কম্পিউটার

আপনার MacOS এর জন্য সেরা ফ্রি ম্যাক গেম

মজার লোড আছে চান? সেরা ফ্রি ম্যাক গেমস আপনার ম্যাক অপারেটিং সিস্টেমে প্যাক করা হয়। বিপুল পরিমাণ অর্থের প্রয়োজন ছাড়াই আপনি একটি আশ্চর্যজনক, মজার অভিজ্ঞতা পেতে পারেন। নৈমিত্তিক গেমগুলি থেকে পূর্ণ-বিকশিত গেমিং অভিজ্ঞতা পর্যন্ত, আপনার হাতে বিভিন্ন বিকল্প রয়েছে৷ যাত্রা শুরু করুন!

লোকেরা আরও পড়ুন:গেমিংয়ের জন্য কীভাবে ম্যাকের গতি বাড়ানএ ম্যাকে কীভাবে ফোর্টনাইট আনইনস্টল করবেন সে সম্পর্কে নির্দেশিকা

প্রি-গেমিং টিপস

এটি মনে রাখা গুরুত্বপূর্ণ যে প্রথমবার একটি নির্দিষ্ট গেম খেলার আগে আপনাকে আপনার নিরাপত্তা সেটিংসে সামঞ্জস্য করতে হতে পারে। আপনি নীচের পদক্ষেপগুলি অনুসরণ করে এটি করতে পারেন:

ধাপ 01:সিস্টেম পছন্দগুলিতে যান৷

ধাপ 02:নিরাপত্তা ও গোপনীয়তায় যান।

ধাপ 03:সাধারণ নির্বাচন করুন।

ধাপ 04:“যেকোন জায়গা থেকে অ্যাপ ডাউনলোড করার অনুমতি দিন”-এর সেটিংস পরিবর্তন করুন।

ধাপ 06:একবার গেম বা অ্যাপ্লিকেশন চালু করুন।

ধাপ 07:নিশ্চিত করুন যে আপনি এটির সাথে সত্যিই ঠিক আছেন।

ধাপ 08:সিস্টেম পছন্দের সেটিংসকে আরও নিরাপদে ফিরিয়ে আনুন।

আপনার MacOS এর জন্য সেরা ফ্রি ম্যাক গেম

এছাড়াও, গেমিং অভিজ্ঞতা দ্রুত এবং মসৃণ করতে আপনাকে আপনার ম্যাক অপ্রয়োজনীয় ফাইলগুলি পরিষ্কার করতে হতে পারে। এটি করার জন্য, আপনি iMyMac's PowerMyMac নামে একটি টুল ব্যবহার করতে পারেন . টুলটি আপনাকে বিভিন্ন অপ্রয়োজনীয় ফাইল অপসারণ করতে দেয় যা আপনার সিস্টেমকে আটকে রাখে। এটি আপনার ম্যাক কম্পিউটারকে বিশ্লেষণ করে এবং আপনি যে কোনো জাঙ্ক ফাইল অপসারণ করতে চান তা বেছে নিতে দেয়৷

উল্লিখিত টুলটি তার আনইনস্টলারের মাধ্যমে অবাঞ্ছিত অ্যাপ্লিকেশনগুলি সরাতেও ব্যবহার করা যেতে পারে। আপনি যে সফ্টওয়্যারটি আনইনস্টল করতে চান তা সম্পূর্ণরূপে সরিয়ে দেয়। এছাড়াও, এটি নিশ্চিত করে যে আপনার ম্যাক ডিভাইসে আরও জায়গা খালি করার জন্য কোনও অবশিষ্ট ফাইল বাকি নেই৷

সেরা ফ্রি ম্যাক গেমস

1. বাস্কেটম্যানিয়া

ভিজ্যুয়ালের ক্ষেত্রে এটি সেরা খেলা নয়। যাইহোক, বাস্কেটম্যানিয়া আপনাকে আপনার মূলে হাসতে পারে। আপনি কেবল একটি ট্র্যাজেক্টোরির শুরুতে লাইন আপ করার জন্য বিন্দুগুলি ব্যবহার করেন। এইভাবে, আপনি বল ফ্লিং করতে পারেন। গেমের নীতিগুলি শেখা সহজ। যাইহোক, আপনাকে এখনও আরও চ্যালেঞ্জিং গেমিং অভিজ্ঞতার জন্য প্রস্তুত থাকতে হবে।

