কম্পিউটার

অ্যাপল ওয়াচের জন্য 15টি সেরা গেম

অ্যাপল ওয়াচটি সম্ভবত গেমিং প্ল্যাটফর্মের মতো শোনাতে পারে না, তবে অনেক গেম বিকাশকারী এটিকে দুর্দান্ত প্রভাব ফেলেছে। ইন্টারেক্টিভ ফিকশন থেকে শুরু করে ব্রেইনটিজার, আরপিজি এবং আর্কেড ক্লাসিক পর্যন্ত, এটা আশ্চর্যজনক যে আপনি আপনার কব্জির দিকে তাকিয়ে কতটা মজা পেতে পারেন।

এতে অবাক হওয়ার কিছু নেই যে এই গেমগুলি প্রাথমিকভাবে গেমপ্লের সংক্ষিপ্ত বিস্ফোরণের লক্ষ্যে। তাদের মধ্যে কিছুর জন্য একটি অ্যাপল ওয়াচ প্রয়োজন, যখন আপনি পরিধানযোগ্য এবং আইফোন উভয়েই অন্যদের চালাতে পারেন। অ্যাপল ওয়াচের জন্য সেরা গেমগুলি একবার দেখে নেওয়া যাক৷

1. পকেট দস্যু

অ্যাপল ওয়াচের জন্য 15টি সেরা গেম অ্যাপল ওয়াচের জন্য 15টি সেরা গেম অ্যাপল ওয়াচের জন্য 15টি সেরা গেম

পকেট দস্যু হল একটি কঠিন সময় নষ্টকারী যা ডিজিটাল ক্রাউনের চমৎকার ব্যবহার করে। এটিতে, আপনি একটি নিরাপদ-ক্র্যাকিং চোরের ভূমিকা নিতে পারেন। গেমটি হ্যাপটিক ফিডব্যাক ব্যবহার করে আপনাকে জানাতে যে আপনি কোডটি ক্র্যাক করার কাছাকাছি, সেই সময়ে আপনি স্ক্রিনে আলতো চাপুন এবং এটি আবার করুন।

আপনি যদি ধরা পেতে না চান তাহলে আপনাকে দ্রুত ঘড়ির কাঁটার বিপরীতে কাজ করতে হবে। আপনি স্তর থেকে স্তরে যাওয়ার সাথে সাথে আপনি অসুবিধার স্পাইকের সম্মুখীন হবেন। যদি আপনি ধরা পড়েন তবে আপনি আপনার কিছু অর্জিত লাভ হারাবেন, তাই আপনি যদি একটি নতুন উচ্চ স্কোর সেট করতে চান তবে সমস্যা থেকে দূরে থাকুন৷

2. ট্রিভিয়া ক্র্যাক

অ্যাপল ওয়াচের জন্য 15টি সেরা গেম অ্যাপল ওয়াচের জন্য 15টি সেরা গেম অ্যাপল ওয়াচের জন্য 15টি সেরা গেম

ট্রিভিয়া ক্র্যাক কোন ভূমিকা প্রয়োজন. ট্রিভিয়াল পারস্যুটের মতই, গেমটি আপনার উপর বিভিন্ন শ্রেণী থেকে প্রশ্ন উড়িয়ে দেয়, যার উত্তর আপনাকে অবশ্যই একাধিক পছন্দের উত্তর ব্যবহার করে উত্তর দিতে হবে। অ্যাপল ওয়াচের জন্য ট্রিভিয়া ক্র্যাক সহজভাবে আপনার কব্জিতে অ্যাকশন রাখে, যাতে আপনি যেকোনো সময় যেকোনো জায়গায় খেলতে পারেন।

