্মার্ট টিভি ওএস ত্রুটি - একটি স্মার্ট টিভিতে এই ত্রুটিটি দেখে বেশ কিছু ব্যবহারকারী একটি পাওয়ার সাইক্লিং পদ্ধতি সম্পাদন করে এই ত্রুটিটি সংশোধন করতে পরিচালিত হয়েছে৷ এটি এই তত্ত্বকে সমর্থন করে যে ত্রুটিটি কিছু ধরণের OS ত্রুটির কারণেও হতে পারে।
  • আপনার কাছে পর্যাপ্ত বিনামূল্যের ব্যান্ডউইথ নেই - এই স্ট্রিমিং বিলম্বের ত্রুটিটি এমন একটি উপসর্গও হতে পারে যে আপনি যে ডিভাইস থেকে অ্যামাজন প্রাইম সামগ্রী স্ট্রিম করছেন সেই ডিভাইস অনুসারে আপনার ইন্টারনেট সংযোগটি ব্যান্ডউইথের প্রয়োজনীয়তা সহ্য করার জন্য যথেষ্ট শক্তিশালী নয়। এটি সত্য কিনা তা যাচাই করতে, আপনাকে একটি ইন্টারনেট সংযোগ পরীক্ষা করতে হবে।
  • Amazon সার্ভার সমস্যা - আরেকটি মোটামুটি সাধারণ সমস্যা যা এই ত্রুটি কোডের কারণ হতে পারে তা হল একটি ব্যাপক অ্যামাজন সার্ভার ত্রুটি। এই ক্ষেত্রে, আপনি স্ট্যাটাস পৃষ্ঠা চেক করে এবং একটি সিএমডি উইন্ডো থেকে একটি পিং পরীক্ষা করে অ্যামাজন ওয়েব পরিষেবা দ্বারা সুবিধাপ্রাপ্ত কোনও বিভ্রাটের কারণে সমস্যাটি আসলেই হয়েছে কিনা তা পরীক্ষা করতে পারেন৷
  • ভিপিএন বা প্রক্সির কারণে সংযোগটি প্রত্যাখ্যাত হয়৷ - ভিপিএন বা প্রক্সির মতো ক্লোকিং সমাধান ব্যবহার করার চেষ্টা করার ক্ষেত্রে ব্যবহারকারীদের ক্ষেত্রে অ্যামাজন প্রাইম অতিরিক্ত প্রতিরক্ষামূলক বলে পরিচিত। আপনি যদি এগুলির মধ্যে যেকোনও ব্যবহার করেন, সংযোগটি পুনরায় চেষ্টা করার আগে প্রথমে সেগুলি নিষ্ক্রিয় করার চেষ্টা করুন৷

এখন যেহেতু আপনি এই ত্রুটি কোডের কারণ হতে পারে এমন প্রতিটি সম্ভাব্য সমস্যা জানেন, এখানে কয়েকটি পদ্ধতি রয়েছে যা আপনাকে 7017 এরর কোড ঠিক করতে বা বাইপাস করতে এবং অ্যামাজন প্রাইম সামগ্রীকে সাধারণত স্ট্রিম করতে দেয়:

1. নিশ্চিত করুন যে ব্রাউজার আপ টু ডেট (যদি প্রযোজ্য হয়)

আপনার পিসি থেকে অ্যামাজন প্রাইম বিষয়বস্তু স্ট্রিম করার চেষ্টা করার সময় আপনি যদি শুধুমাত্র এই ত্রুটিটি দেখতে পান, তাহলে সমস্যাটি আপনার ব্রাউজারের সাথে সম্পর্কিত।

সম্ভবত, সমস্যাটি হয় একটি অস্থায়ী ত্রুটির কারণে বা একটি পুরানো ব্রাউজার দ্বারা সৃষ্ট যা Amazon-এর প্রয়োজনীয় সর্বশেষ DRM নিরাপত্তা প্রোটোকলগুলির সাথে আপডেট করা হয়নি৷

