কম্পিউটার

আইফোন 6s এবং 6s প্লাসে লাইভ ওয়ালপেপারগুলি কীভাবে ব্যবহার করবেন

লাইভ ওয়ালপেপারগুলি দেখতে মজাদার এবং শিল্পের প্রশংসা করে এবং এটি কতটা প্রাণবন্ত দেখাচ্ছে। যথেষ্ট মজার এটা পর্দায় আপনার চোখ আঠালো করতে পারেন. আপনি যখন লাইভ ওয়ালপেপারে নিজেকে দেখতে পান তখন মজাটি আরও উত্তেজনাপূর্ণ হয়ে ওঠে। লাইভ ওয়ালপেপার সেটিং iPhone 6S এবং iPhone 6s Plus উভয়েই রয়েছে। এই বিস্তারিত ধাপে ধাপে নির্দেশিকাতে কীভাবে জিনিসগুলি বাস্তবায়িত করা যায় তা জানুন। এটি ব্যাখ্যা করে যে আপনি কীভাবে লক স্ক্রিন এবং ওয়ালপেপার পরিবর্তন করবেন এবং এটিকে প্রাণবন্ত এবং চলন্ত করে তুলবেন।

IPhone 6s এবং 6s plus-এ লাইভ ফটো ফিচার, ইদানীং আলোচনার বিষয়। ব্যবহারকারীরা মূলত বৈশিষ্ট্য সম্পর্কে কথা বলেছেন। ওয়েল এটা অবশ্যই হয়েছে যে তাদের অধিকাংশই একবার, দুইবার বা ঘন ঘন এটি ব্যবহার করেছে। সাম্প্রতিক সময়ে, আমরা লাইভ সেলফি তোলার জন্য ব্যবহৃত পদক্ষেপগুলি প্রকাশ করেছি। এছাড়াও, আমরা আলোচনা করেছি কিভাবে আপনি লাইভ ফটোগুলিকে স্থির ফটোতে পরিবর্তন করবেন।

আপনি আমার মতো আপনার লক স্ক্রিনের প্রেমে পড়তে পারেন। ব্যক্তিগতভাবে, আমি নিজেকে লক স্ক্রিনে দেখতে পছন্দ করিনি। হতে পারে কারণ আমার আয়না এবং আত্ম-প্রতিবিম্বের প্রতি অ্যালার্জি আছে। তাই আমি আমার বান্ধবীর লাইভ ছবি সেট করেছি।

স্পষ্টতই, এটি আমার iPhone 6s লক স্ক্রিনের চেহারা উজ্জ্বল করেছে। এমন কিছু যা আমি আশা করিনি। আমি এই নিবন্ধে আপনার সাথে একই প্রক্রিয়া ভাগ করছি। এই সেটিংটি iPhone 6s এবং 6s Plus উভয় ক্ষেত্রেই প্রযোজ্য।

আপনার iPhone 6S এবং 6S প্লাস ব্যাকগ্রাউন্ডে লাইভ ফটোগুলি সেট আপ এবং ব্যবহার করার ধাপগুলি৷

ধাপ 1:আপনার হোম স্ক্রিনে সেটিংস অ্যাপ্লিকেশনে ক্লিক করুন। একবার আপনি সেখানে গেলে, আপনি ওয়ালপেপারের মালিক হবেন

ধাপ 2:ওয়ালপেপার বিকল্পে আলতো চাপুন।

ধাপ 3:এর পরে, আপনি 'একটি নতুন ওয়ালপেপার চয়ন করুন' বিকল্পটি দেখতে পাবেন।

ধাপ 4:পরবর্তী উইন্ডোতে, আপনার নিষ্পত্তিতে 3 ধরনের ওয়ালপেপার রয়েছে। তারা হল স্থির, লাইভ এবং গতিশীল। আপনি গভীরভাবে তাদের তাকান যখন তারা সব ভিন্ন হয়. আমরা শুধুমাত্র লাইভ ওয়ালপেপারে আগ্রহী এখন যেমন লাইভ ওয়ালপেপার বিকল্পে ট্যাপ করুন।

ধাপ 5:আপনি প্রায় আছে. আপনি আপনার হোম স্ক্রিনে প্রদর্শিত হতে চান এমন পছন্দের লাইভ ওয়ালপেপারে আলতো চাপুন৷

