কম্পিউটার

ডিজনি বছরে অন্তত 2টি নতুন স্টার ওয়ার গেম চায়

ইনসাইড গেমিং রিপোর্ট করেছে যে ডিজনি কেবল অদূর ভবিষ্যতে আরও স্টার ওয়ারস ভিডিও গেম প্রকাশ করতে চায় না কিন্তু কোম্পানিটি বার্ষিক সাই-ফাই ফ্র্যাঞ্চাইজি লঞ্চের উপর ভিত্তি করে দুটি শিরোনাম দেখতে চায়।

যদিও এটি উচ্চাভিলাষী বলে মনে হতে পারে, আসলে বেশ কয়েকটি স্টার ওয়ার্স ভিডিও গেম ইতিমধ্যেই বিভিন্ন প্ল্যাটফর্মের জন্য তৈরি করা হয়েছে তাই এই লক্ষ্যটি অপ্রাপ্য বলে মনে হচ্ছে না।

মুক্তির জন্য প্রথম দুটি স্টার ওয়ার্স গেম (উভয়ই 2023 সালে) হল জেডি:সারভাইভার, জেডির সিক্যুয়াল:ফলন অর্ডার, উইন্ডোজ পিসি, PS5 এবং এক্সবক্স সিরিজ এক্স, এবং স্টার ওয়ার্স:হান্টার্স, একটি ফ্রি-টু-প্লে মোবাইলে মাল্টিপ্লেয়ার গেম এবং নিন্টেন্ডো সুইচ।

অন্য দুটি নিশ্চিত করা ভিডিও গেম হল স্টার ওয়ারস:ইক্লিপস এবং দ্য নাইটস অফ দ্য ওল্ড রিপাবলিক রিমেক, উভয়ই তাদের স্কেল এবং পর্দার পিছনের বিভিন্ন উন্নয়ন সমস্যার কারণে কমপক্ষে কয়েক বছর ধরে প্রত্যাশিত নয়।

রেসপন এন্টারটেইনমেন্ট, স্কাইড্যান্স মিডিয়া এবং ইউবিসফ্ট ম্যাসিভ-এ বর্তমানে বেশ কয়েকটি অঘোষিত স্টার ওয়ার শিরোনাম রয়েছে যা মুক্তির কয়েক বছর দূরে রয়েছে। এগুলি ছাড়াও, প্রায়শই একটি ম্যান্ডালোরিয়ান ভিডিও গেমের গুজব রয়েছে যা প্রতি মুহূর্তে পপ আপ হয় এবং আইডেন ভার্সিও সমন্বিত স্টার ওয়ার্স ব্যাটলফ্রন্ট II-এর সম্ভাব্য (অভিনেতার দর্শনের উপর ভিত্তি করে) স্পিন-অফ।

সাম্প্রতিক স্টার ওয়ার্স ভিডিও গেম রিলিজ হল LEGO Star Wars:The Skywalker Saga যা খুব ভালোভাবে সমাদৃত হয়েছে। অনলাইন রোলপ্লেয়িং গেম, স্টার ওয়ার্স:দ্য ওল্ড রিপাবলিক, নিয়মিতভাবে আপডেট পেতে থাকে এবং স্টার ওয়ার্সের নতুন বিষয়বস্তু ফোর্টনাইট-এ বছরে অন্তত একবার যোগ করা হয় বলে মনে হচ্ছে লুক স্কাইওয়াকার সম্ভবত ব্যাটেল রয়্যাল দ্বীপে আসছেন। পরের মাস বা তার পরে।

এটাও উল্লেখ করার মতো যে Star Wars Battlefront II, এখন আর কন্টেন্ট আপডেট না পাওয়া সত্ত্বেও, Xbox এবং Windows PC উভয় ক্ষেত্রেই প্রায়শই সক্রিয় থাকে।

আরো গেমিং খবর পরে? টুইটারে আমাদের অনুসরণ করুন৷


  1. Disney Plus Marvels Hawkeye কন্টেন্টের অংশ হিসেবে Fortnite নতুন ধরনের গ্লাইডার যোগ করেছে

  2. স্টার ওয়ার্স ওবি-ওয়ান কেনোবি এই সপ্তাহে ফোর্টনাইট ভিডিও গেমে এসেছে

  3. গেমিং-এ নতুন:Windows 11 এবং Edge নতুন গেমিং বৈশিষ্ট্য পায়

  4. অ্যাপল থেকে এই বছর নতুন কি?