কম্পিউটার

EA 3টি নতুন স্টার ওয়ার্স ভিডিও গেমে কাজ করছে, এখনও কোনও ব্যাটলফ্রন্ট III খবর নেই

ইলেকট্রনিক আর্টস (EA) এবং লুকাসফিল্ম গেমস আজ নিশ্চিত করেছে যে EA এর এক্সক্লুসিভিটি চুক্তির সাম্প্রতিক মেয়াদ শেষ হওয়া সত্ত্বেও দুটি কোম্পানি প্রকৃতপক্ষে ভবিষ্যতের স্টার ওয়ার ভিডিও গেমগুলির জন্য অংশীদারিত্ব করছে যা কোম্পানিটিকে জনপ্রিয় সাই-ফাই ফ্যান্টাসি ফ্র্যাঞ্চাইজির উপর ভিত্তি করে শিরোনাম প্রকাশের একচেটিয়া অধিকার দিয়েছে।

ঘোষণায় তিনটি ভিডিও গেমের উল্লেখ করা হয়েছে যার প্রথমটি স্টার ওয়ারসের সিক্যুয়াল:জেডি ফলন অর্ডার, একটি শিরোনাম যা এখন বেশ কিছু সময়ের জন্য নিশ্চিত করা হয়েছে এবং মূলটির বেশিরভাগ অনুরাগীদের কাছে খবর হওয়া উচিত নয়৷

অন্য দুটি গেম, যেগুলিকে একটি কৌশলগত খেলা এবং একটি ফার্স্ট-পারসন শ্যুটার (FPS) হিসাবে বর্ণনা করা হয়েছে, তবে এটি কিছুটা বিস্ময়কর।

স্টার ওয়ার্স এফপিএস রেসপন দ্বারা বিকাশ করা হচ্ছে পিটার হির্শম্যান গেমের পরিচালক হিসাবে লক ইন করেছেন। স্টার ওয়ার্স কৌশল শিরোনামটি গ্রেগ ফোয়ের্চ-নেতৃত্বাধীন বিট রিঅ্যাক্টর দ্বারা তৈরি করা হবে এবং রেস্পন দ্বারা উত্পাদিত হবে৷

উপরের কোন শিরোনামের জন্য কোন রিলিজ উইন্ডো দেওয়া হয়নি যার অর্থ সম্ভবত অনুরাগীদের এই বছরের যে কোন সময় সেগুলি দেখার আশা করা উচিত নয়৷

ঘোষণার অংশ হিসেবে লুকাসফিল্ম গেমসের ভিপি ডগলাস রেইলি বলেছেন, "আমরা রেসপনের দুর্দান্ত প্রতিভাবান দলগুলির সাথে কাজ চালিয়ে যেতে পেরে উত্তেজিত।" "তারা বিভিন্ন জেনারে সেরা-ইন-ক্লাস গেমপ্লে সহ মহাকাব্য স্টার ওয়ার্স গল্প বলার ক্ষেত্রে শ্রেষ্ঠত্ব প্রদর্শন করেছে এবং আমরা দূরের গ্যালাক্সিতে আরও আশ্চর্যজনক অভিজ্ঞতা নিয়ে আসার অপেক্ষায় আছি।"

"স্টার ওয়ার্স গ্যালাক্সিতে একটি নতুন এফপিএস-এ লুকাসফিল্ম গেমগুলির সাথে কাজ করা আমার জন্য একটি স্বপ্ন সত্য, কারণ এটি এমন একটি গল্প যা আমি সর্বদা বলতে চেয়েছি," রেসপনের পিটার হিরশম্যান ঘোষণাটি সম্পর্কে বলেছেন। হির্শম্যান স্টার ওয়ার্স গেমগুলির জন্য অপরিচিত নন, তিনি ক্লাসিক স্টার ওয়ার্স ব্যাটলফ্রন্ট ভিডিও গেমগুলিতে নির্বাহী প্রযোজক এবং লুকাসআর্টসের বিকাশের ভিপি হিসাবে কাজ করেছেন৷

