কম্পিউটার

কীভাবে Apple এর iPhone 14 লঞ্চ ইভেন্ট লাইভ দেখবেন

2022 সালের পরবর্তী বড় অ্যাপল ইভেন্টটি আজ অনুষ্ঠিত হতে চলেছে, এবং এটি ক্রমবর্ধমানভাবে দেখা যাচ্ছে যে আমরা Apple Watch Series 8 এর পাশাপাশি iPhone 14 রেঞ্জে আমাদের প্রথম চেহারা পাব, একটি আপডেট করা Apple Watch SE এবং সম্ভবত একটি একেবারে নতুন প্রোও। -লেভেল অ্যাপল ওয়াচ। এমন ফিসফিসও আছে যে আমরা আজকের ইভেন্টে AirPods Pro প্রকাশ দেখতে পাচ্ছি – তাই এটি একটি বড় হতে চলেছে৷

ভাল খবর হল, যথারীতি, আপনি আপনার নিজের বাড়ির আরাম থেকে ইভেন্টে টিউন করতে সক্ষম হবেন।

সুতরাং, ইভেন্টটি কখন শুরু হয় এবং আপনি কীভাবে এটি লাইভ দেখতে পারেন? Apple এর সেপ্টেম্বর 2022 ইভেন্ট সম্পর্কে আপনার যা জানা দরকার তা আমরা এখানে কভার করি।

পরের Apple ইভেন্ট কখন?

টেক জায়ান্ট দ্বারা নিশ্চিত করা হয়েছে, পরবর্তী Apple ইভেন্টটি আজ, 7 সেপ্টেম্বর 2022 বুধবার সকাল 10am PDT/1pm EDT, বা 6pm BSTএ অনুষ্ঠিত হতে চলেছে৷ UK থেকে যারা টিউনিং করছেন তাদের জন্য।

বরাবরের মতো, এটি ক্যালিফোর্নিয়ার অ্যাপল পার্ক থেকে সম্প্রচারের জন্য সেট করা হয়েছে, এবং সম্ভবত এটি সাম্প্রতিক অ্যাপলের ইভেন্টগুলির মতো একটি প্রাক-রেকর্ড করা ব্যাপার হবে, যদিও WWDC 2022-এর সাফল্যের পরে সম্ভাব্য লাইভ সেগমেন্ট সম্পর্কে গুজব রয়েছে৷

আমি কিভাবে পরবর্তী Apple ইভেন্ট লাইভ দেখতে পারি?

কার্যত অন্যান্য অ্যাপল ইভেন্টের মতো, আপনি রিয়েলটাইমে অ্যাকশনটি উন্মোচিত দেখতে সক্ষম হবেন। যদিও অ্যাপলের লাইভস্ট্রিমগুলি দেখার জন্য একবার সাফারি বা অ্যাপল পণ্য ব্যবহার করার প্রয়োজন ছিল, এটি সাম্প্রতিক বছরগুলিতে বাধাগুলি সরিয়ে দিয়েছে, মূলত যে কোনও ডিভাইসে যে কেউ অ্যাপল ওয়েবসাইটের মাধ্যমে তার ইভেন্টগুলিতে টিউন করতে দেয়৷

আপনি Apple ইভেন্ট ওয়েবসাইটের মাধ্যমে, সেইসাথে iPhone, iPad, Apple TV এবং Mac-এ Apple TV অ্যাপের মাধ্যমে সেপ্টেম্বরের ইভেন্ট দেখতে সক্ষম হবেন এবং আপনি এটির YouTube-এর মাধ্যমে ঘোষণাটি টিউন করতে সক্ষম হবেন চ্যানেলও।

আমরা সহজে উপরে অফিসিয়াল লাইভ স্ট্রিম এম্বেড করেছি, তাই শুধু এই পৃষ্ঠাটি বুকমার্ক করুন এবং অ্যাপল কী পরিকল্পনা করেছে তা দেখতে আজ পরে ফিরে যান।

Apple এর সেপ্টেম্বর 2022 ইভেন্ট থেকে আমার কী আশা করা উচিত?

