কম্পিউটার

আপনি এখন Waze-এ আপনার নিজের ভয়েস রেকর্ড করতে পারেন – এখানে কিভাবে

আপনি কতবার নিজেকে Waze এর কম্পিউটারাইজড ভয়েসকে উপহাস করতে দেখেছেন? ঠিক আছে, এখন আপনি Waze অ্যাপে একটি আপডেটের জন্য নিজেকে হট সিটে রাখতে পারেন। আজ থেকে, আপনি এখন বিরক্তিকর ডিফল্ট ভয়েস প্রতিস্থাপন করতে আপনার নিজের ভয়েস রেকর্ড করতে পারেন৷

শুরু করতে, Waze অ্যাপে যান এবং সেটিংস প্যানেলে ক্লিক করুন। এখান থেকে, "সাউন্ড এবং ভয়েস"-এ আলতো চাপুন এবং মৌলিক নেভিগেশন বাক্যাংশ রেকর্ড করতে এগিয়ে যান। কিছু বাক্যাংশের মধ্যে রয়েছে "সব সেট, চলুন!," এবং "ডান দিকে ঘুরুন।" এখন মনে রাখবেন, আপনাকে আসলে আপনার নিজের ভয়েস ব্যবহার করতে হবে না। আপনি একটি বন্ধু, পরিবারের সদস্য, বা প্রায় যে কেউ ব্যবহার করতে পারেন. তাদের যা করতে হবে তা হল কিছু মৌলিক নেভিগেশন বাক্যাংশ থুতু ফেলা এবং আপনি যেতে পারবেন। আরেকটি নোট যা উল্লেখ করা উচিত তা হল সম্পূর্ণ রাস্তার নাম প্রম্পট সমর্থিত নয়।

ছবি:অ্যান্ড্রয়েড সেন্ট্রাল

এখন, মনে রাখবেন, আপনাকে আসলে আপনার নিজের ভয়েস ব্যবহার করতে হবে না। আপনি একটি বন্ধু, পরিবারের সদস্য, বা প্রায় যে কেউ ব্যবহার করতে পারেন. তাদের যা করতে হবে তা হল কিছু মৌলিক নেভিগেশন বাক্যাংশ থুতু ফেলা এবং আপনি যেতে পারবেন। আরেকটি নোট যা উল্লেখ করা উচিত তা হল সম্পূর্ণ রাস্তার নাম প্রম্পট সমর্থিত নয়।

Waze সবসময় জিনিস আকর্ষণীয় রাখতে পছন্দ করে। কাস্টম কণ্ঠে এটি তাদের প্রথম অভিযান নয়। অ্যাপটি এর আগে টি-পেইন, মিস্টার টি, ওয়েন উইলসন এবং আরও অনেকের মতো ভয়েস অ্যাপটিতে নিয়ে এসেছে।

অ্যাপটিতে আপনার নিজের ভয়েস ব্যবহার করার ক্ষমতা থাকা সত্যিই একটি ঝরঝরে বৈশিষ্ট্য এবং আমি কল্পনা করি যে একগুচ্ছ লোক এটি ব্যবহার করতে চলেছে। পরের বার যখন আপনার কোনো বন্ধু আপনার গাড়িতে উঠবে তখন আপনার বন্ধুদের মধ্যে একজনকে বিরক্ত করা কতটা ভালো হবে তা ভেবে দেখুন?

যাইহোক, পুরো প্রক্রিয়াটি সম্পূর্ণ হতে আপনার কয়েক মিনিটের বেশি সময় নেওয়া উচিত নয়। আপডেটটি এখন Google Play এবং App Store-এ উপলব্ধ৷

► Android Police


  1. আপনি এখন অ্যাপ স্টোরে অ্যাপলের নিজস্ব অ্যাপগুলিকে রেট দিতে পারেন:এখানে কিভাবে

  2. আপনি এখন Windows 11 স্টোর থেকে অ্যান্ড্রয়েড অ্যাপ ইনস্টল করতে পারেন – কীভাবে তা এখানে

  3. আপনি এখন মুখোশ পরা অবস্থায় ফেস আইডি ব্যবহার করতে পারেন – এখানে কিভাবে

  4. আপনি কীভাবে আপনার ইনস্টাগ্রাম ফটোগুলি পুনরায় পোস্ট করতে পারেন তা এখানে!