কম্পিউটার

Snapchat বিজ্ঞপ্তিগুলি কাজ করছে না তা ঠিক করুন

Snapchat বিজ্ঞপ্তিগুলি কাজ করছে না তা ঠিক করুন

2015-16 সালে Snapchat এর উত্থান দেখা গেছে, গল্প-ভিত্তিক সামাজিক মিডিয়া প্ল্যাটফর্মের একটি নতুন রূপ। স্ন্যাপচ্যাট ব্যবহারকারীদের 10 সেকেন্ডের ছোট ভিডিও ক্লিপ এবং ফটো (আনুষ্ঠানিকভাবে স্ন্যাপ বলা হয়) শেয়ার করার অনুমতি দেয় যা শুধুমাত্র তাদের বন্ধু এবং অনুগামীরা 24 ঘন্টার জন্য দেখতে পারে, যা পোস্ট করলে বিষয়বস্তু ভালভাবে অদৃশ্য হয়ে যাবে। স্ন্যাপচ্যাটও চ্যাটিংয়ের অনুরূপ পদ্ধতি নিয়ে এসেছে। একবার চেক করা বার্তাগুলি (ফটো, ভিডিও বা পাঠ্য) চিরতরে অদৃশ্য হয়ে যায়। প্ল্যাটফর্মটি একটি স্থিতিশীল সংস্করণ প্রকাশের পর থেকে এর সংখ্যায় উল্কাগত বৃদ্ধি পেয়েছে এবং বর্তমানে 229 মিলিয়নেরও বেশি দৈনিক সক্রিয় ব্যবহারকারীদের আকর্ষণ করেছে (মার্চ 2020 পর্যন্ত)। অদৃশ্য হয়ে যাওয়া গল্প-ভিত্তিক বিষয়বস্তুর জনপ্রিয়তা বাজারের অন্যান্য প্ল্যাটফর্ম যেমন Instagram, Whatsapp, এমনকি টুইটারকে এখন এটি গ্রহণ করতে বাধ্য করেছে।

Snapchat এর iOS সংস্করণ এবং অ্যান্ড্রয়েড ওয়ানের মধ্যে ক্যামেরার গুণমান বা বৈশিষ্ট্যগুলিতে সবসময় কিছু পার্থক্য রয়েছে। যদিও, একটি সমস্যা যা তাদের উভয়ের কাছে খুব সাধারণ তা হল বিজ্ঞপ্তিগুলি এলোমেলোভাবে কাজ করা বন্ধ করে দেয়। সমস্যাটি অনেক ব্যবহারকারীর দ্বারা রিপোর্ট করা হয়েছে এবং বিভিন্ন কারণে হতে পারে। প্রারম্ভিকদের জন্য, অ্যাপ্লিকেশনটির উপযুক্ত অনুমতি না থাকলে, বিজ্ঞপ্তিগুলি কাজ করবে না। অন্যান্য সম্ভাব্য কারণগুলির মধ্যে রয়েছে ডু নট ডিস্টার্ব মোড সক্রিয় থাকা, অ্যাপ্লিকেশনটির বর্তমান সংস্করণে একটি বাগ, ক্যাশে ওভারলোড ইত্যাদি। কোন বন্ধু বা প্রিয়জন কখন একটি বার্তা পাঠিয়েছে তা জানার জন্য বিজ্ঞপ্তিগুলি অপরিহার্য, যাতে কেউ মাতাল নাচ মিস না করে। তাদের গল্পে, আপনার পাঠানো কোনো বার্তা যদি স্ক্রিনশট করা হয় তাহলে সতর্ক করতে।  

আমরা ইন্টারনেট ঘাঁটাঘাঁটি করেছি এবং ‘Snapchat এ নোটিফিকেশন কাজ করছে না’ সমস্যার কিছু সম্ভাব্য সমাধানের জন্য আমাদের হাত চেষ্টা করেছি, যার সবগুলোই এই নিবন্ধে বিস্তারিতভাবে ব্যাখ্যা করা হবে।