যদি এই দৃশ্যটি প্রযোজ্য হয়, তাহলে অ্যামাজন প্রাইমে আবার সাইন ইন করার আগে আপনার ব্রাউজার রিস্টার্ট করে শুরু করুন এবং ত্রুটি 7017 এখনও ঘটছে কিনা তা দেখুন।

দ্রষ্টব্য: আপনি যদি একটি স্মার্ট টিভিতে এই সমস্যার সম্মুখীন হন, তাহলে এগিয়ে যান এবং পাওয়ার-সাইক্লিং পদ্ধতিটি সম্পাদন করুন – শারীরিকভাবে পাওয়ার কেবলটি আনপ্লাগ করুন এবং এটি আবার প্লাগ ইন করার এবং আপনার স্মার্ট টিভি পুনরায় চালু করার আগে পুরো মিনিট অপেক্ষা করুন৷

যদি একটি সাধারণ পুনঃসূচনা আপনার ক্ষেত্রে সমস্যার সমাধান না করে, তাহলে আপনার পরবর্তী কাজটি আপনার ব্রাউজার আপডেট করা হয়েছে তা নিশ্চিত করা।

আপনি যদি Mozilla Firefox বা Google Google Chrome (অথবা একটি Chromium-ভিত্তিক ব্রাউজার) ব্যবহার করেন, তাহলে আপনার ব্রাউজার আপ টু ডেট আছে কিনা তা নিশ্চিত করতে নিচের সাব-গাইডগুলির একটি অনুসরণ করুন:

মোজিলা ফায়ারফক্স আপডেট করুন

  1. মজিলা ফায়ারফক্স খুলুন এবং স্ক্রিনের উপরের-ডান কোণায় অ্যাকশন বোতামে ক্লিক করুন৷
  2. আপনি একবার আপনার ব্রাউজারের অ্যাকশন মেনুতে গেলে, এগিয়ে যান এবং হেল্প -এ ক্লিক করুন প্রসঙ্গ মেনু আনতে ট্যাব, তারপর Firefox সম্পর্কে ক্লিক করুন প্রবেশ Amazon Prime Error 7017 ‘ভিডিও প্রত্যাশিত সময়ের চেয়ে বেশি সময় নিচ্ছে’ সমাধান
  3. মোজিলা ফায়ারফক্স সম্পর্কে মেনু, পুনঃসূচনা এ ক্লিক করুন একটি নতুন সংস্করণ উপলব্ধ হলে বোতাম৷
  4. পরবর্তী, অপারেশন সম্পূর্ণ হওয়া পর্যন্ত অপেক্ষা করুন, তারপর হ্যাঁ ক্লিক করুন৷ ইউজার অ্যাকাউন্ট কন্ট্রোল (UAC) -এ অ্যাডমিন অ্যাক্সেস প্রদান করতে Amazon Prime Error 7017 ‘ভিডিও প্রত্যাশিত সময়ের চেয়ে বেশি সময় নিচ্ছে’ সমাধান
  5. আপনার ব্রাউজার আপডেট হয়ে গেলে, মজিলা ফায়ারফক্স রিস্টার্ট করুন, আবার অ্যামাজন প্রাইম লোড করুন এবং দেখুন সমস্যাটি ঠিক হয়েছে কিনা।

Google Chrome আপডেট করুন

  1. Google Chrome খুলুন এবং অ্যাকশন বোতামে ক্লিক করুন (স্ক্রীনের উপরের-ডান কোণে)।
  2. অ্যাকশন প্রসঙ্গ মেনুর ভিতরে, হেল্প-এ ক্লিক করুন সাবমেনু তারপর Google Chrome সম্পর্কে ক্লিক করুন উপলব্ধ বিকল্পের তালিকা থেকে। Amazon Prime Error 7017 ‘ভিডিও প্রত্যাশিত সময়ের চেয়ে বেশি সময় নিচ্ছে’ সমাধান
  3. আপনি অবশেষে Google সম্বন্ধে এর ভিতরে আসার পর ট্যাব, আপনার ব্রাউজারটি স্বয়ংক্রিয়ভাবে ডাউনলোড করা উচিত এবং যদি উপলব্ধ থাকে তবে সর্বশেষ সংস্করণটি ইনস্টল করা উচিত।
  4. যদি একটি নতুন সংস্করণ পাওয়া যায়, এটি স্বয়ংক্রিয়ভাবে বর্তমান (পুরাতন সংস্করণ) প্রতিস্থাপন করবে এবং স্বয়ংক্রিয়ভাবে পুনরায় চালু হবে
  5.  ইন্সটলেশন সম্পূর্ণ হলে, আবার Amazon Prime খুলুন এবং দেখুন সমস্যাটি এখন ঠিক হয়েছে কিনা।

