কম্পিউটার

স্টার ওয়ারস ডার্থ ভাডার 3 সিজনে ফোর্টনাইটে আসছে

Fortnite অনুরাগীরা কিছুক্ষণের জন্য ডার্থ ভাডারকে গেমটিতে যুক্ত করতে চেয়েছিল এবং গত সপ্তাহে, অবাস্তব ইঞ্জিন 5 উপস্থাপনা চলাকালীন, দেখে মনে হয়েছিল যেন তাদের প্রার্থনার উত্তর দেওয়া হতে পারে কারণ ঈগল-চোখের দর্শকরা এর নামের সাথে সম্পর্কিত একটি সূত্র লক্ষ্য করেছিলেন কম্পিউটার স্ক্রিনে বিখ্যাত স্টার ওয়ার ভিলেন (নায়ক?)।

ফোর্টনাইট ডেভের স্ক্রিনে C3S3_VADER নামক একটি ফোল্ডারের উপস্থিতি একটি বেশ শক্তিশালী সূচক ছিল যে ডার্থ ভাডার তার বিষয়বস্তুর পরবর্তী সিজন, অধ্যায় 3 সিজন 3 চলাকালীন গেমটিতে আসবেন, তবে এটি এপিক গেমস-এ একটি রসিকতাও হতে পারে। ' অংশ বা এমনকি শুধুমাত্র একটি এলোমেলো নাম যা দর্শকদের ভুল নির্দেশনা দেওয়ার জন্য দেব দলের কেউ বেছে নিয়েছে।

যদিও কয়েকদিন পরে, অঘোষিত ফোর্টনাইট গেমের বিশদ ফাঁস করার একটি শক্ত ট্র্যাক রেকর্ড সহ একজন লিকার নিশ্চিত করেছেন যে কেবল ডার্থ ভাডারকে সিজন 3-তে ফোর্টনাইট-এ যোগ করা হবে না বরং তিনি গেমের মানচিত্রে একধরনের বস হবেন। যুদ্ধের জন্য খেলোয়াড়।

Fortnite অধ্যায় 3 সিজন 3 বর্তমানে জুনের শুরুতে শুরু করার পরিকল্পনা করা হয়েছে যা দুর্ভাগ্যবশত 4 মে তারিখটি মিস করে যা সাধারণত স্টার ওয়ার-সম্পর্কিত প্রচার এবং ভক্ত উদযাপনের জন্য ব্যবহৃত হয়। তবে এই রিলিজ উইন্ডোটি ওবি-ওয়ান কেনোবি ডিজনি+ সিরিজের আত্মপ্রকাশের সাথে খুব ভালভাবে সংযুক্ত রয়েছে যা মে মাসের শেষের দিকে লঞ্চ হতে চলেছে এবং সাপ্তাহিক ভিত্তিতে নতুন পর্বের সাথে জুন জুড়ে চলতে থাকবে৷

ডার্থ ভাদের ওবি-ওয়ান সিরিজে উপস্থিত হওয়ার বিষয়টি নিশ্চিত করা হয়েছে যা Fortnite-এ তার সংযোজন সম্পর্কে ফাঁসকে আরও বেশি বিশ্বাসযোগ্য করে তোলে যে এটি ইতিমধ্যেই রয়েছে।

সিরিজের অন্যান্য চরিত্র যেমন ওবি-ওয়ান নিজে ফোর্টনাইট-এ উপস্থিত হওয়ার জন্য পরিকল্পনা করা হয়েছে কিনা তা স্পষ্ট নয় যদিও এটি লক্ষণীয় যে অবাস্তব ইঞ্জিন 5 উপস্থাপনায় দেখানো স্ক্রিনটি ইন্ডিয়ানা জোনসকে অধ্যায় 3 সিজনের আরেকটি সংযোজন হিসাবে তালিকাভুক্ত করে। 3.

ডুম এবং ফ্যামিলি গাইয়ের নামে ফোল্ডারগুলিও রয়েছে যার অর্থ সম্ভবত এই দুটি ফ্র্যাঞ্চাইজির অক্ষর বা আইটেমগুলি ভবিষ্যতে কিছু ফোর্টনাইট প্রচারের জন্য পরিকল্পনা করা হয়েছে যদিও ফোল্ডারটি কোনও অধ্যায় বা ঋতুর উল্লেখ করে না৷

মার্ভেল কমিক্স, এলিয়েনস, প্রিডেটর এবং স্টার ওয়ারগুলির সাথে ডিজনির মালিকানাধীন সম্পত্তিগুলির সাথে ফোর্টনাইটের সহযোগিতার একটি প্রতিষ্ঠিত ইতিহাস রয়েছে যা আরও উল্লেখযোগ্য। দুর্ভাগ্যবশত, খেলোয়াড়দের এখনও ডিজনি প্রিন্সেস x ফোর্টনাইট সহযোগিতার আশীর্বাদ করা হয়নি যদিও কেউ একজন তারকাকে কামনা করতে পারে।

অন্যান্য Fortnite খবরে, গেমটি সম্প্রতি অ্যাসাসিনস ক্রিড ফ্র্যাঞ্চাইজি দ্বারা অনুপ্রাণিত একগুচ্ছ সামগ্রী যোগ করেছে এবং ইউক্রেনের সমর্থনে $144 মিলিয়নেরও বেশি সংগ্রহ করেছে।

আরো গেমিং খবর প্রয়োজন? Facebook এবং Twitter-এ আমাদের অনুসরণ করুন৷


  1. মার্ভেলস ডক্টর স্ট্রেঞ্জ ফোর্টনাইট ভিডিও গেমে চ্যাপ্টার 3 সিজন 2 নিয়ে আসে

  2. কিছু ​​প্রধান Fortnite বিদ্যা লুকিয়ে আছে অধ্যায় 3 সিজন 2 ব্যাটল পাস

  3. স্টার ওয়ার্স ওবি-ওয়ান কেনোবি এই সপ্তাহে ফোর্টনাইট ভিডিও গেমে এসেছে

  4. পিসি ইস্যুতে স্টার ওয়ার্স ব্যাটলফ্রন্ট 2 ক্র্যাশিং কীভাবে সমাধান করবেন