কম্পিউটার

প্রথম দুটি প্রজেক্ট কার ভিডিও গেম বছরের শেষের আগে স্টোর ছেড়ে যাবে

প্রজেক্ট কার এবং এর সিক্যুয়েল Project Cars 2 উভয়ই ডিজিটাল স্টোরফ্রন্ট থেকে অনলাইনে এবং মাইক্রোসফটের Xbox One এবং Xbox Series X-এর মতো ভিডিও গেম কনসোল থেকে সরিয়ে দেওয়া হবে। বর্তমান ফিজিক্যাল স্টক এখনও দোকানে বিক্রির জন্য থাকবে যদিও নতুন কোনো কপি তৈরি করা হবে না।

"গাড়ি এবং ট্র্যাক লাইসেন্সের মেয়াদ শেষ হওয়ার কারণে, আগামী মাসে প্রজেক্ট কার এবং প্রজেক্ট কার 2 উভয়ই বিক্রয় থেকে বাদ দেওয়া হবে," টুইটারে করা অফিসিয়াল ঘোষণাটি পড়ে। "গেমগুলি সম্পূর্ণরূপে খেলার যোগ্য, এবং আমাদের খেলোয়াড়রা এখনও মাল্টিপ্লেয়ার সহ সমস্ত গেমের বৈশিষ্ট্যগুলি উপভোগ করতে সক্ষম হবে৷ আমরা 3রা অক্টোবর প্রোজেক্ট কার এবং 21শে সেপ্টেম্বর প্রোজেক্ট কার 2 বিক্রি থেকে সরিয়ে দেব৷ আমরা সেরা সিম রেসিং শিরোনাম তৈরিতে মনোযোগী রয়েছি, এবং যেমন আগে উল্লেখ করা হয়েছে, আমরা সঠিক সময় হলে পরবর্তী স্লাইটলি ম্যাড প্রোজেক্টে আরও শেয়ার করার জন্য উন্মুখ।"

উপরে উল্লিখিত হিসাবে, উভয় প্রজেক্ট কার ভিডিও গেম সমস্ত প্ল্যাটফর্মে সঠিকভাবে কাজ করতে থাকবে এবং অনলাইন বৈশিষ্ট্যগুলিকে প্রভাবিত করা উচিত নয়৷

প্রজেক্ট কার সিরিজ প্রথম রেসিং গেম ফ্র্যাঞ্চাইজি নয় যা ট্র্যাক এবং গাড়ির লাইসেন্সের মূল্য দ্বারা প্রভাবিত হয়। বিভিন্ন ফোরজা ভিডিও গেমের অনুরাগীরা এই সমস্যাটি সম্পর্কে বেশি সচেতন যা সাধারণত একটি ফোরজা গেমকে রিলিজের কয়েক বছর পরে ডিজিটাল স্টোরের তাক বন্ধ করে দেয়।

আসল প্রোজেক্ট কারগুলি Xbox One এবং Windows PC-এ 2015 সালে চালু হয়েছিল যখন এর সিক্যুয়েল দুই বছর পরে 2017 সালে আসে৷

আরো এক্সবক্স খবর প্রয়োজন? আমাদের টুইটারে দেখুন৷

প্রথম দুটি প্রজেক্ট কার ভিডিও গেম বছরের শেষের আগে স্টোর ছেড়ে যাবে প্রথম দুটি প্রজেক্ট কার ভিডিও গেম বছরের শেষের আগে স্টোর ছেড়ে যাবেDownloadQR-CodeProject CarsDeveloper:Electronic Arts Price:Free প্রথম দুটি প্রজেক্ট কার ভিডিও গেম বছরের শেষের আগে স্টোর ছেড়ে যাবে প্রথম দুটি প্রজেক্ট কার ভিডিও গেম বছরের শেষের আগে স্টোর ছেড়ে যাবেDownloadQR-CodeProject CARS 2Developer:BANDAI NAMCO Entertainmentমূল্য:বিনামূল্যে
  1. 6 ভিডিও গেম জেনার ভার্চুয়াল রিয়েলিটি আবার সংজ্ঞায়িত করতে পারে

  2. আসন্ন সাই-ফাই গেমগুলি Nerdgasms-এ শেষ হওয়ার গ্যারান্টি

  3. ভিডিও গেম আমরা বাজি ধরছি যে আপনি কখনই সম্পূর্ণ করবেন না

  4. ভিডিও গেমে 7টি অত্যন্ত বিরক্তিকর সহায়ক চরিত্র