কম্পিউটার

কিভাবে নতুন Amazon Prime Video Windows 10 অ্যাপ ব্যবহার করবেন

কিভাবে নতুন Amazon Prime Video Windows 10 অ্যাপ ব্যবহার করবেন

আপনি কি জানেন যে অ্যামাজন প্রাইম ভিডিওতে এখন একটি অফিসিয়াল উইন্ডোজ 10 অ্যাপ রয়েছে? এটি একটি নীরব মুক্তি ছিল, তাই অনেকেই এটি সম্পর্কে জানেন না; যাইহোক, এটি যেকোন আগ্রহী অ্যামাজন প্রাইম ভিডিও দর্শকদের জন্য একটি দুর্দান্ত সরঞ্জাম৷

আসুন জেনে নেই কিভাবে অ্যাপটি খুঁজে বের করতে হয় এবং এটি কী করতে পারে।

Windows 10 এর জন্য Amazon Prime Video App ডাউনলোড করুন

শুরু করার জন্য, অ্যাপটি ডাউনলোড করতে আমাদের মাইক্রোসফট স্টোর অ্যাক্সেস করতে হবে। মাইক্রোসফ্ট স্টোর অ্যাক্সেস না করেই Windows 10 ব্যবহার করা খুব সহজ, তাই এটি কীভাবে খুলতে হয় সে সম্পর্কে একটি রিফ্রেশার করা মূল্যবান৷

প্রথম পদ্ধতির জন্য, আপনি অফিসিয়াল মাইক্রোসফ্ট ওয়েবসাইটে গিয়ে এবং উপরের ডানদিকে অনুসন্ধান ফাংশনটি ব্যবহার করে মাইক্রোসফ্ট স্টোর অ্যাক্সেস করতে পারেন। আপনার একটু সময় বাঁচাতে আপনি সরাসরি উইন্ডোজের জন্য অ্যামাজন প্রাইম ভিডিওতেও যেতে পারেন।

আপনি যদি এই পদ্ধতিটি ব্যবহার করেন তবে আপনি "এক্সবক্স" শব্দটি লেবেলযুক্ত একটি অ্যামাজন প্রাইম ভিডিও অ্যাপ খুঁজে পেতে পারেন। এটি মাইক্রোসফটের কনসোলের জন্য, আপনার পিসির জন্য নয়। ফলস্বরূপ, আপনার "উইন্ডোজের জন্য।"

দিয়ে শেষ হওয়া একটি সন্ধান এবং ইনস্টল করা উচিত

দ্বিতীয় পদ্ধতির জন্য, আপনি স্টার্ট মেনুতে "Microsoft Store" টাইপ করতে পারেন এবং এন্টার টিপুন৷

কিভাবে নতুন Amazon Prime Video Windows 10 অ্যাপ ব্যবহার করবেন

তারপর, উপরের ডানদিকে "Amazon Prime Video for Windows" সার্চ করুন।

কিভাবে নতুন Amazon Prime Video Windows 10 অ্যাপ ব্যবহার করবেন

Windows 10 এর জন্য Amazon Prime Video App কিভাবে খুলবেন

এখন আপনি অ্যাপটি ইনস্টল করেছেন, আপনি এটি স্টোর থেকেই চালু করতে পারেন। আপনি যদি ভবিষ্যতে অ্যাপটি চালাতে চান তবে আপনাকে আবার স্টোর বুট করতে হবে না - এটি এখন আপনার পিসিতে একটি অ্যাপ। আপনি স্টার্ট মেনুতে "Amazon" লিখে এটি খুঁজে পেতে পারেন।

কিভাবে নতুন Amazon Prime Video Windows 10 অ্যাপ ব্যবহার করবেন

আপনি যদি ভবিষ্যতে এই প্রক্রিয়াটিকে দ্রুততর করতে চান, তাহলে Amazon Prime Video অ্যাপ অনুসন্ধানের ফলাফলে ডান-ক্লিক করুন, তারপর এটিকে আপনার স্টার্ট মেনু বা টাস্কবারে পিন করুন।

কিভাবে নতুন Amazon Prime Video Windows 10 অ্যাপ ব্যবহার করবেন

Windows 10 এর জন্য Amazon Prime Video App ব্যবহার করা

এখন যে অ্যাপটি চলছে, আপনাকে শুধু আপনার অ্যামাজন অ্যাকাউন্টে লগ ইন করতে হবে। একবার হয়ে গেলে, আপনি অ্যাপের লেআউট দেখতে পাবেন।

কিভাবে নতুন Amazon Prime Video Windows 10 অ্যাপ ব্যবহার করবেন

আপনার অ্যামাজন প্রাইম ভিডিওগুলি দ্রুত অ্যাক্সেস করার জন্য Windows 10 অ্যাপটি একটি ভাল উপায়। আপনি যদি এটিকে স্টার্ট মেনু বা টাস্কবারে পিন করে থাকেন, তাহলে আপনার লাইব্রেরি দেখতে আপনাকে শর্টকাটে ক্লিক করতে হবে - কোনো ওয়েবসাইটের প্রয়োজন নেই। অ্যাপ থেকে, আপনি প্রাইম ভিডিও ওয়েবপেজে যাওয়ার প্রয়োজন ছাড়াই আপনার সুপারিশগুলি পরীক্ষা করতে, টিভি চ্যানেলগুলি দেখতে এবং স্টোর থেকে সিনেমা ভাড়া নিতে পারেন৷

একটি ভিডিও দেখার সময়, অ্যাপটি পরিচিত অ্যামাজন প্রাইম ভিডিও প্লেয়ারে এটি চালাবে। আপনি Amazon Prime Videos থেকে আশা করতে আসা সমস্ত অতিরিক্ত পাবেন, যেমন মুভি ট্রিভিয়া যা আপনি যা দেখছেন সে সম্পর্কে আরও কিছু বলে।

Amazon Prime এর জন্য একটি প্রাইম লোকেশন

আপনি যদি আপনার প্রিয় অ্যামাজন প্রাইম শো দেখার প্রক্রিয়াটিকে দ্রুততর করতে চান তবে অফিসিয়াল অ্যাপ পাওয়ার চেয়ে ভাল উপায় আর কী হতে পারে? এখন আপনি জানেন কিভাবে Windows 10 অ্যাপের জন্য অ্যামাজন প্রাইম ভিডিও ডাউনলোড করতে হয় এবং একবার ডাউনলোড করার পর কী আশা করা যায়।

নেটফ্লিক্স এবং অ্যামাজন প্রাইম ভিডিও উভয়ই উইন্ডোজ স্টোরে উপলব্ধ, আপনি তুলনা করতে চাইতে পারেন কোনটি ভাল এবং আপনি অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশনের জন্য কী পান৷

ইমেজ ক্রেডিট:Apple iPhone X স্ক্রিনে ক্লোজ-আপে অ্যাপ্লিকেশন আইকন। DepositPhotos দ্বারা


  1. কিভাবে Windows 10 ক্যালেন্ডার অ্যাপ ব্যবহার করবেন

  2. Windows 10 ক্যামেরা অ্যাপ কিভাবে ব্যবহার করবেন

  3. Windows 10 বা Windows 11 এ নতুন ফোন লিঙ্ক অ্যাপটি কীভাবে ব্যবহার করবেন

  4. Windows 10 বা 11 এ কিভাবে একটি ভিডিও ওয়ালপেপার ব্যবহার করবেন