কম্পিউটার

অ্যান্ড্রয়েডের জন্য 5টি সেরা অলস গেম যা খেলতে খুব কম সময় লাগে৷

অ্যান্ড্রয়েডের জন্য 5টি সেরা অলস গেম যা খেলতে খুব কম সময় লাগে৷

মোবাইল গেমিং মানুষের জীবনের একটি বড় অংশ হয়ে উঠেছে, কিন্তু এটি আপনার সময়ের একটি বড় অংশ নিতে হবে না! নিষ্ক্রিয় গেমগুলিকে সংক্ষিপ্ত বিস্ফোরণে খেলার জন্য ডিজাইন করা হয়েছে এবং তারপরে তারা নিজেরাই এগিয়ে যাওয়ার সাথে সাথে একা ছেড়ে দেওয়া হয়েছে। এটি তাদের একটি মজাদার খেলা করে তোলে যে কোনো সময়ের জন্য খেলার কোনো বাধ্যবাধকতা ছাড়াই একটি দিনের কোর্স পরীক্ষা করে। আপনি যদি এমন একটি গেম খুঁজছেন যা সব সময় আপনার মনোযোগের দাবি রাখে না, তাহলে Android এর জন্য নিষ্ক্রিয় গেমগুলির আমাদের সেরা বাছাইগুলি দেখুন৷

1. টাইটানস

আলতো চাপুন অ্যান্ড্রয়েডের জন্য 5টি সেরা অলস গেম যা খেলতে খুব কম সময় লাগে৷

ট্যাপ টাইটানস এবং এর সিক্যুয়েল দুটিই অ্যাপ স্টোরের সর্বোচ্চ রেট পাওয়া কিছু নিষ্ক্রিয় গেম। ভিত্তিটি সহজ:আপনার পথে সমস্ত দানবকে আঘাত করুন! আপনি পর্দায় ট্যাপ করে আপনার নায়ক আক্রমণ করতে পারেন। আপনি যদি চাপ থেকে আপনার আঙ্গুলগুলিকে বাঁচাতে চান তবে আপনি আপনার সাথে যোগ দেওয়ার জন্য অন্যান্য নায়কদের ভাড়া করতে পারেন। এগুলি আপনার মুখোমুখি হওয়া যে কোনও দানবকে আক্রমণ করবে, এমনকি যদি আপনি আসলে গেমটি না খেলছেন! এর মানে হল আপনি অ্যাপটি বন্ধ করতে এবং অন্যান্য জিনিস করতে পারেন কারণ আপনার দল আপনার জন্য শত্রুদের পরাজিত করবে। ট্যাপ টাইটানস-এ গিল্ডের বৈশিষ্ট্যও রয়েছে যেখানে আপনি অন্যান্য সদস্যদের সাথে চ্যাট করতে পারেন এবং একটি গোষ্ঠী দানব যা গিল্ডের সবাই লড়াই করতে পারে।

2. অ্যাডভেঞ্চার ক্যাপিটালিস্ট

অ্যান্ড্রয়েডের জন্য 5টি সেরা অলস গেম যা খেলতে খুব কম সময় লাগে৷

আপনি যদি দানবদের হত্যা করার চেয়ে অর্থ দিয়ে হত্যা করতে চান তবে অ্যাডভেঞ্চার ক্যাপিটালিস্ট ব্যবহার করে দেখতে ভুলবেন না। লক্ষ্য হল আপনার যতটা সম্ভব অর্থ উপার্জন করা এবং আপনি লেবু বিক্রি শুরু করার জন্য নম্র অবস্থানে আছেন। তবে আপনি সেখানে বেশিক্ষণ আটকে থাকবেন না; শীঘ্রই আপনি আপনার কাজ বাড়াবেন এবং আরও বেশি টাকা উপার্জন করবেন। আপনি আপনার ভাগ্য জোগাড় করতে এবং এমনকি চাঁদের জন্য অঙ্কুর করতে সাহায্য করার জন্য পরিচালকদের নিয়োগ করতে পারেন! একবার সেই সমস্ত অর্থোপার্জন খুব বেশি হয়ে গেলে, আপনি অ্যাপটি বন্ধ করে দিতে পারেন এবং আপনি চলে যাওয়ার সময় আপনার নিষ্ক্রিয় আয়ের প্রযোজকদের আপনাকে অর্থ উপার্জন করার অনুমতি দিতে পারেন।

