কম্পিউটার

রকস্মিথ+ ভিডিও গেম 2022 সালের কিছু সময় পর্যন্ত বিলম্বিত হয়েছে

ভিডিও গেম বিলম্বের ঘোষণার জন্য এটি এক সপ্তাহের মতো হতে চলেছে। Battlefield 2042 এর বিলম্বের সাম্প্রতিক নিশ্চিতকরণের পরে, Ubisoft এখন ঘোষণা করেছে যে তারা Rocksmith+ কেও বিলম্বিত করবে।

যদিও ব্যাটলফিল্ড 2042 মহামারীর কারণে বিলম্বিত হয়েছিল, রকস্মিথ+ এর বিলম্বের অফিসিয়াল কারণ হল যে ডেভেলপারদের তাদের ক্লোজড বিটা থেকে প্রাপ্ত প্রতিক্রিয়ার ফলে কিছু সমন্বয় করতে হবে।

"আমরা সেরা গিটার শেখার পরিষেবা প্রদান নিশ্চিত করতে, আমরা 2022 পর্যন্ত Rocksmith+ বিলম্ব করার সিদ্ধান্ত নিয়েছি," অফিসিয়াল বিবৃতিতে বলা হয়েছে। “আমরা আমাদের ক্লোজড বিটা থেকে ব্যবহারকারীর প্রতিক্রিয়া অন্তর্ভুক্ত করার জন্য এই সুযোগটি ব্যবহার করব। আমরা নিশ্চিত যে এই নতুন রিলিজ পরিকল্পনা আমাদের সকল গিটার এবং বেস প্রেমীদের জন্য একটি মসৃণ অভিজ্ঞতা প্রদানের জন্য সময় দেবে।”

কী ধরনের পরিবর্তন করা হচ্ছে তা স্পষ্ট নয় তবে 2022 সালের রিলিজ উইন্ডোতে স্থানান্তরিত হওয়ার কারণে কোনো দিন, মাস বা এমনকি ত্রৈমাসিক নির্দিষ্ট করা নেই।

রকস্মিথ+ হল পূর্ববর্তী রকস্মিথ ভিডিও গেমগুলির একটি সিক্যুয়েল যা শিক্ষামূলক সরঞ্জাম হিসাবে ডিজাইন করা হয়েছে যা খেলোয়াড়দের কীভাবে গিটার বাজাতে হয় তা শেখায়৷ যদিও সিরিজের পূর্ববর্তী এন্ট্রিগুলির বিপরীতে, Rocksmith+ একটি সাবস্ক্রিপশন পরিষেবা হবে যা নিয়মিতভাবে নতুন বিষয়বস্তু যোগ করার সাথে লঞ্চ হওয়ার পরে উল্লেখযোগ্যভাবে বিকশিত হবে বলে আশা করা হচ্ছে।

আরো ভিডিও গেম খবর চান? টুইটারে আমাদের অনুসরণ করুন৷

রকস্মিথ+ ভিডিও গেম 2022 সালের কিছু সময় পর্যন্ত বিলম্বিত হয়েছে রকস্মিথ+ ভিডিও গেম 2022 সালের কিছু সময় পর্যন্ত বিলম্বিত হয়েছে DownloadQR-CodeRocksmith™+ বিকাশকারী:Ubisoft San Francisco মূল্য:বিনামূল্যে
  1. 2022 সালে ডুপ্লিকেট ফটো এবং ভিডিও রিমুভার

  2. 10 সেরা আইফোন ভিডিও কনভার্টার অ্যাপস 2022

  3. কিভাবে Fortnite সম্পাদনা বিলম্ব 2022 ঠিক করবেন

  4. 10 সেরা ভিডিও মেরামত সফ্টওয়্যার 2022