আপনার MacOS এর জন্য সেরা ফ্রি ম্যাক গেম

2. গুহার গল্প

গুহা গল্প হল একটি 2D প্ল্যাটফর্ম শ্যুটার যা মেট্রোয়েড বা ভূত 'এন গবলিন্স'-এর মতো। গেমের মেকানিক্সের মধ্যে রয়েছে শুটিং এবং জাম্পিং। যাইহোক, নির্দিষ্ট RPG উপাদানগুলিও যোগ করা হয়েছে। এর মধ্যে অন্যদের মধ্যে অস্ত্র এবং চরিত্র আপগ্রেড এবং অনুসন্ধান অন্তর্ভুক্ত রয়েছে। গেমটি পেতে, দুটি জিনিস ডাউনলোড করা প্রয়োজন; খেলা নিজেই এবং ইংরেজি অনুবাদ প্যাচ. গল্পটি আসলে আপনার গেমিং অভিজ্ঞতার একটি গুরুত্বপূর্ণ অংশ।

3. মৃত্যু রে মান্তা

এটি একটি অ্যারেনা শ্যুটারের মতো যেখানে আপনি একটি মাছের মুখে লেজার বন্দুক দিয়ে আটকে রাখা নিয়ন্ত্রণ করেন। আপনি নিয়ন রোবটগুলিকে গুলি করে ফেলেন যখন আপনি লক্ষ্য করেন যে প্রতিটি স্তর একটি ধাঁধার মত। আপনাকে সেই অনুযায়ী প্রতিক্রিয়া জানাতে হবে তা মাথায় রেখে আপনাকে আচরণ এবং সেটআপ করতে হবে।

4. ডুডল হ্যাংম্যান ফ্রি

এটি জল্লাদ কিন্তু একটি মোচড় সহ - এটি দৃশ্যত আকর্ষণীয় দেখায়। আপনাকে এটির জন্য অর্থ প্রদান করতে হবে না এবং এটি সময় নষ্ট করার একটি দুর্দান্ত উপায়। আপনি বিভিন্ন শব্দ বিভাগ থেকে নির্বাচন করতে পারেন। এছাড়াও, এটি রেফারেন্স ওয়েবসাইটের সাথে সংযুক্ত। এইভাবে, আপনি যে শব্দগুলি সম্পর্কে জানেন না তার জন্য আপনি একটি ব্যাখ্যা পেতে পারেন৷

5. দ্য এল্ডার স্ক্রোলস:লিজেন্ডস

এই গেমটি রোল প্লেয়িং গেম এল্ডার স্ক্রলসের স্পিন-অফের মতো। আপনি ডিজিটাল কার্ড সংগ্রহ করেন এবং অন্যান্য খেলোয়াড়দের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করতে ব্যবহার করেন। আপনার কম্পিউটারের বিরুদ্ধে যুদ্ধ করার একটি বিকল্পও রয়েছে। অনলাইন প্রতিযোগিতার সময় উত্তেজনাপূর্ণ যুদ্ধ পাওয়া যায়। এই সময়ের মধ্যে, আপনাকে নিশ্চিত করতে হবে যে আপনি আপনার সেরা ডেক প্রস্তুত করেছেন।

6. Fistful Of Frag

এই অবশ্যই চেষ্টা করুন, প্রথম ব্যক্তি শ্যুটার গেম বিনামূল্যে। এটি হাফ-লাইফ 2 এর উপর ভিত্তি করে এবং বন্য পশ্চিমে খেলা হয়। অস্ত্রের মধ্যে রয়েছে রাইফেল, পিস্তল এবং শটগান। গেমারদের চারটি ভিন্ন দলের মধ্যে খেলতে হয়:রেঞ্জার্স, ডেসপারাডোস, ব্যান্ডিটোস এবং ভিজিলান্টস একটি অনলাইন অঙ্গনে প্রতিদ্বন্দ্বিতা করে।