যদি এই সমস্যাটি এখনও ঠিক করা না হয়, নীচের সম্ভাব্য সমাধানে নিচে যান৷

2. আপনার ইন্টারনেট সংযোগ পরীক্ষা করুন

দেখা যাচ্ছে, আপনার বর্তমান ইন্টারনেট ব্যান্ডউইথ যদি Amazon Prime-এর প্রয়োজনীয়তা মেনে চলতে না পারে তাহলেও সমস্যা হতে পারে।

Amazon Prime এর জন্য আনুষ্ঠানিকভাবে শুধুমাত্র 900 Kbps  প্রয়োজন প্রযুক্তিগতভাবে বিষয়বস্তু স্ট্রিম করতে, কিন্তু এটি শুধুমাত্র ছোট স্ক্রীন (Android, iOS) এবং ডেস্কটপের (PC, Mac) ক্ষেত্রে প্রযোজ্য।

কিন্তু আপনি যদি একটি স্মার্ট টিভি থেকে অ্যামাজন প্রাইম থেকে কন্টেন্ট স্ট্রিম করার চেষ্টা করেন বা Chromecast বা Roku-এর মতো ডঙ্গল ব্যবহার করেন, তাহলে ব্যান্ডউইথের প্রয়োজন হবে3.5 Mbps।

আপনি যদি একটি সীমিত পরিকল্পনায় থাকেন, তাহলে আপনি ত্রুটি কোড 7017 এর সম্মুখীন হতে পারেন। কারণ আপনার ISP (ইন্টারনেট পরিষেবা প্রদানকারী) বর্তমানে এই পরিষেবাটি ব্যবহার করার জন্য আপনাকে পর্যাপ্ত ব্যান্ডউইথ প্রদান করছে না – সম্ভবত একটি প্রযুক্তিগত কারণে (বিশেষ করে যদি আপনি আগে স্বাভাবিকভাবে স্ট্রিম করতে সক্ষম হন)।

সৌভাগ্যবশত, আপনি আপনার ইন্টারনেট সংযোগে একটি গতি পরীক্ষা করে সমস্যাটির উত্স কিনা তা পরীক্ষা করতে পারেন এবং আপনার ডেটা এক্সচেঞ্জগুলি অ্যামাজন প্রাইম স্ট্রিমিং সমর্থন করার জন্য যথেষ্ট দ্রুত কিনা তা যাচাই করতে পারেন৷

এটি ন্যূনতম প্রয়োজনীয়তা পূরণ করে কিনা তা দেখতে আপনার ইন্টারনেট সংযোগে গতি পরীক্ষা অনুসরণ করুন:

  1. অন্য কোনো ব্রাউজার ট্যাব বা অ্যাপ্লিকেশান চেক করুন যা বর্তমানে আপনার মূল্যবান ইন্টারনেট ব্যান্ডউইথ হগ করছে৷
    দ্রষ্টব্য: পিয়ার-টু-পিয়ার টরেন্ট টুলস এর জন্য প্রধান প্রার্থী।
  2. এরপর, স্পিডটেস্টের অফিসিয়াল পৃষ্ঠাতে যান আপনার পছন্দের ব্রাউজার থেকে এবং যাও এ ক্লিক করুন একটি গতি পরীক্ষা শুরু করতে।
  3. অপারেশন সম্পূর্ণ হলে ফলাফল দেখুন। যদি ডাউনলোড হয় গতি 4 Mbps-এর চেয়ে কম, ত্রুটি কোড 9345 বাইপাস করার জন্য আপনাকে সম্ভবত একটি ভাল ইন্টারনেট সংযোগে আপগ্রেড করতে হবে।