যদিও অ্যাপল তার ইভেন্টের আগে কী আশা করতে পারে সে সম্পর্কে খুব বেশি কিছু প্রকাশ করার প্রবণতা রাখে না, লিকগুলি আমাদের কোম্পানির পরিকল্পনার একটি ধারণা দেয় - এবং দেরীতে অনেকগুলি হয়েছে৷

ইভেন্টের শিরোনাম হবে নতুন iPhone 14 রেঞ্জ। বড় খবর হল যে অ্যাপল একটি নতুন বড়-স্ক্রীন আইফোনের জন্য মিনি ফর্ম ফ্যাক্টরটি বাদ দিয়েছে, শীর্ষ-প্রান্তের প্রো ম্যাক্স মডেলটি বেছে না নিয়ে একটি বড় আইফোন পাওয়ার একটি সস্তা উপায় অফার করেছে। বেশিরভাগ গুজব আপগ্রেড, যার মধ্যে ক্যামেরার পারফরম্যান্সে একটি গুরুতর বৃদ্ধি এবং একটি পিল-আকৃতির কাটআউটের সাথে বিখ্যাত খাঁজ প্রতিস্থাপন, প্রো রেঞ্জের জন্য একচেটিয়া বলে মনে করা হয়৷

প্রকৃতপক্ষে, এটি চিপসেটের জন্যও যেতে পারে, গুজবের পরামর্শে যে শুধুমাত্র iPhone 14 Pro এবং Pro Max পরবর্তী প্রজন্মের Apple A16 Bionic পাবে, স্ট্যান্ডার্ড iPhone 14 রেঞ্জ গত বছরের (এখনও ব্যতিক্রমী) A15 Bionic কে রেখে।

কিন্তু আর কি? অ্যাপল ওয়াচের জন্য এটি একটি বড় বছরের মতো দেখাচ্ছে। আমরা কেবলমাত্র অ্যাপল ওয়াচ সিরিজ 8 আশা করছি না, সম্ভাব্য নতুন স্বাস্থ্য সেন্সর সহ স্বাস্থ্য পর্যবেক্ষণ উন্নত করবে, তবে আমরা অ্যাপল ওয়াচের একটি একেবারে নতুন রূপেরও আশা করছি।

আরও রূঢ় মডেল হিসাবে বর্ণনা করা হয়েছে, অ্যাপল ওয়াচ 'প্রো' কে বলা হয় বড়, আরও টেকসই এবং এমনকি স্ট্যান্ডার্ড অ্যাপল ওয়াচের চেয়ে দীর্ঘ ব্যাটারি আয়ু নিয়ে গর্বিত।

এমনও গুজব রয়েছে যে আমরা দেখতে পাব একটি আপডেট হওয়া Apple Watch SE 2 একটি এন্ট্রি-লেভেল বিকল্প হিসাবে অ্যাপল বন্ধ করে দেওয়া সমর্থন (এবং আমরা বিক্রয়ের কথা কল্পনা করি) সাথে watchOS 9 প্রকাশের সাথে সাথে বয়সী সিরিজ 3-এর জন্য।

অডিওর দিকে, ফিসফাস দাবি করে যে আমরা আজকের ইভেন্টে দীর্ঘ প্রতীক্ষিত এয়ারপডস প্রো 2-এর প্রকাশও দেখতে পাচ্ছি। পরবর্তী প্রজন্মের কুঁড়ি সম্পর্কে তেমন কিছু জানা না গেলেও, গুজব থেকে জানা যায় যে ব্যায়াম করার সময় অতিরিক্ত স্বাস্থ্য তথ্য প্রদানের জন্য নতুন ফিটনেস-কেন্দ্রিক সেন্সর থাকতে পারে।

এমনও একটি সুযোগ আছে যে অ্যাপল গুজব ছড়ানো AR/VR হেডসেটটি 2023 সালে কোনো এক সময়ে চালু করতে পারে বলে গুজব ছড়াতে পারে। এটি একটি চমৎকার 'একটি জিনিস' মুহূর্ত হবে, তাই না?

সেপ্টেম্বরের ইভেন্টে আপনি কী দেখার অপেক্ষায় রয়েছেন? টুইটারে আমাদের জানান।


  1. কিভাবে একটি অ্যাপল ওয়াচ ব্যাক আপ করবেন

  2. কীভাবে আপনার অ্যাপল ওয়াচকে EE 4G এর সাথে সংযুক্ত করবেন

  3. নতুন আইফোনে অ্যাপল ওয়াচ কীভাবে স্যুইচ করবেন

  4. কিভাবে আইফোনে AltStore ইনস্টল করবেন