কম্পিউটার

Windows Clippy আনুষ্ঠানিকভাবে Microsofts Halo Infinite ভিডিও গেমে আসে

হ্যালো ইনফিনিটের কন্টেন্টের দ্বিতীয় সিজন আজকে Xbox One এবং Xbox Series X কনসোল ফ্যামিলি এবং Windows PC-এ লাইভ হয়েছে এবং প্রত্যাশিত সমস্ত নতুন কন্টেন্ট ছাড়াও, কিছু অপ্রত্যাশিত এসেছে, Clippy৷

সেটা ঠিক. উইন্ডোজের প্রথম দিন থেকে বিরক্তিকর (প্রিয়?) ভার্চুয়াল সহকারীকে সম্প্রতি লঞ্চ হওয়া ভিডিও গেম, হ্যালো ইনফিনিটে একটি প্রসাধনী হিসাবে যুক্ত করা হয়েছে এবং খেলোয়াড়রা এখন তাদের বন্দুকের সাথে একটি কমনীয়তা বা প্রতীক হিসাবে যোগ করতে পারে বর্ম।

খেলোয়াড়রা ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় তাদের গেমের ক্লিপির ছবি শেয়ার করা শুরু করেছে। হ্যালো ইনফিনিটে প্রতীক হিসেবে ক্লিপির একটি ছবি টুইটার ব্যবহারকারী ভন হফস্টট শেয়ার করেছেন। বেশ বন্য।

Windows Clippy আনুষ্ঠানিকভাবে Microsofts Halo Infinite ভিডিও গেমে আসে

দুর্ভাগ্যবশত, Halo Infinite-এ ক্লিপি এখনও সম্পূর্ণ কার্যকরী AI হিসাবে যোগ করা হয়নি যদিও, ফ্যানের প্রতিক্রিয়া ইতিবাচক হলে, 343 এবং Microsoft অনুরাগীদের তারা যা চায় তা দিতে পারে।

পুরো ব্যাপারটাই বরং বিদ্রূপাত্মক কারণ হ্যালো গেমস থেকে Cortana AI উইন্ডোজ পিসি, উইন্ডোজ ফোন এবং অন্যান্য স্মার্ট ডিভাইসে বেশ কয়েক বছর আগে একই নামের উইন্ডোজ ভার্চুয়াল সহকারী হিসেবে ঝাঁপ দিয়েছিল। মাইক্রোসফটের বৈশিষ্ট্যগুলি এখন একটি বৃত্তে পরিণত হয়েছে (এখানে স্পষ্ট হ্যালো শ্লেষ সন্নিবেশ করান৷)

কৌতূহলবশত, কয়েক বছর আগে ক্লিপিকে আরেকটি মাইক্রোসফট-মালিকানাধীন গেম, কিলার ইন্সটিঙ্কটে আনার জন্য একটি প্রচারণা চালানো হয়েছিল যদিও দুর্ভাগ্যবশত এটি কোথাও নেতৃত্ব দেয়নি।

আরো মাইক্রোসফট খবর চান? Twitter, Pinterest, এবং Facebook-এ আমাদের একটি অনুসরণ করুন৷


  1. হ্যালো ইনফিনিট স্টার্টআপে ক্র্যাশ হওয়া ঠিক করুন

  2. মার্ভেলস ডক্টর স্ট্রেঞ্জ ফোর্টনাইট ভিডিও গেমে চ্যাপ্টার 3 সিজন 2 নিয়ে আসে

  3. স্টার ওয়ার্স ওবি-ওয়ান কেনোবি এই সপ্তাহে ফোর্টনাইট ভিডিও গেমে এসেছে

  4. উইন্ডোজের জন্য 10 সেরা গেম রেকর্ডার সফ্টওয়্যার