Snapchat বিজ্ঞপ্তিগুলি কাজ করছে না তা ঠিক করুন

স্ন্যাপচ্যাট বিজ্ঞপ্তিগুলি কাজ করছে না এমন সমস্যার সমাধান করার 6 উপায়

আবার কাজ করার জন্য Snapchat বিজ্ঞপ্তি পান

হাতে থাকা স্ন্যাপচ্যাট সমস্যাটি মোটেও গুরুতর নয়। নীচে তালিকাভুক্ত সমস্ত সমাধান কার্যকর করতে আপনার প্রায় 5-10 মিনিট সময় লাগবে। আমরা প্রথমে নিশ্চিত করব যে Snapchat এর স্বাভাবিকভাবে কাজ করার জন্য প্রয়োজনীয় সমস্ত অনুমতি রয়েছে। তালিকায় ফোনের হোম স্ক্রিনে বিজ্ঞপ্তিগুলি পুশ করার এবং ব্যাকগ্রাউন্ডে সক্রিয় থাকার অনুমতি অন্তর্ভুক্ত রয়েছে। যদি অনুমতিগুলি কোনও সমস্যা না হয়, ব্যবহারকারীরা অস্থায়ী ক্যাশে এবং অন্যান্য অ্যাপ ডেটা সাফ করার চেষ্টা করতে পারেন, সর্বশেষ সংস্করণে আপডেট করতে পারেন বা স্ন্যাপচ্যাট পুনরায় ইনস্টল করতে পারেন। যদি Snapchat বিজ্ঞপ্তিগুলি সম্প্রতি খারাপ আচরণ করা শুরু করে, প্রথমে নীচের দ্রুত সমাধানগুলি চেষ্টা করুন৷

সাইন আউট করুন এবং ফিরে যান - এই নিফটি কৌশলটি অনলাইন পরিষেবাগুলির সাথে অনেক সমস্যার সমাধান করতে পরিচিত। সাইন আউট এবং পুনরায় সেশন রিসেট করে এবং অতিরিক্তভাবে, আপনি একটি ত্রুটিপূর্ণ উদাহরণ ঠিক করতে আপনার সাম্প্রতিক অ্যাপ্লিকেশন বিভাগ থেকে অ্যাপটি সাফ করতে পারেন। সাইন আউট করতে:আপনার প্রোফাইল আইকনে এবং তারপরে স্ন্যাপচ্যাট সেটিংস খুলতে গিয়ার আইকনে আলতো চাপুন। নিচের দিকে স্ক্রোল করুন এবং লগ আউটে আলতো চাপুন। আপনার অ্যাকশন নিশ্চিত করুন এবং তারপরে সাম্প্রতিক অ্যাপস ট্রে থেকে Snapchat সোয়াইপ করুন।

আপনার ডিভাইস রিস্টার্ট করুন – চিরসবুজ 'আপনার ডিভাইস পুনরায় চালু করুন' কৌশলটি অন্তর্ভুক্ত না করে আমরা কীভাবে এটিকে একটি প্রযুক্তিগত 'কিভাবে করতে' নিবন্ধ বলতে পারি? তাই এগিয়ে যান এবং একবার আপনার Android/iOS ফোন পুনরায় চালু করুন এবং Snapchat বিজ্ঞপ্তিগুলি আবার কাজ করা শুরু করে কিনা তা পরীক্ষা করুন। রিস্টার্ট করতে, ফিজিক্যাল পাওয়ার বোতাম টিপুন এবং ধরে রাখুন এবং পাওয়ার মেনু থেকে উপযুক্ত বিকল্পটি বেছে নিন।

পদ্ধতি 1:স্ন্যাপচ্যাট পুশ বিজ্ঞপ্তি সক্ষম করা আছে কিনা তা পরীক্ষা করুন

ব্যবহারকারীদের তাদের পছন্দ অনুসারে স্ন্যাপচ্যাট বিজ্ঞপ্তিগুলি কাস্টমাইজ করার অনুমতি দেওয়া হয়, উদাহরণস্বরূপ:অ্যাপ্লিকেশনের মধ্যে থেকে কোনও বিশেষ ব্যক্তির জন্য গল্প পোস্ট বিজ্ঞপ্তিগুলি, বন্ধুদের পরামর্শ, উল্লেখ, তাদের সম্পূর্ণরূপে অক্ষম করা ইত্যাদি সক্ষম করুন৷ এটা খুবই সম্ভব যে আপনি শেষবার যখন সেখানে ছিলেন তখন আপনি ভুলবশত বিজ্ঞপ্তিগুলি টগল বন্ধ করে দিয়েছেন বা একটি নতুন আপডেট সেগুলি স্বয়ংক্রিয়ভাবে অক্ষম করেছে৷ সুতরাং আসুন স্ন্যাপচ্যাট সেটিংসে যান এবং নিশ্চিত করুন যে এটি এমন নয়।

1. আপনার অ্যাপ ড্রয়ার খুলুন এবং স্ন্যাপচ্যাট আইকনে আলতো চাপুন অ্যাপ্লিকেশন চালু করতে। আপনি যদি ইতিমধ্যে লগ ইন না করে থাকেন, আপনার ব্যবহারকারীর নাম/মেইল ঠিকানা, পাসওয়ার্ড লিখুন এবং লগইন বোতামে আলতো চাপুন .