চাকা ঘুরান, প্রশ্ন পড়ুন এবং সরাসরি আপনার Apple Watch এ উত্তর দিন।

3. এলিভেট

https://vimeo.com/125941879

এলিভেট হল আইফোনের জন্য একটি ব্রেন ট্রেনিং প্রোগ্রাম, একটি অ্যাপল ওয়াচ সঙ্গী অ্যাপ সহ। আপনি যখনই কয়েক মিনিট পার করতে চান এবং আপনার বুদ্ধি পরীক্ষা করতে চান তখনই এটি ঘড়িতে বাড়িতেই মনে হয়৷

এটি আপনার ফোকাস, মেমরি, সংখ্যা দক্ষতা, বোধগম্যতা এবং আরও অনেক কিছু ট্যাক্স করার জন্য ডিজাইন করা 35টিরও বেশি ভিন্ন ব্রেন টিজার বৈশিষ্ট্যযুক্ত। আপনি যদি Elevate-এর প্রেমে পড়ে যান, তাহলে আপনি প্রতি মাসে $5 এর জন্য প্রিমিয়াম প্ল্যানে সদস্যতা নিতে পারেন, অথবা $40-তে এক বছরের সাবস্ক্রিপশন নিতে পারেন।

4. Runeblade

অ্যাপল ওয়াচের জন্য 15টি সেরা গেম অ্যাপল ওয়াচের জন্য 15টি সেরা গেম অ্যাপল ওয়াচের জন্য 15টি সেরা গেম

আপনার কব্জিতে একটি সম্পূর্ণ আরপিজি অসম্ভাব্য শোনাতে পারে, তবে রুনব্লেডের জন্য এটি ঠিক। ফ্রি-টু-প্লে ফ্যান্টাসি অ্যাডভেঞ্চারটি অ্যাপলের পরিধানযোগ্য ডেভেলপার এভরিওয়্যার গেমসের জন্য তৈরি করা হয়েছে।

গেমপ্লে সহজভাবে শুরু হয়, কিন্তু 2,000 বা তার বেশি অন্তর্ভুক্ত স্তরের উপর আরও গভীরতা বিকাশ করে। আপনি আপনার অনুসন্ধানে বানান, রুনস এবং জাদুকরী শিল্পকর্ম ব্যবহার করবেন। এটি ঐচ্ছিক ইন-অ্যাপ ক্রয়ের সাথে একটি নৈমিত্তিক ভূমিকা পালন করার অভিজ্ঞতা যা আমরা একই রকম ফ্রিমিয়াম শিরোনাম থেকে আশা করতে এসেছি।

5. টুইস্টি রঙ

অ্যাপল ওয়াচের জন্য 15টি সেরা গেম অ্যাপল ওয়াচের জন্য 15টি সেরা গেম অ্যাপল ওয়াচের জন্য 15টি সেরা গেম

টুইস্টি কালার ডিজিটাল ক্রাউন ব্যবহার করার আরেকটি আকর্ষণীয় উপায় প্রবর্তন করে। গেমটির জন্য আপনাকে সংশ্লিষ্ট রঙের সাথে ম্যাচ করার জন্য টুইস্টার ঘুরিয়ে যতটা সম্ভব বল সংগ্রহ করতে হবে।

যদি এটি সোজাসুজি শোনায়, তবে এটির কারণ এটি। এটি প্রমাণ যে একটি মজাদার এবং আসক্তিমূলক গেম তৈরি করতে আপনার জটিল ধারণার প্রয়োজন নেই। এই ধরনের শিরোনাম যা আপনার ট্রেনের জন্য অপেক্ষা করার সময় পাঁচ মিনিটের বিস্ফোরণের জন্য উপযুক্ত৷

6. Wordie

অ্যাপল ওয়াচের জন্য 15টি সেরা গেম অ্যাপল ওয়াচের জন্য 15টি সেরা গেম অ্যাপল ওয়াচের জন্য 15টি সেরা গেম

