কম্পিউটার

Bandsintown Plus অ্যাপল টিভিতে লাইভ মিউজিক গিগ নিয়ে আসছে

ব্যান্ডসিনটাউন প্লাস কনসার্ট-স্ট্রিমিং পরিষেবা এখন Apple TV HD এবং Apple TV 4K-এ উপলব্ধ, যা গ্রাহকদের তাদের ডিভাইসের মাধ্যমে বেশ কয়েকটি একচেটিয়া শোতে অ্যাক্সেস দেয়৷

এক্সক্লুসিভ পারফরম্যান্স অন্য কোথাও পাওয়া যায়নি

হাই-ফিডেলিটি ইমেজ এবং সাউন্ডের জন্য সমর্থন সহ, সফ্টওয়্যারটি Apple TV মালিকদের নতুন শো এবং সিরিজ সহ শিল্পীদের সাথে ইন্টারেক্টিভ ইভেন্টগুলিতে সহজে অ্যাক্সেস দেয়, যা প্রতি সপ্তাহে প্ল্যাটফর্মে যোগ করা হয়। অফিসিয়াল ঘোষণা অনুযায়ী, আপনি Q+As এবং রিয়েল-টাইম প্রতিক্রিয়া সহ ভক্তদের সাথে লাইভ চ্যাট উপভোগ করতে পারেন, সেইসাথে নতুন Apple TV অ্যাপের মাধ্যমে আপনার বড় পর্দার টিভিতে একচেটিয়া সাক্ষাৎকার দেখতে পারেন।

ব্যান্ডসিনটাউন শোগুলি প্ল্যাটফর্মের জন্য একচেটিয়া---আপনি YouTube, Twitch, Apple Music বা অন্যান্য প্ল্যাটফর্মগুলিতে এই পারফরম্যান্সগুলি দেখতে পারবেন না৷ নিউ ইয়র্ক, লস অ্যাঞ্জেলেস এবং ন্যাশভিলের মতো শহরে, ব্যান্ডসিনটাউন নির্বাচিত শিল্পীদের স্টুডিও অ্যাক্সেস প্রদান করে।

অফিসিয়াল ব্যান্ডসিনটাউন প্লাস অ্যাপটি এখন অ্যাপ স্টোরে অ্যাপল টিভিতে পাওয়া যাচ্ছে। ব্যান্ডসিনটাউন কনসার্ট নামে একটি আলাদা আইফোন, আইপ্যাড এবং অ্যাপল ওয়াচ অ্যাপ কিছু সময়ের জন্য অ্যাপ স্টোরে পাওয়া যাচ্ছে।

ব্যান্ডসিনটাউন প্লাসে সদস্যতা নিতে, অফিসিয়াল ব্যান্ডসিনটাউন ওয়েবসাইট দেখুন।

ব্যান্ডসিনটাউন প্লাস সাবস্ক্রিপশন

বছরের শুরুতে, কোম্পানিটি ব্যান্ডসিনটাউন প্লাস নামে তার মাসিক সদস্যতা পরিষেবা চালু করেছিল। এটির মাধ্যমে, ভক্তরা প্রতি মাসে $10/মাসের বিনিময়ে 25টি একচেটিয়া কনসার্টে সীমাহীন অ্যাক্সেস উপভোগ করতে পারে। ফোবি ব্রিজার্স, টাইকো, ফ্লাইং লোটাস, সকার মমি, ক্রোমো এবং লিটল ড্রাগনের মতো শিল্পীরা, নাম ছাড়া কয়েকজন, সবাই শো খেলতে সাইন ইন করেছেন।

কোম্পানির মতে, প্ল্যাটফর্মে প্রতিটি পারফরম্যান্সের জন্য শিল্পীরা একটি ফ্ল্যাট ফি পান। সাবস্ক্রিপশনে অন্যান্য সুবিধা রয়েছে, যেমন শিল্পীদের সাথে অন্তরঙ্গ চ্যাট।

এই কোভিড মহামারী শেষ না হওয়া পর্যন্ত লাইভ পারফরম্যান্স ফিরে আসবে না তবে আপনি এখন অন্তত আপনার Apple TV-তে এইসব এক্সক্লুসিভ পারফরম্যান্স এবং সম্পর্কিত বিষয়বস্তু দেখতে পারবেন।


  1. অ্যাপল মিউজিক এবং অ্যাপল আর্কেডের দিকে নজর দেওয়া

  2. অ্যাপল মিউজিক কাজ করছে না? ঠিক করার 10টি উপায়

  3. অ্যাপল মিউজিক আইফোনে ক্র্যাশ হচ্ছে? এই সমাধানগুলি চেষ্টা করুন

  4. কিভাবে অ্যাপল মিউজিকে স্পটিফাই প্লেলিস্ট স্থানান্তর করবেন