2. আপনার প্রোফাইল ছবিতে আলতো চাপুন৷ (বিটমোজি বা একটি সাদা ভূত একটি বিন্দু-হলুদ পটভূমিতে ঘেরা) উপরের-বাম কোণে এবং তারপরে কগহুইল-এ আলতো চাপুন সেটিংস আইকন যা স্ন্যাপচ্যাট সেটিংস অ্যাক্সেস করতে অন্য কোণে প্রদর্শিত হয়।

Snapchat বিজ্ঞপ্তিগুলি কাজ করছে না তা ঠিক করুন

3. আমার অ্যাকাউন্ট বিভাগে, বিজ্ঞপ্তিগুলি খুঁজুন৷ বিকল্প এবং এটিতে আলতো চাপুন (অ্যান্ড্রয়েড ডিভাইসে:বিজ্ঞপ্তি সেটিংস উন্নত বিভাগের অধীনে অবস্থিত)।

Snapchat বিজ্ঞপ্তিগুলি কাজ করছে না তা ঠিক করুন

4. নিম্নলিখিত স্ক্রিনে, অ্যাপটি বন্ধুদের কাছ থেকে গল্প, বন্ধুর পরামর্শ, উল্লেখ, স্মৃতি, জন্মদিন, ইত্যাদির বিজ্ঞপ্তিগুলি পুশ করে কিনা তা নিয়ন্ত্রণ করতে স্বতন্ত্র টগল সুইচ (বা চেকবক্স) করে . উপস্থিত থাকবে। সবগুলিকে সক্ষম করুন৷ সমস্ত বিজ্ঞপ্তি পেতে বা শুধুমাত্র নির্দিষ্ট যেগুলি কাজ করছে বলে মনে হয় না।

Snapchat বিজ্ঞপ্তিগুলি কাজ করছে না তা ঠিক করুন

5. স্ক্রিনের নীচে, গল্প বিজ্ঞপ্তিগুলি পরিচালনা করুন-এ আলতো চাপুন৷ যদি আপনাকে কোনো নির্দিষ্ট ব্যক্তি বা অন্য কোনো ব্র্যান্ড অ্যাকাউন্টের পোস্ট করা গল্প সম্পর্কে অবহিত করা না হয়।

Snapchat বিজ্ঞপ্তিগুলি কাজ করছে না তা ঠিক করুন

6. সংশ্লিষ্ট ব্যক্তির নাম টাইপ করুন অনুসন্ধান বারে এবং সম্পন্ন এ আলতো চাপুন৷ যখনই তারা একটি নতুন গল্প পোস্ট করে তখনই বিজ্ঞপ্তি পেতে৷

পদ্ধতি 2:নিশ্চিত করুন যে Snapchat বিজ্ঞপ্তি পাঠানোর অনুমতি দেয়

গত কয়েক বছরে ব্যবহারকারীরা তাদের গোপনীয়তা সম্পর্কে অনেক বেশি উদ্বিগ্ন হতে দেখেছে এবং এটি নির্মাতাদের তাদের ফোনে প্রতিটি অ্যাপ্লিকেশনের কী অনুমতি রয়েছে তার উপর সম্পূর্ণ নিয়ন্ত্রণ করতে বাধ্য করেছে। ক্যামেরা এবং মাইক্রোফোনে অ্যাক্সেস বাদ দিয়ে, ব্যবহারকারীরা নিয়ন্ত্রণ করতে পারেন যদি কোনও নির্দিষ্ট অ্যাপ্লিকেশনকে বিজ্ঞপ্তি পুশ করার অনুমতি দেওয়া হয়। সাধারণত, যখনই ব্যবহারকারী প্রথমবারের জন্য একটি অ্যাপ্লিকেশন খোলে, পপ-আপ বার্তাগুলি সমস্ত প্রয়োজনীয় অনুমতিগুলির অনুরোধ করে উপস্থিত হয়৷ বিজ্ঞপ্তি অনুমতি বার্তায় একটি দুর্ঘটনাবশত 'না' ট্যাপ হতে পারে কেন সেগুলি কাজ করছে বলে মনে হচ্ছে না৷ তবুও, ব্যবহারকারীরা ডিভাইস সেটিংস থেকে একটি অ্যাপ্লিকেশনের জন্য বিজ্ঞপ্তি সক্ষম করতে পারেন।