আপনার MacOS এর জন্য সেরা ফ্রি ম্যাক গেম

7. সম্পূর্ণ ডেক সলিটায়ার

এটি একটি ক্লাসিক কার্ড গেম এবং যারা মজা করে তাদের ঘন্টা কাটাতে চান তাদের জন্য একটি দুর্দান্ত বিকল্প। ফুল ডেক সলিটায়ার অন্যান্য সলিটায়ার সংস্করণের তুলনায় দৃশ্যত আশ্চর্যজনক দেখাচ্ছে। এটা বোঝা এবং খেলা খুব সহজ. এছাড়াও, এটি আপনার গেমের তালিকায় একটি আশ্চর্যজনক সংযোজন – আপনার হাতে হাত পেতে আপনার কাছে একটি ক্লাসিক রয়েছে৷

8. Hearthstone

এই অনলাইন গেমটি লক্ষ লক্ষ খেলোয়াড় কার্ড সংগ্রহ করার জন্য নিজেকে গর্বিত করে৷ আপনি অনুসন্ধান করে এই কার্ডগুলি উপার্জন করেন। এই কার্ডগুলি ব্যবহার করে অন্যান্য নাটকের সাথে প্রতিযোগিতা করাও একটি বিকল্প। এছাড়াও, একবার আপনি অন্য গেমারদের সাথে খেলতে গেলে, আপনি বিরল কার্ড জেতার সুযোগ পাবেন।

এটি প্রতিদিন বোঝা এবং উপভোগ করা খুব সহজ। এছাড়াও, এতে গেমারদের একটি উত্সাহী সম্প্রদায় রয়েছে। এই গেমটির নেতিবাচক দিক হল এটিতে অ্যাপ-মধ্যস্থ কেনাকাটা রয়েছে, তবে আপনি কিছু না কিনেও একটি সম্পূর্ণ গেমিং অভিজ্ঞতা পেতে পারেন৷

9. লিগ অফ লিজেন্ডস

এটি একটি মাল্টিপ্লেয়ার ব্যাটেল অ্যারেনা গেম (MOBA) এবং এটি সারা বিশ্বে একটি খুব জনপ্রিয় গেম। খেলোয়াড় একজন চ্যাম্পিয়নকে নিয়ন্ত্রণ করে এবং অনলাইনে অন্যান্য খেলোয়াড়দের সাথে প্রতিযোগিতা করে। আপনাকে যে বেসলাইন লেভেল দিয়ে শুরু করতে হবে তা খুবই কম। যাইহোক, আপনি নিয়মিত এই কঠিন গেমটি খেলে অভিজ্ঞতা অর্জন করতে পারেন।

যদিও এটি বাছাই করা খুব সহজ এবং খেলতে খুব মজাদার, লিগ অফ লিজেন্ডস গেমাররা সাধারণত খুব প্রতিযোগিতামূলক হয়। এটি বেছে নেওয়ার জন্য বিভিন্ন ধরনের অক্ষর প্রদান করে অনলাইন ম্যাচের বাইরে যায়। এটি সবচেয়ে আসক্তিযুক্ত গেমগুলির মধ্যে একটি যা আপনি কখনও খেলবেন৷

10. লর্ড অফ দ্য রিংস অনলাইন

এটি জেআরআর টলকিয়েনের বইয়ের উপর ভিত্তি করে তৈরি। একটি অনলাইন কৌশল গেম, আপনি একটি চরিত্র নিয়ন্ত্রণ করেন এবং মধ্য পৃথিবী জুড়ে আপনার পথ হাঁটুন। মূল অনুসন্ধানকে ঘিরেই গল্পটি আবর্তিত হয়েছে। দানব এবং অন্যান্য খেলোয়াড়দের সাথে লড়াই করে যুদ্ধ করা যেতে পারে। এছাড়াও আপনি আপনার নিজস্ব বস্তু এবং শিল্পকর্ম তৈরি করতে পারেন। আপনি চাষ করতে পারেন এবং আপনার নিজের খাবার রান্না করতে পারেন।

11. ম্যারাথন ট্রিলজি

এটি একটি প্রথম-ব্যক্তি শ্যুটার গেম যা হ্যালোর একটি পুরানো সংস্করণের মতো। ভক্তরা ম্যারাথন পুনরায় তৈরি করেছেন তাই এটি একটি ম্যাক কম্পিউটারে কাজ করে৷ এমনকি আপনি এটির একটি বিনামূল্যের সংস্করণও ডাউনলোড করতে পারেন। এটি দেখতে কিছুটা পুরানো, তবে এটি এখনও ম্যাকের গেমিং ইতিহাসের একটি দুর্দান্ত অংশ৷