আজকের ঘোষণায় উল্লেখ করা হয়নি যে অনলাইন মাল্টিপ্লেয়ার রোলপ্লেয়িং গেম, স্টার ওয়ারস:দ্য ওল্ড রিপাবলিক এবং মোবাইল গেম, স্টার ওয়ারস:গ্যালাক্সি অফ হিরোস, উভয়ই EA দ্বারা প্রকাশিত এবং জীবনযাত্রার মান এবং বিষয়বস্তু আপডেট পেতে থাকে। প্রাক্তন এমনকি সম্প্রতি তার 10 তম বার্ষিকী উদযাপন করেছে এবং ধীর হওয়ার কোন লক্ষণ দেখায় না।

এই দুটি গেম সহ, এটি পাঁচটি স্টার ওয়ার শিরোনাম যা EA বর্তমানে বিনিয়োগ করা হয়েছে। এটি আশা করা অবাস্তব নয় যে এমনকি আরও অঘোষিত গেমগুলি পাইপলাইনে রয়েছে যদিও দুর্ভাগ্যবশত জনপ্রিয় স্টারের অনুসরণের বিষয়ে এখনও কোনও অফিসিয়াল খবর নেই। ওয়ার্স ব্যাটলফ্রন্ট II হয় স্টার ওয়ার্স ব্যাটলফ্রন্ট III এর সরাসরি সিক্যুয়াল হিসাবে বা একটি ছোট স্পিন-অফ যেমন একজন শ্যুটার বা হিরো ফাইটার।

অন্যান্য স্টার ওয়ার্স ভিডিও গেম যা বর্তমানে অন্যান্য স্টুডিওগুলির দ্বারা তৈরি করা হচ্ছে তার মধ্যে রয়েছে লেগো স্টার ওয়ারস:দ্য স্কাইওয়াকার সাগা, যা কয়েক মাসের মধ্যে শেষ হতে চলেছে, স্টার ওয়ারস:ইক্লিপস যা বেশ কয়েক বছর শেষ বলে মনে হচ্ছে এবং স্টার ওয়ার্স:নাইটস অফ দ্য ওল্ড রিপাবলিক ( KOTOR) রিমেক যা অনেক দূরে। Ubisoft একটি Star Wars ভিডিও গেমেও কাজ করছে যদিও এটি সম্পর্কে খুব কমই জানা যায়।

স্টার ওয়ার্স ফ্র্যাঞ্চাইজি ভিডিও গেমের শিরোনাম যেমন ফোর্টনাইট, মাইনক্রাফ্ট, দ্য সিমস এবং ডিজনি ম্যাজিক কিংডমের সাথে সহযোগিতা চালিয়ে যাওয়ার আশা করা হচ্ছে।

স্টার ওয়ার্স ভিডিও গেমের অনুরাগী হওয়ার জন্য এটি একটি ভাল সময়।

নিচের মন্তব্যে আমাদের জানান যে স্টার ওয়ার্স গেমের জন্য আপনি কিসের জন্য হাইড হয়েছেন এবং তারপর আরও গেমিং খবরের জন্য Pinterest, Facebook এবং Twitter-এ আমাদের অনুসরণ করুন।


  1. স্টার ওয়ার্স ওবি-ওয়ান কেনোবি এই সপ্তাহে ফোর্টনাইট ভিডিও গেমে এসেছে

  2. গেমিং-এ নতুন:Windows 11 এবং Edge নতুন গেমিং বৈশিষ্ট্য পায়

  3. পিসি ইস্যুতে স্টার ওয়ার্স ব্যাটলফ্রন্ট 2 ক্র্যাশিং কীভাবে সমাধান করবেন

  4. কিভাবে স্টার ওয়ার্স ব্যাটলফ্রন্ট 2 EA সার্ভারের সাথে সংযোগ করতে পারে না