1. সেটিংস চালু করুন৷ আপনার মোবাইল ডিভাইসে অ্যাপ্লিকেশন।

2. একটি iOS ডিভাইসে, বিজ্ঞপ্তিগুলি সনাক্ত করুন৷ বিকল্প এবং এটি আলতো চাপুন। Android ডিভাইস প্রস্তুতকারকের (OEM) উপর নির্ভর করে, অ্যাপস এবং বিজ্ঞপ্তি-এ আলতো চাপুন অথবা অ্যাপ্লিকেশন সেটিংস মেনুতে৷

Snapchat বিজ্ঞপ্তিগুলি কাজ করছে না তা ঠিক করুন

3. সমস্ত ইনস্টল করা অ্যাপ্লিকেশনগুলিকে বর্ণানুক্রমিকভাবে সাজান এবং যতক্ষণ না আপনি Snapcha খুঁজে পান ততক্ষণ নিচে স্ক্রোল করুন t. বিস্তারিত দেখতে ট্যাপ করুন।

Snapchat বিজ্ঞপ্তিগুলি কাজ করছে না তা ঠিক করুন

4. iOS ব্যবহারকারীরা সহজভাবে Allow Notifications টগল করতে পারেন৷ চালু-এ স্যুইচ করুন Snapchat-কে বিজ্ঞপ্তি পুশ করার অনুমতি দেওয়ার জন্য অবস্থান। অন্যদিকে, কিছু Android ব্যবহারকারীদের বিজ্ঞপ্তি-এ ট্যাপ করতে হবে প্রথমে এবং তারপর সক্রিয় করুন তাদের

Snapchat বিজ্ঞপ্তিগুলি কাজ করছে না তা ঠিক করুন

যদি স্ন্যাপচ্যাটের জন্য বিজ্ঞপ্তিগুলি ইতিমধ্যেই সক্ষম করা থাকে তবে সেটিংস রিফ্রেশ করতে কেবল সুইচগুলিকে টগল করুন এবং তারপরে আবার চালু করুন৷

পদ্ধতি 3:বিরক্ত করবেন না মোড নিষ্ক্রিয় করুন

আমাদের ডিভাইসে সাধারণ সাউন্ড প্রোফাইল ছাড়াও, এছাড়া সাইলেন্ট এবং ডোন্ট ডিস্টার্ব মোড রয়েছে৷ যখন ব্যবহারকারীদের অফলাইন বিশ্বে কিছুতে মনোনিবেশ করতে হয় তখন তাদের উভয়েরই উদ্দেশ্য বিক্ষিপ্ততা এড়াতে। ডু নট ডিস্টার্ব মোড সাইলেন্ট মোডের চেয়ে অনেক বেশি কঠোর এবং হোম স্ক্রিনে কোনো ধরনের বিজ্ঞপ্তি পুশ করার অনুমতি দেয় না। আপনার যদি DND মোড সক্রিয় থাকে, তাহলে এটি নিষ্ক্রিয় করতে নীচের পদক্ষেপগুলি অনুসরণ করুন এবং আবার সমস্ত বিজ্ঞপ্তি পাবেন৷

1. যেকোনো একটি ডিভাইসে, সেটিংস লঞ্চ করুন৷ .

2. বিরক্ত করবেন না৷ Android-এ থাকাকালীন iOS-এ সেটিং প্রধান মেনুতে তালিকাভুক্ত করা হয়, DND সেটিং Sound-এর অধীনে পাওয়া যাবে .

3. সহজভাবে অক্ষম করুনবিরক্ত করবেন না মোড৷ এখান থেকে।

Snapchat বিজ্ঞপ্তিগুলি কাজ করছে না তা ঠিক করুন

iOS ব্যবহারকারীরা নিয়ন্ত্রণ কেন্দ্র থেকেই ডু নট ডিস্টার্ব অক্ষম-সক্ষম করতে পারেন এবং অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা তাদের বিজ্ঞপ্তি ট্রেতে এর জন্য একটি শর্টকাট টাইল যোগ করতে পারেন।

