কম্পিউটার

আউটলুকের সকলকে স্বয়ংক্রিয়ভাবে উত্তর দিন Reply All Reminder Plugin ব্যবহার করে

কোড দুই , ইতিমধ্যেই কিছু স্মার্ট অ্যাপ্লিকেশন দিচ্ছে যা অনুপস্থিত সংযুক্তি, আউটলুক ইমেল, ক্যালেন্ডার এবং আরও অনেক কিছু সিঙ্ক করার কথা মনে করিয়ে দেয়। এখানে আরেকটি ইউটিলিটি, একটি নতুন ব্যবহারিক Microsoft Outlook অ্যাড-অন তাদের দ্বারা বিনামূল্যে প্রকাশ করা হয়েছে কোড দুই আউটলুক উত্তর সমস্ত অনুস্মারক .

আউটলুকে স্বয়ংক্রিয়ভাবে সমস্ত উত্তর দিন

আউটলুকের সকলকে স্বয়ংক্রিয়ভাবে উত্তর দিন Reply All Reminder Plugin ব্যবহার করে

ফ্রিওয়্যার একটি গ্রুপ বার্তার উত্তর দেওয়ার সময় আউটলুক ব্যবহারকারীদের (CC:বা To:ক্ষেত্রগুলিতে নির্দিষ্ট) অন্য প্রাপকদের বাদ দেওয়া থেকে বিরত রাখার অভিপ্রায়ে তৈরি করা হয়েছে। এটি বিশেষভাবে উল্লেখযোগ্য যে ক্ষেত্রে আপনি উত্তর দিন বোতামটি আঘাত করেন, সমস্ত উত্তর দিন বোতামের পরিবর্তে। যখন এটি ব্যবসায়িক গোষ্ঠীর চিঠিপত্রের ক্ষেত্রে আসে, তখন একজন গুরুত্বপূর্ণ প্রাপককে এড়িয়ে যাওয়া বড় সমস্যাকে আমন্ত্রণ জানাতে পারে।

কোড দুইটি আউটলুক ইন্সটল করা সব রিমাইন্ডারের উত্তর দিন

প্রোগ্রামটি ইনস্টল করতে কেবল অফিসিয়াল ওয়েবসাইটে যান, ইনস্টলারটি ডাউনলোড করুন এবং প্রোগ্রামটি চালু করুন। এটি স্বয়ংক্রিয়ভাবে আপনার আউটলুক অ্যাড-ইনগুলিতে যোগ হয়ে যাবে, যখন প্রয়োজন হবে তখন একটি সতর্কতা সক্রিয় করতে প্রস্তুত। ইনস্টলেশন প্রক্রিয়া চলাকালীন আপনার আউটলুক বন্ধ আছে তা নিশ্চিত করুন৷

আপনি উত্তরে ক্লিক করার পরে, একটি গোষ্ঠী চিঠিপত্রের প্রতিক্রিয়া জানাতে, প্লাগইনটি একটি বিজ্ঞপ্তি উইন্ডো ট্রিগার করে যা জানিয়ে দেয় যে আপনার বার্তা শুধুমাত্র একজন ব্যক্তি গ্রহণ করবে। নতুন খোলা উইন্ডোতে, আপনি সমস্ত আসল প্রাপকদের কাছে বার্তা পাঠাতে সমস্ত উত্তর দিন বোতামটি নির্বাচন করতে পারেন৷

একবার আপনি আপনার আউটলুক আবার চালু করলে, আপনি আপনার মেল ক্লায়েন্টে কোনো পরিবর্তন লক্ষ্য করবেন না কিন্তু নতুন প্লাগইনটি Outlook অ্যাড-ইন তালিকায় যোগ হয়েছে।

কিছু ​​বৈশিষ্ট্য:

  • বিজ্ঞপ্তি উইন্ডো – আপনি উত্তর বার্তা লেখার আগে ফ্রিওয়্যার আপনাকে আসল ই-মেইলের অন্যান্য প্রাপকদের সম্পর্কে অবহিত করে৷
  • ব্যবহারকারী-বান্ধব ইনস্টলেশন – ইনস্টলেশন একটি সহজ, সহজ এবং দ্রুত
  • কোন কনফিগারেশনের প্রয়োজন নেই – ইনস্টলেশনের পরে প্রোগ্রামটি কনফিগার করার প্রয়োজন নেই

সব মিলিয়ে, কোড দুই আউটলুক সব রিমাইন্ডারের উত্তর দেয় একটি সহজ অ্যাপ্লিকেশন যা আপনাকে সূচিত করে যে একটি গ্রুপ বার্তার উত্তর দেওয়ার সময় প্রাপকদের অন্তর্ভুক্ত বা বাদ দিতে হবে। Windows এবং Microsoft Outlook এর সর্বশেষ সংস্করণেও কাজ করে।

codetwo.com থেকে কোড টু আউটলুক রিপ্লাই অল রিমাইন্ডার ডাউনলোড করুন।

আউটলুকের সকলকে স্বয়ংক্রিয়ভাবে উত্তর দিন Reply All Reminder Plugin ব্যবহার করে
  1. আউটলুক স্বয়ংক্রিয়ভাবে ইমেল বার্তাগুলিতে ছবি ডাউনলোড করুন

  2. মাইক্রোসফ্ট আউটলুকে কীভাবে স্বয়ংক্রিয়ভাবে ইমেল ফরোয়ার্ড করবেন

  3. আউটলুকে কিভাবে স্বয়ংক্রিয় উত্তর বা ছুটির উত্তর সেট আপ করবেন

  4. নিয়মগুলি ব্যবহার করে আউটলুকের ফোল্ডারগুলিতে স্বয়ংক্রিয়ভাবে ইমেলগুলি সরান