কম্পিউটার

সেরা অ্যাপল আর্কেড গেম যা ম্যাকোসেও কাজ করে

সেরা অ্যাপল আর্কেড গেম যা ম্যাকোসেও কাজ করে

অ্যাপল যখন প্রথম অ্যাপল আর্কেড ঘোষণা করেছিল, তখন গেমিং বিশ্ব বোধগম্যভাবে সন্দেহজনক ছিল। অ্যাপ স্টোরে ইতিমধ্যে কয়েক হাজার জনপ্রিয় গেম থাকলে গেমিংয়ের জন্য একটি সাবস্ক্রিপশন পরিষেবা কি কাজ করতে পারে? অ্যাপল প্রথমে প্রায় 100টি নতুন এবং একচেটিয়া গেমের প্রতিশ্রুতি দিয়েছিল এবং আজকের হিসাবে, এই সংখ্যাটি মোট 180টি গেমের কাছাকাছি। এই গেমগুলির মধ্যে কোনটি প্রথমে চেষ্টা করতে হবে তা বেছে নেওয়া একটি চ্যালেঞ্জ হতে পারে, তাই আমরা আপনাকে শুরু করতে সহায়তা করার জন্য সেরা Apple Arcade গেমগুলির একটি তালিকা সংকলন করেছি৷

1. Oceanhorn 2

আসল Apple Arcade লঞ্চের অংশ হিসাবে সবচেয়ে বড় নামগুলির মধ্যে একটি, Oceanhorn 2 লিজেন্ড অফ জেল্ডার কাছাকাছি যতটা আপনি অ্যাপ স্টোরে পেতে পারেন। এটি একটি চমত্কার গেম যা macOS-এ ভাল খেলে, বিশেষ করে যখন একটি ব্লুটুথ কন্ট্রোলারের সাথে যুক্ত করা হয়। রঙ থেকে শুরু করে শৈলী পর্যন্ত সবকিছুই এত সুন্দর যে একবার শুরু করলে তা নিচে রাখা কঠিন।

সেরা অ্যাপল আর্কেড গেম যা ম্যাকোসেও কাজ করে

প্লটটি মোটামুটিভাবে চালিত হয়, কারণ একজন তরুণ নাইট বিশ্বকে বাঁচানোর জন্য তার অনুসন্ধানে অনেক চ্যালেঞ্জের সম্মুখীন হয়। আপনি যদি প্লটের থেকে গেমপ্লে পছন্দ করেন তাহলে ঠিক আছে, এবং সেক্ষেত্রে উপভোগ করার জন্য যথেষ্ট বেশি কিছু আছে।

2. গলফ কি?

এই গেমটি যে কোনো গলফ খেলার চেয়ে আলাদা। গেমটির উদ্দেশ্য হল "অবজেক্ট"কে গর্তে প্রবেশ করানো এবং "অবজেক্ট" হতে পারে একটি গল্ফ বল, নিজের, একটি বিড়াল, একটি ক্লাব বা আপনি যে বস্তু ব্যবহার করছেন তা হতে পারে৷ গেমপ্লে সহজ, যেহেতু আপনি আপনার আঙুলটি স্ক্রীনের নিচে টেনে আনেন এবং "অবজেক্ট" শুট করতে এটি ছেড়ে দেন। গেমটি 3D এবং 2D লেভেলের মধ্যে পরিবর্তন করার জন্য একটি চমত্কার কাজ করে এবং একটি MacBook বা iMac-এর বড় স্ক্রিনে এটি আরও ভাল৷

সেরা অ্যাপল আর্কেড গেম যা ম্যাকোসেও কাজ করে

এই গেমটি সমস্ত পদার্থবিদ্যা সম্পর্কে এবং গলফ সম্পর্কে আপনি যা জানেন তা ভুলে যেতে হবে। শেষ পর্যন্ত, এটি একটি পুরানো খেলার এই মোড় যা গেমটিকে এত মজাদার করতে সহায়তা করে।

