কম্পিউটার

ওয়ানপ্লাস স্যুইচ কাজ না করলে কীভাবে এটি ঠিক করবেন?

"কীভাবে ওয়ানপ্লাস সুইচ কাজ করছে না সমস্যাটি ঠিক করবেন?"

এই ছুটিতে সম্প্রতি একটি নতুন OnePlus স্মার্টফোন পেয়েছেন? আপনার পুরানো অ্যান্ড্রয়েড থেকে OnePlus ডিভাইসে ডেটা স্থানান্তর করার সময় এটিকে প্রথম পছন্দ হিসাবে OnePlus Switch হবে যেটি সুপারিশ করবে। 2017 এর শেষের আগে OnePlus দ্বারা প্রবর্তিত সেরা ডেটা মাইগ্রেশন অ্যাপ হওয়ার কারণে, আপনি কি কখনও ভেবে দেখেছেন কেন এটি OnePlus ডেটা ট্রান্সফারের জন্য বিখ্যাত এবং এর প্রবর্তনের পেছনের কারণ খুঁজে বের করতে চান? OnePlus স্যুইচ সম্পর্কিত আপনার প্রশ্নের উত্তর পেতে আপনি সঠিক পৃষ্ঠায় আছেন। হ্যাঁ, আজকের নিবন্ধ থেকে OnePlus সুইচ এবং OnePlus সুইচ কাজ করছে না তা ঠিক করার সমাধানগুলি জানুন।

পার্ট 1:OnePlus স্যুইচ সম্পর্কে আপনার কিছু জানা উচিত

প্লে স্টোর এবং ইন্টারনেটে অ্যাপ বা ডেস্কটপ প্যাকেজ হিসাবে অগণিত ডেটা স্থানান্তর বা স্থানান্তর অ্যাপ উপলব্ধ থাকলেও, OnePlus Ltd OxygenOS-এর লক্ষ্য পূরণ করতে একটি সহজে ব্যবহারযোগ্য অ্যাপ চালু করার সিদ্ধান্ত নিয়েছে। এবং ফলস্বরূপ, Oneplus সুইচটি 2017 সালের আগে বিকাশ করা হয়েছিল এবং প্রকাশ করা হয়েছিল কারণ অনেক ব্যবহারকারী OnePlus পরিবারে যোগদান করেছিলেন। এটি পরিচিতি, ফটো, অডিও, ভিডিও, কল লগ এবং বার্তাগুলি পুরানো থেকে নতুন OnePlus-এ স্থানান্তর করার জন্য একটি একক কিন্তু সহজ-ব্যবহারযোগ্য অ্যাপ্লিকেশন৷ OnePlus Switch হল প্রতিষ্ঠানের প্রথম পুনরাবৃত্তি, যা আগামী দিনে ক্যামেরা সেটিংস, অ্যাপস ডেটা এবং Wi-Fi ইতিহাসের মতো সহায়তা প্রদানের জন্য আপগ্রেড করা হচ্ছে।

ওয়ানপ্লাস স্যুইচ কাজ না করলে কীভাবে এটি ঠিক করবেন?

অ্যান্ড্রয়েড 6.0 বা উচ্চতর ডিভাইসগুলির সমর্থন সহ, iOS এবং পুরানো সংস্করণগুলিকে সমর্থন করার জন্য আরও উন্নতি বা আপডেট চলছে৷ Google Play Store থেকে সহজেই ডাউনলোডযোগ্য, আপনি প্রক্রিয়াটি পুনরুদ্ধার করার জন্য একটি সংকুচিত সংরক্ষণাগার হিসাবে OnePlus ডিভাইস থেকে ডেটা ব্যাকআপ করতে পারেন। আপনি কোনও নেটওয়ার্ক সংযোগ ছাড়াই সম্পূর্ণ নিরাপদে একটি পুরানো ফোন থেকে OnePlus ডিভাইসে ডেটা স্থানান্তর করতে পারেন। আপনার ডেটার উপর OnePlus স্যুইচ কার্যকর করতে, উভয় ডিভাইসে অ্যাপটি ইনস্টল করুন, যন্ত্র জোড়া দিতে QR কোড স্ক্যান করুন এবং স্থানান্তর প্রক্রিয়া শুরু করতে ডেটা প্রকারগুলি বেছে নিন।

