কম্পিউটার

ফর্টনাইটের পরবর্তী পাক্ষিক হল ওবি-ওয়ান এবং স্টার ওয়ারস

অনেকেই যেমন আশা করেছিলেন, স্টার ওয়ার্স 4 মে স্টার ওয়ার্স ডে-র জন্য ফোর্টনাইট ভিডিও গেমে ফিরে এসেছে।

ব্যাটল পাসের চরিত্র ডিন জারিন ব্যতীত পূর্বে উপলব্ধ সমস্ত Star Wars স্কিনগুলি আবারও ইন-গেম স্টোরের মধ্যে ধরার জন্য প্রস্তুত। পূর্বে প্রকাশিত সমস্ত স্টার ওয়ার্স গ্লাইডার, পিক্যাক্স এবং ব্যাক ব্লিংসও এখন উপলব্ধ৷

আশ্চর্যজনকভাবে, এপিক গেমস আজ ঘোষণা করেছে যে স্টার ওয়ার্স উদযাপন পুরো দুই সপ্তাহ ধরে চলবে যা পরামর্শ দেয় যে কিছু অতিরিক্ত স্টার ওয়ার সামগ্রী এবং স্কিনগুলি পথে রয়েছে। সাম্প্রতিক ফাঁসের কারণে ডার্থ ভাডার একটি সুন্দর নিরাপদ বাজি এবং দেখে মনে হচ্ছে ওবি-ওয়ান কেনোবি একটি নতুন অফিসিয়াল টিজারের মাধ্যমে নিশ্চিত করা হয়েছে যা আজ বাদ পড়েছে। তবে শুধুমাত্র তার বাহু (শীর্ষ ছবি দেখুন) একটি উপস্থিতি দেখায়।

যদিও এই স্টার ওয়ার্স প্রচারটি 17 মে পর্যন্ত চলবে, ওবি-ওয়ান কেনোবি টিভি সিরিজটি 27 মে পর্যন্ত প্রিমিয়ার হবে না যার অর্থ হল কেনোবি স্কিন আগামী দুই সপ্তাহের মধ্যে যে কোনও সময় লাইভ হতে পারে। এটাও সম্ভবত যে কিছু খারাপ ব্যাচের বিষয়বস্তু অবশেষে Fortnite-এ আসতে পারে কারণ এর দ্বিতীয় সিজনটি মে মাসের শেষের দিকে বা জুনের শুরুতে আত্মপ্রকাশ করবে বলে আশা করা হচ্ছে যদিও এখনও কোনো আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি।

উপরের সমস্ত বিষয়বস্তু ছাড়াও, Fortnite প্লেয়াররা এখন দ্বীপের উপরে আকাশে একটি স্টার ডেস্ট্রয়ার দেখতে পারে এবং মানচিত্রে অরিজিনাল ট্রিলজি যুগের স্টর্ম ট্রুপারদের মুখোমুখি হতে পারে যারা তাদের ব্লাস্টার বিক্রি করতে পারে এবং সম্পূর্ণ করার জন্য তাদের দান করতে পারে।

স্টার ওয়ার্স অনুসন্ধানের একটি সিরিজও এখন গেমটিতে লাইভ রয়েছে। তাদের যথেষ্ট পরিমাণে সম্পূর্ণ করা একটি বিনামূল্যের সাম্রাজ্য ব্যানার আনলক করে।

আপনার জীবনে আরো গেমিং খবর প্রয়োজন? Pinterest, Twitter, এবং Facebook-এ আমাদের অনুসরণ করুন৷


  1. ইন্টারনেট থেকে পোকেমন গো এবং এর সমস্ত উল্লেখ ব্লক করুন

  2. সর্বকালের সেরা iOS অ্যাপস এবং বৈশিষ্ট্যগুলি

  3. ব্রুনো মার্স এবং অ্যান্ডারসন .পাক ফোর্টনাইট ভিডিও গেমে আসুন

  4. স্টার ওয়ার্স ওবি-ওয়ান কেনোবি এই সপ্তাহে ফোর্টনাইট ভিডিও গেমে এসেছে