পদ্ধতি 4:স্ন্যাপচ্যাট অ্যাপ ক্যাশে সাফ করুন 

আমাদের মোবাইল ডিভাইসে প্রতিটি অ্যাপ্লিকেশন একটি স্ন্যাপিয়ার অভিজ্ঞতা প্রদানের জন্য অস্থায়ী ক্যাশে ডেটা তৈরি করে। যদিও ক্যাশে ডেটার বিজ্ঞপ্তিগুলির সাথে কিছু করার নেই, সেগুলির একটি ওভারলোড অবশ্যই বেশ কয়েকটি সফ্টওয়্যার সমস্যার জন্ম দিতে পারে। তাই আমরা আপনাকে নিয়মিত আপনার ফোনের সমস্ত অ্যাপ্লিকেশনের ক্যাশে ডেটা সাফ করার পরামর্শ দিচ্ছি 

1. স্ন্যাপচ্যাট চালু করুন৷ অ্যাপ্লিকেশন এবং এর ইন-অ্যাপ সেটিংস অ্যাক্সেস করুন (প্রথম পদ্ধতির ধাপ 2 দেখুন)।

2. সেটিংস মেনুতে স্ক্রোল করুন এবং ক্যাশে সাফ করুন এ আলতো চাপুন৷ বিকল্প।

Snapchat বিজ্ঞপ্তিগুলি কাজ করছে না তা ঠিক করুন

3. নিম্নলিখিত পপ-আপে, চালিয়ে যান -এ আলতো চাপুন৷ সমস্ত ক্যাশে ফাইল মুছে ফেলার জন্য বোতাম৷

Snapchat বিজ্ঞপ্তিগুলি কাজ করছে না তা ঠিক করুন

Android ব্যবহারকারীরাও সেটিংস অ্যাপ্লিকেশন থেকে অ্যাপ ক্যাশে সাফ করতে পারেন।

পদ্ধতি 5:Snapchat কে পটভূমিতে ইন্টারনেট অ্যাক্সেস করার অনুমতি দিন

বিজ্ঞপ্তিগুলি কাজ না করার আরেকটি সাধারণ কারণ হল স্ন্যাপচ্যাট ব্যাকগ্রাউন্ডে মোবাইল ডেটা চালানো বা ব্যবহার করার অনুমতি নেই৷ যে অ্যাপ্লিকেশনগুলিকে ক্রমাগত তাদের সার্ভারের সাথে যোগাযোগ রাখতে হবে এবং যেকোন ধরণের বিজ্ঞপ্তির জন্য চেক করতে হবে তাদের পটভূমিতে সক্রিয় থাকার অনুমতি দেওয়া উচিত। এগুলি আপনার মোবাইলের ব্যাটারি নিষ্কাশন করতে পারে এবং মোবাইল ডেটা নিভিয়ে দিতে পারে তবে বিজ্ঞপ্তিগুলি পাওয়ার জন্য, এই ত্যাগগুলি করতে হবে৷

iOS ব্যবহারকারীদের জন্য:

1. সেটিংস খুলুন৷ অ্যাপ্লিকেশন এবং তারপরে সাধারণ এ আলতো চাপুন৷ .

Snapchat বিজ্ঞপ্তিগুলি কাজ করছে না তা ঠিক করুন

2. ব্যাকগ্রাউন্ড অ্যাপ রিফ্রেশ বেছে নিন পরবর্তী স্ক্রিনে।

Snapchat বিজ্ঞপ্তিগুলি কাজ করছে না তা ঠিক করুন

3. ইনস্টল করা অ্যাপ্লিকেশনগুলির নিম্নলিখিত তালিকায়, নিশ্চিত করুন যে Snapchat এর পাশের সুইচটি সক্রিয় আছে৷

Android ব্যবহারকারীদের জন্য:

1. ফোন সেটিংস চালু করুন৷ এবং অ্যাপ্লিকেশন/অ্যাপস এবং বিজ্ঞপ্তি-এ আলতো চাপুন .

Snapchat বিজ্ঞপ্তিগুলি কাজ করছে না তা ঠিক করুন

2. Snapchat খুঁজুন এবং এটিতে আলতো চাপুন৷

Snapchat বিজ্ঞপ্তিগুলি কাজ করছে না তা ঠিক করুন

3. অ্যাপ পৃষ্ঠায়, মোবাইল ডেটা এবং ওয়াইফাই-এ আলতো চাপুন৷ (বা অনুরূপ বিকল্প) এবং ব্যাকগ্রাউন্ড ডেটা সক্ষম করুন এবং অনিয়ন্ত্রিত ডেটা ব্যবহার পরবর্তী স্ক্রিনে বিকল্পগুলি৷