3. ক্লিকার হিরোস

অ্যান্ড্রয়েডের জন্য 5টি সেরা অলস গেম যা খেলতে খুব কম সময় লাগে৷

ক্লিকার হিরোস দেখতে সহজ, তবে এটির মধ্যে বেশ গভীর সিস্টেম রয়েছে। মূল লক্ষ্য হল দানবদের স্তরের মধ্য দিয়ে এটি তৈরি করা যে বস দানবদের পরাস্ত করে যা আপনার পথকে বাধা দেয়, তবে এটি করার সর্বোত্তম উপায় হল আপনার দেওয়া সংস্থানগুলির স্মার্ট ব্যবহার করা। আপনি আপনার পছন্দের প্লেস্টাইলের চারপাশে আপনার সরঞ্জাম এবং বোনাস-মঞ্জুরকারী প্রাচীনদের টেইলর করতে পারেন, তারপরে সম্ভাব্য সেরা রানের জন্য আপনার বোনাস রিসেটগুলিকে সর্বাধিক করুন৷ খেলার সময় আপনি যে নায়কদের নিয়োগ করেছেন তারা লড়াই করবে এবং অ্যাপটি বন্ধ থাকা অবস্থায়ও অর্থ উপার্জন করবে। সাহায্য করার জন্য প্রচুর গাইড এবং টুল রয়েছে, এর নিজস্ব ডেডিকেটেড ফ্যান সাবরেডিট সহ।

4. বিড়ালছানা খেলা

অ্যান্ড্রয়েডের জন্য 5টি সেরা অলস গেম যা খেলতে খুব কম সময় লাগে৷

আপনি যদি গেমপ্লেতে বেশ গভীর কিছু খুঁজছেন তবে বিড়ালছানা গেমটি একটি ভাল পছন্দ। এটিতে কিছুটা অর্থ খরচ হয় এবং এতে কোনও ছবি বা গ্রাফিক্স নেই, তবে এখনও একটি আকর্ষক খেলার শৈলী প্রদান করে যা আপনাকে সারাদিন ধরে এটি পরীক্ষা করে রাখে। বিড়ালছানাদের খাওয়ার জন্য ক্যাটনিপ সরবরাহ করে, তাদের বসবাসের জন্য কুঁড়েঘর তৈরি করে এবং আপনার ছোট সমাজের সংস্কৃতির বিকাশের মাধ্যমে আপনার বিড়ালছানাদের শহর বিকাশে সহায়তা করুন যাতে তারা কীভাবে খনি, শিকার এবং অন্যান্য সভ্যতার সাথে ব্যবসা করতে শিখতে পারে। আপনি অ্যাপটিকে বলতে পারেন যে প্রকল্পগুলি তৈরি করার জন্য প্রস্তুত হলে আপনাকে জানানোর জন্য যাতে আপনার বিড়ালছানাগুলি দূরে চলে যাওয়ার সাথে সাথে আপনি আপনার জীবন সম্পর্কে যেতে পারেন।

5. অন্তহীন সীমান্ত

অ্যান্ড্রয়েডের জন্য 5টি সেরা অলস গেম যা খেলতে খুব কম সময় লাগে৷

আপনি যদি ঐতিহ্যবাহী RPG-এর একজন বড় অনুরাগী হন, তাহলে Endless Frontier দেখানো মূল্যবান। গেমটিতে 150 টিরও বেশি অনন্য নায়কের সাথে, কার সাথে যাবেন তা সিদ্ধান্ত নেওয়ার সময় আপনি কোনও পছন্দের জন্য আটকে থাকবেন না। এন্ডলেস ফ্রন্টিয়ার সম্পর্কে অনন্য কিছু হল ব্যবহারকারীর মিথস্ক্রিয়া কতটা গভীর; যদিও এটি গিল্ড এবং অন্ধকূপগুলিকে বৈশিষ্ট্যযুক্ত করে, এটি খেলোয়াড়-বনাম-খেলোয়াড় এবং গিল্ড-বনাম-গিল্ড লড়াইয়ের সাথেও আসে যারা অন্য খেলোয়াড়দের বিরুদ্ধে তাদের দক্ষতা পরীক্ষা করতে চান।

অলস-ইজিং গেমস

আপনার যদি গেম খেলার জন্য সময় না থাকে তবে কেন এমন একটি গেম নয় যাতে খেলতে খুব কম সময় লাগে? বাজারে অনেকগুলি নিষ্ক্রিয় গেমের সাথে, আপনার জন্য আপনার পছন্দ অনুসারে বেছে নেওয়ার জন্য প্রচুর রয়েছে৷ এখন আপনি সেখানকার সেরা পাঁচটি নিষ্ক্রিয় গেম সম্পর্কে জানেন।

আমরা কিছু মিস করতে বাধ্য, যদিও; আপনি কোন নিষ্ক্রিয় গেমগুলি পছন্দ করেন যা আমরা ভুলে গেছি? নীচে আমাদের জানান!

ইমেজ ক্রেডিট: লোড হচ্ছে... ড্যানিয়েল লি


  1. অনলাইন/অফলাইনে খেলার জন্য অ্যান্ড্রয়েডের জন্য ৮টি সেরা বিনামূল্যের যুদ্ধের গেম

  2. অ্যান্ড্রয়েডের জন্য 5টি সেরা ওপেন সোর্স গেম

  3. অ্যান্ড্রয়েডের জন্য 6টি সেরা মাল্টিপ্লেয়ার অফলাইন গেম

  4. Google Play ইনস্ট্যান্ট:অ্যান্ড্রয়েড গেমারদের জন্য সবচেয়ে ভাল জিনিস যা ঘটতে পারে