কম্পিউটার

মাইক্রোসফ্ট নতুন ঐচ্ছিক প্যাচে Windows 11 অডিও এবং টাস্কবারের সমস্যার সমাধান করে

মাইক্রোসফ্ট সবেমাত্র Windows 11-এর জন্য KB5008353 আপডেট প্রকাশ করেছে, একটি নতুন ঐচ্ছিক প্যাচ যা অডিও ডিভাইস, টাস্কবারে অ্যাপ আইকন, সেইসাথে মাল্টি-মনিটর সেটআপ সম্পর্কিত বিভিন্ন সমস্যার সমাধান করে। যথারীতি, এই প্যাচটি উইন্ডোজের সমস্ত সমর্থিত সংস্করণের জন্য মাইক্রোসফ্টের অ-নিরাপত্তা প্রিভিউ "C" রিলিজের অংশ, এবং এই ঐচ্ছিক প্যাচগুলিতে অন্তর্ভুক্ত সমস্ত বাগ সংশোধন পরের মাসের "প্যাচ মঙ্গলবার" আপডেটের সাথে সমস্ত ব্যবহারকারীর কাছে রোল আউট হবে৷

আজকের KB5008353 প্যাচে এমন একটি সমস্যার সমাধান রয়েছে যা একাধিক ডিসপ্লেতে সংযুক্ত থাকাকালীন কিছু ডিভাইস কাজ করা বন্ধ করে দেয়, এবং Microsoft কিছু অ্যাপকে নির্বাচিত HDR ডিসপ্লেতে সঠিকভাবে রঙ রেন্ডার করতে বাধা দেওয়ার বাগটিও সমাধান করেছে। আপনি নীচের KB5008353 প্যাচে বাগ সংশোধন এবং গুণমানের উন্নতির একটি বিশদ তালিকা পেতে পারেন:

আপনি এখনই উইন্ডোজ আপডেট থেকে এই ঐচ্ছিক প্যাচটি ডাউনলোড করতে পারেন, যদিও সচেতন থাকুন যে মাইক্রোসফ্ট একটি সমস্যা স্বীকার করেছে যার ফলে সাম্প্রতিক ইমেলগুলি স্থানীয়ভাবে সংরক্ষণ করা হয় যা Microsoft Outlook ডেস্কটপ অ্যাপের অনুসন্ধান ফলাফলে প্রদর্শিত হয় না। উইন্ডোজ ডেস্কটপ অনুসন্ধান অক্ষম করে এই সমস্যাটি প্রশমিত করা সম্ভব, যা উইন্ডোজের জন্য আউটলুককে তার অন্তর্নির্মিত অনুসন্ধান বৈশিষ্ট্য ব্যবহার করতে বাধ্য করবে। যাইহোক, মাইক্রোসফ্ট ইতিমধ্যে আরও স্থায়ী সমাধানের জন্য কাজ করছে যা ভবিষ্যতে উইন্ডোজ 11 প্যাচে আসবে।


  1. মাইক্রোসফ্ট এই বছরের শেষের দিকে উইন্ডোজ এবং টিমে আসছে তার নতুন 3D ইমোজি প্রকাশ করেছে

  2. Windows 11 Insider build 22518 নতুন ভয়েস অ্যাক্সেস অভিজ্ঞতা এবং আরও অনেক কিছু নিয়ে আসে

  3. এখানে প্রথমে উইন্ডোজ 11 এবং অ্যান্ড্রয়েডের জন্য নতুন Microsoft ডিফেন্ডার অ্যাপটি দেখুন

  4. Microsoft Windows 11 নতুন বৈশিষ্ট্য এবং উন্নতি:আপনার যা কিছু জানা দরকার