আপনি যদি ছবির উপর ভিত্তি করে শব্দ গেম পছন্দ করেন, অ্যাপল ওয়াচের জন্য Wordie দেখুন। আপনি পর্দায় চারটি ছবি দেখতে পাবেন। ফটোগুলির নীচে শব্দে অক্ষরের সংখ্যা দেখানো স্লট রয়েছে, যা আপনাকে ফটোগুলির উপর ভিত্তি করে অনুমান করতে হবে৷

আপনার দেওয়া পছন্দগুলি থেকে চিঠিগুলি লিখুন এবং দেখুন আপনার অনুমান সঠিক কিনা। এটা মজা, এটা বিনামূল্যে---এটা আপনার কব্জি উপর Wordie!

7. KOMRAD

অ্যাপল ওয়াচের জন্য 15টি সেরা গেম অ্যাপল ওয়াচের জন্য 15টি সেরা গেম অ্যাপল ওয়াচের জন্য 15টি সেরা গেম

KOMRAD শুধুমাত্র একটি Apple Watch গেম নয়, যেহেতু আপনি এটি আপনার iPhone এও খেলতে পারেন। সৌভাগ্যবশত, ইন্টারেক্টিভ ফিকশনের এই উদাহরণটি অ্যাপল ওয়াচে বিশেষভাবে ভাল কাজ করে। এটি শুধুমাত্র অ্যাপল ওয়াচ গেমিংয়ের একটি ভাল উদাহরণই দেয় না, বরং iOS-এ সেরা টেক্সট অ্যাডভেঞ্চার অভিজ্ঞতাগুলির মধ্যে একটি।

গেমটিতে আপনি 1985 সাল থেকে একটি সোভিয়েত এআইয়ের সাথে কথা বলছেন, যাকে জানানো হয়নি যে শীতল যুদ্ধ শেষ হয়েছে। কম্পিউটারটি 30 বছর ধরে অন্ধকারে প্রশিক্ষণ নিচ্ছে, এবং মারাত্মক পারমাণবিক ক্ষেপণাস্ত্রের সাথে সংযুক্ত হতে পারে। আপনি আপনার কব্জি থেকে কমরাডকে সাড়া দিয়ে বিশ্বের ভাগ্য নির্ধারণ করবেন।

8. ক্ষুদ্র বাহিনী

অ্যাপল ওয়াচের জন্য 15টি সেরা গেম অ্যাপল ওয়াচের জন্য 15টি সেরা গেম অ্যাপল ওয়াচের জন্য 15টি সেরা গেম

Tiny Armies একটি Apple Watch এবং iPhone গেম উভয়ই। পরিধানযোগ্য সংস্করণটি আপনাকে আপনার কব্জির আরাম থেকে মহাকাব্যিক (যদি সরলীকৃত) যুদ্ধ পরিচালনা করতে দেয়, আপনি শত্রুদের জয় করতে, হ্রদ নেভিগেট করতে এবং পাহাড় ও বন অতিক্রম করতে স্ক্রীন সোয়াইপ করেন।

আপনি একা খেলতে পারেন বা আপনার বন্ধুদের চ্যালেঞ্জ করতে iMessage-এ ঝাঁপ দিতে পারেন৷ এটি একটি কৌশলগত গেম যা গেমপ্লের ছোট বার্স্টের জন্য উপযুক্ত, এবং একটি দর কষাকষিতে আসে৷

9. একটি ছোট খেলা পং

কে তাদের কব্জিতে পং খেলতে চায় না? আসল আর্কেড এবং কনসোল ক্লাসিকের এই কব্জি-আকারের সংস্করণের সাথে ডিজিটাল ক্রাউনটিকে একটি সুনির্দিষ্ট প্যাডেল কন্ট্রোলারে পরিণত করুন৷

এখানে বলার মতো আর অনেক কিছুই নেই:এটি পং, আপনার কব্জিতে। অ্যাপল ওয়াচ বা আপনার জোড়া আইফোনের অতিরিক্ত কার্যকারিতা সহ একটি স্বতন্ত্র গেম হিসাবে খেলুন।

