কম্পিউটার

Fortnite ভিডিও গেম ডেভেলপমেন্ট অবাস্তব ইঞ্জিন 5 এ স্যুইচ করে

মেগা-জনপ্রিয় ফোর্টনাইট ভিডিও গেমের বিকাশ এখন আনুষ্ঠানিকভাবে এপিক গেমসের অবাস্তব ইঞ্জিন 5 গেম ইঞ্জিনে সম্পূর্ণরূপে স্যুইচ করেছে। Fortnite চ্যাপ্টার 3 চালু হওয়ার কয়েকদিন পর আজ অফিসিয়াল আনরিয়েল ইঞ্জিন টুইটার অ্যাকাউন্টের মাধ্যমে ঘোষণাটি করা হয়েছিল।

"অধ্যায় 3 এর আগমনের সাথে, Fortnite বিকাশ অবাস্তব ইঞ্জিন 5 এ উল্টে গেছে," টুইটটি পড়ে। "আমরা আপনার সাথে এই যাত্রা ভাগ করে নিতে পেরে উত্তেজিত এবং পুরো ফোর্টনাইট সম্প্রদায়ের জন্য এটিকে সেরা অভিজ্ঞতা দেওয়ার জন্য কাজ করছি।"

অবাস্তব ইঞ্জিন 5 হল একটি নতুন গেম ইঞ্জিন যা ডেভেলপারদের শারীরিক হার্ডওয়্যার আপগ্রেডের প্রয়োজন ছাড়াই আরও উন্নত গেমপ্লে এবং ভিজ্যুয়াল তৈরি করতে দেয়। ইঞ্জিনটি 2021-এর গোড়ার দিকে ডেভেলপারদের জন্য প্রারম্ভিক অ্যাক্সেসের জন্য মুক্তি দেওয়া হয়েছিল এবং 2022 সালের মধ্যে কোনো এক সময় সম্পূর্ণরূপে চালু হবে বলে আশা করা হচ্ছে।

অবাস্তব ইঞ্জিন 5 Fortnite-এ কী কী বড় পরিবর্তন আনতে পারে তা নিশ্চিত নয় যদিও এটি একটি নিরাপদ বাজি যে এই ইঞ্জিন আপগ্রেড অন্ততপক্ষে তার বৃহৎ ব্যাটেল রয়্যাল মানচিত্রে দ্রুত টাইটেল লোড সম্পদগুলিকে সাহায্য করতে পারে এবং গেমের মধ্যে আরও মহাকাব্যিক ইভেন্টের জন্য অনুমতি দিতে পারে। কৌতূহলজনকভাবে, আজকের ঘোষণার মানে হল যে হারমোনিক্সও এখন অবাস্তব ইঞ্জিন 5 এর সাথে কাজ করছে। গত মাসে ঘোষণা করা হয়েছিল যে ডান্স সেন্ট্রাল স্টুডিও এখন এপিক গেমের জন্য ফোর্টনাইটের জন্য সঙ্গীত অভিজ্ঞতা তৈরি করছে।

আরও ভিডিও গেম এবং প্রযুক্তির খবর পরে? Twitter, Facebook, এবং Pinterest-এ আমাদের একটি অনুসরণ করুন৷


  1. উইন্ডোজ 10 পিসিতে ক্র্যাশ হওয়া অবাস্তব ইঞ্জিন কিভাবে ঠিক করবেন?

  2. 6 ভিডিও গেম জেনার ভার্চুয়াল রিয়েলিটি আবার সংজ্ঞায়িত করতে পারে

  3. ভিডিও গেম আমরা বাজি ধরছি যে আপনি কখনই সম্পূর্ণ করবেন না

  4. ভিডিও গেমে 7টি অত্যন্ত বিরক্তিকর সহায়ক চরিত্র