কম্পিউটার

Microsoft কি Windows 11 এ দ্রুত টাস্কবার লোডিং নিয়ে আসছে?

Windows 11 টাস্কবারটি অনেকগুলি আপডেট পেয়েছে এবং সেইসাথে এর ব্যবহারকারীর অভিজ্ঞতা বাড়ানোর জন্য সমস্ত বৈশিষ্ট্যগুলি পেয়েছে৷ উদাহরণস্বরূপ, সাম্প্রতিক অ্যানিমেটেড টাস্কবার যেটি Windows Insiders-এর জন্য প্রদর্শিত হয়েছে যারা Windows বিল্ড 25179 ইনস্টল করেছেন এবং নতুন টাস্কবার ওভারফ্লো মেনু ডিজাইন করা হয়েছে যাতে আপনার স্ক্রিনে স্থান সীমিত হতে পারে তখন অ্যাপগুলি স্যুইচ করা এবং লঞ্চ করা সহজ করে।

এবং এখন, মাইক্রোসফ্ট আবার এটিতে ফিরে এসেছে, এইবার উইন্ডোজ 11 টাস্কবার দ্রুত লোড করার চেষ্টা করছে। টুইটারে @PhantomofEarth দ্বারা দেখা গেছে, Windows 11 ইনসাইডার প্রিভিউ বিল্ড 25182 ইনস্টল করার পরে এবং 39751186 আইডি সক্রিয় করার পরে, আপনার টাস্কবার দৃশ্যত নীচে দেখানো হিসাবে আগের চেয়ে দ্রুত লোড হবে৷

এই বৈশিষ্ট্যটি অ্যাক্সেস করতে, আপনি 3য় পক্ষের সেটিংস সক্ষমকারী টুল ViveTool ব্যবহার করতে পারেন, যদিও আপনি আপনার ডেটা হারানোর ঝুঁকি চালান কারণ আপনি বাগ অনুভব করতে পারেন। একবার আপনি সম্পন্ন হয়ে গেলে টাস্কবারটি দৃশ্যত দ্রুত লোড হয় যদিও টাস্কবার অ্যানিমেশনটি অনুপস্থিত বলে মনে হয়। ফ্যান্টোমফআর্থ আরও লক্ষ্য করেছে যে বৈশিষ্ট্যটি শুধুমাত্র প্রাথমিক মনিটরে কাজ করে, টাস্কবারটি লোড হয় যেমনটি সাধারণত বাকি মনিটরে থাকে। এটি কি একটি ইঙ্গিত হতে পারে যে Microsoft Windows 11 টাস্কবার দ্রুত লোড করার জন্য কাজ করছে?


  1. Windows 10 বা Windows 11 এ কিভাবে টাস্কবার লুকাবেন

  2. Windows 11 এ টাস্কবার কাস্টমাইজ করার 4 উপায়

  3. Windows 11 এ টাস্কবারের রঙ কিভাবে পরিবর্তন করবেন?

  4. Windows 11 এ CCleaner Microsoft Edge এড়িয়ে গেছে?