    Amazon Prime Error 7017 ‘ভিডিও প্রত্যাশিত সময়ের চেয়ে বেশি সময় নিচ্ছে’ সমাধান

যদি আপনার বর্তমান ব্যান্ডউইথ Amazon Prime-এর ন্যূনতম প্রয়োজনীয়তা অতিক্রম করে এবং আপনি এখনও 7017 ত্রুটি দেখতে পান, তাহলে নীচের পরবর্তী পদ্ধতিতে যান৷

3. অ্যামাজনের সার্ভারের স্থিতি পরীক্ষা করুন

এখন আপনি নিশ্চিত করেছেন যে সমস্যাটি একটি পুরানো ব্রাউজারের সাথে সম্পর্কিত নয় এবং এটি ব্যান্ডউইথ সীমাবদ্ধতার কারণে ঘটছে না, পরবর্তী পদক্ষেপটি একটি চলমান সার্ভার সমস্যা তদন্ত করা উচিত৷

অতীতে, যখন Amazon's Web Services (AWS) বিভ্রাটের সময়সীমার মাঝামাঝি ছিল তখন 7017 এরর কোড রিপোর্ট করার ব্যবহারকারীদের একটি বড় ঢেউ ছিল।

আপনি বর্তমানে একই সমস্যার সাথে মোকাবিলা করছেন না তা নিশ্চিত করতে, DownDetector-এর মতো ডিরেক্টরি চেক করে আপনার এলাকার অন্য লোকেরা বর্তমানে একই সমস্যার সম্মুখীন হচ্ছে কিনা তা পরীক্ষা করে শুরু করুন এবং IsTheServiceDown .

Amazon Prime Error 7017 ‘ভিডিও প্রত্যাশিত সময়ের চেয়ে বেশি সময় নিচ্ছে’ সমাধান

দ্রষ্টব্য: আপনি যদি এই সমস্যাটি রিপোর্ট করা ব্যবহারকারীদের একটি নতুন প্রবাহ দেখতে পান তবে এটি স্পষ্ট যে অ্যামাজন বর্তমানে একটি চলমান সার্ভারের সমস্যা নিয়ে কাজ করছে। এই ক্ষেত্রে, এমন কোন ফিক্স নেই যা আপনি স্থানীয়ভাবে করতে পারেন। আপনার একমাত্র পছন্দ হল তাদের সার্ভার সমস্যা সমাধানের জন্য অপেক্ষা করা।

আপনি যদি অতিরিক্ত নিশ্চিত হতে চান যে আপনি আসলে একটি সার্ভারের সমস্যা নিয়ে কাজ করছেন, তাহলে আপনাকে অফিসিয়াল অ্যামাজন ভিডিও টুইটার অ্যাকাউন্টও চেক করা উচিত। এবং দেখুন কোন অফিসিয়াল ঘোষণা করা হয়েছে কিনা।

যদি এই তদন্তটি মিশ্র ফলাফল দেয়, তাহলে প্রাইম ভিডিও সার্ভার সংযোগগুলি গ্রহণ করছে কিনা তা পরীক্ষা করার একটি পদ্ধতি রয়েছে – আপনি একটি CMD প্রম্পট থেকে প্রধান সার্ভারে পিং করতে পারেন এবং দেখতে পারেন যে আপনি একটি পিংব্যাক পেয়েছেন বা আপনার অনুরোধের সময় শেষ হয়ে গেছে।

এটি কীভাবে করবেন তা এখানে:

  1. Windows কী + R টিপুন একটি রান খুলতে সংলাপ বাক্স. এরপরে, 'cmd' টাইপ করুন টেক্সট বক্সের ভিতরে, তারপর Ctrl + Shift + Enter টিপুন একটি উন্নত কমান্ড প্রম্পট খুলতে . Amazon Prime Error 7017 ‘ভিডিও প্রত্যাশিত সময়ের চেয়ে বেশি সময় নিচ্ছে’ সমাধান