3. পথহীন

Apple Arcade-এ একজন আপেক্ষিক নবাগত, The Pathless আপনাকে একজন শিকারী হিসাবে খেলতে দেয় এবং আপনার তীরন্দাজ দক্ষতাকে ভাল এবং মন্দের মধ্যে যুদ্ধে পরীক্ষা করতে দেয়। যথেষ্ট মৌলিক শব্দ? এখানে প্রচুর ধাঁধা এবং একটি আধা-খোলা জগত রয়েছে যাতে এটিকে মশলাদার করার জন্য বন এবং তুষারময় তুন্দ্রা অন্তর্ভুক্ত রয়েছে। দূষিত আত্মাদের শিকার করার জন্য আপনাকে আপনার সমস্ত দক্ষতা ব্যবহার করতে হবে যা কিছু শ্বাসরুদ্ধকর সুন্দর যুদ্ধের দিকে নিয়ে যেতে পারে।

সেরা অ্যাপল আর্কেড গেম যা ম্যাকোসেও কাজ করে

একটি মজাদার খেলা ছাড়াও, পথহীনও চমত্কার। বিভিন্ন ভূমি জুড়ে জুম করার সাথে সাথে ঠিক মনে হয় এমন সঙ্গীত যোগ করুন, এবং একটি ভাল সুযোগ রয়েছে যে আপনি এক বসার মধ্যে গেমটি সম্পূর্ণ করার চেষ্টা করবেন। করবেন না। সময়ের সাথে সাথে এটি উপভোগ করুন।

4. ওরেগন ট্রেইল

ওরেগন ট্রেইল একটি ক্লাসিক গেম, এবং এটিকে রিফ্রেশ করার জন্য গেমলফটকে ধন্যবাদ। এই রিফ্রেশড সংস্করণটি সুন্দর এবং ম্যাকে খুব ভাল খেলে৷ পিক্সেল আর্ট এবং ভিজ্যুয়াল শৈলীর মিশ্রণ রয়েছে যা ওরেগন ট্রেইল সূত্রের জন্য ঠিক মনে হয়। তারা আপনাকে একটি গেমের জগতে নিমজ্জিত করে যা আপনি হয়তো দুই দশক আগে মনে রাখতে পারেন। 12টি ভিন্ন যাত্রার সাথে, আপনি আপনার পুরো গ্রুপের পাশাপাশি ওয়াগনের স্বাস্থ্য পর্যবেক্ষণের জন্য দায়ী – আপনি যেখানে ভ্রমণ করেন সেগুলি সম্পর্কে শেখার সময়।

সেরা অ্যাপল আর্কেড গেম যা ম্যাকোসেও কাজ করে

শিকার, রাফটিং এবং অন্যান্য মিনি-গেমগুলি অপেক্ষা করছে এবং এমন একটি গেমের নস্টালজিক অনুস্মারক হিসাবে পরিবেশন করা চালিয়ে যাচ্ছে যা আপনি আগে অনেক ঘন্টা অতিবাহিত করেছেন৷ আপনার অ্যাডভেঞ্চার শুরু করার আগে এবং একটি বড় স্ক্রিনে এই গেমের প্রতিটি অংশ উপভোগ করার আগে আপনার কাছে সরবরাহের সঠিক ভারসাম্য রয়েছে তা নিশ্চিত করুন৷

5. ফ্যান্টাসিয়ান

ফ্যান্টাসিয়ান প্রকাশের সাথে সাথে, অ্যাপল তার সাবস্ক্রিপশন প্ল্যাটফর্মে একটি অবিশ্বাস্য আরপিজি গেম নিয়ে এসেছে যা অন্বেষণ করার জন্য 150টি ভিন্ন জায়গায় ভরা। গেমটি "লিও" নামের একটি চরিত্রকে কেন্দ্র করে তৈরি করা হয়েছে, যাকে অবশ্যই একটি যান্ত্রিক সংক্রমণের রহস্য উদঘাটন করতে হবে যা ধীরে ধীরে মানবজাতিকে গ্রাস করছে।

সেরা অ্যাপল আর্কেড গেম যা ম্যাকোসেও কাজ করে

প্রতিটি ডায়োরামা-ভিত্তিক স্তর অ্যাপল আর্কেড প্ল্যাটফর্মের জন্য শিল্পের কাজ থেকে কম নয় এবং দ্রুত আপনাকে একটি RPG জগতে নিমজ্জিত করে। এর অনন্য গল্প, অবিশ্বাস্য উন্নয়ন দল এবং একইভাবে বিশ্ব-মানের সুরকারের মধ্যে, ফ্যান্টাসিয়ান সম্পর্কে সবকিছুই কেবল ক্লিক করে, বিশেষ করে যখন আপনি একটি বড় স্ক্রিনে খেলুন।

