কম্পিউটার

বাগের কারণে কিছু লোক অসমর্থিত ডিভাইসে Windows 11 সংস্করণ 22H2 অফার করেছে

উইন্ডোজ 11-এর জন্য প্রথম বৈশিষ্ট্যযুক্ত আপডেটটি 7 জুন রিলিজ প্রিভিউ চ্যানেলে আঘাত করেছিল এবং এটি একটি বড় "অনুসন্ধানী" শ্রোতাদের কাছে উইন্ডোজ ইনসাইডার টেস্টিং চালু করেছিল। দেখা যাচ্ছে, যদিও, মাইক্রোসফ্ট হয়ত একটু বেশি পরীক্ষা শুরু করেছে, কারণ একটি বাগ কিছু লোককে Windows আপডেটের মাধ্যমে অসমর্থিত ডিভাইসগুলিতে Windows 11 সংস্করণ 22H2 অফার করেছে৷

এটি প্রথম Neowin-এর লোকেরা দেখেছিল যারা একটি Reddit থ্রেড আবিষ্কার করেছিল যেখানে Windows 11 ব্যবহারকারীরা Windows 10 হার্ডওয়্যারে Windows 11 22H2 পাওয়ার কথা বলছে যা Microsoft দ্বারা সমর্থিত বলে মনে করা হয় না। একটি অসমর্থিত পিসি ওএস আপডেট এবং আপগ্রেড দেখে একটি সারফেস বুক 2 অন্তর্ভুক্ত করে এবং অন্যটি চতুর্থ প্রজন্মের ইন্টেল কোর i7 চিপ সহ একটি ল্যাপটপ দ্বারা চালিত ছিল। সেই সময়ে, এটি হিট বা মিস বলে মনে হয়েছিল, যেহেতু নিওউইন এটির প্রতিলিপি করার চেষ্টা করেছিল এবং ব্যর্থ হয়েছিল। কিন্তু আমরা এখন আনুষ্ঠানিকভাবে জানি যে এটি সবই অনিচ্ছাকৃত ছিল, একটি অজানা বাগ যা মাইক্রোসফ্টের প্রান্তে এটি ঘটায়।

শুধু নিশ্চিত হওয়ার জন্য, অন্য থ্রেডে, মাইক্রোসফ্ট ইঙ্গিত দিয়েছে যে উইন্ডোজ 11 চালানোর প্রয়োজনীয়তাগুলি মোটেও পরিবর্তিত হয়নি। সুতরাং, যদি এটি আপনার অসমর্থিত পিসিতে ঘটে থাকে, তাহলে খুব বেশি উত্তেজিত হবেন না। আপনি হয়তো আপনার Windows ডিভাইসটিকে 10 দিনের মধ্যে Windows 10-এ রোলব্যাক করতে চাইতে পারেন, কারণ Microsoft-এর "অসমর্থিত" অবস্থায় Windows 11 চালানোর অর্থ হতে পারে আপনি নিরাপত্তা আপডেট পাবেন না (যদিও আমরা দেখেছি এটি সত্য নয়।) তবুও, এটা দেখতে আকর্ষণীয় যে এটি প্রথম স্থানে ঘটতে দেওয়া হয়েছিল।

আপনি কি এই "বাগ" দ্বারা প্রভাবিত হয়েছেন এবং Windows আপডেটের মাধ্যমে একটি অসমর্থিত ডিভাইসে Windows 11 পেতে সক্ষম হয়েছেন? নিচের মন্তব্যে আমাদের জানান।


  1. Windows 10 ভার্সন 22H2, রিলিজ হল এখনই কিভাবে পাবেন!

  2. ফিচার আপডেট আনইনস্টল করার ৩টি উপায় Windows 10 সংস্করণ 22H2

  3. Windows 10 2022 আপডেট সংস্করণ 22H2 সমস্যা সমাধানের নির্দেশিকা !!!

  4. সমাধান:Cortana Windows 10 সংস্করণ 22H2 এ কাজ করছে না