আপনার MacOS এর জন্য সেরা ফ্রি ম্যাক গেম

12. NeonPlat 2

এই দ্রুত-গতির গেমটিতে, আপনি সাদা রঙগুলি আঁকার এবং সেগুলিকে নীলে পরিণত করার সময় নিজেকে প্রবাহিত প্ল্যাটফর্মগুলি দেখতে পাবেন। রাজ্যে বসবাসকারী অন্যান্য বাসিন্দারা আপনার মিশন বন্ধ করতে সেখানে রয়েছে। আপনি এই শত্রুদের দিকে বল নিক্ষেপ করতে পারেন এবং দৌড়ানোর সময়ও তাদের ফাঁকি দিতে পারেন।

13. রিয়েলম অফ দ্য ম্যাড গড (RotMG)

এই আসক্তিমূলক গেমটি গুরুতরভাবে আকর্ষণীয় সঙ্গীত ব্যবহার করে। এই শুটার, বিশাল মাল্টিপ্লেয়ার রোল প্লেয়িং গেম (RPG) ব্রাউজারে খেলা যায়। অথবা আপনি এটি বাষ্পে পেতে পারেন। খুব আসক্তি, RotMG আপনার উত্পাদনশীলতা একটি বিশাল হ্রাস হতে পারে. আপনি যদি চান তবে এই বিনামূল্যের গেমটি চেষ্টা করার সাহস করুন৷

14. শ্যাডোভার্স

এই গেমটি জাপানে খুব জনপ্রিয় এবং ইংরেজিতে অনুবাদ করার পরে একটি বিশাল অনুসারী অর্জন করেছে। হার্থস্টোনের মতো একটি কার্ড গেম, আপনি 400 টিরও বেশি কার্ড সংগ্রহ করতে পারেন যা আপনাকে প্রচুর বৈচিত্র্য সরবরাহ করে। গেমটিতে অর্থ ব্যয় করা আপনাকে একটি বিশাল সুবিধা দিতে পারে। যাইহোক, এটি এখনও চেষ্টা করার জন্য বিনামূল্যে। সুতরাং, আপনি আপনার প্রাথমিক গেমিং অভিজ্ঞতার সময় নিশ্চিত হতে পারেন যদি আপনি সত্যিই এটিতে অর্থ ব্যয় করতে চান।

15. শটগান ফানফান

এটি সম্ভবত সবচেয়ে মজাদার গেমগুলির মধ্যে একটি যা আপনি অল্প সময়ের মধ্যে পেতে পারেন। এই অ্যাকশন গেমটি শটগান ব্যবহার করে প্রচুর জম্বি মেরে খেলা হয়। এটাকে বোবা ধরনের মজা বলতে পারেন। যাইহোক, এটি এখনও সুপার এফ-ইউ-এন।

16. স্লাইম টাইম

একটি অত্যন্ত নৃশংস ধরণের খেলা, আপনি নিজেকে একজন সিইও হিসাবে বিষাক্ত বর্জ্য সমস্যার সমাধান করার চেষ্টা করছেন। আপনি নর্দমার পাইপ বিস্ফোরণ এবং সবুজ গু থেকে উদ্ভূত প্রাণীদের হত্যা করার বিষয়ে যান। খেলা নিয়ন্ত্রণ করার সময় কিছুটা অসুবিধা হতে পারে। যাইহোক, এটি খুবই আকর্ষক এবং আপনি পুরো গেমটি চলার সাথে সাথে এটি তুলে নিতে পারেন।

17. স্পেলঙ্কি

আপনি নিজেকে মাকড়সা, মই এবং ব্লিংয়ে পূর্ণ গুহা অন্বেষণকারী একজন স্পেলঙ্কার হিসাবে খুঁজে পান। এই গেমটি প্রতিযোগী উইন্ডোজ প্ল্যাটফর্মে 2008 থেকে শুরু হওয়া একটি ইন্ডি। স্তরের মধ্য দিয়ে যাওয়া সেখানকার সেরা গেমারদের জন্য একটি চ্যালেঞ্জ। কিন্তু এটা সত্যিই অনেক মজার।