6. Sneaky Sasquatch

আপনি কি কখনও ভেবে দেখেছেন যে আপনি যদি সাসক্যাচ হন তবে জীবন কেমন হতে পারে? Sneaky Sasquatch-এ, একজন Sasquatch হিসাবে, আপনাকে মানুষের ক্যাম্পসাইটের আশেপাশে লুকিয়ে থাকার, মানুষের পোশাকে নিজেকে ছদ্মবেশে, এমনকি স্থানীয় গল্ফ কোর্সে দ্রুত নয়টি গর্ত খেলার উপায় খুঁজে বের করতে হবে।

সেরা অ্যাপল আর্কেড গেম যা ম্যাকোসেও কাজ করে

একটি কন্ট্রোলারের সাথে সেরা খেলা, এই গেমটি সত্যিই অনন্য এবং গেমপ্লে এবং গল্প উভয়েরই একটি দুর্দান্ত মিশ্রণ যোগ করে৷ আরও কতগুলি গেম একটি Sasquatch আছে যা একটি পাহাড়ের নিচে স্কি করতে পারে বা পুলিশ অফিসার হিসাবে কাজ করতে পারে এবং দ্রুত গতির টিকিট লিখতে পারে বলে দাবি করতে পারে? গ্রাফিক্স রঙিন এবং কার্টুনের মতো, এটি সব বয়সীদের জন্য মজাদার করে তোলে৷

7. PAC-MAN পার্টি রয়্যাল

নস্টালজিয়া নিয়ে খেলার আরেকটি প্রচেষ্টা, PAC-Man Party Royale হল বন্ধুদের সাথে খেলার জন্য একটি দুর্দান্ত খেলা। আসল PAC-MAN উন্মাদনার কাঠামো অক্ষত, কিন্তু Apple Arcade-এর জন্য এই পুনঃকল্পনা আর্কেডটিকে একটি সম্পূর্ণ নতুন স্তরে নিয়ে যায়। চারজন পর্যন্ত লোকের সাথে খেলার যোগ্য, PAC-MAN আলাদা ব্লুটুথ কন্ট্রোলার সহ একটি ম্যাকের মতো একটি বড় স্ক্রিনে সর্বোত্তমভাবে চালানো হয়৷

সেরা অ্যাপল আর্কেড গেম যা ম্যাকোসেও কাজ করে

যখন আপনার দল খেলার জন্য প্রস্তুত হয়, আপনি যুদ্ধক্ষেত্রে স্কোয়ার অফ করতে পারেন, অথবা যদি আপনি একা যেতে চান, আপনি সারা বিশ্বের খেলোয়াড়দের মুখোমুখি হতে পারেন। আপনি যেভাবেই খেলুন না কেন, আপনি এখনও "ভূত" থেকে দূরে থাকতে চাইবেন যারা কয়েক দশক ধরে PAC-MAN শিকার করেছে। নস্টালজিক মজার উপরে, গ্রাফিক্সগুলি রঙিন এবং মজাদার, যা এই দুর্দান্ত শিরোনামের পুনরায় খেলার ক্ষমতাকে যোগ করে৷

চূড়ান্ত চিন্তা

Apple Arcade গেমগুলির উপরের তালিকার উপরে, Apple সম্প্রতি Cut the Rope, Monument Valley+ এবং NBA 2K21 এর সাথে এর প্রথম প্রধান স্পোর্টস শিরোনামের মত কাল্ট ফেভারিট চালু করেছে। যে অনেক গেম ম্যাকের পাশাপাশি আইফোন এবং আইপ্যাডে শুধুমাত্র $4.99 সাবস্ক্রিপশন মান যোগ করে। আরও মূল্য সাশ্রয়ের জন্য, আপনি এমনকি অ্যাপল ওয়ান বান্ডিল পেতে পারেন এবং একক সাবস্ক্রিপশনের সাথে অ্যাপলের বিভিন্ন পরিষেবাতে অ্যাক্সেস পেতে পারেন।


  1. 10 সেরা ক্লাসিক PS1 গেম যা এখনও কিক অ্যাস

  2. অল-নতুন এবং সেরা অ্যাপল আর্কেড গেম 2022 সালে খেলা হবে

  3. ভিন্ন ভিডিও গেম ফ্র্যাঞ্চাইজি যা একই ইউনিভার্স শেয়ার করে

  4. 8টি সেরা অ্যাপল ওয়াচ গেম যা আপনার মনোযোগের যোগ্য