কম্পিউটার

লুক স্কাইওয়াকার এবং অন্যান্য স্টার ওয়ার্স সামগ্রী এই মরসুমে ফোর্টনিটে আসছে

আরও Fortnite Star Wars বিষয়বস্তুর প্রমাণ পাওয়া গেছে যারা ফাঁস করেছে এবং যারা সর্বশেষ আপডেটের ফাইলগুলি খুঁড়েছে যা চ্যাপ্টার 3 সিজন 4:প্যারাডাইস এই গত সপ্তাহান্তে লঞ্চ হওয়ার সাথে সাথে শুরু হয়েছে৷

স্টার ওয়ার্স পর্ব IV:এ নিউ হোপ এবং স্টার ওয়ার্স পর্ব VI:দ্য রিটার্ন অফ দ্য জেডি থেকে যথাক্রমে লুক স্কাইওয়াকারের নীল এবং সবুজ লাইটসেবার সংযোজন সবচেয়ে উল্লেখযোগ্য আবিষ্কার।

ফ্যান-প্রিয় সবুজ লাইটসেবার পূর্ববর্তী স্টার ওয়ার ইভেন্টগুলির সময় ফোর্টনাইট-এ উপস্থিত হয়েছিল যেখানে এটিকে কেবল "লুকের লাইটসেবার" বলা হত। এই সময়ে, এটির নামকরণ করা হবে "রিটার্ন অফ দ্য জেডি।"

লুকের ব্লু লাইটসেবার ইতিমধ্যেই ফোর্টনাইটে হাজির হয়েছে যদিও "রেয়ের লাইটসেবার" নামে। যারা স্টার ওয়ার্স বিদ্যার সাথে অপরিচিত তাদের জন্য, রে অবশেষে পর্ব VII:দ্য ফোর্স অ্যাওয়েকেন্স-এ লুকের নীল লেজারের তলোয়ার উত্তরাধিকার সূত্রে পায়। এই একই লাইটসেবারটি তৃতীয় পর্বে আনাকিন স্কাইওয়াকারের মালিকানাধীন ছিল:দ্য রিভেঞ্জ অফ দ্য সিথ। যখন এটি এই সিজনে Fortnite-এ ফিরে আসবে, তখন এটি "A New Hope" নামটি ব্যবহার করবে যাতে নিজেকে লুকের অন্যান্য লাইটসেবার থেকে আলাদা করা যায়।

এই লাইটসেবারগুলি আগের স্টার ওয়ার্স ফোর্টনাইট ইভেন্টের মতো অস্ত্র হবে নাকি এপিক গেমস শেষ পর্যন্ত ভক্তদের তারা যা চায় তা দেবে এবং পিক্যাক্স হিসাবে তাদের আনলক করবে কিনা তা স্পষ্ট নয়।

যা জানা যায় তা হল লুক স্কাইওয়াকার নিজেই শেষ পর্যন্ত এই মরসুমে একটি পোশাক/ত্বক হিসাবে যুক্ত হবেন। প্রদত্ত যে তার দুটি লাইটসেবার ফিরে আসছে, এটি মোটামুটি একটি প্রদত্ত যে চরিত্রটি চলচ্চিত্রে প্রতিটি লাইটসেবার ব্যবহার করার সময় সে কেমন দেখাচ্ছে তার উপর ভিত্তি করে দুটি ভিন্ন চেহারা পাবে। রিটার্ন অফ দ্য জেডি এবং দ্য ম্যান্ডালোরিয়ানের কালো পোশাকটি সবুজ আলোর সাথে মেলে তবে নীল রঙের চেহারাটি কিছুটা রহস্যজনক কারণ লুক এটি এ নিউ হোপ এবং দ্য এম্পায়ার স্ট্রাইকস ব্যাক এবং লুক স্পোর্টস এ উভয় ক্ষেত্রেই ব্যবহার করেছেন। উভয় ছবিতেই চেহারার সংখ্যা।

যদিও অন্যান্য নতুন স্টার ওয়ার চরিত্রগুলির ইঙ্গিত এখনও আবিষ্কৃত হয়নি, লিউক স্কাইওয়াকারের সাথে আরও বেশি ড্রপ হওয়ার সম্ভাবনা রয়েছে এবং লিয়া অর্গানা এবং হান সোলো স্পষ্ট পছন্দ। নতুন স্টার ওয়ারস অ্যান্ডর টিভি সিরিজের উপর ভিত্তি করে কিছু বিষয়বস্তু, যেটি আজ ডিজনি প্লাসে আত্মপ্রকাশ করেছে, তাও সম্ভবত।

লুক স্কাইওয়াকার বিষয়বস্তু ছাড়াও, কিছু স্টার ওয়ার-সম্পর্কিত 30K XP পুরস্কার এবং এই সিজনের জন্য প্রশংসাও পাওয়া গেছে।

আপনি কি ফোর্টনিটে আরও স্টার ওয়ারগুলির জন্য উত্তেজিত? নীচের মন্তব্যে আমাদের জানান এবং তারপর আরও গেমিং খবরের জন্য টুইটারে আমাদের অনুসরণ করুন৷


  1. Fortnite ভিডিও গেম তার ভিলেনকে 2022 সালের জানুয়ারিতে ফোকাস করতে

  2. আসাসিন্স ক্রিডস ইজিও এবং ইভর এখন ফোর্টনাইট এ লাইভ রয়েছে

  3. স্টার ওয়ার্স ওবি-ওয়ান কেনোবি এই সপ্তাহে ফোর্টনাইট ভিডিও গেমে এসেছে

  4. এই শপিং সিজনে কীভাবে অনলাইনে নিরাপদ ও সুরক্ষিত থাকবেন?