কম্পিউটার

এই অনানুষ্ঠানিক টুলটি আপনাকে Windows 11 কে আপনার নিজের পছন্দ অনুযায়ী পরিবর্তন করতে সাহায্য করতে পারে

আপনি যদি একাধিক সেটিংস পৃষ্ঠা পরিদর্শন না করেই Windows 11 কাস্টমাইজ করতে চান, তাহলে আপনি বিকাশকারী "বেলিম" থেকে একটি নতুন অ্যাপে আগ্রহী হতে পারেন। GitHub-এ পোস্ট করা, এবং Neowin দ্বারা দেখা গেছে, একটি নতুন "ThisIsWin11" টুল আপনাকে মাইক্রোসফটের নতুন অপারেটিং সিস্টেমকে পরিবর্তন করতে সাহায্য করতে পারে।

এই অনানুষ্ঠানিক অ্যাপটিতে অনেক দুর্দান্ত জিনিস রয়েছে, যা বিকাশকারীর মতে "Windows 11 কে জানার জন্য" ডিজাইন করা হয়েছিল। আপনি Windows 11-এর নির্দিষ্ট অ্যাপ এবং বৈশিষ্ট্যগুলি সরাতে এটি ব্যবহার করতে পারেন৷ যদি আপনার পিসি নতুন OS এর সাথে লড়াই করে, আপনি এমনকি এটি ব্যবহার করতে পারেন ফ্লুয়েন্ট ডিজাইন প্রভাবগুলি চালু এবং বন্ধ করতে, স্ন্যাপ অ্যাসিস্ট এবং চ্যাট অ্যাপের মতো জিনিসগুলি অক্ষম করতে৷ অ্যাপটিতে মোট পাঁচটি মডিউল রয়েছে, যা স্পষ্টতই মাইক্রোসফ্টের নিজস্ব পাওয়ারটয়ের মতো। এগুলি নীচে দেখা যেতে পারে৷

উইন্ডোজ অপারেটিং সিস্টেমের চারপাশে আপনার উপায়ে কাজ করার কিছু সাধারণ জ্ঞানের মতো এই অ্যাপটি ব্যবহার করার জন্য ইন্টারনেট প্রয়োজন। আমরা এটি ডাউনলোড করার সুপারিশ করি না যদি আপনি এমন একটি প্রোগ্রামের সাথে স্বাচ্ছন্দ্যবোধ না করেন যা উইন্ডোজের প্যাকেজ ফোল্ডারটি পরিবর্তন করে কারণ অ্যাপটি এই ফোল্ডারের সিস্টেম ফাইলগুলিকে টুইক বা মুছে ফেলবে৷ আবার, যদিও, আপনার নিজের ঝুঁকিতে ডাউনলোড করুন, কারণ এটি একটি থার্ড-পার্টি ডেভেলপারের একটি অ্যাপ যা আপনার পিসিতে ক্র্যাশ বা অন্যান্য সমস্যার কারণ হতে পারে।


  1. 5 উপায়ে আপনার আইফোন আপনাকে COVID-19 মোকাবেলায় সাহায্য করতে পারে

  2. Windows 11 ব্যক্তিগতকরণ সেটিংস আপনাকে আপনার পিসি কাস্টমাইজ করতে সাহায্য করবে

  3. পিসি হেলথ চেক টুল ব্যবহার করে আপনার পিসি উইন্ডোজ 11 চালাতে পারে কিনা তা কীভাবে পরীক্ষা করবেন

  4. ঠিক করুন:Windows 10 স্টোর ত্রুটি "এই অ্যাপটি খুলতে পারে না"