10. Lateres

Lateres হল আপনার Apple Watch এর জন্য ব্রেকআউট। ঠিক পং-এর মতো, লেটারেস আপনাকে সুনির্দিষ্ট ইট-ভাঙ্গা অ্যাকশনের জন্য প্যাডেল নিয়ন্ত্রণ করতে ডিজিটাল ক্রাউন ব্যবহার করার অনুমতি দেয়। Lateres আপনার iPhone এও কাজ করে, যা আপনাকে খেলার দুটি উপায় দেয়৷

গেমটি একটি সুন্দর সামান্য মূল্য, যা একটি ডলারের জন্য 20 স্তর প্রদান করে৷

11. লাইফলাইন 2

লাইফলাইন 2 এর মাধ্যমে একটি যাত্রা শুরু হয়ে অন্য যাত্রায় পরিণত হয়েছে। এই ধরনের বর্ণনামূলক খেলা আপনার পছন্দের উপর নির্ভর করে। আপনার আইফোনে শুরু করুন, আপনার অ্যাপল ওয়াচ চালিয়ে যান এবং আবার ফিরে যান।

লাইফলাইন 2-এ, আপনি তার দীর্ঘদিনের হারিয়ে যাওয়া ভাইকে উদ্ধার করার মিশনে একজন যুবতীর ভূমিকায় অভিনয় করেন। আপনাকে অবশ্যই প্রাণঘাতী শক্তির বিরুদ্ধে বেঁচে থাকতে হবে যা সমস্ত মানবতাকে বিপদে ফেলেছে। আপনি কি সঠিক সিদ্ধান্ত নেবেন? বিশ্বের রোজা এটির উপর নির্ভর করে।

আপনি যদি আসল লাইফলাইন উপভোগ করেন তবে আপনি এটিও পছন্দ করবেন। এবং লাইফলাইন:হোয়াইটআউট এবং লাইফলাইন:সাইলেন্ট নাইটের মতো সিরিজের আরও কিছু দেখতে ভুলবেন না।

12. নিয়ম!

আপনাকে যা করতে হবে তা হল এই বুদ্ধিমান ধাঁধায় জয়ী হওয়ার জন্য নিয়মগুলি অনুসরণ করুন৷ আপনি চ্যালেঞ্জিং স্তরের মধ্য দিয়ে খেলতে গিয়ে আপনার স্মৃতি, উপলব্ধি এবং এমনকি আপনার প্রতিচ্ছবিও পরীক্ষা করবেন।

আপনি একটি ধাঁধা সমাধান করার পরে, আগের ধাঁধার নিয়মটি মাথায় রেখে পরবর্তী স্তরে যান। এই দ্রুত গতির মস্তিষ্ক পরীক্ষায় নিয়মগুলি সোজা রাখার জন্য আপনার যথাসাধ্য চেষ্টা করুন। গেমটি তিনটি মোড অফার করে; শিক্ষানবিস, বিশেষজ্ঞ এবং নিরবধি৷

নিয়মাবলী ! ক্লাস বা অফিসের মধ্যে আপনার পরবর্তী বিরতির জন্য আপনার Apple Watch-এ অন্বেষণ করা একটি মজার চ্যালেঞ্জ।

13. বাবলগাম হিরো

ছোটবেলার দিনগুলিতে ফিরে যান এবং বাবলগাম হিরোতে আপনার পক্ষে সবচেয়ে বড় বুদবুদ ফুঁ দেওয়া। এই সাধারণ গেমটিতে, আপনি আপনার বড় গাম দিয়ে একটি বুদবুদ ফুঁতে শুরু করতে স্ক্রীনে আলতো চাপুন। বুদবুদটি ডটেড লাইনের মধ্যে থাকাকালীন স্ক্রীন থেকে আপনার আঙুলটি ছেড়ে দিন।

