কম্পিউটার

মার্ভেলস ডক্টর স্ট্রেঞ্জ ফোর্টনাইট ভিডিও গেমে চ্যাপ্টার 3 সিজন 2 নিয়ে আসে

Fortnite-এর সর্বশেষ বড় আপডেটটি এখন Microsoft-এর Xbox কনসোল এবং Windows PC সহ সমস্ত সমর্থিত প্ল্যাটফর্মে রোল আউট করা হয়েছে এবং সার্ভারগুলি অনলাইনে ফিরে যাওয়ার সাথে সাথে অধ্যায় 3 সিজন 3 বিষয়বস্তু এখন যেকোনো মুহূর্তে লাইভ হওয়া উচিত।

মার্ভেলস ডক্টর স্ট্রেঞ্জ ফোর্টনাইট ভিডিও গেমে চ্যাপ্টার 3 সিজন 2 নিয়ে আসে

Fortnite অধ্যায় 3 সিজন 2 শুরু হয় যেখানে আগের সিজনটি IO সংস্থার সাথে ব্যাটেল রয়্যাল দ্বীপের ফ্লিপসাইডে আক্রমণ করে এবং দ্বীপের বাসিন্দারা এবং দ্য সেভেনের সদস্যরা তাদের পিছনে ঠেলে দেওয়ার জন্য প্রতিরোধ গড়ে তোলে।

সিজন 2 ব্যাটল পাসের লক্ষণীয় বিষয় হল মার্ভেলের ডক্টর স্ট্রেঞ্জ অ্যান্ড প্রোলার, কিছুটা অবাক করার বিষয় যে সিজন 1-এ পিটার পার্কারের স্পাইডার-ম্যান অন্তর্ভুক্ত ছিল। মাইলস মোরালেসের স্পাইডার-ম্যানের জন্য প্রোলার একজন প্রধান খলনায়ক, তাই অদূর ভবিষ্যতে সেই চরিত্রটিও ফোর্টনাইট-এ আসবে বলে আশা করা খুব একটা টেনে আনবে না।

দ্য সেভেন, দ্য ইমাজিনড এবং দ্য অরিজিন-এর অন্তত দুজন সদস্য আছে বলে মনে হচ্ছে, যারা অবশেষে গেমটিতে আত্মপ্রকাশ করছে এবং সম্ভবত Fortnite-এর বিদ্যায় অনেক নতুন তথ্য যোগ করবে।

অন্যান্য ফোর্টনাইট সংবাদে, এপিক গেমস এবং মাইক্রোসফ্ট মাত্র কয়েক মুহূর্ত আগে ঘোষণা করেছে যে আজ থেকে 3রা এপ্রিল পর্যন্ত সমস্ত ফোর্টনাইট-সম্পর্কিত আয় ইউক্রেনকে সাহায্য করার দিকে যাবে। এই উদ্যোগের সমস্ত বিবরণ এখানে পড়তে পারেন৷


  1. Windows Clippy আনুষ্ঠানিকভাবে Microsofts Halo Infinite ভিডিও গেমে আসে

  2. স্টার ওয়ার্স ওবি-ওয়ান কেনোবি এই সপ্তাহে ফোর্টনাইট ভিডিও গেমে এসেছে

  3. Fortnites জুন 2022 ক্রু প্যাক অধ্যায় 3 সিজন 3 এর জন্য স্টেজ সেট করে

  4. X-Mens Wolverine Fortnite ভিডিও গেমে নতুন চেহারা নিয়ে ফিরেছে