    দ্রষ্টব্য: যখন আপনাকে UAC দ্বারা অনুরোধ করা হয় (ব্যবহারকারীর অ্যাকাউন্ট নিয়ন্ত্রণ), হ্যাঁ ক্লিক করুন প্রশাসক অ্যাক্সেস প্রদান করতে।

  2. আপনি একবার এলিভেটেড কমান্ড প্রম্পটের ভিতরে গেলে, নিম্নলিখিত কমান্ডটি টাইপ করুন এবং মূল অ্যামাজন প্রাইম সার্ভারে পিং করতে এন্টার টিপুন:
    ping primevideo.com -t
  3. যদি পিং সফল হয় এবং আপনি একটি উত্তর পান, তাহলে আপনি সিদ্ধান্ত নিতে পারেন যে সমস্যাটি সার্ভারের সমস্যার সাথে সম্পর্কিত নয়। Amazon Prime Error 7017 ‘ভিডিও প্রত্যাশিত সময়ের চেয়ে বেশি সময় নিচ্ছে’ সমাধান

    দ্রষ্টব্য: আপনি যদি কয়েক মিনিটের পরে কোনও উত্তর ছাড়াই একটি অনুরোধ টাইম আউট সমস্যা পান তবে আপনি উপসংহারে আসতে পারেন যে সমস্যাটি একটি সার্ভারের সমস্যার কারণে হয়েছে – এই ক্ষেত্রে, অ্যামাজন দ্বারা সমস্যার সমাধান হওয়ার জন্য অপেক্ষা করা ছাড়া আপনি কিছুই করতে পারবেন না .

আপনি যদি নিশ্চিত হয়ে থাকেন যে আপনি আসলে একটি সার্ভারের সমস্যা নিয়ে কাজ করছেন না, তাহলে আপনার প্রক্সি বা VPN সার্ভারের কারণে সৃষ্ট একটি সম্ভাব্য সমস্যার সমাধান করতে নিচের চূড়ান্ত সম্ভাব্য সমাধানে যান৷

4. প্রক্সি বা ভিপিএন পরিষেবাগুলি অক্ষম করুন (যদি প্রযোজ্য হয়)

কিছু প্রভাবিত ব্যবহারকারীদের মতে, আপনার নেটওয়ার্ক বর্তমানে একটি VPN বা প্রক্সি সংযোগের মাধ্যমে যাচ্ছে যা Amazon-এর ওয়েব সার্ভার পছন্দ করে না বলে আপনি 7017 ত্রুটি দেখতে পাওয়ার আশা করতে পারেন৷

একই সমস্যার সম্মুখীন কিছু ব্যবহারকারী তাদের প্রক্সি সার্ভার বা তাদের VPN সংযোগ নিষ্ক্রিয় করে সমস্যার সমাধান করতে পরিচালিত৷

উভয় সম্ভাব্য পরিস্থিতিতে (যদি আপনি একটি VPN বা প্রক্সি সার্ভার ব্যবহার করেন), আমরা 2টি ভিন্ন সাব গাইড তৈরি করেছি যা আপনাকে প্রক্সি সার্ভার (সাব-গাইড A) নিষ্ক্রিয় করতে বা VPN ক্লায়েন্ট (সাব-গাইড বি) আনইনস্টল করতে দেয়। .

ক. প্রক্সি সার্ভার নিষ্ক্রিয় করুন

  1. Windows কী টিপুন + আর একটি রান খুলতে সংলাপ বাক্স. এরপরে, ‘inetcpl.cpl’ টাইপ করুন পাঠ্য বাক্সের ভিতরে, তারপর এন্টার টিপুন ইন্টারনেট বৈশিষ্ট্যগুলি খুলতে ট্যাব Amazon Prime Error 7017 ‘ভিডিও প্রত্যাশিত সময়ের চেয়ে বেশি সময় নিচ্ছে’ সমাধান
  2. ইন্টারনেট বৈশিষ্ট্যের ভিতরে ট্যাবে, সংযোগে যান উপরের অনুভূমিক মেনু থেকে ট্যাব, তারপর এগিয়ে যান এবং LAN সেটিংস এ ক্লিক করুন (লোকাল এরিয়া নেটওয়ার্ক ল্যান সেটিংসের অধীনে)।