আপনার মুখে স্টিকি গাম ছড়িয়ে দেওয়ার আগে আপনি কতগুলি সফল বুদবুদ তৈরি করতে পারেন তা দেখুন। এবং নিখুঁত বুদ্বুদ করতে আপনার যথাসাধ্য চেষ্টা করুন. অ্যাপল ওয়াচের একটি চতুর গেমের জন্য যা দ্রুত সমাধানের জন্য আদর্শ, এটি চেক আউট করার মতো।

14. ভেগাস বোলিং লাইট ওয়াচ

অ্যাপল ওয়াচের জন্য 15টি সেরা গেম অ্যাপল ওয়াচের জন্য 15টি সেরা গেম অ্যাপল ওয়াচের জন্য 15টি সেরা গেম

কোন খেলার তালিকা একটি ক্রীড়া চ্যালেঞ্জ ছাড়া সম্পূর্ণ হবে? এটা বেসবল বা ফুটবল নয়---এটা ভেগাস বোলিং লাইট ওয়াচ-এ বোলিং।

লক্ষ্য করতে স্ক্রিনে বাম বা ডানদিকে স্লাইড করুন, তারপর সেই বোলিং বলটি পিনের কাছে টস করতে পিছনে টানুন। এই লাইট সংস্করণটি আপনাকে একটি তিন-ফ্রেমের গেম দেয়, যখন আপনি দোকানে লাইনে দাঁড়ান তখন এটিকে উপযুক্ত করে তোলে৷

আপনার যদি দক্ষতা থাকে, আপনি 10-ফ্রেম গেমের জন্য অ্যাপটি আপগ্রেড করতে পারেন এবং সত্যিই কিছু মজা করতে পারেন। যখন আপনি স্থানীয় বোলিং গলিতে পৌঁছাতে পারবেন না, তখন আপনার অ্যাপল ওয়াচ স্পিন করার জন্য ভেগাস বোলিং লাইট নিন।

15. বুদ্ধিমত্তা

আপনার কব্জিতে আরেকটি শীতল মস্তিষ্কের চ্যালেঞ্জের জন্য, ব্রেইনেস দেখুন। আপনার মেমরি, গণিতের দক্ষতা এবং সামঞ্জস্যপূর্ণ দক্ষতার উপর আপনাকে পরীক্ষা করা হবে।

ডাইস, চিহ্ন, সংখ্যা এবং রঙ সহ বাছাই করার জন্য সাতটি ভিন্ন গেম রয়েছে। বুদ্ধিমত্তার সাথে আপনার দিনটি তীক্ষ্ণভাবে শুরু করার জন্য কাজের পথে ট্রেনে আপনার মস্তিষ্ককে উদ্দীপিত করুন।

মজাদার অ্যাপল ওয়াচ গেম উপভোগ করুন

অ্যাপলের পরিধানযোগ্য জন্য উপলব্ধ এই সমস্ত অনন্য অভিজ্ঞতার সাথে, এটি একটি টাইমপিসও ভুলে যাওয়ার জন্য আপনাকে ক্ষমা করা হবে৷

আপনি যদি আপাতত কব্জি-ভিত্তিক গেমিং করে থাকেন, তাহলে আমাদের অ্যাপল ওয়াচ অ্যাপগুলির সম্পূর্ণ তালিকা বা অ্যাপল ওয়াচের জন্য এই উত্পাদনশীলতা অ্যাপগুলির তালিকা দেখতে ভুলবেন না৷


  1. 8টি সেরা তৃতীয় পক্ষের অ্যাপল ওয়াচ স্ট্র্যাপ

  2. আইফোনের জন্য 5টি সেরা গেম [2020]

  3. 2022 সালে অ্যাপল টিভির জন্য 15 সেরা গেম

  4. 10টি সেরা অ্যাপল ওয়াচ গেম আপনার খেলা উচিত