দ্রষ্টব্য:লাইভ ওয়ালপেপার শুধুমাত্র তখনই সেট করা যাবে যখন আপনি লাইভ ফটো অপশনটি নির্বাচন করবেন। অন্যথায় আপনি দৃষ্টিভঙ্গি বা স্থির জন্য গেলে এটি একটি বিকল্প হিসাবে প্রদর্শিত হবে না।

ধাপ 6:সেটে আলতো চাপুন। ট্যাপিং সেটে, একটি পপ মেনু আপনার আইফোনের নীচের অংশ থেকে স্লাইড হবে। আপনি হয় এটিকে লক স্ক্রীন ওয়ালপেপার বা হোম স্ক্রীন ওয়ালপেপার বানাতে পারেন৷ অন্যদিকে, আপনি হোম স্ক্রীন ওয়ালপেপার এবং লক স্ক্রীনের মতো একই ছবি নির্বাচন করতে পারেন। আপনি যদি চেহারা নিয়ে সন্তুষ্ট না হন তবে আপনার কাছে বাতিল করার এবং অন্য একটি বেছে নেওয়ার বিকল্প রয়েছে।

আপনার লাইভ ফটো হোম এবং লক স্ক্রীন ওয়ালপেপারে সেট করা

কেউই নিখুঁত নয়। আবার সবার পছন্দ আলাদা। এটা খুবই স্বাভাবিক যে আপনি আপনার iPhone 6s বা 6s plus-এ উপলব্ধ লাইভ ফটো অপশন নিয়ে অসন্তুষ্ট হবেন। আপনি লাইভ ওয়ালপেপার হিসাবে আপনার ছবি থাকতে পারে. এটি ব্যবহারিক করার জন্য এখানে পদক্ষেপগুলি রয়েছে৷

প্রথম এবং সর্বাগ্রে আপনার নিজের একটি লাইভ ফটো থাকতে হবে। এটি নিতে আপনাকে আপনার iPhone 6s বা 6s প্লাস ক্যামেরা ব্যবহার করতে হবে।

প্রথম ধাপ:হোম স্ক্রীন থেকে, ফটো অ্যাপে আলতো চাপুন। এটি আপনার সমস্ত অ্যালবাম খুলবে।

দ্বিতীয় ধাপ:আপনার ছবির অ্যালবাম চয়ন করুন. এটি সম্ভবত সেলফি অ্যালবাম বা সমস্ত ফটো করা উচিত।

তৃতীয় ধাপ:এটি আলতো চাপ দিয়ে পছন্দসই লাইভ ফটো চয়ন করুন। তারপরে, আপনার iPhone 6s বা 6s plus-এ শেয়ার প্রতীকে আলতো চাপুন৷

চতুর্থ ধাপ:আপনি আপনার আইফোনের স্ক্রিনের নিচের দিকে স্লাইডে দুটি অপশন দেখা যাচ্ছে, ডান দিকে স্ক্রোল করুন। আপনি "ওয়ালপেপার হিসাবে ব্যবহার করুন" বিকল্পটি লক্ষ্য করবেন। এটাই আমাদের প্রাথমিক বিকল্প।

পঞ্চম ধাপ:প্রদর্শিত তিনটি বিকল্পের মধ্যে "লাইভ ফটো" বিকল্পটি বেছে নিন। ঐচ্ছিকভাবে, আপনি স্কেলে যেতে পারেন বা আপনার পছন্দ মতো রেখে দিতে পারেন।

ষষ্ঠ ধাপ:আপনি প্রায় সম্পন্ন করেছেন। তিনটি অপশন আবার দেখাবে। বিশেষ করে, "উভয়", "লক স্ক্রিন সেট করুন" বা হোম স্ক্রিন সেট করুন।

সপ্তম ধাপ:সেট বারে ট্যাপ করুন।


  1. কিভাবে আইফোনে 3D টাচ ব্যবহার করবেন

  2. আইফোনে কীভাবে লাইভ ওয়ালপেপার সেট করবেন

  3. আইফোনে গাইডেড অ্যাক্সেস কী (এবং এটি কীভাবে ব্যবহার করবেন)?

  4. আইফোন এক্স, আইফোন 8 এবং আইফোন 8 প্লাসে ট্রু টোন কীভাবে নিষ্ক্রিয় করবেন