অংশ 2:ওয়ানপ্লাস সুইচ কাজ করছে না ঠিক করার জন্য সম্পূর্ণ নির্দেশিকা

স্থানান্তরের সময় বা পুরো প্রক্রিয়া চলাকালীন OnePlus সুইচটি কাজ করছে না এমন পরিস্থিতি ঠিক করতে, আপনি যে ক্ষেত্রে সম্মুখীন হয়েছেন তার উপর ভিত্তি করে নিম্নলিখিত সমস্যা সমাধানের কৌশলগুলি ব্যবহার করে দেখুন।

1. OnePlus সুইচ সফলভাবে চালু হয়নি

এমন কিছু সময় আছে যেখানে OnePlus অ্যাপ সফলভাবে ইনস্টল করা হয় না। OnePlus ডিভাইসে, এই ইউটিলিটি আগে থেকে ইনস্টল করা আছে। আপনি যদি এটি প্লে স্টোর থেকে ইনস্টল করে থাকেন তবে সেটিংস অ্যাপ থেকে এটি আনইনস্টল করে পুনরায় ইনস্টল করার চেষ্টা করুন। কখনও কখনও, এই সমস্যাটি অসঙ্গতির ফলে হতে পারে।

২. ডেটা নির্বাচন ইন্টারফেস OnePlus সুইচ দ্বারা পপ-আপ করা হয় না

আপনি যদি OnePlus-এ স্থানান্তরিত করার জন্য ডেটা নির্বাচন করতে ইন্টারফেসে না এসে থাকেন, তাহলে আপনি সঠিকভাবে সিম কার্ড ঢোকিয়েছেন কিনা তা পরীক্ষা করুন, মোবাইল ডেটা বন্ধ করুন, ডিভাইসগুলি পুনরায় চালু করুন এবং এর থেকে পরিত্রাণ পেতে আবার অ্যাপটি চালু করুন বা খুলুন। পরিস্থিতি।

3. ডেটা নির্বাচনের পরে, OnePlus সুইচ হ্যাং হয়ে যায়

যদি ওয়ানপ্লাস সুইচ ডেটা নির্বাচনের পরে কাজ না করে, তাহলে হয়তো অনেক ফাইল স্থানান্তরের জন্য নির্বাচন করা হয়েছে। যেহেতু 5GB অনুমোদিত ফাইলের আকার, নির্বাচনটি সীমার মধ্যে রাখুন এবং তারপরেও, যদি অ্যাপটি কাজ না করে, সেলুলার ডেটা এবং WI-Fi অক্ষম করুন। চলমান সমস্ত ব্যাকগ্রাউন্ড অ্যাপ বন্ধ করুন এবং OnePlus সুইচ পুনরায় চালু করুন।

4. ডেটা স্থানান্তরের সময়, OnePlus সুইচ আটকে যায়

যদি আমি 0% এ আটকে যাই? আপনি ভাগ্যবান কারণ এমন লোক রয়েছে যাদের এই পরিস্থিতিতে 99% এ শেষ হতে হবে। অপর্যাপ্ত স্টোরেজ স্পেস এবং বিশাল ফাইল স্থানান্তরের আকারের মতো কারণ রয়েছে। এর মাধ্যমে পেতে, আপনাকে অ্যাপটি বন্ধ করতে হবে, স্টোরেজ স্পেস পরীক্ষা করতে হবে, ডিভাইসটি পুনরায় চালু করতে হবে, অ্যাপটি আনইনস্টল এবং পুনরায় ইনস্টল করতে হবে এবং আবার শুরু করতে হবে।

5. ওপিব্যাকআপ ফোল্ডারে ফাইল স্থানান্তর OnePlus সুইচ দ্বারা স্বীকৃত নয়

এমন সময় আছে যখন ওপিব্যাকআপ ফাইলগুলি OnePlus সুইচ দ্বারা ব্যাক আপ না করায় স্বীকৃত হয় না। শুধুমাত্র OnePlus স্যুইচ এর সাথে সামঞ্জস্যপূর্ণ নয় এবং এই ধরনের ফাইলগুলি সরানোর জন্য, আপনাকে কম্পিউটারে OPbackup ফাইলগুলি অনুলিপি করতে হবে। আপনার ফোনে OxygenOS ইন্সটল করুন, এর পরে কম্পিউটার থেকে ফোনে ওপিব্যাকআপ ফাইলগুলি স্থানান্তর করুন, যা স্বীকৃত হবে৷

