কম্পিউটার

Fortnite ভিডিও গেম একটি প্রথম ব্যক্তি বিকল্প পেতে পারে

সাম্প্রতিক ফোর্টনাইট ভিডিও গেম আপডেটের কিছু ফাইল নির্ভরযোগ্য টিপস্টার, হাইপেক্স অনুসারে আসন্ন প্রথম-ব্যক্তি মোড বা বিকল্পের ইঙ্গিত দেয়।

"এই আপডেট এপিক ফার্স্ট পারসন ক্যামেরা মোড সম্পর্কে কিছু জিনিস নিয়ে কাজ শুরু করেছে কিন্তু এই মুহুর্তে এটি সম্পর্কে অন্য কোন তথ্য নেই কারণ দেখে মনে হচ্ছে এটি এখনও প্রাথমিক বিকাশে রয়েছে," হাইপেক্স গতকাল একটি টুইটে লিখেছেন। তিনি আরও উল্লেখ করেছেন যে ফোর্টনাইটের নতুন জিরো বিল্ড মোডগুলিতে প্রথম-ব্যক্তি মোডটি সত্যিই ভাল কাজ করা উচিত যা গেমের প্রাচীর-বিল্ডিং মেকানিককে সরিয়ে দিয়েছে যা প্রাথমিকভাবে ফোর্টনাইটকে তার অনেক শ্যুটার প্রতিদ্বন্দ্বীদের বিরুদ্ধে দাঁড় করিয়েছিল। বিল্ডিং, যদিও কিছু খেলোয়াড়ের কাছে জনপ্রিয়, তবে নির্মাণের অ্যানিমেশনগুলি দৃষ্টিশক্তিকে অবরুদ্ধ করার কারণে প্রথম-ব্যক্তির দৃষ্টিকোণে খেলোয়াড়দের জন্য খুব বিভ্রান্তিকর হবে৷

পূর্ববর্তী সময়ে, আসন্ন প্রথম-ব্যক্তি মোডের জন্য প্রস্তুতির জন্য এপিক গেমসের জন্য জিরো বিল্ড মোড চালু করা আসলে অনেক অর্থবহ কারণ এটি খেলোয়াড়দের একযোগে নয় বরং ধীরে ধীরে নতুন মেকানিক্সের অভিজ্ঞতা লাভ করতে দেয়।

Fortnite প্রাথমিকভাবে একটি তৃতীয়-ব্যক্তি ভিডিও গেম যার মানে প্লেয়ার খেলার সময় তাদের চরিত্র দেখতে পারে। যাইহোক, এমন কিছু উদাহরণ রয়েছে যেখানে Fortnite ইতিমধ্যেই ফার্স্ট-পারসন গেমপ্লে নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করেছে যেমন বেশ কয়েকটি স্নাইপারের সাথে যা প্লেয়ার যখন একটি টার্গেটে জুম করে তখন প্রথম-ব্যক্তিতে চলে যায়।

মার্ভেল কমিকস সিজনে কিছুক্ষণ আগে আমি একটি TikTok-এ একটি উদাহরণ তৈরি করেছি।

Fortnite সম্প্রতি তার অধ্যায় 3 সিজন 3 ব্যাচের বিষয়বস্তু শুরু করেছে যা ব্যাটেল রয়্যাল দ্বীপে ডার্থ ভাদেরের আগমন এবং আগের সিজনের গুরুতর যুদ্ধ ফোকাসের পরে একটি মজাদার পার্টি-থিমযুক্ত নান্দনিকতার দিকে স্থানান্তরিত হয়েছে।

আরও Fortnite খবর চান? আমাদের Pinterest, Twitter, এবং Facebook-এ ফলো করুন৷


  1. মার্ভেলস ডক্টর স্ট্রেঞ্জ ফোর্টনাইট ভিডিও গেমে চ্যাপ্টার 3 সিজন 2 নিয়ে আসে

  2. Windows Clippy আনুষ্ঠানিকভাবে Microsofts Halo Infinite ভিডিও গেমে আসে

  3. স্টার ওয়ার্স ওবি-ওয়ান কেনোবি এই সপ্তাহে ফোর্টনাইট ভিডিও গেমে এসেছে

  4. X-Mens Wolverine Fortnite ভিডিও গেমে নতুন চেহারা নিয়ে ফিরেছে