কম্পিউটার

স্টার ওয়ার্স ওবি-ওয়ান কেনোবি এই সপ্তাহে ফোর্টনাইট ভিডিও গেমে এসেছে

দীর্ঘ প্রতীক্ষিত জেডি নাইট, ওবি-ওয়ান কেনোবি অবশেষে আগামীকাল ২৬ মে বৃহস্পতিবার Xbox কনসোল, Windows এবং অন্যান্য প্ল্যাটফর্মে Fortnite ভিডিও গেমে আসবে।

ফোর্টনাইটের 4র্থ মে (স্টার ওয়ার্স ডে) উদযাপনের সময় মাসের শুরুতে ওবি-ওয়ানের আগমনের ইঙ্গিত দেওয়া হয়েছিল তবে দেখে মনে হচ্ছে ডিজনি চরিত্রটির উপস্থিতি ওবি-ওয়ান কেনোবি টিভির আত্মপ্রকাশের সাথে যুক্ত করার জন্য অপেক্ষা করতে চেয়েছিল। এই শুক্রবার ডিজনি প্লাসে সিরিজ। খুব কম লোকই তাদের দোষ দিতে পারে।

ওবি-ওয়ান পোশাক/ত্বকটি একটি পৃথক ক্রয় হিসাবে পাওয়া যাবে (একটি ফ্রি ব্যাক ব্লিং সহ) এবং একটি বান্ডেলের অংশ হিসাবে যার মধ্যে একটি লোডিং স্ক্রিনও রয়েছে (উপরের চিত্রটি দেখুন), একটি গ্লাইডার যা জেডি ফাইটার থেকে প্রতিশোধের উপর ভিত্তি করে সিথ, পিক্যাক্স এবং একটি ইমোট যেটিতে ওবি-ওয়ানের একটি হলোগ্রাম বার্তা রয়েছে যাতে বলা হয় "সেনা আপনার সাথে থাকুক।"

স্টার ওয়ার্স ওবি-ওয়ান কেনোবি এই সপ্তাহে ফোর্টনাইট ভিডিও গেমে এসেছে

লোডিং স্ক্রিন বাদে বান্ডেলের সমস্ত আইটেম আলাদাভাবে পাওয়া যাবে। হতাশাজনকভাবে, ওবি-ওয়ানের পিক্যাক্সি একটি লাইটসাবারের পরিবর্তে একটি মৌলিক ছুরি যা সম্ভবত সমস্ত ফোর্টনাইট খেলোয়াড়দের জন্য একটি বিশাল হতাশার কারণ হবে যারা আশা করেছিল যে জেডি অস্ত্রটি বিরল উপস্থিতিতে সীমাবদ্ধ একটি অস্ত্রের পরিবর্তে একটি পিক্যাক্সি হিসাবে গেমটিতে যুক্ত করা হবে। ইভেন্টে।

Fortnite-এর বর্তমান সিজন, অধ্যায় 3 সিজন 2, বর্তমানে আগামী সপ্তাহে 4 ঠা জুন শেষ হতে চলেছে একটি বড় ইন-গেম ইভেন্টের সাথে যেটি সেভেন বনাম আইও যুদ্ধের সাথে বর্তমান গল্পরেখাকে শেষ করে দেবে এবং পুনরায় আবির্ভাবের কারণে আখ্যানটিকে এগিয়ে নিয়ে যাবে বলে আশা করা হচ্ছে দৃষ্টান্তের। ইভেন্টের সুনির্দিষ্ট বিষয়গুলি অজানা যদিও IO দ্বারা দ্বীপের মাঝখানে বিশাল অস্ত্র তৈরি করা হচ্ছে এবং মহাকাশে প্যারাডাইম দ্বারা দৈত্যাকার রোবটটি মেরামত করা ইঙ্গিত দেয় যে সেখানে বেশ কিছু বড় পদক্ষেপ হতে চলেছে৷

আরও Fortnite খবর পরে? Twitter, Pinterest, এবং Facebook-এ আমাদের অনুসরণ করুন৷


  1. মার্ভেলস ডক্টর স্ট্রেঞ্জ ফোর্টনাইট ভিডিও গেমে চ্যাপ্টার 3 সিজন 2 নিয়ে আসে

  2. Windows Clippy আনুষ্ঠানিকভাবে Microsofts Halo Infinite ভিডিও গেমে আসে

  3. X-Mens Wolverine Fortnite ভিডিও গেমে নতুন চেহারা নিয়ে ফিরেছে

  4. পিসি ইস্যুতে স্টার ওয়ার্স ব্যাটলফ্রন্ট 2 ক্র্যাশিং কীভাবে সমাধান করবেন