সুতরাং, বিভিন্ন পরিস্থিতিতে ওয়ানপ্লাস সুইচ কাজ না করার সমস্যাটি কীভাবে ঠিক করবেন তা ছিল।

পর্ব 3:সেরা OnePlus সুইচ বিকল্প – Wondershare Wutsapper

আপনি যদি আপনার নতুন OnePlus ডিভাইসে হোয়াটসঅ্যাপ-সম্পর্কিত ডেটা স্থানান্তর করার জন্য সেরা OnePlus Switch বিকল্প চান, তাহলে Wondershare থেকে সেরা পছন্দ। যেহেতু OnePlus সুইচ অ্যাপ ডেটা স্থানান্তরের প্রস্তাব দেয় না, তাই Wutsapper কাজে আসে৷

ওয়ানপ্লাস স্যুইচ কাজ না করলে কীভাবে এটি ঠিক করবেন?

Wondershare-এর বাড়ি থেকে প্রবর্তিত, Wutsapper হল একটি ডেডিকেটেড অ্যাপ যা Google Play Store-এ Android থেকে iPhone-এ WhatsApp স্থানান্তর করার জন্য উপলব্ধ। iOS-এ স্যুইচ করার জন্য অত্যন্ত সুপারিশ করা হয়, আপনি কম্পিউটার ছাড়াই সরাসরি ফোন থেকে ফোনে চ্যাট, ভিডিও, ছবি, ইমোজি, অডিও এবং অন্যান্য সংযুক্তি শেয়ার করতে পারেন। অ্যান্ড্রয়েড এবং আইওএস ডিভাইসগুলির প্রতি বিস্তৃত সামঞ্জস্য অফার করে, আপনার যদি USB-OTG অ্যাডাপ্টার না থাকে তবে আপনি একটি সম্পূর্ণ ডেস্কটপ টুলকিট বেছে নিতে পারেন৷

মূল বৈশিষ্ট্য

এটি USB-OTG তারের মাধ্যমে উচ্চ-গতির ডেটা ট্রান্সমিশন সমর্থন করে৷

ট্রায়াল সময়ের মধ্যে, আপনি বিনামূল্যে 50টি বার্তা স্থানান্তর করতে পারেন৷

সংযুক্তি, ভিডিও, ফটো এবং ইমোজির মতো হোয়াটসঅ্যাপ ডেটা স্থানান্তর বা সরান।

সর্বশেষ অ্যান্ড্রয়েড ডিভাইস এবং আইফোন, আইপড টাচ, আইপ্যাডের মতো অন্যান্য iOS ডিভাইসের সাথে সামঞ্জস্যপূর্ণ।

কম্পিউটার ছাড়াই সরাসরি Android থেকে iOS এ স্যুইচ করুন।

উপসংহার

আপনি যদি এমন একজন হন যিনি সম্প্রতি আপনার পুরানো Samsung বা Oppo থেকে OnePlus-এ স্যুইচ করেছেন, তাহলে আপনাকে যা করতে হবে তা হল Google Play Store-এ যেতে হবে, তালিকায় OnePlus Switch অ্যাপটি সার্ফ করুন, এটি ইনস্টল করুন এবং কয়েক মিনিটের মধ্যে কাজটি সম্পন্ন করুন। . অন্যদিকে, আপনি যদি OnePlus Switch কাজ না করার সমস্যার সম্মুখীন হন বা আটকে থাকেন, তাহলে উপরে আলোচিত টিপসগুলি অনুশীলনে রাখুন এবং এটি আবার চেষ্টা করুন। সবশেষে, আপনার পুরানো অ্যান্ড্রয়েড থেকে নতুন OnePlus-এ WhatsApp ডেটা আরও ভালোভাবে স্থানান্তর করতে, Wondershare Wutsapper ব্যবহার করুন, কারণ এটি সেরা বিকল্প, এবং আমি আশা করি আপনি খুঁজে পেয়েছেন কেন এটি এমন!


  1. ম্যাকের স্ক্রিনশট কাজ করছে না, কীভাবে ঠিক করবেন?

  2. কিভাবে উইন্ডোজ ডিফেন্ডার উইন্ডোজ 10 এ কাজ করছে না তা ঠিক করবেন

  3. টুইটার বিজ্ঞপ্তিগুলি কাজ করছে না তা কীভাবে ঠিক করবেন

  4. ম্যাকে কাজ করছে না এমন বার্তাগুলি কীভাবে ঠিক করবেন