কম্পিউটার

হুলু ত্রুটি কোড P-EDU125 | এটি আপনার বর্তমান সাবস্ক্রিপশনে অন্তর্ভুক্ত নয় (ফিক্স)

হুলু হল নেতৃস্থানীয় স্ট্রিমিং পরিষেবাগুলির মধ্যে একটি এবং ব্যবহারকারীদের একটি বিশাল সংখ্যাগরিষ্ঠ রয়েছে৷ Hulu এর সমস্যাগুলির ভাগ রয়েছে এবং এরকম একটি সমস্যা হল ত্রুটি কোড P-Edu125। এই সমস্যাটি ঘটে যখন একজন ব্যবহারকারী Hulu বিষয়বস্তু চালানোর চেষ্টা করে কিন্তু এর পরিবর্তে ত্রুটি কোড দিয়ে স্বাগত জানানো হয়। এই ত্রুটি কোডটি ব্যবহারকারীর সাবস্ক্রিপশনের সাথে সম্পর্কিত এবং তখন ঘটে যখন Hulu ব্যবহারকারীর সদস্যতা প্রমাণীকরণ করতে ব্যর্থ হয়। সাধারণত, নিম্নলিখিত ধরনের বার্তা দেখানো হয়:

এটি আপনার বর্তমান সাবস্ক্রিপশনে অন্তর্ভুক্ত নয়

Hulu ত্রুটি কোড P-EDU125

হুলু ত্রুটি কোড P-EDU125 | এটি আপনার বর্তমান সাবস্ক্রিপশনে অন্তর্ভুক্ত নয় (ফিক্স)

1. সমস্ত ডিভাইসে হুলু অ্যাকাউন্ট থেকে লগআউট করুন

Hulu সার্ভারের একটি অস্থায়ী ত্রুটির কারণে এবং সমস্ত ডিভাইসে Hulu থেকে লগ আউট করার ফলে Hulu বিষয়বস্তু স্ট্রিম করার সময় আপনি Hulu এরর কোড P-EDU125 পেতে পারেন৷

  1. Hulu চালু করুন অ্যাপ এবং আপনার ব্যবহারকারী আইকনে আলতো চাপুন .
  2. এখন লগ আউট নির্বাচন করুন এবং বন্ধ অ্যপ. হুলু ত্রুটি কোড P-EDU125 | এটি আপনার বর্তমান সাবস্ক্রিপশনে অন্তর্ভুক্ত নয় (ফিক্স)
  3. তারপর লগ আউট করুন হুলুতে লগ ইন করতে ব্যবহৃত সমস্ত ডিভাইসের মধ্যে।
  4. এখন একটি ব্রাউজার চালু করুন এবং Hulu-এ নেভিগেট করুন ওয়েবসাইট।
  5. এখন লগ ইন করুন৷ আপনার শংসাপত্র ব্যবহার করে এবং আপনার ব্যবহারকারী আইকনে ক্লিক করুন (উইন্ডোর উপরের ডানদিকে)।
  6. তারপর অ্যাকাউন্ট খুলুন এবং ডিভাইস পরিচালনা করুন-এ ক্লিক করুন (আপনার অ্যাকাউন্ট বিভাগে)। হুলু ত্রুটি কোড P-EDU125 | এটি আপনার বর্তমান সাবস্ক্রিপশনে অন্তর্ভুক্ত নয় (ফিক্স)
  7. এখন সরান এ ক্লিক করুন সেখানে উপস্থিত প্রতিটি ডিভাইসের সামনে এবং পরে, Hulu ত্রুটি কোড P Edu125 থেকে পরিষ্কার কিনা তা পরীক্ষা করুন। হুলু ত্রুটি কোড P-EDU125 | এটি আপনার বর্তমান সাবস্ক্রিপশনে অন্তর্ভুক্ত নয় (ফিক্স)

2. Hulu সদস্যতা বাতিল করুন এবং একটি তৃতীয় পক্ষের পরিষেবার মাধ্যমে Hulu পুনরায় সদস্যতা নিন

Hulu Error Code P-EDU125 এর জন্য একটি সমস্যাও হতে পারে এবং বর্তমান সাবস্ক্রিপশন বাতিল করার পরে Hulu পুনরায় সাবস্ক্রাইব করা (এটি আপনার জন্য কিছু আর্থিক চাপ সৃষ্টি করতে পারে) সমস্যার সমাধান করতে পারে।

  1. একটি ওয়েব ব্রাউজার চালু করুন এবং হুলু ওয়েবসাইটের আপনার অ্যাকাউন্ট পৃষ্ঠায় যান।
  2. লগ ইন করুন৷ আপনার Hulu শংসাপত্র ব্যবহার করে এবং আপনার সদস্যতা বাতিল করার সামনে, বাতিল ক্লিক করুন (আপনাকে বিকল্পটি খুঁজে পেতে কিছুটা স্ক্রোল করতে হতে পারে)। হুলু ত্রুটি কোড P-EDU125 | এটি আপনার বর্তমান সাবস্ক্রিপশনে অন্তর্ভুক্ত নয় (ফিক্স)
  3. তারপর লগ আউট করুন Hulu অ্যাকাউন্ট থেকে এবং Google Play Store খুলুন (বা iTunes)।
  4. এখন সেই পরিষেবাটি পুনরায় সদস্যতা নিতে ব্যবহার করুন হুলুতে (বিশেষত একটি ভিন্ন হুলু পরিকল্পনা) এবং আশা করি, P Edu125 সমস্যাটি সমাধান করা হয়েছে। হুলু ত্রুটি কোড P-EDU125 | এটি আপনার বর্তমান সাবস্ক্রিপশনে অন্তর্ভুক্ত নয় (ফিক্স)
  5. যদি আপনি ইতিমধ্যেই একটি তৃতীয় পক্ষের পরিষেবা এর মাধ্যমে সদস্যতা নিয়ে থাকেন , তারপর সেই সদস্যতা বাতিল করা এবং সরাসরি সদস্যতা নিচ্ছেন কিনা পরীক্ষা করুন৷ Hulu এর মাধ্যমে সমস্যা সমাধান করে।

যদি সমস্যাটি থেকে যায়, তাহলে আপনাকে Hulu সমর্থনের সাথে যোগাযোগ করতে হতে পারে৷ সমস্যার সমাধান করতে (তাদেরকে আপনার অ্যাকাউন্ট পুনরায় সেট করতে বলুন অথবা সঠিকভাবে আপনার শারীরিক ঠিকানা সেট করুন )।


  1. ঠিক করুন:Spotify ত্রুটি কোড 3

  2. এই ডিভাইসটি কোড 10 ত্রুটি শুরু করতে পারে না ঠিক করুন

  3. হুলু ত্রুটি কোড P-dev302 ঠিক করুন

  4. কিভাবে হুলু ত্রুটি কোড PLAUNK65 ঠিক করবেন