18. স্টারক্রাফ্ট 2:স্টার্টার সংস্করণ

এটি আপনার ম্যাক কম্পিউটারের সাথে আপনি খেলতে পারেন এমন সেরা গেমগুলির মধ্যে একটি৷ এবং সত্য যে আপনি এটি বিনামূল্যে পেতে পারেন (প্রায় সম্পূর্ণ সংস্করণের জন্য) আশ্চর্যজনক। আপনি তিনটি বিভিন্ন জাতি নিয়ন্ত্রণ করতে পারেন, প্রোটোস, জের্গ এবং টেরানস।

প্রতিটি জাতির নিজস্ব ক্ষমতা, নৈপুণ্য এবং অস্ত্র রয়েছে। এবং প্রতিটির একেক রকমের গেমপ্লে অনুভূতি রয়েছে। আপনি অন্যান্য জাতি বিরুদ্ধে যুদ্ধ করতে পারেন. এছাড়াও, এটিতে একটি দুর্দান্ত বর্ণনা রয়েছে যা আপনি শুরু থেকেই উপভোগ করতে পারেন। আপনার ম্যাক ডিভাইসের মধ্যে খেলার পাশাপাশি, আপনি অন্যান্য অনলাইন গেমারদের বিরুদ্ধেও যুদ্ধ করতে পারেন।

এটি একটি অত্যাশ্চর্য মাল্টিপ্লেয়ার গেমিং অভিজ্ঞতা যা সত্যিই আসক্তি এবং মজাদার। এছাড়াও, আপনি দেখতে পাবেন যে আসল স্টারক্রাফ্ট গেমটিও বিনামূল্যে খেলা যেতে পারে। এটি তার ব্রুড ওয়ার সম্প্রসারণের জন্যও সত্য .

আপনার MacOS এর জন্য সেরা ফ্রি ম্যাক গেম

19. সুপার ক্রেট বক্স

এই প্ল্যাটফর্ম শ্যুটারটি খুব ভয়ঙ্কর যা আপনাকে কঙ্কালের মাথা উড়িয়ে দেওয়ার সময় প্ল্যাটফর্ম জুড়ে লাফানোর অনুমতি দেয়। গেমের মধ্যে আপনার স্কোর উন্নত করতে আপনি বাক্সগুলিও সংগ্রহ করতে পারেন। এছাড়াও, এই বাক্সগুলি আপনাকে নতুন অস্ত্র এবং আখড়াগুলি আনলক করতে আরও বেশি পয়েন্ট পেতে দেয়৷

এটি আপনাকে প্রচুর পরিমাণে অ্যাড্রেনালিন দিতে পারে এবং শুরু থেকে শেষ পর্যন্ত পুরো গেম জুড়ে লেগে থাকতে বাধ্য করে। সুপার ক্রেট বক্স আইওএস ডিভাইসেও চালানো যাবে। যাইহোক, এটি ম্যাকে প্লে করা আপনাকে একটি টাচস্ক্রিনের তুলনায় আরো সঠিক নিয়ন্ত্রণ দেয়।

20. সুপার স্টিকম্যান গল্ফ 3

গলফ? এটা কি অবসরপ্রাপ্ত লোকদের জন্য নয় যারা লাঠি দিয়ে বল মারেন? কি বিরক্তিকর. কিন্তু এই খেলা একে অন্য মাত্রায় নিয়ে যায়। আপনি বিভিন্ন টুপি পরতে পারেন যা আপনাকে বিশেষ ক্ষমতা প্রদান করে। কিছু ক্লাবের অদ্ভুত ক্ষমতা আছে এবং আপনি বিভিন্ন স্থানে খেলতে পারেন যেমন জিরো-গ্রাভিটি স্পেস স্টেশন এবং অন্ধকূপ।

আপনি বিনামূল্যে এই গেম খেলতে পারেন. অ-পেইড সংস্করণ আপনাকে 20টি ভিন্ন কোর্স দেয়। এছাড়াও, আপনি অনলাইনে আপনার বন্ধুর সাথে বিভিন্ন ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করতে পারেন। প্রিমিয়ামের জন্য কয়েক ডলার খরচ হয় এবং এই অর্থপ্রদানের সংস্করণের মাধ্যমে আপনি আরও অনেক জায়গায় খেলতে পারবেন।