Snapchat বিজ্ঞপ্তিগুলি কাজ করছে না তা ঠিক করুন

পদ্ধতি 6:Snapchat আপডেট বা পুনরায় ইনস্টল করুন

'স্ন্যাপচ্যাট বিজ্ঞপ্তিগুলি কাজ করছে না' সমস্যার একটি চূড়ান্ত সমাধান হল অ্যাপ্লিকেশনটি সম্পূর্ণরূপে পুনরায় ইনস্টল করা। একটি অন্তর্নিহিত বাগ সমস্যাটির কারণ হতে পারে এবং আশা করি, বিকাশকারীরা সর্বশেষ বিল্ডে সেগুলি ঠিক করেছেন। Snapchat আপডেট করতে: 

1. অ্যান্ড্রয়েড ডিভাইসে প্লে স্টোর এবং iOS-এ অ্যাপ স্টোর খুলুন।

2. Snapchat টাইপ করুনসার্চ বারে একই সন্ধান করতে এবং প্রথম অনুসন্ধান ফলাফলে আলতো চাপুন।

3. আপডেট-এ আলতো চাপুন৷ অ্যাপ্লিকেশনটির সর্বশেষ সংস্করণে আপগ্রেড করার জন্য বোতাম৷

Snapchat বিজ্ঞপ্তিগুলি কাজ করছে না তা ঠিক করুন

4. যদি আপডেট করা সাহায্য না করে এবং বিজ্ঞপ্তিগুলি আপনাকে এড়িয়ে যেতে থাকে, Snapchat আনইনস্টল করুন সব মিলিয়ে

iOS-এ - ট্যাপ করে ধরে রাখুন স্ন্যাপচ্যাটে অ্যাপ আইকন, সরান আলতো চাপুন আইকনের উপরের-ডান কোণায় প্রদর্শিত বোতামটি, এবং মুছুন নির্বাচন করুন৷ আসন্ন ডায়ালগ বক্স থেকে। আপনাকে মুছুন এ আলতো চাপ দিয়ে আপনার ক্রিয়া নিশ্চিত করতে হবে৷ আবার

অ্যান্ড্রয়েডে - অ্যান্ড্রয়েডে একটি অ্যাপ্লিকেশন আনইনস্টল করার জন্য আসলে কয়েকটি ভিন্ন পদ্ধতি রয়েছে। সবচেয়ে সহজ উপায় হল নিচের দিকে সেটিংস> অ্যাপ্লিকেশন। অ্যাপ্লিকেশনতে ট্যাপ করুন যেটি আপনি সরাতে চান এবং আনইনস্টল নির্বাচন করতে চান৷ .

5. আপনার ডিভাইস পুনরায় চালু করুন৷ আনইনস্টল করার পরে।

6. প্লে স্টোর বা অ্যাপ স্টোরে ফিরে যান এবং আবার Snapchat ইনস্টল করুন৷ .

প্রস্তাবিত:

  • কিভাবে স্ন্যাপচ্যাটে একটি ব্যক্তিগত গল্প ছাড়বেন?
  • স্ন্যাপচ্যাটে বোতাম না ধরে কীভাবে রেকর্ড করবেন?
  • Snapchat ক্যামেরা কাজ করছে না (ব্ল্যাক স্ক্রীন সমস্যা) ঠিক করুন
  • কিভাবে স্ন্যাপচ্যাটে একটি স্ন্যাপ আনসেন্ড করবেন

আমরা আশা করি এই নির্দেশিকাটি সহায়ক ছিল এবং আপনি iOS এবং Android-এ Snapchat বিজ্ঞপ্তিগুলি কাজ করছে না এমন সমস্যার সমাধান করতে সক্ষম হয়েছেন৷ আমাদের জানান যে কোনটি আপনার জন্য কৌশলটি করেছে এবং আমরা যদি অন্য কোন অনন্য সমাধান মিস করি তাহলে নীচের মন্তব্য বিভাগে৷


  1. Android-এ কাজ করছে না Gmail বিজ্ঞপ্তিগুলি ঠিক করুন

  2. YouTube বিজ্ঞপ্তিগুলি আইফোনে কাজ করছে না? ঠিক করার ৬টি উপায়

  3. অ্যান্ড্রয়েডে কাজ করছে না এমন Facebook বিজ্ঞপ্তিগুলি ঠিক করার উপায়

  4. Windows 11 এ কাজ করছে না এমন বিজ্ঞপ্তিগুলি কীভাবে ঠিক করবেন