    Amazon Prime Error 7017 ‘ভিডিও প্রত্যাশিত সময়ের চেয়ে বেশি সময় নিচ্ছে’ সমাধান
  3. একবার আপনি সেটিংস এ যান লোকাল এরিয়া নেটওয়ার্ক (LAN) এর মেনু , প্রক্সি সার্ভার অ্যাক্সেস করুন৷ বিভাগ এবং আপনার LAN এর জন্য একটি প্রক্সি সার্ভার ব্যবহার করুন আনচেক করুন বক্স৷

    Amazon Prime Error 7017 ‘ভিডিও প্রত্যাশিত সময়ের চেয়ে বেশি সময় নিচ্ছে’ সমাধান
  4. আপনি সফলভাবে প্রক্সি নিষ্ক্রিয় করার পরে৷ সার্ভার, আপনার কম্পিউটার পুনরায় চালু করুন এবং সমস্যাটি এখন ঠিক করা হয়েছে কিনা তা দেখার জন্য পরবর্তী স্টার্টআপ সম্পূর্ণ হলে আবার Amazon Prime থেকে সামগ্রী স্ট্রিম করার চেষ্টা করুন৷

বি. VPN ক্লায়েন্ট আনইনস্টল করুন 

  1. একটি রান খুলুন Windows কী + R টিপে ডায়ালগ বক্স . এরপর, 'appwiz.cpl' টাইপ করুন এবং Enter টিপুন প্রোগ্রাম এবং বৈশিষ্ট্য খুলতে পর্দা যখন আপনাকে UAC (ব্যবহারকারী অ্যাকাউন্ট নিয়ন্ত্রণ) দ্বারা অনুরোধ করা হয় , হ্যাঁ ক্লিক করুন প্রশাসনিক সুবিধা প্রদান করতে। Amazon Prime Error 7017 ‘ভিডিও প্রত্যাশিত সময়ের চেয়ে বেশি সময় নিচ্ছে’ সমাধান
  2. একবার আপনি প্রোগ্রাম এবং বৈশিষ্ট্য এ পৌঁছান মেনু, ইনস্টল করা প্রোগ্রামের তালিকার মাধ্যমে নিচে স্ক্রোল করুন এবং সিস্টেম-স্তরের VPN সনাক্ত করুন। যখন আপনি এটি দেখতে পান, এটিতে ডান-ক্লিক করুন, তারপরে আনইনস্টল করুন এ ক্লিক করুন৷ নতুন প্রদর্শিত প্রসঙ্গ মেনু থেকে। Amazon Prime Error 7017 ‘ভিডিও প্রত্যাশিত সময়ের চেয়ে বেশি সময় নিচ্ছে’ সমাধান
  3. পরবর্তী, আনইনস্টলেশন সম্পূর্ণ করতে অন-স্ক্রীন প্রম্পটগুলি অনুসরণ করুন, তারপরে আপনার কম্পিউটার পুনরায় চালু করুন এবং পরবর্তী স্টার্টআপ সম্পূর্ণ হওয়ার পরে অ্যামাজন প্রাইম ত্রুটি সংশোধন করা হয়েছে কিনা তা দেখুন৷

  1. কিভাবে অ্যামাজন প্রাইম ভিডিও পিন রিসেট করবেন

  2. আমাজন প্রাইম ভিডিওর জন্য 10 সেরা ভিপিএন

  3. কেউ আমার অ্যামাজন প্রাইম ভিডিও অ্যাকাউন্ট গোপনে ব্যবহার করছে কিনা তা আমি কীভাবে দেখব

  4. কীভাবে ব্ল্যাক স্ক্রিন ছাড়া অ্যামাজন প্রাইম ভিডিও রেকর্ড করবেন