21. টিম দুর্গ 2

শীর্ষ পুরস্কার এই খেলা যায়. টিম ফোর্টেস 2 একটি শ্যুটার গেম যা অনলাইনে খেলা হয়। এছাড়াও, এটি আপনাকে একটি আশ্চর্যজনক কার্টুন শৈলী প্রদান করে। এটি শুধুমাত্র একটি মাল্টিপ্লেয়ার গেম হিসাবে খেলা যেতে পারে। তবে, এটি আপনার নিজের থেকে নেওয়া সহজ। টিম ফোর্টেস 2 আপনাকে বিভিন্ন চরিত্র থেকে বেছে নেওয়ার অনুমতি দিয়ে খেলতে খুব মজাদার। শীঘ্রই, আপনার দলকে শ্যুটআউটে জয়ী করার লক্ষ্যে আপনি নিজেকে এই গেমটিতে আসক্ত দেখতে পাবেন।

22. টিওয়ার্ল্ডস

আপনি কৃমি নামক খেলা ভালবাসেন? আপনি যদি তা করেন, তাহলে আপনি অবশ্যই Teeworlds এর ভক্ত হবেন। এটি ওয়ার্মের মতো, তবে এখানে অবিশ্বাস্য ক্যাচ রয়েছে, এটি বিনামূল্যে! একটি একক গেম 16 জন খেলোয়াড় পর্যন্ত হোস্ট করে। এমনকি আপনি অনলাইনে অন্যান্য খেলোয়াড়দের সাথে সংযোগ করতে পারেন। অন্তর্নির্মিত মানচিত্র সম্পাদক আপনাকে আপনার নিজস্ব মানচিত্র তৈরি করতে দেয়। এছাড়াও, এটি এমন একটি ওপেন-সোর্স গেম যা সেই ব্যক্তিদের দ্বারা তৈরি করা হয়েছে যারা গেমটির অনুরাগী৷

23. টাচগ্রিন্ড

এই গেমটি মূলত iOS ডিভাইসের জন্য ছিল। যাইহোক, এটি ম্যাকের জগতে প্রবেশ করেছে। একটি স্কেটবোর্ডিং গেম, এটি আপনাকে দুটি আঙুল ব্যবহার করতে এবং স্কেটবোর্ডকে চারপাশে চালনা করতে ট্র্যাকপ্যাডে রাখতে দেয়। টাচগ্রিন্ড আপনার দক্ষতার মূল পরীক্ষা করবে। এর নিয়ন্ত্রণের মাধ্যমটি উদ্ভাবনী যা আপনাকে সাধারণ কীবোর্ড এবং মাউস অনুশীলনে একটি দুর্দান্ত পরিবর্তন দেয়৷

আপনার MacOS এর জন্য সেরা ফ্রি ম্যাক গেম

24. ওয়ার্ল্ড অফ ওয়ারক্রাফ্ট (WoW)

গেমারদের জন্য একটি সতর্কতা, এই গেমটি অত্যন্ত আসক্তিযুক্ত। ওয়ার্ল্ড অফ ওয়ারক্রাফ্ট একটি অনলাইন রোল-প্লেয়িং গেম (RPG) আপনাকে অক্ষর তৈরি করতে দেয়। এই গেমটির সাথে আপনার একটি সেরা গেমিং অভিজ্ঞতা থাকবে। আপনি 20 th না পৌঁছানো পর্যন্ত ওয়ার্ল্ড অফ ওয়ারক্রাফ্ট বিনামূল্যে খেলা যাবে৷ স্তর এর পরে, আপনি গেমের অবশিষ্ট অংশটি আনলক করতে একটি সাবস্ক্রিপশন কিনতে পারেন। ওয়াও-এর বিশ্বব্যাপী লক্ষ লক্ষ ভক্ত রয়েছে এবং এটি অনেক হার্ডকোর খেলোয়াড়দের মধ্যে একটি প্রিয় খেলা৷


  1. আপনার পিসির জন্য 5টি সেরা লিনাক্স গেম

  2. অনলাইন/অফলাইনে খেলার জন্য অ্যান্ড্রয়েডের জন্য ৮টি সেরা বিনামূল্যের যুদ্ধের গেম

  3. আপনার নন-গেমিং ল্যাপটপের জন্য 6টি সেরা গেম

  4. Android 2022 এর জন্য 10 সেরা ফ্রি কার্ড গেম (অফলাইন/অনলাইন)